মাসির গোপন রোগের চিকিৎসা করলাম

মাসির গোপন রোগের চিকিৎসা করলাম

বন্ধুরা আমার নাম বুবাই । আমাকে সবাই ভালোবেসে বাবু বলে ডাকে । কলকাতার একটি ছোট পরিবারে আমি আমার মা আর বাবা থাকি। আমার বয়স এখন ২৩ বছর । আমি কলেজ শেষ করে এখন একটা ডাক্তারি কোর্সের ট্রেনিং নিচ্ছি । আমার বাবা প্রাইভেট কোম্পানিতে চাকরি করে আর মা গৃহিণী ঘরেই থাকে।

ছোটবেলা থেকেই আমি খুব পেকে গেছি । চটি গল্প পড়ি আর পানু দেখে হ্যান্ডেল মেরে মাল ফেলে শরীর ঠান্ডা করি। কাউকে চোদার চান্স এখনো হয়নি । আমার বাড়াটা বয়েসের তুলনায় বেশ বড়ো আর মোটা।

আমার আবার একটু বয়সী মহিলা বেশি পছন্দ ।কারন মহিলারা চোদন খেয়ে খেয়ে গুদ ফাঁক করে থাকে। তাই এদের একটু সুযোগ নিলেই সহজেই চোদা যায়।মহিলাদের একটু ভারী লদলদে শরীরের প্রতি আমার খুব লোভ। আমার বড়ো বড়ো মাই ওয়ালা মহিলাদের বেশি ভালো লাগে ।

যাই হোক এবার আমার চোদার ঘটনাতে আসি।আমি আমার নিজের মাসিকে কিভাবে চুদেছি সেই গল্প আজ আপনাদের বলব।

মাসির সম্মন্ধে একটু বলে নিই । মাসির নাম তনুকা বয়স এখন ৪৮ বছর। মাসির একমাত্র মেয়ের বিয়ে হয়ে গেছে । সে এখন শ্বশুরবাড়ি ভালোই আছে। মাসি আর মেসো গ্রামে থাকে। মেসো এখনো চাকরি করে ও বেশিরভাগ সময়ই দেশের বাইরে থাকে ।আমি কয়েক মাস আগে শুনেছিলাম মাসির কি একটা গোপন রোগ হয়েছে। এখন সেটা একটু বেশিই হচ্ছে ।

সেদিন মায়ের সঙ্গে মাসির ফোনে কথা বলতে আমি শুনি।

মা বললো তুই কলকাতা চলে আয় এখানে এসে ভালো ডাক্তার দেখা সব ঠিক হয়ে যাবে ।

মাসি বললো মাঝে মাঝেই ঐ রোগের জন্য একটু অসুবিধা হয় তাই মাসি একটু চিন্তিত আছে।এরপর আরো কিছুক্ষন কথা বলার পর মা ফোন কেটে দিলো।

আমি মাকে জিজ্ঞাসা করতে মা বললো বাবু তোর তনুকা মাসি ফোন করেছিল । এখানে এক সপ্তাহের জন্য আসবে । তুই একটা ভালো ডাক্তার দেখে তোর মাসিকে চিকিৎসা করাবি।আমি —— ঠিক আছে মা কিন্তু মাসির কি হয়েছে?মা —— না মানে তোর মাসির একটু প্রাথমিক চিকিৎসার দরকার । তুই ডাক্তারবাবুর সঙ্গে কথা বল ।আমি—— ঠিক আছে মা তা মাসি কবে আসবে ?মা ——- কাল সকালেই আসবে। যাই তোর পাশের ঘরটা একটু পরিষ্কার করে রাখি তোর মাসি ওখানেই থাকবে বলেই মা চলে গেল।

আমি মনে মনে ভাবছি কি করবো। প্রথমে একবার নিজেই চেষ্টা করবো । যদি কোনো কাজ না হয় তখন ভালো ডাক্তারবাবুর কাছে নিয়ে যাবো।সেদিন ঐভাবেই দিনটা কেটে গেল । মা উপরের ঘরটা পরিস্কার করে দিয়েছে।

যাইহোক পরের দিন সকালে মাসি এলো। মা দরজা খুলে দিলো । আমি তখন পড়ছিলাম।মাসি দেখলাম একাই এসেছে । এতে আমি খুশি হলাম।

আমি মাসিকে দেখে অবাক হলাম কারন মাসির এতো বয়স হলেও মাসিকে তা দেখে বোঝাই যাচ্ছে না। মাসি একটা লাল রঙের শাড়ি পড়ে আছে।

মায়ের সঙ্গে কথা বলে উপরের ঘরে এলো।আমাকে দেখেই মাসি খুশি হয়ে বললো

মাসি —–এই বাবু কেমন আছিস ?

আমি —– ভালো আছি মাসি । তুমি কেমন আছো? ???মাসি —– আমি এই আছি রে । তোর পড়াশুনা কেমন চলছে তুই কি পড়ছিস এখন?????আমি ——- আমি ডাক্তারি পড়ছি আর ট্রেনিং নিচ্ছি।

মাসি —— বাহহহহ খুব ভালো মন দিয়ে পড়আমি একটু ফ্রেশ হয়ে নিই তারপর কথা বলছি ।

এরপর মাসি রুমে ঢুকে গেল । আমি নীচে নেমে এলাম। মা আমাকে দেখে বললো বাবু তোর মাসির দিকে একটু খেয়াল রাখবি ।আমি ঠিক আছে মা বলে খেতে বসলাম।

মাসি কিছুক্ষণ পর এলো । এখন একটা পাতলা শাড়ি পরে আছে। মা দেখে বললো এই তনুকা তুই তো নাইটি পরতে পারতিস।মাসি —— না নাইটি আমি রাতে পড়ি। এখন শাড়ি পরেই থাকি।

দেখলাম মাসি চান করে নিয়েছে । এরপর আমরা তিনজনে খেয়ে নিলাম । মা বললো যা মাসিকে নিয়ে উপরের ঘরে যা।তারপর আমি আর মাসি দুজনে উপরের মাসির ঘরে এলাম।

আমি বিছানাতে বসলাম আর মাসির সঙ্গে এটা ওটা নানা কথা বলতে লাগলাম।

মাসি ——হ্যারে বাবু তোর মা কি আমার সম্মন্ধে কিছু বলেছে ?আমি —– হ্যাগো মা বললো একটা ভালো ডাক্তারবাবুর সঙ্গে কথা বলতে।মাসি —— হুমমম তা তুই কি কথা বলেছিস ????আমি ——- না বলা হয়নি মানে কি হয়েছে না বললে কি করে কথা বলবো ??মাসি —— ও আচ্ছা ।

আমি ——- আচ্ছা মাসি তুমি আমাকে বলো যে তোমার কি হয়েছে? ??মাসি ——– না মানে তোকে বলা যাবে না । তুই ডাক্তারবাবুর সঙ্গে কথা বল আমি ডাক্তারকেই বলবো।

আমি ——- আরে মাসি আমাকেই বলো না । আমি ও তো ডাক্তার । আমি ও অনেক কিছু ট্রেনিং নিয়েছি।

মাসি — নারে বাবু তোকে বলা যাবে না। কিছু মনে করিস না।আমি —— কপোট রাগ দেখিয়ে বললাম ওহহ আচ্ছা আমি তোমার কেউ না তাইনা আমাকে বলবে কেনো ?

মাসি —— দেখ বাবু প্লিজ রাগ করিস না । তুই এখন অনেক ছোটো তোকে আমি একথা বলতে পারব না ।

আমি —— ঠিক আছে বলতে হবে না যাও বলেই আমি রাগ করে বেরিয়ে আমার ঘরে চলে এলাম। মাসি অনেক বার ডাকলো কিন্তু আমি শুনলাম না।

এরপর মাসি আমার ঘরে এলো। আমি বিছানাতে বসে আছি।মাসি আমার পাশে বসে বললো এই বাবু রাগ করলি ? সোনা আমার রাগ করে না বলেই আমাকে বুকে জড়িয়ে ধরল। আমি মাথাতে মাসির নরম মাইয়ের ছোঁয়া পাচ্ছি ।

মাসি বললো কিরে কথা বলবি না ?আমি —–না আমাকে ছেড়ে দাও ! তোমাকে কিছু বলতে হবে না যাও।মাসি —– বাব্বা বাবুর এতো রাগ । আচ্ছা বাবা বলছি ! উফফফ বাবা তোকে যে কিভাবে বলি ????আমি —— ডাক্তারের কাছে কোনো কিছু গোপন করতে নেই তাহলে রোগ তো সারবে না বরং আরো বেশি হবে । তুমি বলো মাসি তোমার কি হয়েছে ।মাসি —— আমার খুব লজ্জা লাগছে । তুই আমার ছেলের মতো তোকে কি করে যে বলি ।আমি —- তুমি ভাবো এখন আমি ডাক্তার তোমার চিকিৎসা করছি প্লিজ বলো কি হয়েছে ??

মাসি এবার আমার মুখোমুখি বসে বললো আমার একটা গোপন রোগ হয়েছে কয়েক মাস ধরেই তা বুঝতে পারছি ।আমি —— কি হয়েছে একটু খুলে বলো।মাসি —— না মানে আমার গোপন ওই জায়গাতে অনেকদিন ধরে খুব ব্যাথা আর ওখান থেকে কেমন যেনো একটু একটু ঘোলাটে রস বেরোচ্ছে ।

মাসির কথাটা শোনার পর আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করছে ।

আমি —— কদিন থেকে এমন হচ্ছে?মাসি —– এই দু মাস এর মতো।আমি —— তুমি কোনো রকম কিছু করোনি তো ঐ জায়গাতে?মাসি —– না না হঠাৎই এমন হলো।আমি ——– মাসি কিছু মনে করো না । আমি কিছুটা বুঝতে পারছি সমস্যাটা কি । কিন্তু আমি জিনিসটা না দেখে টেস্ট না করে কিছু বলতে পারবো না।মাসি অবাক হয়ে বললো কি বলছিস বাবু ! না না আমি তোকে দেখাতে পরবো না এ অসম্ভব।

আমি —– মাসি তুমি এখন আমাদের সব সম্পর্ক ভুলে যাও। তুমি ভাবো আমি শুধু এখন একটা ডাক্তার আর তুমি রুগী।

মাসি ——- কিন্তু বাবু তুই আমার ছেলের মতন আমি তোকে কি করে না না এ আমি পারবো না।আমি —– মাসি তুমি কিন্তু রোগ চেপে থাকলে আরো বেশি সমস্যাতে পরবে তাই যা বলছি করো।মাসি ——– কিন্তু বাবু ?আমি —— কোনো কিন্তু নয় নাও রেডি হও ! যা বলছি করো নাহলে বিপদ বাড়বে বলে দিলাম।

মাসি——- ঠিক আছে তুই বরং পরে দেখিস এখন তোর মা চলে আসলে সমস্যা হয়ে যাবে।আমি ——- মা এখন আর উপরে আসবে না । আমি দরজা বন্ধ করে দিচ্ছি তুমি বিছানাতে শুয়ে পরো ।

মাসি আর কোনো কথা না বলে বিছানার উপর শুয়ে পরল । আমি আমার ডাক্তারি ব্যাগটা নিয়ে দরজা বন্ধ করে মাসির পাশে বসলাম।

মাসি —– আগে তুই জানালার পরদা গুলো টেনে দে আমার লজ্জা করছে ।আমি —— ঘর অন্ধকার হয়ে গেলে দেখব কি করে ???? তুমি চুপ করে শুয়ে থাকো। নাও এবার কাপড়টা খুলে ফেলো।মাসি —– এই না না আমি কাপড় খুলতে পারবো না ।আমি ——- কাপড়টা না খুললে চেক করবো কি করে ??????মাসি ——- আমি পারবো না তুই কাপড়টা উপরে তুলে নিয়ে কি করবি কর।

আমার বুক উত্তেজনায় ধক ধক করছে।আমি কাপড় আর সায়াটা গুটিয়ে কোমরে তুলে দিলাম। মাসির মোটা থাই বেরিয়ে এলো।আমি দেখলাম মাসি একটা লাল রঙের প্যান্টি পরে আছে । প্যান্টটা ফুটোর কাছে ভিজে গেছে।

আমি ——নাও প্যান্টিটা এবার খুলে ফেলো।মাসি ——লজ্জা পেয়ে বললো তুই খুলে নে।

আমি মাসির প্যান্টিটা ধরে টেনে নামিয়ে দিতেই মাসির ফোলা গুদটা চোখে পরলো । দেখলাম গুদ একদম পরিষ্কার একটুও চুল নেই । গুদের ফুটোটা বেশ বড়ো আর লম্বা । মাসি মুখ ঘুরিয়ে লজ্জাতে চোখ বন্ধ করে আছে।

আমি এবার মাসির পায়ের মাঝে বসে দুপা ফাঁক করে বললাম আমি এবার টেস্ট করে দেখছি । আমি তোমাকে যা যা প্রশ্ন করবো লজ্জা না পেয়ে ঠিক ঠিক উত্তর দেবে।

মাসি —— ঠিক আছে তুই যা করবি কর।

আমি হাতে একটা গ্লাবস পরে মাসির গুদের ফুটোতে হাত দিলাম। মাসি কেঁপে উঠল।এবার আমি গুদের কাছে মুখ নিয়ে যেতেই নাকে একটা আঁশটে সোঁদা সোঁদা ঝাঁঝালো গন্ধ এলো । গন্ধটা খুব মাদক বেশ ভালো লাগলো ।

আমি এবার একটা আঙুল গুদের ফুটোতে ঢুকিয়ে নেড়ে নেড়ে দেখলাম । তারপর দু আঙুল দিয়ে গুদের পাঁপড়ি ফাঁক করে দিলাম।গুদের ভেতরের মাংসল দেওয়ালগুলো দেখা যাচ্ছে । ঠিক যেনো গোলাপের পাঁপড়ির মতো থরে থরে সাজানো ।

মাসি চোখ বন্ধ করে উমমম আহহহ করছে ।গুদের ফুটোটা বেশ টাইট মনে হচ্ছে ।এতো বয়সী মহিলার গুদের ফুটো সাধারণত খুব টাইট হয়না ! আলগা হয়।আমি আস্তে আস্তে আঙুলটা দিয়ে গুদে আঙলী করতে লাগলাম ।

আমি —— মাসি তোমার লাগছে ??মাসি —–না প্রথমে লাগছিল কিন্তু এখন ঠিক আছে ।আমি —— এখন মেসো তোমার সঙ্গে বেশি শারীরিক মিলন করে না তাইনা ???????মাসি —— হুমমম ঠিক কিন্তু তুই কি করে জানলি ??আমি —–দেখেই বুঝতে পারছি আচ্ছা মেসোর সঙ্গে শেষ কবে মিলিত হয়েছিলে ????মাসি —– তা অনেক মাস আগে কেনো রে ????

আমি —— আসলে তোমার যোনির ফুটোটা অনেকদিন সঙ্গম না হবার জন্য অনেকটা ছোটো হয়ে গেছে । আর সেইজন্য তোমার ভিতরের জমে থাকা কামরসটা একটু একটু করে বের হচ্ছে । তোমার যোনিটা এখন যে কোন উপায়ে বড়ো করতে হবে আর এই জমে থাকা পুরো রসটা মাঝে মাঝে বের কর দিতে হবে। তাহলে আর কোনো সমস্যা হবে না। এতে ভয়ের কিছু নেই ।

মাসি ——- তাহলে আমি এখন কি করবো ???আমি —— এখানে দুটো উপায় আছে। যে কোন একটা কাজ করলেই হবে।

মাসি —– কি উপায় আমাকে বল।আমি —— প্রথমটা হলো নিয়মিত সঙ্গম করে মিলিত হয়ে তোমাকে যোনি আলগা করতে হবে আর তার সঙ্গে জমে থাকা কামরসটা বের করতে হবে।

মাসি —–অবাক হয়ে তাকিয়ে বললো না না সেকি করে সম্ভব ??? তোর মেসো তো এখন আর মিলন করতেই পারে না। আর মাঝে মাঝে করলেও বেশিক্ষন বীর্য ধরে রাখতে পারে না ।কিছুক্ষণের মধ্যে করেই নেতিয়ে পরে হাঁফাতে থাকে । আসলে বয়স হয়েছে তাই তোর মেসোর এখন আর আগের মতো সেই ক্ষমতা নেই। এটা হবে না আর কি উপায় আছে বল ???

আমি ——হুমমমম বুঝলাম আচ্ছা বাদ দাও । আর একটা উপায় আছে সেটা হলো বাজারে একটা ম্যাসাজ জেল পাওয়া যায় যেটা দিয়ে তোমার যোনির ভিতরে রোজ দুবার করে ম্যাসাজ করতে হবে। ওই জেল দিয়ে ম্যাসাজ করলেই তোমার যোনি আলগা হবে আর কিছুক্ষনের মধ্যেই ভিতরের জমে থাকা পুরো রসটা বের করে দেবে।

মাসি —– হুমমম বাহহহ খুব ভালো এটা আমি করতে পারবো। তুই জানিস ঐ জেলটার নাম ??????আমি —— হুমমম জানি আমি তোমাকে বিকেলে এনে দেবো। কিন্তু এই জেল দিয়ে মালিস তুমি নিজে করতে পরবে না এটা অনেক বেশি গুরুত্বপূর্ণ কাজ আর একটু ধৈর্য ধরে ধরে করতে হবে ! তবেই কাজ হবে নাহলে কিছু ফল পাবে না।মাসি —— তাহলে এখন কি হবে ?????আমি —– যদি তুমি আমাকে অনুমতি দাও আমি ম্যাসাজ করতে পারবো ।মাসি —– কি তুই করবি ???? তুই সত্যিই করতে পারবি বলছিস?????আমি —— হুমম পারবো কারন আমি এইসব ট্রেনিং নিয়েছি।মাসি ——- ঠিক আছে তা কতক্ষন করতে হবে ?আমি ——- বেশিক্ষন না এই দশ পনেরো মিনিট । তারপর তোমার ভেতরের রসটা বেরিয়ে গেলেই কাজ শেষ ব্যাস। দেখবে তোমার শরীরটা কেমন হালকা হয়ে যাবে আর খুব ভালো লাগবে।মাসি —— ঠিক আছে তুই জেলটা তাহলে নিয়ে আসবি আর রাতে করে দিবি কেমন ?????

আমি —— ঠিক আছে মাসি তাই হবে।আমি মাসির গুদে আরো কিছুক্ষন আঙুল দিয়ে আঙলী করে আঙ্গুল বের করে নিলাম ।দেখলাম আঙুলে একটু চটচটে ঘোলাটে রস লেগে আছে । বুঝলাম এই বয়েসে ও মাসির ভালোই সেক্স আছে।

(মনে মনে ভাবলাম যাক আমার একটা গুদের ব্যবস্থা হলো । আর একটু মাসিকে উত্তেজিত করে খেলাতে পারলেই চোদন নিশ্চিত। যেকোনো ভাবে মাসিকে একবার গরম করে চুদে দিলেই তারপর শুধু পকাত পকাত আর পচ পচ হবে। )

মাসি —– কি হলো আঙুল বের করে নিলি কেনো আর দেখবি না ???????আমি —— না এখন আর না আবার রাতে দেখব।মাসি —–মিচকি হেসে না মানে এখন বেশ ভালো লাগছিল।যেমন করছিলিস ওরকম আর একটু করে দে না যদি রসটা বেরিয়ে যায় ।

আমি মনে মনে ভাবছি এখন রস বের করে দিলে মাসি রাতে নাও দিতে পারে । তাই বললাম

আমি —– না মাসি এইভাবে জেল ছাড়া রস বের করতে গেলে তোমার এখন কষ্ট হবে। ভিতরটা জ্বালা জ্বালা করতে পারে তাই পরে জেল দিয়ে করলে তখন দেখবে ভিতরটা ঠান্ডা হয়ে যাবে আর খুব আরাম পাবে।

মাসি —— ঠিক আছে তোর যা ভালো বুঝিস কর আমার রোগটা সেরে দে বাবা তুই যা চাইবি তাই দেবো।আমি —— ঠিক আছে মাসি তুমি নিশ্চিন্তে থাকো।এরপর মাসি উঠে শাড়িটা ঠিক করে প্যান্টটা পরে নিলো ।মাসি ——-এই বাবু কাউকে এসব কথা বলবি না সোনা কেউ জানতে পারলে আমি মুখ দেখাতে পারবো না ।আমি —— তুমি নিশ্চিন্তে থাকো মাসি কেউ কিচ্ছু জানবে না ।মাসি —— আমার সোনা ছেলে বলেই আমাকে বুকে জড়িয়ে ধরল । আমিও মাসিকে জড়িয়ে ধরে একটু আদর করলাম।

মাসি —— আমি এখন ঘরে যাই বলেই মাসি মিচকি হেসে পাশের ঘরে চলে গেল ।

এরপর আমি উঠে ঘর থেকে বেরিয়ে এসে বাথরুমে ঢুকে গেলাম।বাড়াটা ঠাটিয়ে খুব টনটন করছে । খেঁচার ইচ্ছা করছে কিন্তু আমি ভাবলাম মাসিকে চুদেই মালটা ফেলব এখন বিচিতে জমানো থাক । আমি পেচ্ছাপ করে হাত মুখ ধুয়ে মুছে ঘরে এসে শুয়ে পরলাম ।

বিকেলে দেখলাম মা আর মাসি গল্প করছে । আমি বাইরে আড্ডা দিতে গেলাম । মনে মনে ভাবছি কি জেল নেবো। তারপর একটা ওষুধ দোকান থেকে একটা বড়ো ভেসলিন আর এক প্যাকেট ডটেড *কন্ডোম* কিনে নিলাম ।

(*কন্ডোম* পরে মাসিকে চোদার ইচ্ছা আমার একদম নেই তবুও মাসির কোনো বিপদ যাতে না হয় তার জন্যই নিলাম। মনে মনে ভাবলাম আজ মাসিকে একটু বেশি উত্তেজিত করতে পারলেই মাসির গুদে বাঁড়াটা ঢোকাতে পারব।)

যাইহোক ঘন্টা তিনেক পর আড্ডা দিয়ে আমি বাড়ি চলে এলাম । দেখি মাসি আর মা দুজনেই রান্না করছে। এরপর বাবা বাড়ি এলে সবাই একসঙ্গে খাওয়া দাওয়া করে নিলাম । তারপর টিভি দেখতে দেখতে সবাই মিলে অনেক গল্প করলাম।

রাত দশটা নাগাদ মাসি নিজের ঘরে চলে গেল।আমি আমার ঘরে চলে এলাম। মা আর বাবা ও ঘুমোতে চলে গেল।

আমি ভাবলাম ঘন্টা খানেক পর মাসির ঘরে যাবো। আমি দরজা বন্ধ করে সবে মাত্র বসেছি।দরজাতে কে যেনো নক করলো ।

আমি দরজা খুলে দেখি মাসি দাড়িয়ে আছে ।মাসির গায়ে শুধু একটা লাল নাইটি । ভিতরে ব্রা ব্লাউজ কিছুই নেই । নাইটির উপর থেকেই মাইগুলোর বোঁটা স্পষ্ট বোঝা যাচ্ছে ।

মাসি ঘরে ঢুকে এলো। আমি দরজা বন্ধ করে দিলাম। এরপর মাসি খাটে এসে বসল ।মাসি ——- কিরে তুই যে বললি আমাকে জেল দিয়ে নাকি মালিশ করে দিবি কই করে দিবি না ?আমি —– হুম করবো তো আমি ভাবলাম একটু রাত হলে করবো।মাসি —— দূর যা করবি এখন কর । আমার ঘুম পেলে আর ভালো লাগবে না।আমি —— ঠিক আছে তাহলে এখানেই করবো?মাসি —–হুমমম তোর অসুবিধা না থাকলে এখানেই কর।

আমি —– ঠিক আছে তুমি বিছানাতে শুয়ে পরো আমি জেলটা নিয়ে আসছি।মাসি —— ঠিক আছে যা ।আমি ভেসলিন কিছুটা নিয়ে একটা ছোটো গ্লাভসে রাখলাম।

মাসির কাছে যেতেই দেখলাম মাসি নাইটিটা কোমর পর্যন্ত তুলে শুয়ে আছে।মাসি —– এই বাবু নাইট ল্যাম্প জ্বেলে দে ।আমার লজ্জা করছে ।।আমি ——- আমি কিছু না বলে নাইট ল্যাম্প জ্বেলে মাসির পাশে এসে বসলাম।

আবছা আলোতে দেখলাম মাসি প্যান্টি পরে পা ফাঁক করে শুয়ে আছে।এবার আমি মাসির প্যান্টিটা খুলে দিলাম আর বললাম মাসি এরপর থেকে আর কোনো কারন ছাড়া প্যান্টি পরবে না । এতে যোনির ভিতরে বাতাস না গিয়ে যোনিতে নানা সমস্যা দেখা দেয়।মাসি —– ঠিক আছে আর পরবো না ।

আমি —- এবার মাসির পায়ের ফাঁকে বসে এক হাত দিয়ে গুদে ঘষে দিলাম তারপর ক্লিটোরিসটা একটু নেড়ে দিলাম । মাসি থরথর করে কেঁপে উঠল । এরপর একটা আঙুলে কিছুটা ভেসলিন নিয়ে গুদে আঙুলটা আস্তে আস্তে ঢুকিয়ে দিলাম।

মাসি ——উমমম আহহহ করছে আর চোখ বন্ধ করে শুয়ে আছে।

আমি —– মাসি আমি নেড়ে চেড়ে দেখছি তোমার রস আসলে বলবে।মাসি —–আহহহ উমম হুমমম ঠিক আছে কর ।

আমি —- এবার আস্তে আস্তে পুরো আঙুলটা ঢোকাতে বের করতে লাগলাম ।গুদের ভেতরের নরম দেওয়ালে আঙ্গুলটা গোল গোল করে ঘোরাতে লাগলাম ।

মাসি ——-গুঙিয়ে উঠলো আর বললো বাবু একটা আস্তে কর লাগছে আমার।আমি ——মাসি একটু সহ্য করো তারপর আরাম পাবে।

মাসি —— আহহহহ উফফ উমম ইসসস লাগছে একটু আস্তে কর।আমি —— উফফফ মাসি এইভাবে হবে না তোমাকে একটু অন্যরকম ভাবে গরম করে করতে হবে না হলে তোমার লাগবে আর রস ও বেরোবে না।

মাসি ——কি ভাবে গরম করতে চাস তুই ????আমি —— তুমি নাইটিটা খুলে ফেলো তারপর যা করার আমি করছি।

মাসি প্রথমে লজ্জাতে না না করলে ও পরে উঠে নিজেই নাইটিটা খুলে ফেললো । মাসি এখন পুরো ল্যাংটো হয়ে শুয়ে আছে । মাসির মাইগুলো বয়েসের কারনে একটু ঝুলে গেছে। তবুও বেশ ভালোই লাগছে। মাসি মাইদুটো হাত চাপা দিয়ে লুকিয়ে চোখ বন্ধ করে শুয়ে আছে ।

আমি —— এবার আমি যা যা করবো তুমি চুপ করে শুধু আরাম নেবে ! কোনো কথা বলবে না।মাসি —– ঠিক আছে কি করবি কর ।

আমি একটা হাত মাসি পেটে নিয়ে গিয়ে মাসির পেটে বুলোতে লাগলাম ।উফফ কি নরম পেট । তারপর আস্তে আস্তে উপরে উঠে মাসির হাত সরিয়ে তালের মতো মাইদুটোর উপরে হাত বুলিয়ে দিলাম।

এরপর আমি মাইদুটো আস্তে আস্তে টিপতে লাগলাম । মাসি উমমম আহহহ করে গুঙিয়ে উঠলো । মাইগুলো তুলোর মতো নরম টিপতে খুব মজা লাগছে ।আমি পালা করে মনের সুখে মাইগুলো দুহাতে টিপছি আর বোঁটাগুলো চুনোট পাকাতে থাকলাম । মাসি থরথর করে কেঁপে উঠছে ।দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে চোখ বন্ধ করে শুয়ে আছে ।আমি ——এখন কেমন লাগছে? ???মাসি ——খুব ভালো লাগছে । উফফফ কতোদিন পর কেউ আমার মাইগুলো টিপছে।এবার আমি আবার একটা আঙুল গুদে ঢুকিয়ে আঙলী করতে লাগলাম । একহাতে মাই টেপা আর অন্য হাতে গুদে আঙলী খেয়ে মাসি ছটপট করে উঠল।

কিছুক্ষণ মাই টেপার পর মাসিকে বললাম মাসি তোমার যোনিতে একটুও রস আসছে বলে মনে হচ্ছে?

মাসি —- হুমমম একটু একটু মাসি চোখ বন্ধ করেই বলল।

(আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করছে । আর পারছিনা আমি নিজেকে সামলাতে। যা করার মাসির গুদের জল খসার আগেই করতে হবেতাই বললাম)

আমি —- মাসি আমার ছোটো আঙুল বলে সেজন্য তোমার যোনির পুরো ভিতরে যেখানে জেলটা যাবার কথা সেখানে যাচ্ছে না।

মাসি —— তাহলে এখন কি হবে??????আমি —– অন্য বড়ো কিছু ঢোকাতে হবে যেটা দিয়ে ওষুধটা ঠিক জায়গাতে যেতে পারে।মাসি ——- যা দিয়ে করতে হবে তুই কর আমার রোগ তুই ভালো করে দে বাবা।

আমি মাই টিপতে টিপতে বললাম মাসি তুমি চোখ বন্ধ করে শুয়ে থাকো । আমি না বললে তুমি চোখ খুলবে না একদম।মাসি মাথা নাড়িয়ে বলল হুমমম ঠিক আছে ।

আমি মনে মনে ভাবলাম মাসি গরম হয়ে গেছে এটাই চোদার মোক্ষম সুযোগ । এই সুযোগটা হাতছাড়া করা ঠিক হবে না । লোহা গরম থাকতে থাকতেই হাতুড়ি মেরে দিতে হবে।

আমি এবার নিজের প্যান্ট খুলে বাড়াটা বের করে মাসির পায়ের ফাঁকে বসে বাড়ার মুন্ডিতে একটু ভেসলিন লাগিয়ে গুদের ফুটোর ভেতরেও একটু বেশি করে ভেসলিন লাগিয়ে দিলাম। তারপর মুন্ডিটাকে গুদের চেরাতে কয়েকবার ঘষে মাসির দিকে তাকিয়ে ফুটোতে সেট করে হালকা চাপ দিলাম । সঙ্গে সঙ্গে পচ করে অর্ধেকটা ভেতরে ঢুকে গেল।

মাসি —— আহহহ মাগোওওওওও বাবু কি ঢোকালিরে বের কর বের কর বলে উঠে বসতে গেল।

আমি মাসিকে উঠতে বাধা দেবার জন্য সঙ্গে সঙ্গে মাসির বুকে শুয়ে মাসিকে জড়িয়ে ধরলাম । তারপর মাসির ঠোঁট ঠোঁট চেপে ধরে কোমর তুলে জোরে আর একটা ঠাপ দিতেই পরপর করে পুরোটা গুদের গভীরে ঢুকে গেল।

মাসি অকককক করে ছটপট করে উঠলো তারপর আমার বুকে ঠেলা দিয়ে আমাকে সরানোর চেষ্টা করলো । মাসি এখনো চোখ বন্ধ করেই গোঁ গোঁ করছে।

আমি ঐভাবেই বাড়াটা ঢুকিয়ে রেখেই মাসির বুকে শুয়ে নরম তালের মতো মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে চুমু খেতে লাগলাম । তারপর একটা মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম । মাসি থরথর করে কেঁপে উঠল । আমার মনে হচ্ছে বাড়াটা কোনো গরম নরম আগুনের গুহাতে ঢুকে আটকে গেছে । এই বয়েসে ও মাসির কি টাইট গুদ। একদম খাঁপে খাঁপ হয়ে এঁটে বসেছে একটুও জায়গা ফাঁক নেই।

আমি মাসির মুখে চুমু খেয়ে বললাম মাসি চোখ খোলো।মাসি চোখ খুলতেই আমি মাসির নরম ঠোঁট চুষতে লাগলাম। মাসি ও আমার ঠোঁট চুষতে লাগল । আমি মাসির সারা মুখে গালে কপালে চুমুতে ভরিয়ে দিতে লাগলাম। মাসির গলাতে জিভ দিয়ে চেটে দিলাম তারপর বললাম

আমি —— মাসি তুমি ঠিক আছো তো ???? এখনো লাগছে নাকি ???????

মাসি —– এই বাবু এটা তুই কি করছিস ???এটা ঠিক নয় তুই আমার ছেলের মতো । লক্ষী ছেলে আমার ওটা বের করে নে। এমন করিস না সোনা ।

আমি এবার আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । তারপর বললাম

আমি ——– মাসি এছাড়া আমার আর কোনো উপায় নেই। প্লিজ আমাকে ক্ষমা করে দাও। আসলে তোমার যোনি খুব টাইট তাই এটা আঙুল দিয়ে আলগা হবে না আর তোমার যোনি দিয়ে পুরো কামরসটা না বের হলে তোমার রোগ ও সারবে না। তাই আমাকে এটা করতে হচ্ছে ।আমি কথা দিচ্ছি তোমার কামরস বের হয়ে গেলেই আমি বাড়াটা বের করে নেবো তুমি একটু ধৈর্য ধরে শুয়ে থাকো প্লীজ ।

মাসি —— কিন্তু তুই এটা যা করছিস এটা তো ঠিক নয়। কেউ জানতে পারলে সর্বনাশ হয়ে যাবে ।

আমি —– ঠাপাতে ঠাপাতে বললাম এই ঘরে তুমি আর আমি ছাড়া কেউ নেই । কেউ জানতে পারবে না । তোমার রোগ ঠিক করতে এছাড়া আর উপায় নেই । তোমাকে বাইরের কোনো ডাক্তার যদি এটা করে তুমি কি রাজী হবে বলো??? আমি তোমার ছেলের মতো তাই আমি তোমাকে কথা দিচ্ছি যে এইভাবেই তোমাকে আমি সুস্থ করে তুলবো আমার উপর বিশ্বাস রাখো প্লিজ ।

মাসি —— ঠিক আছে তুই যা ভালো বুঝিস কর । আমি আর কিছু বলব না।

আমি এবার আস্তে আস্তে কোমর তুলে ঠাপানো শুরু করলাম । মাসি ও পাছা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । আমি মাসির মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে লম্বা লম্বা ঠাপ মেরে চুদতে লাগলাম ।মাসি আহহহ উফফহ মাগোওওওওও বলে গুঙিয়ে উঠলো ।মাসির গুদটা চিড়ে মাংস কেটে কেটে আমার বাড়াটা ভচভচ করে পুরোটা ঢুকছে আর বের হচ্ছে । মুন্ডিটা গুদের ভেতরের পাঁপড়ির সঙ্গে ঘষা খেয়ে খুব আরাম পাচ্ছি ।গুদের ভিতরটা রসে ভরা আর গরম আগুনের মতো হয়ে আছে।

আমি মাসির কাম বেশি করার জন্য মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম । একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মাসি কামে উত্তেজিত হয়ে মাথাটা এপাশ-ওপাশ করছে । গুদ দিয়ে বাড়াটাকে খপখপ করে খাবি খেতে খেতে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

আহহহ কি আরাম শরীরটা শিউরে শিউরে উঠছে । আমি ঘপাত ঘপাত করে গুদটা চুদছি আর চোদার তালে তালে মাসির মাইগুলো দুলে দুলে উঠছে ।

মিনিট পাঁচেক পর মাসি বললো বাবু জোরে জোরে কর আরো জোরে আহহহ আমার মনে হচ্ছে হবে আহহ উফফ হুমম জোরে জোরে আরো জোরে উমমম আহহ মাগো বলেই পাছাটা ঝাঁকুনি দিয়ে উঠলো ।বুঝলাম গুদের গরম রসে আমার পুরো বাড়াটা চান করে গেল। আমি ঐভাবেই বাড়াটা গুদে ঢুকিয়ে রেখে মাসির বুকে শুয়ে থাকলাম । গুদের জল খসার পুরো সুখটা উপভোগ করতে দিলাম।

তারপর মাসির ঠোঁটে চুমু খেয়ে বললাম মাসি কেমন লাগলো?মাসি —– আহহহ খুব ভালো লাগলো রে সোনা। কত বছর পর জমে থাকা রসটা বের হলো জানিস।আমি ——- আর একবার রস বের করবে ? নাকি এবার ছেড়ে দেবো ?মাসি —— না না তুই কর আমার ভিতরটা এখনো খুব কুটকুট করছে । তুই আর একবার আমার রস বের করতে পারলে কর । আহহহ এখন শরীরটা বেশ হালকা লাগছে ।

আমি —— তোমার আর একবার রস বের হলে দেখবে আরো শরীর হালকা লাগবে ।মাসি —– ঠিক আছে সোনা তুই জোরে জোরে কর ।আমি আবার কোমরটা তুলে তুলে ঠাপাতে শুরু করলাম । মাসি ও শিত্কার দিয়ে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।

মাসি —— বাবু আমার মাইগুলো টেপ আর বোঁটাগুলো চুষতে চুষতে কর এইভাবে আমি খুব আরাম পাচ্ছি ।

আমি চোদার গতি বাড়িয়ে দিলাম আর দুহাত দিয়ে মাইগুলো মুঠো করে টিপতে টিপতে বোঁটাটাকে চুষতে লাগলাম ।

মাসি কোমর তুলে তুলে তলঠাপ দিতে দিতে বলল কর বাবু আরো জোরে জোরে কর আহহ কি ভালো লাগছে রে দে দে উড়রিইইইইই কী আরাম উফফফফ আহহহহ ঠেসে ঠেসে দে।

আমি কোমর দুলিয়ে দুলিয়ে গুদের ভেতর বাড়াটা ঠেসে ঠেসে চুদে যাচ্ছি । লম্বা লম্বা ঠাপ দিতেই আমার বাড়ার মুন্ডিটা গুদের শেষে মানে মাসির বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে ।পচপচ করে গুদে বাঁড়াটা ঢুকছে আর বেরোচ্ছে । সারা ঘরে পচ পচ পচাত পচাত থপ থপ করে আওয়াজ হচ্ছে । গুদের মুখে ঘন সাদা ফ্যানা জমে গেছে।

মাসি ——- দে সোনা ঘন ঘন দে আহহহহ আমার আবার বেরিয়ে যাবে মনে হচ্ছে রে আহহ মাগো বলেই আমার কোমরটা দুপা পেঁচিয়ে চেপে ধরে থরথর করে কেঁপে উঠল । তারপর মাসি আমার পিঠে নখ চেপে ধরে আহহহহহহ মাগোওওও বলে শিত্কার দিয়ে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে নেতিয়ে পড়লো ।

আমি আমার বাড়াতে আবার গরম রসের পরশ পেলাম । সঙ্গে গুদের ভেতরের চামড়া দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরাটা স্পষ্ট বুঝতে পারছি ।বুঝলাম মাসি আবার জল খসিয়ে দিলো ।

আমি না থেমে জোরে জোরে ঠাপাতে লাগলাম।মাসি জোরে জোরে হাঁপাচ্ছে ।

আমি —— মাসি কেমন লাগল ?????মাসি ——মিচকি হেসে উফফফ কি আরাম পেলাম । তুই আজ আমাকে স্বর্গ সুখ দিলি।

আমি ঠাপাতে ঠাপাতেই মাই দুটোকে টিপতে টিপতে বললামআমি —— তাহলে এবার বের করে নিই ????মাসি——- ওমা সেকি বের করবি কেনো ??? তোর তো এখনো বের হয়নি ??? না না তুই করতে থাক সোনা।

আমি ——- তোমার তো রস বেরিয়ে গেছে আর এটাই আমি চাইছিলাম । তুমি শান্তি পেয়েছ শুনে এতেই আমি খুব খুশি মাসি আর আমি কিছু চাই না ।

মাসি আমার গালে চুমু খেয়ে বলল না সোনা তুই করতে থাক । এখন তোর রসটা না বের হলে আমি যে শান্তি পাবো না। আমি জানি এখন এই অবস্থায় তুই থেমে গেলে তোর খুব কষ্ট হবে ! না না তুই করতে থাক থামবি না একদম । আমাকে আজ তুই যা আরাম দিলি তোর এই ঋণ আমি কোনোদিনই শোধ করতে পারবো না।

আমি মনে মনে খুশি হলাম । এবার আমি আরো জোরে জোরে ঠাপ মারতে লাগলাম । ঠাপের তালে তালে খাটটা কচকচ আওয়াজ হতে লাগল । মাসি আরো জোরে জোরে চুদতে বলছে। আমি বুঝতে পারছি মাসি আমার মাল না ফেলিয়ে করে ছাড়বে না।

প্রায় পনেরো মিনিট একটানা মাসিকে ঠাপিয়ে যাচ্ছি ।এবার বাড়াটা টনটন করছে আর বিচিতে গরম ফ্যাদা টগবগ করে ফুটছে বের হবে বলে । আমি আর পারছি না তাই ভাবলাম না এবার আমার মাল ফেলতেই হবে।

আমি মাসির মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে লম্বা লম্বা ঠাপ মেরে ফচাককককক ফচচচচচচচচ ফচচচচচচচচ করে বাঁড়াটা গুদের ভেতর ঢুকিয়ে চুদে যাচ্ছি ।আমার তলপেট ভারী হয়ে আসছে বুঝে জোরে জোরে নিশ্বাস নিয়ে ঠাপাতে ঠাপাতে হঠাত আমার মনে পরলো আরে আমি তো ”কন্ডোম” পরতেই ভুলে গেছি ।আর তাছাড়া আমি তো জানি ও না যে মাসি এই সময়ে ”সেফ পিরিয়ডে” আছে কিনা । এখন মাসিকে কিছু না বলে আমার মালটা ভেতরে ফেললে রিস্ক হয়ে যেতে পারে ।আর মাসির এই বয়েসে কোনো বিপদ হোক আমি সেটা কখনোই চাইনা । না না ভাবলাম মাসিকে একবার নাহয় জিজ্ঞেস করেই নিতে হবে ।

আমি ঠাপাতে ঠাপাতেই মাসির ঘাড়ে মুখ ঘষতে ঘষতে মাসির কানে কানে ফিসফিস করে বললাম

আমি ——- আচ্ছা মাসি তোমার ”শেষ পিরিয়ড” কবে হয়েছে????মাসি ——- (একটু লজ্জা পেয়ে ফিসফিস করে বললো) আমার মনোপজ শুরু হয়ে গেছে এই দুবছর হলো আমার পিরিয়ড আর একদম হয়না।

আমি মনে মনে খুব খুশি হয়ে আরো জোরে জোরে ঠাপ মারতে মারতে বললামমাসি তাহলে মালটা তোমার ভেতরে ফেললে অসুবিধা নেই তো ???মাসি ——- লজ্জা পেয়ে বললো ধ্যাত অসভ্য !আমি জানি না যা ।আমি ——– প্লীজ মাসি তাড়াতাড়ি বলো ভেতরে ফেলব না বাইরে ??????মাসি —— (মুখ ভেংচিয়ে ) উমম ন্যাকা ! ! সব জেনে বুঝেও আবার জিজ্ঞেস করা হচ্ছে ভেতরে ফেলবে কিনা ? অসভ্য ছেলে কোথাকার এক ঘুঁসি মেরে না তোর সব দাঁত ভেঙে দেবো জানিস। (বুঝলাম মাসি ন্যাকামি করছে)

আমি —— মাসি কোথায় ফেলবো তাড়াতাড়ি বলো আমার এবার সত্যিই বেরিয়ে যাবে বলে দিলাম আহহহহহ উমমমমমমম উফফহ।

মাসি —— কোথায় আবার তুই আমার ”ভেতরেই ফেল” । আরে বোকা , আমার এখন আর মা হবার বয়স নেই রে বুঝলি ? তুই নিশ্চিন্তে যত ইচ্ছা ফেলতে পারিস । আহহ নে তুই জোরে জোরে কর দে আরো ঘন ঘন দে।

আমি —— ঠাপাতে ঠাপাতে বললাম আহহহহ মাসি গো ধরো ধরো তোমার ভেতরে ফেলছি ধরো নাও সবটা ভিতরে ভরে নাও আহহহহ উফফ উমম ।

মাসি ——তলঠাপ দিতে দিতে বলল দে ভরিয়ে দে আমার ভিতরটা। অনেকদিন ভিতরে গরম গরম ফ্যাদা নিইনি রে । দে সোনা , মানিক আমার তোর ফ্যাদার একফোঁটা ও যেনো বাইরে না পরে।

মাসির কথা শুনে আমি আর পারলাম না । মাসিকে জোরে চেপে ধরে বাড়াটা গুদের একদম গভীরে ঠেলে দিয়ে কয়েকবার কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে এককাপ ঘন থকথকে ফ্যাদা দিয়ে মাসির বাচ্ছাদানি ভরে দিলাম।

মাসির গুদের দেওয়ালে গরম ফ্যাদা ছিটকে ছিটকে পরতেই মাসিও গুদের পাঁপড়ি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে জোরে শীত্কার করতে করতে আমার পিঠে নখ চেপে ধরে আহহহহহহহহ মাগোওওওওও কি গরম গরম ফেলছিস সোনা আহহহ আমার বাচ্ছাদানিতে পরেছে রে উমমমমম মাগোওওওওও আহহ দে দে উড়রিইইইইই কী আরাম বলে গুঙিয়ে উঠলো তারপর পাছাটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিয়ে হরহর করে গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে পাছাটা ফেলে নেতিয়ে পড়লো ।

আমি মাসির বুকে শুয়ে জোরে জোরে হাঁপাচ্ছি মাসিও আমাকে জড়িয়ে ধরে হাঁফাতে লাগল।মাসির গুদের ভেতরে বাড়াটা ঢুকিয়ে রেখে ঐভাবেই শুয়ে রইলাম । বাড়াটা এখনো তিরতির করে কাঁপছে আর অল্প অল্প মাল বেরোচ্ছে ।

মাসি গুদের ভেতরের পাঁপড়িগুলো দিয়ে বাড়ার মুন্ডিটা থেকে পুরো ফ্যাদাটা দুধ দুয়ে নেবার মত করে চেপে চেপে ধরে ফ্যাদাটা ভিতরে শুষে নিচ্ছে ।

কিছুক্ষণ পর মাসি আমার মাথাতে হাত বুলিয়ে দিতে দিতে বললো এই বাবু কেমন লাগলো তোর ?? আমাকে করে আরাম পেলি ???আমি —— উফফ খুব ভালো লাগলো গো মাসি। তোমার কোনো তুলনা হয়না । তোমার কেমন লাগলো গো? ?মাসি —— উফফফ আমার জীবনে আজ এই প্রথম বার এতো আরাম পেলাম যা তোকে বলে বোঝাতে পারব নারে ।আমি —— তুমি খুশি তো নাকি ?????মাসি —— উফফফ সে আর বলতে।আমি ——- তোমার যোনি বড়ো করার জন্যই আমাকে এটা করতে হলো প্লিজ কিছু মনে করো না ।

মাসি হেসে আমার গালে চুমু খেয়ে বললমাসি —– এই সোনা ঐভাবে বলিস না । তুই আজ এটা না করলে আমি জীবনে বুঝতেই পারতাম না যে এই দেহ মিলনে এতো আরাম লুকিয়ে আছে ।আমি ——- কেনো মেসো তোমাকে আরাম দিতে পারে না ?????মাসি ——-( মুখ ভেংচিয়ে ) তোর মেসোর কথা আর বলিস না । আমার বুকে উঠে ঐটুকু বাড়া ঢুকিয়ে দমাদম দু মিনিট ঠাপ মেরেই পচপচ করে একচামচ ঠান্ডা মাল ভেতরে ফেলে নেতিয়ে পাশে শুয়ে নাক ডাকায় । ওতে কি আর আমার শরীর ঠান্ডা হয় তুই বল ????? তোর মেসোর জন্যেই তো আজ আমার এই অবস্থা।

আমি —–তুমি কিছু চিন্তা কোরো না মাসি আমি আছি তোমার সব রোগ ঠিক করে দেবো।

মাসি —— সেতো আমি বুঝতেই পেরেছি যে তুই কতোটা পারবি । এই এবার উঠে পর অনেক রাত হয়ে যাচ্ছে এবার ঘুমোতে হবে তো নাকি ।

আমি ——- আজ তুমি আমার ঘরেই শুয়ে পড়ো মাসি ।মাসি —— না সোনা আজ আমি যাই তুই ঘুমিয়ে পর।

আমি মাসির বুক থেকে উঠে বাড়াটা গুদ থেকে বের করে নিলাম । পচ করে আওয়াজ হয়ে বাড়াটা বের হতেই গলগল করে ঘন থকথকে বীর্য বের হতে লাগল ।

মাসি উঠে হেসে গুদে হাত চপে ধরে বললো ইসসসস তুই তো অনেক ফ্যাদা ফেলেছিস রে ! যখন আমার ভিতরে গরম গরম ছিটকে ছিটকে পরছিলো তখনি আমি টের পেয়েছি । এমা দেখ কতো বেরোচ্ছে রে বাব্বা কি ঘন আর থকথকে রে ! ইশশশশ মাগো এতো মনে হচ্ছে এককাপ হবে ।এই বাবু তোর এতো ফ্যাদা কোথায় জমে ছিলো রে????

আমি হেসে উঠে বসে বললাম মাসি আমার একটু বেশিই বেরোয় বুঝলে বলে পাশে থেকে তোয়ালে নিয়ে মাসির হাতটা সরিয়ে দিয়ে মাসির গুদটা ভালো করে মুছে দিলাম। তারপর আমার বাড়াটা মুছে প্যান্ট পরে নিলাম ।

মাসি নাইটিটা পরে নিলো। আমি মাসিকে আবার জড়িয়ে ধরলাম ।মাসি আমাকে ভালোবেসে জড়িয়ে ধরে আদর করে গালে চুমু খেলো।

মাসি —— এবার আমাকে যেতে দে সোনা অনেক রাত হয়ে গেছে ।আমি ——- মাসি একবার চিকিৎসা করেই তোমার যোনির ফুটোটা আলগা হবে না। আরো অনেকবার চিকিৎসা করতে হবে তবেই কিন্তু কাজ হবে।মাসি ——- হুমমম আমি জানি দুষ্টু ডাক্তার কোথাকার । এরপর যখন মনে হবে আমাকে বলে দিস তখনি আমি চিকিৎসা করাতে তোর কাছেই আসব।আমি ——-ফিসফিস করে বললাম তাহলে আবার কাল রাতে হবে ।মাসি ——-মিচকি হেসে হুমমম ঠিক আছে কাল আবার করিস তাহলে।আমি ——-মাসি তুমি কদিন এখানে থাকবে?মাসি ——-আমি এক সপ্তাহের জন্য তো এসেছি এখন দেখি কদিন থাকি।আমি মাসির মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে চুমু খেয়ে বললাম

আমি —— মাসি আমি তোমার শরীর পুরো সুস্থ না করে এখান থেকে যেতে দেবো না বলে দিলাম ।মাসি ——হেসে বললো আমিও ভাবছি পুরো সুস্থ না হয়ে এখান থেকে যাবো না।আমি —- হুমমম আমার সোনা মাসি । আচ্ছা মাসি তোমার মোট কতবার জল খসেছে?????

মাসি —— মোট তিনবার । প্রথমে দুবার তুই করার সময়ে হয়েছে আর শেষে তোর গরম ফ্যাদাটা আমার ভিতরে ছিটকে ছিটকে পরতেই আর একবার হলো।আমি —— ভিতরে যখন ফ্যাদাটা ফেললাম তখন আরাম পেলে ????মাসি —— উফফফ আর বলিস না । ঐ সময়ে খুব সুখ পেলাম। তোর ফ্যাদাটা খুব গরম , ঘন আর থকথকে ।ভেতরে যা ফেলেছিস আমার মনে হচ্ছে তলপেট পুরো ভরে গেছে । এখনো অনেক ফ্যাদা ভিতরে ঢুকে আছে।

আমি ——– আমি ও তোমার ভিতরে ফেলে খুব আরাম পেয়েছি । জীবনে প্রথমবার আমি যোনির ভিতরে ফ্যাদা ফেললাম।মাসি ——- আমি জানি সোনা । সব পুরুষেরাই মহিলাদের যোনির ভিতরে বীর্যপাত করতে পছন্দ করে । আর যোনির বাইরে বাড়া বের করে বীর্য ফেলতে ছেলেদের খুব কষ্ট হয়।

আমি ——- মেসো তোমার ভিতরে ফেলতো ????মাসি —— হুমমম তোর মেসো আমার যোনির ভেতরে মাল ফেলতে খুব ভালোবাসত তাই কন্ডোম পরে কখনই করতো না। আমি ও তোর মেসোকে কি করে না করি বল ???তাই আমাকে রোজ *গর্ভনিরোধক বড়ি* খেতে হতো । তাই আমি এখন এতো মোটা হয়ে গেছি । তারপর পিরিয়ড বন্ধ হয়ে যাবার পর থেকে গর্ভনিরোধক বড়ি খেতে বন্ধ করে দিয়েছি বুঝলি। আচ্ছা বাবু আমি এখন যাই আবার কাল কথা হবে বলে আমার গালে চুমু খেয়ে মিচকি হেসে মাসি পাছাটা দুলিয়ে দুলিয়ে চলে গেল।

আমি উঠে বাথরুমে থেকে পেচ্ছাপ করে বাঁড়াটা ভালো করে রগরে রগরে ধুয়ে পরিস্কার করে তারপর ঘরে এসে শুয়ে পরলাম ।

পরেরদিন সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলাম । মাসির মুখে দেখলাম দুষ্টু মিষ্টি হাসি।

আমি খেয়ে কলেজে চলে গেলাম। কিছু কাজ ছিলো সেগুলো মিটিয়ে নিলাম।বাড়িতে এলাম তখন বিকেল । এসে ফ্রেশ হয়ে নিলাম ।

মাসি চা করে আমাকে দিলো আমার পাশে এসে বসল। আমি মাসিকে জিজ্ঞেস করলাম শরীর কেমন আছে ????মাসি —– এখন ভালই লাগছে ।আমি —– আজ চিকিৎসা করাবে তো ?????মাসি —— লজ্জা পেয়ে হুমমম করাতে তো হবেই তবেই তো রোগ সারবে।আমি ——- এখন করাবে নাকি ??????মাসি ——- এই না না এখন না তুই যা করার রাতে করিস।

আমি আর কিছুক্ষন গল্প করে বাইরে আড্ডা দিতে গেলাম ।

রাতে খেয়ে দেয়ে সবাই গল্প করে শুতে চলে গেলাম।কিছুক্ষণ পর মাসির ঘরে গিয়ে দেখলাম মাসির ঘরের দরজা খোলা। আমি ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলাম। ঘরে নাইট ল্যাম্প জ্বলছে ।মাসি একটা হাতকাটা নাইটি পরে শুয়ে আছে।

আমি মাসির পাশে গিয়ে বসলাম। মাসি চোখ খুলে আমাকে দেখে হেসে বললো তুই এসেছিস ???????

আমি হুমমম বলে মাসির উপর উঠে মাসিকে চুমু খেতে লাগলাম । মাসি ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । আমি মাসির নাইটির উপর থেকেই মাইগুলো টিপছি আর চুমু খাচ্ছি ।

মাসি বললো বাবু নাইটিটা খুলে দে । আমি নাইটিটা খুলে দিতেই দেখি মাসি পুরো ল্যাংটো ।আমি —— মাসি ভিতরে কিছু পরো নি ????মাসি — কি হবে পড়ে ???? সেই তো তুই সব খুলে দিবি । এই তুই ও এবার সব খুলে ফেল।

আমি ও সব খুলে ল্যাংটো হয়ে গেলাম । মাসির উপর শুয়ে মাইদুটো পকপক করে টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে লাগলাম । মাসি আহহহ উফফহ মাগোওওওওও বলে শিত্কার দিয়ে উঠলো । আমি বোঁটাটা চুকচুক করে চুষছি আর আলতো করে কামড়াতে লাগলাম।

মাসি ——- হুমমম খা সোনা যতো খুশি খা । এখন আর এগুলো খাবার কেউ নেই ।আমি মাইদুটো পালা করে টিপে চুষে খেয়ে পেটে নেমে নাভিতে জিভ দিয়ে চাটতে লাগলাম ।মাসি গুঙিয়ে উঠলো । তারপর আমি একটা হাত গুদে নিয়ে একটা আঙুল গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে আঙলী করতে লাগলাম ।

মাসি শিত্কার দিয়ে মাথাটা এপাশ-ওপাশ করছে । আমি একটা মাই টিপতে টিপতে গুদে আঙলী করতে শুরু করে দিলাম ।

কিছুক্ষনের মধ্যেই মাসি খুব গরম হয়ে বললো বাবু আমি আর পারছিনা এবার ঢোকা।আমি ——– আজ তুমি আমাকে করবে।মাসি —–এই আমি কি করে করবো ?????আমি —–আরে আমি চিত হয়ে শুয়ে থাকবো তুমি আমার উপরে উঠে করবে নাও করো।মাসি —– আমি তো এইভাবে কোনোদিন করিনি এই বয়েসে এসে আমি কি করতে পারবো ?????আমি —— আমি তো আছি তুমি পারবে মাসি নাও এবার এসো।

এরপর আমি বিছানাতে চিত হয়ে শুয়ে পরলাম । আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করছে । মাসি বাড়াটা হাতে নিয়ে টিপে টিপে দেখে চোখ বড়ো বড়ো করে বললো ওমাহহহহ্ গো এটা কি করেছিস বাব্বা এত্তো বড়ো ???? ঐজন্যই কাল প্রথমে খুব ব্যাথা পেয়েছি ।এই কাল তুই পুরোটা কি করে ঢোকালি রে ???

আমি —- ও প্রথম প্রথম সবার একটু লাগে কিন্তু এখন দেখবে শুধু আরাম আর আরাম ।মাসি —ধ্যাত অসভ্য ছেলে।আমি —— নাও মাসি এবার তুমি শুরু করো ।

এরপর মাসি আমার কোমরের দুপাশে দুপা রেখে নীচু হয়ে বাড়াটাকে গুদের ফুটোতে আন্দাজ মতো ঠেকিয়ে নিয়ে আস্তে আস্তে বাড়াটার উপর বসতে লাগল।আহহহ গুদের ভিতরে কি গরম ।দেখলাম আস্তে আস্তে বাড়াটা গুদের মাংস কেটে কেটে ভিতরে হরহর করে ঢুকে যাচ্ছে ।

মাসির মুখ হ্যাঁ হয়ে গেছে আর চোখ বন্ধ ।মাসি কয়েকবার চেষ্টা করে পুরোটাই ভিতরে ঢুকিয়ে নিলো। মাসি জোরে জোরে নিশ্বাস নিচ্ছে ।

আমি —— নাও মাসি পুরোটা ঢুকে গেছে এবার শুরু করো।মাসি হেসে বলল উফফ দাড়া না শয়তান একটু দম নিতে দে যা মোটা করেছিস আমার ভিতরটা ফেটে যাবে মনে হচ্ছে ।আমি —— কিচ্ছু হবে না মাসি তুমি আরাম করে করতে থাকো। মোটা আর লম্বা বাঁড়া না হলে চুদিয়ে আরাম কিসের ???????

মাসি —— হুমমমম তা যা বলেছিস । সত্যিই খুব আরাম হচ্ছে বলেই আস্তে আস্তে ঠাপানো শুরু করল।আহহহ আরামে আমার চোখ বন্ধ হয়ে গেল । মাসি আমার বুকে হাত দিয়ে ভর করে পাছাটা তুলে তুলে ঠাপাতে শুরু করল।

পচাককক্ ফচাকককক্ পচ্ পচ্ করে আওয়াজ হচ্ছে । আমি চোখ খুলে দেখি মাসি চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে চোদার সুখ উপভোগ করতে শুরু করেছে । আমার পুরো বাড়াটা হরহর করে গুদের ভেতরে হারিয়ে যাচ্ছে ।আমার চোখের সামনে মাসির তালের মতো মাইগুলো এদিক ওদিক দুলছে । আমি থাকতে না পেরে মাইগুলো দুহাতে ধরে পকপক করে টিপতে লাগলাম । মাসি চোখ খুলে মিচকি হেসে সামনে ঝুঁকে একটা মাই ধরে আমার মুখে বোঁটা ঢুকিয়ে দিয়ে বললো নে চোষ । চুষে চুষে খা এতে এখন দুধ না থাকলে ও খেয়ে মজা পাবি।

আমি কিশমিশের মত বোঁটাটা চুকচুক করে চুষছি আর কোমরটা তুলে তুলে ধরে মাসিকে চোদার সঙ্গ দিতে লাগলাম।

মাসির গুদের ফুটোটা খপখপ করে খাবি খাচ্ছে । বুঝলাম মাসি খুব সুখ পাচ্ছে। গুদের ভেতরের মাংসল দেওয়াল গুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে । মাসি উফফহ মাগোওওওওও আহহহ কি আরাম বলে শীত্কার দিতে দিতে কোমরটা তুলে তুলে জোরে ঠাপাতে শুরু করল ।আমি বুঝলাম মাসির চরম সীমাতে পৌঁছে গেছে ।

মাসি আমার বুকটা দুহাতে খামচে ধরে আহহ মাগো উমমমম বলে শীত্কার দিয়ে উঠল ।তারপর থরথর করে কেঁপে কেঁপে উঠে চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে আমার বুকে মাথা রেখে জোরে জোরে হাঁপাতে থাকলো ।

আমার বাড়াটা গরম রসে ভিজে গেল । বুঝলাম মাসি জল খসিয়ে দিলো ।আমি মাসির পিঠে হাত বুলিয়ে দিতে দিতে বললাম মাসি আরাম পেলে??মাসি —— হুমমম খুব ভালো লাগলো সোনা । কি আরাম উফফ্ফ্ফ্ফ্ফ্ আহহহ্ ।

আমি —— আরো আরাম নেবে ??মাসি —— হুমমম সে তো নেবই । কিন্তু আমার আর দম নেই রে এই বয়েসে তোর মতো যোয়ান ছেলের সঙ্গে কি করে পারি বল ????? নে এবার তুই যতো খুশি কর।

মাসি উঠে পাশে চিত হয়ে শুয়ে দুপা ফাঁক করে দিলো । আমি উঠে একটা তোয়ালে দিয়ে বাড়াটাকে মুছে মাসির গুদটা মুছে দিলাম।

তারপর আমি মাসির পায়ের ফাঁকে বসে বাড়াটাকে গুদের ফুটোতে কয়েকবার ঘষে দিলাম ।মাসি বললো এই বাবু আগে আমার পাছার তলাতে একটা বালিস দিয়ে দে তোর ঠাপাতে সুবিধা হবে আর দেখবি খুব আরাম পাবি ।

আমি পাশে থেকে একটা মাথার বালিশ নিয়ে মাসির পাছার তলাতে দিলাম । তারপর মাসির পাছা বালিশে রেখে পা ফাঁক করতে দেখি গুদের ফুটোটা একটু বেশি ফাঁক হয়ে গেল।

আমি বাড়ার মুন্ডিটাকে গুদে সেট করে হালকা চাপ দিতেই পচ করে মুন্ডিটা সমেত অর্ধেকটা বাড়া গুদের ভেতর ঢুকে গেল । মাসি উমমম আহহহ করে উঠলো ।আমি মাসির বুকে ভর দিয়ে আবার একটা ঠাপ দিতেই পরপর করে পুরোটা গুদের গভীরে ঢুকে গেল । আমাদের দুজনের তলপেট ঠেকে এক হয়ে গেলো ।মাসি চোখ বন্ধ করে অককককক করে উঠলো ।আমি মাসির মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে লাগলাম । তারপর সারা গালে চুমু খেতে খেতে মাইদুটোর বোঁটা মুখে পুরে বদলে বদলে চুষতে লাগলাম ।

মাসি এবার আমাকে ঠেলে দিয়ে বললো নে এবার কর।আমি মাসির কথামতো আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম ।মাসি আস্তে আস্তে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল । আমি এবার মাইদুটো আচ্ছামতো টিপতে লাগলাম আর একটা টিপছি আর বোঁটাগুলো মুখে পুরে চুক চুক করে বদলে বদলে চুষতে লাগলাম ।

মাসি গুঙিয়ে উঠছে আর চোখ বন্ধ করে পাছাটা তুলে তলঠাপ দিচ্ছে ।মাসি —- আহহহ মাগো বাবু কি আরাম রে । কর সোনা জোরে জোরে কর থামিস না।আমি —– আহহহ মাসি তোমাকে করে কি আরাম পাচ্ছি গো। আহহ নাও মাসি যতো খুশি ঠাপ নাও।মাসি —– দে সোনা ঠাপ দে। তোর মেসো এতো আরাম কোনোদিনই দিতে পারেনি ।আমি —— আমি তো আছি মাসি । তুমি যখনি বলবে আমি তখনি এই সুখ দেবো ।মাসি ——- হুমমম সোনা আমি ও তোর থেকে এই চরম সুখ নেবার জন্য দুপা ফাঁক করে দেবো।যতো ইচ্ছা করিস কিছু বলবো না।

প্রায় মিনিট দশেক একটানা ঠাপানোর পর মাসি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার করতে লাগল আর বললো উফফফ বাবু আহহহ আমার আবার হবে রে সোনা আহহহহ মাগোওও উফফফ আরো জোরে জোরে ঠাপা ।

আমার ও তলপেট ভারী হয়ে আসছে বিচিটা ও টনটন করছে আর বাড়াটা লোহার রডের মতো শক্ত হয়ে আছে । বুঝলাম আমার মাল আসছে।আমি মাসির মাইগুলো দুহাতে পাগলের মতো চটকাতে চটকাতে বললাম মাসি আমার এবার মাল বেরোবে “ভেতরে ফেলে দিই” ?

মাসি ——– হুমমম ভেতরেই ফেল আমার ও হবে । নে দুজনে একসাথে খসাবো উমম অহহহ কি আরাম রে উফফফ মাগো আহহহ মার আরেকটু জোরে জোরে ঠাপ মেরে বাড়াটাকে ঠেসে ধরে মালটা একদম আমার বাচ্ছার ঘরে ফেলে দে।

আমি শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে মাসির গুদের একদম ভেতর ঠেসে ধরে কয়েকবার কেঁপে কেঁপে উঠে চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে ফ্যাদা মাসির বাচ্ছাদানিতে ফেলে মাসির বুকে নেতিয়ে পরলাম ।

মাসির গুদের ভিতরে ছিটকে ছিটকে ফ্যাদাটা পরার সময়ে মাসি গুদের পাঁপড়ি দিয়ে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।গুদের ভেতরের পেশিগুলো খপখপ করে খাবি খাচ্ছে ।

মাসি ও আহহ মাগোওও কি গরম তোর ফ্যাদাটা ভিতরটা পুরে যাচ্ছে রে আমার তলপেট ভরে গেল সোনা আহহ আমার বেরিয়ে গেল উমমম আহহহ মাগোওওওওও বলে গুঙিয়ে একটা জোরে শিত্কার দিয়ে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো । মাসির হাতের নখ আমার পিঠে চেপে চেপে ধরছে।

আমরা দুজনেই খুব ক্লান্ত হয়ে গেছি আর জোরে জোরে হাঁপাচ্ছি ।

কিছুক্ষণ পর আমি মাসির গালে চুমু খেয়ে মুখ ঘষতে ঘষতে বললামআমি —— মাসি ঠিক আছে তো ? আরাম পেয়েছ???মাসি —— হুমমম কেনো তুই বুঝতে পারছিস না ????আমি —— আজ তো বেশিক্ষন করতে পারলাম না।মাসি —— উমমম ঢং এতোক্ষন ধরে তো আমার উপর লাফালাফি করলি এতেও বলছিস হলো না ! এই তুই আবার কতোক্ষন করবি ?????আমি —— না আর একটু বেশি সময় করলে তুমি আর একবার জল খসাতে পারতে।মাসি —— থাক থাক আর দরকার নেই আমি দুবার জল খসিয়েই নেতিয়ে গেছি দেখছিস ! আবার বলছিস জল খসাতে বাব্বা তুই পারিস বটে ।

আমি ——- মাসি তোমার সত্যিই পিরিয়ড বন্ধ হয়ে গেছে তো নাকি ????? মানে এতোবার তোমার ভেতরে ফেলছি নাহলে কিন্তু তোমার বিপদ হয়ে যাবে।

মাসি হেসে ——– উমমম ন্যাকা আরে বললাম তো আমার এখন আর পিরিয়ড হয়না । আচ্ছা তুই বল এই বয়েসে আর আমার পিরিয়ড হয় নাকি ????? তুই নিশ্চিন্তে যতো খুশি তোর ফ্যাদাটা আমার ভেতরে ফেল এখন আর আমার বাচ্ছা হবে না । সে বয়স আমার কবেই শেষ হয়ে গেছে বুঝলি ????

আমি —— যাক বাবা বাঁচা গেল নাহলে তোমাকে কন্ডোম পরে করতে হতো।মাসি ——- ধ্যাত ওসব কিছুর দরকার নেই ।আর তাছাড়া কন্ডোম পরে করলে একদম আরাম হয় না । তুই এমনিই করে যত খুশি মজা নিতে থাক। সত্যি বলতে তোর যা ঘন থকথকে ফ্যাদা যে কোনো মাঝবয়সী বিবাহিত মহিলার যোনিতে একবার ফেললেই নির্ঘাত ততেই তার পেটে বাচ্চা এসে যাবেই ।

আমি মুখটা মাসির ঘাড়ে গুঁজে মাসির মাইগুলো দুহাতে টিপতে লাগলাম ।

মাসি —– এই এবার উঠে পর তোকে যেতে হবে।আমি মাসির মাইদুটো পক পক করে টিপতে টিপতে মুখে গালে কপালে চুমুতে ভরিয়ে দিতে দিতে বললাম না মাসি আমি যাবো না আজ আমি তোমার সাথে শোবো তোমাকে আদর করবো ।

মাসি ——উফফফ আমার পাগল ছেলে একটা বলেই গালে চুমু খেয়ে বলল ঠিক আছে আগে বাথরুমে চল ধুয়ে পরিস্কার হয়ে আসি তারপর এসে আমাকে আদর করবি।

আমি মাসির বুক থেকে উঠে গুদ থেকে বাড়াটা বের করে নিলাম।মাসি সঙ্গে সঙ্গে গুদে একহাত চেপে ধরল যাতে ফ্যাদাটা বেরিয়ে বিছানার চাদরে না পরে।এরপর আমি মাসিকে কোলে তুলে নিয়ে বাথরুমে ঢুকে গেলাম।

মাসি পিছন ফিরে বসে ছরছর করে পেচ্ছাপ করতে লাগলো । আমিও বাড়াটা ধরে পাশে দাঁড়িয়ে পেচ্ছাপ করতে লাগলাম।

মাসি বলল এই বাবু একমগ জল দে তো।আমি জল দিতে মাসি গুদের ফুটোতে আঙুল ঢুকিয়ে নেড়ে নেড়ে মাল বের করে গুদটা জল দিয়ে ধুয়ে নিল। তারপর আমার বাড়াটা ও রগরে ধুয়ে দিলো ।মাসি বাড়াটা নেড়ে দিতে দিতে বললো উফফফ বাড়া একখানা করেছিস বটে যে একবার নেবে সেই তোর গোলাম হয়ে যাবে ।যাই বলিস তোর বৌয়ের কপালে কিন্তু খুব সুখ আছে।

আমি বললাম মাসি তার আগে তোমাকে মন ভরে সুখ দিয়ে দিই তুমি যতটা পারো ভোগ করে নাও।

মাসি —– হেসে বললো হুমমম সে আর বলতে । অনেক ভাগ্যবান হলে তবেই এই রকম তাগড়া জিনিস পাওয়া যায় । এই জিনিস আমি সহজে ছাড়ছি না ।

এরপর আমি মাসিকে কোলে তুলে বিছানাতে শুইয়ে দিলাম । এখনো আমরা দুজনেই পুরো ল্যাংটো ।তারপর আমি মাসিকে আর একবার চুদলাম ।তারপর ক্লান্ত হয়ে জড়াজড়ি করেই ঘুমিয়ে পরলাম ।

ভোর বেলা মাসি আমাকে ঘুম থেকে তুলে দিলো। আমি প্যান্ট জামা পরে আমার ঘরে এসে ঘুমিয়ে পরলাম।

আমি সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলাম তারপর দেখলাম মা আর মাসি চা খাচ্ছে।

মা আমাকে দেখে বললোমা —— এই বাবু তোর মাসিকে ডাক্তারবাবুর কাছে নিয়ে যাবি না ??????আমি ——– হুমমম মা আজই বেলাতে মাসিকে নিয়ে যাবো । ডাক্তারের সঙ্গে আমার সব কথা হয়ে আছে।মা —— ওহহ আচ্ছা ঠিক আছে । শোন ভালো করে দেখিয়ে নিবি যেনো তোর মাসি একদম সুস্থ হয়ে যায় বুঝলি ??????আমি —— মাথা নেড়ে বললাম হুমম ঠিক আছে মা।মাসি ———মিচকি হেসে হুমমম আরে বাবু তো আমাকে বলেছে যে আমার এই রোগ ঠিক করে দেবার সব দ্বায়িত্ব ওর । ও আমাকে সুস্থ করে তুলবেই।

মা ——— বাহহ ভালো কথা । ঠিক আছে দেখ কতটা কি হয়।এরপর আমরা আরো কিছুক্ষন কথা বলে মাসিকে বললাম তুমি রেডি হয়ে নাও আমরা যাবো।

মাসি হেসে আচ্ছা বলে চলে গেল। এরপর আমি আর মাসি ডাক্তার দেখাতে যাবার নাম করে দুজনে বাইরে ঘুরতে চলে গেলাম ।

একটা বড়ো মার্কেট থেকে মাসিকে কিছু কাপড় সায়া ব্লাউজ কিনে দিলাম । মাসি প্রথমে নিতে না না করলেও আমি জোর করে কিনে দিলাম। দেখলাম মাসি খুব খুশি ।

এরপর মাসিকে বললাম চলো মাসি হোটেলে গিয়ে একবার চুদি । মাসি প্রথমে না না করলেও পরে আমার সঙ্গে চলে গেল।আমি একঘন্টার জন্য একটা রুম বুক করে মাসিকে নিয়ে রুমে ঢুকে গেলাম।

তারপর দুজনে ল্যাংটো হয়ে বিছানাতে উঠে শুরু করলাম আমাদের গোপন খেলা।মাসির সারা শরীরে চুমু খেয়ে ভরিয়ে দিয়ে গরম করে চোদা শুরু করলাম ।

মাসি ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে আমার চোদন খেতে লাগল।

মাসির মাইগুলো দুহাতে পাগলের মতো চটকাচ্ছি আর ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছি ।মাসির মাইদুটো পালা করে টিপে চুষে লাল করে দিলাম।

আমি যত চুদছি গুদ দিয়ে ততই রস বেরোচ্ছে ।গুদের পাঁপড়িগুলো সরিয়ে বাড়াটা ভচভচ ঢুকছে আর বেরোচ্ছে । সারা ঘরে পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।ঘরের খাট থেকে কচ কচ করে আওয়াজ হচ্ছে ।মাসি গুদের পাঁপড়ি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে । এই সময়ে খুব সুখ পাচ্ছি ।

প্রায় পনেরো মিনিট একটানা চোদার পর মাসি দুবার জল খসিয়ে দিলো । আমি ও এবার বুঝলাম আমার মাল ফেলার সময় হয়ে এসেছে ।আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে মাসিকে বললামআমি —— মাসি আমার হবে এবার ফেলে দিচ্ছিমাসি ——-দাড়া বাবু ভেতরে ফেলবি না । বের করে নিয়ে আমার মুখে দে আজ আমি খাবো তোর ফ্যাদাটা ।আমি ——— ঠিক আছে মাসি বলেই কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর থেকে বের করে মাসির মুখের কাছে ধরতেই মাসি মুখে পরে একটু চষতেই বাড়াটা কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে এককাপ ফ্যাদা মাসির মুখে ফেলে দিলাম।মাসি পুরো ফ্যাদাটাই চেটে পুটে খেয়ে নিল।

তারপর আমরা বাথরুমে গিয়ে ধুয়ে পরিস্কার হয়ে জামা কাপড় পরে হোটেল থেকে বেরিয়ে ঘরে চলে এলাম।

এইভাবেই তিন ঘন্টা আমরা বাইরে সময় কাটিয়ে নিলাম।

ঘরে আসতেই মা মাসিকে জিজ্ঞেস করলো ডাক্তারবাবু কি বললো।মাসি ——- ডাক্তার বললো যে এই বয়েসে এইরকম একটু আধটু হয় । আমাকে কিছু ওষুধ আর জেল দিয়েছে । আর বললো ভয়ের কিছু নেই কয়েক সপ্তাহের মধ্যেই সব ঠিক হয়ে যাবে।এই কথা বলেই মাসি আমার দিকে চেয়ে একবার চোখ মেরে দিলো।

মাসির কথাগুলো শুনে আমি মনে মনে খুব খুশি হলাম । মাসির বুদ্ধি দেখে সত্যিই আমি অবাক হয়ে গেলাম ।

মা —— যাক বাবা ভালো হয়েছে আমি তো খুব চিন্তা করছিলাম। যা তোরা চান করে নে আমি খাবার দিচ্ছি।আমরা দুজনেই তারপর ওখান থেকে চলে এলাম

এরপর থেকে যতোদিন মাসি আমাদের বাড়িতে ছিলো প্রতি রাতই আমি মাসিকে চুদে খুব সুখ দিলাম। মাসির অতৃপ্ত চোদার সব বাসনা আমি পূর্ণ করে দিলাম। রাতে চোদার পর মাসি আর আমি ল্যাংটো হয়েই বিছানাতে শুয়ে ঘুমিয়ে থাকতাম ।

আমার বিয়ে না করে বৌ না থাকলে ও প্রতি রাতেই মাসি আমার বুকের নীচে শুয়ে বৌয়ের সব অভাব মিটিয়ে দিতো।

মাসির যেহেতু পিরিয়ড হয়না তাই ওসব নিয়ে কখনো কোনো সমস্যা হতো না ।মাসি বেশির ভাগ সময়ই আমাকে ঘন থকথকে বীর্যটা গুদের ভেতরেই ফেলতে বলতো। মাসির যেহেতু মা হবার আর কোনো চান্স নেই তাই আমরা ও কোনো রকম প্রোটেকশন ছাড়াই বিনা টেনশনে অবাধ মিলনে পুরো সুখটা উপভোগ করতাম

সত্যি কথা বলতে একটা মাঝবয়সী মহিলাকে চুদে তার গুদের ভিতরে বাড়াটা ঠেসে ধরে ঝলকে ঝলকে ফ্যাদাটা ফেললে যে কি চরম সুখ পাওয়া যায় তা একমাত্র সেই জানে যে এটা করেছে।

[ বন্ধুরা আপনারা যদি কখনো কেউ এই চরম সুখটা উপভোগ করে থাকেন তাহলে প্লিজ আমাকে *কমেন্টে* অবশ্যই জানাবেন ।আর যদি এটা কেউ করে দেখতে চান অবশ্যই একবার হলেও একটা মাঝবয়সী মহিলা (পটিয়ে) অবশ্যই (এক/দু বাচ্ছার মাকে) উত্তেজিত করে চুদে দেখবেন। এটুকু বলতে পারি যে এইরকম মহিলাকে চুদে আপনি যা সুখ পাবেন তা আপনি জীবনে ভুলতে পারবেন না । আর তারপর আপনি এইরকম মহিলাকে বার বার চুদতে চাইবেন। ]

তারপর মাসি আরো এক সপ্তাহ থেকে বাড়ি চলে গেল। সত্যি বলতে মাসি আমার চোদন খেয়ে খেয়ে এখন পুরো সুস্থ হয়ে গেছে।আর আমি ও এখন ভালো ডাক্তার হয়ে গেছি।।

মাসি এখন দেখতে আরো সুন্দরী হয়ে গেছে । মাসির মাইগুলো আগের থেকে আরো বড়ো বড়ো হয়েছে আর পাছাটা ভরাট হয়ে ফুলে আরো ভারী হয়েছে ।পেটে আগের থেকে বেশি চর্বি জমে এখন মাসিকে আরো দেখতে সুন্দর লাগে।

মাসি আমার মাকে ফোন করে মাঝে মাঝেই বলে যে আমাকে গ্রামের বাড়িতে পাঠিয়ে দিতে । ওখানে আমাকে কদিন গিয়ে ঘুরে থেকে আসতে বলে। মাসি এ ও বলে যে ওখানে গেলে আমার যত্নের কোনো ত্রুটি থাকবে না।

বন্ধুরা শুধুমাত্র আমিই জানি মাসি কিজন্য ওখানে আমাকে এতোবার করে যেতে বলে ।আর গেলে আমার কি যে খাতির যত্ন হবে তা আমি খুব ভালো করেই জানি।

আমাকে মা একথা বললে আমি মাসির বাড়িতে যেতে আর না করতে পারি না।

আমি মাসির বাড়িতে গিয়ে টানা দুই সপ্তাহ করে থেকে তারপর বাড়ি চলে আসি। মাসির বাড়িতে গেলেই মাসি তো খুশিতে ডগমগ।

মেসো তো কাজের জন্য দেশের বাইরে থাকে তাই পুরো ফাঁকা বাড়িতে মাসি আর আমি চুটিয়ে চোদাচুদি করতে থাকি । অনেক রকম ভাবে নানা প্রদ্ধতিতে আমি চুদে মাসিকে ভরপুর সুখ দিতে থাকি । মাসি ও এতে খুব খুশি ।

আর বন্ধুরা আমি অনেকবার মাসির পোঁদ ও মেরেছি। প্রথম প্রথম আমাকে মাসি পোঁদে বাড়াটা কিছুতেই ঢোকাতে দেবে না । কিন্তু আমি অনেক বলে বলে শেষে রাজী করিয়ে পোঁদ মারতে পেরেছি।মাসির গুদের থেকে পোঁদের ফুটোটা বেশি টাইট তাই পোঁদ মেরে খুব আরাম পাই।কিন্তু পোঁদ মারার শেষে মাসির কথামতো ফ্যাদাটা গুদেই ফেলি। গুদের ভেতরে ছিটকে ছিটকে গরম থকথকে ফ্যাদা পরলে মাসি নাকি খুব সুখ পায়। আমি ও এতে খুব খুশি । মাঝে মাঝে চোদার শেষে মাসি আমার ফ্যাদাটা চেটেপুটে খেয়ে ও নেয় ।

আর মাসির বাড়িতে বেশির ভাগ সময়ই আমরা দুজনেই ল্যাংটো হয়েই শুয়ে থাকি।

আমি একবার হলেও মনে মনে ভাবি যে সত্যি কি ভাগ্য করে এমন একটা রসালো মাসি পেয়েছি।।

সত্যি বলতে এই গোপন সম্পর্কে জড়িয়ে পরে আমরা দুজনেই খুব খুব খুশি ।

সমাপ্ত

Leave a Comment