মাসিকে চোদার মজা

মাসিকে চোদার মজা

আমার নাম জয় । আমার বর্তমান বয়স ২২ বছর । আমি এখন কলেজে পরি। আমি বাবা মায়ের একমাত্র সন্তান । চটি বই পরে আমি খেঁচতে শিখে গেছি। আমার বয়স্ক মহিলাদের একটু বেশি ভালো লাগে । বড়ো বড়ো মাই বড়ো পাছা আমার খুব পছন্দ । আমি ফোনে চোদাচুদির ভিডিও দেখি ও খেঁচে মাল ফেলে আনন্দ করি। কিন্তু কাউকে চোদার সুযোগ পাইনি ।

আমার মাসির বাড়ি আমার বাড়ি থেকে আধ ঘন্টা দূরে । আমার সঙ্গে মাসির ছেলে কলেজে পরে ওর নাম দীপ । দীপ আমার ছোট ভাইয়ের মতো। মাসির নাম শোভা । আমার মাসির বয়স ৩৫ এর মতো হবে। মেসো অফিসের কাজে প্রায় দেশের বাইরে থাকে । মাঝে মাঝে বাড়িতে আসে ।মাসি আর মাসির ছেলে বাড়িতে একেই থাকে ।মাসির বাড়ি আমি প্রায়ই যেতাম। মাসির সম্মন্ধে আমার মনে কোনো খারাপ চিন্তা ভাবনা ছিলো না। কিন্তু একদিন একটা ঘটনার পর আমার ধারণা বদলে গেলো।

সেদিন মা আমাকে মাসির বাড়ি যেতে বললো কিছু সবজি নিয়ে । আমি গিয়ে দেখি ঘরের দরজা খোলা। মাসিকে ডাকতে যাবো তখনই আমি দরজার সামনে দাঁড়িয়ে গেলাম।

আমার চোখ বেরিয়ে আসতে চাইছে ।মাসি সবে চান করে ঘরে ঢুকে পুরো ল্যংটো হয়ে একটা গামছা দিয়ে গা মুচছে ।মাসির মাই গুলো দেখে আমার মাথা ঘুরে যাবার অবস্থা। সামান্য একটু ঝুলে আছে । কিন্তু চামড়াটা টান টান হয়ে আছে। নাভিটা খুব বড়ো।আর পাছাটা যেনো বড়ো তরমুজ ।নীচু হতেই আমি মাসির গুদের ফুটোটা আবছা দেখতে পেলাম । গুদে একটুও চুল নেই।

আমার খাড়া হয়ে টনটন করছে ।মাসি কাপড়টা পরে নিতেই আমি চট করে ওখান থেকে চলে আসলাম আর সোফাতে বসে পরলাম।

মাসি বাইরে এসে আমাকে দেখে চমকে উঠে বললো একি জয় তুই কখন এলি ?????আমি বললাম এই এখুনি এলাম মা পাঠালো এটা দিতে এলাম।

মাসি বললো তুই এসে আমাকে ডাকিসনি কেনো? ????আমি বললাম না মানে তুমি তখন কাপড় পরছিলে তাই ,,,,,,,,,,,,,,

মাসি একটু লজ্জা পেয়ে বললো তুই তখন আমাকে দেখেছিস ?????আমি মাথা নেড়ে হুমমম বললাম।মাসি বললো ইসস পাজি ছেলে । তারপর বললো যা দেখেছিস কাউকে বলবিনা কিন্তু ।

আমি মাথা নেড়ে বললাম ঠিক আছে।মাসি বললো বস একটু চা করি । আমি বললাম আমার কাজ আছে আজ নয় অন্যদিন খাবো।

আমি বাড়ি এসে মাসির কথা ভেবে একবার খেঁচে নিলাম।

এরপর থেকে আমি মাসির বুকের দিকে তাকিয়ে থাকতাম। মাসি বুঝতে পারতো কিন্তু কিছু বলতো না।আমি মাসিকে চোদার সুযোগ খুঁজতে লাগলাম ।

মাসির সঙ্গে আমি প্রায় বন্ধুর মতো হয়ে গেলাম।আমি মাঝে মাঝে সুযোগ পেলেই মাসির পাছাতে হাত বুলিয়ে দিতাম। মাসি কিছু বলতো না শুধু চোখ পাকিয়ে বারন করতো।

মাসি আমার সঙ্গে ফোনে কথা বলতো। কোনো কিছু কাজের জন্য দরকার পরলে আমাকে ডেকে নিতো। আমিও মাসির কাজ করে দিতাম।মাসি আমাকে ফোনে অনেকবার বলেছে এই জয় তুই কিন্তু অসভ্য হয়ে যাচ্ছিস । অমন হা করে আমার দিকে কি দেখিস ?????আমি ও সাহস করে বললাম তোমাকে আমার খুব ভালো লাগে মাসি তাই তোমাকে দেখি।মাসি বলে আমার মতো বুড়িকে না দেখে কম বয়সী মেয়ে দেখ কাজে লাগবে।আমি বললাম মাসি তুমি শুধু থাকলেই হবে আমার আর কাউকে দরকার নেই।মাসি হেসে বলে পাগল ছেলে একটা।

এইভাবেই দিন চলছিলো কিন্তু মাসিকে চোদার সুযোগ পাচ্ছি না। আমি জানি মাসি শুধু লজ্জায় না না করছে।যাইহোক একদিন মা আমি আর মাসি মার্কেট গেলাম। আমি ভিরের মধ্যে সুযোগ পেলেই মাসির পাছাটা টিপে দিচ্ছি। মাসি কিছু বলতে না পারলেও চোখ পাকিয়ে মানা করছে।আমি কিছু না শুনেই পাছা টিপছি। খুব বেশি ভীরে মাসির মাইয়ে কনুই মারছি।

মাসির মুখ লজ্জায় লাল হয়ে যাচ্ছে ।আসার সময়ে অটোতে সারা রাস্তা মাসির পাশে বসে অন্ধকারে মাইয়ে কনুইয়ের গুঁতো মেরেছি।আর সাহস করে টিপে ও দিয়েছি।মাসি কোনো কথা না বলে আমার এইসব কান্ড সহ্য করেছে।

মাসি বাড়িতে নেমে যেতে আমি আর মা বাড়ি চলে এলাম।

তারপর ফ্রেশ হয়ে খেয়ে দেয়ে ঘরে বসে ভাবছি যা করার আমাকেই করতে হবে মাসি কিছু করবে না । আমি জানি মাসির ও ইচ্ছা আছে নাহলে আমাকে এতোটা এগোতে দিতো নাযে করেই হোক মাসিকে আমি চুদবই।

ফোনটা নিয়ে মাসিকে ফোন করলাম ।কিছুক্ষন পর মাসি ফোন ধরলো ।

আমি ******* মাসি কি করছো ?????

মাসি ****** এই রান্না শেষ করলাম কি দরকার বল ?????

আমি ****** আজ তুমি চুপচুপ ছিলে কেনো ???

মাসি******** কেনো ছিলাম তুই জানিস না ???

আমি ******* মাসি আমার দোষ কি সেটা বলবে ??????

মাসি ******** তোর দোষ হলো আমার সঙ্গে এইসব অসভ্যতামি করা । আমার পছনে লাইন মারছিস এটা একদম ভূল।

আমি ******* হ্যা আমি লাইন মারছি । তোমাকে আমার ভালো লাগে । এর এটা দেষের কিছু নয়।

মাসি ******** আমার মতো একজন বুড়িরপিছনে লাইন মারছিস আবার বলছিস দোষ নয়।

আমি ******* মাসি তুমি কোন যুগে বাস করছো বলো তো ???? এখন এসব কোনো ব্যাপারই নয়। আচ্ছা তুমি আমাকে ভালোবাসো কিনা বলো ???

মাসি ******** হ্যা তোকে ছেলের মতো ভালোবাসি।

আমি ******** তাহলে ছেলে যদি তোমাকে একটু আবদার করে তুমি তা পূরন করবে না ??????

মাসি *******হ্যা আমি পারলে অবশ্যই পূরন করবো।

আমি ****** তাহলে পূরন করছো না কেনো আমি যা চাইছি??????

মাসি ******* উফফফ তোকে নিয়ে আর পারিনা । শোন কাল তুই একবার আসতে পারবি । আমি একজায়গায় যাবো ।

আমি ******* কখন বলো ????

মাসি ********এই ধর এগারোটার সময়।

আমি ****** ঠিক আছে পোঁছে যাবো।

আমি ফোনটা রেখে দিলাম । মনে মনে ভাবলাম কাল এগারোটার সময় দীপ কলেজে যাবে মানে মাসি একাই থাকবে । এই সু্যোগটা নিতেই হবে।

পরেরদিন সকালে আমি ফ্রেশ হয়ে ড্রেস পরে মাকে বলে আধঘন্টা আগেই মাসির বাড়িতে গেলাম ।মাসি দরজা খুলে আমাকে দেখে হাসলো।

আমি ****** মাসি তুমি রেডি হওনি???????

মাসি ******* দাড়ানা এখনো সময় আছে কিছু খাবি তুই ??????

আমি *******না খাবো না ।

মাসি বেডরুমে ঢুকে যেতেই আমি ও পিছন পিছন গেলাম।মাসি বললো কিরে কিছু বলবি ??????আমি কিছু না বলে মাসির কাছে গিয়ে মাসির কোমরটা ধরে আমার দিকে টানলাম। বললাম মাসি তোমাকে এতো ভালো লাগে কেনো বলোতো ??????

মাসি *******? বললো আমার মতো বুড়ির পিছনে পড়ে না থেকে কোনো যুবতী মেয়েকে লাইন মার বুঝলি?

আমি ******* তোমার কাছে একশোটা যুবতী মেয়ে হার মানবে।

মাসি ******* কি এমন আছে আমার মধ্যে? ??

আমি ******* তুমি না দেখালে আমি কিকরে বুঝবো বলো ???????আমি বুঝতে পারছি মাসি আজ কোনো বাধা দিচ্ছে না তাই সুযোগ কাজে লাগালেই চোদন হবেই।আমি সুযোগ বুঝেই মাসিকে জড়িয়ে ধরলাম।

মাসি ****** এই কি করছিস ছাড় বলছি ।আমি মাসির কোন কথা না শুনে মাইয়ের ওপর মুখ ঘষতে লাগলাম ।

মাসি ****** এমন করিস না জয় । তোর মা জানতে পারলে কেলেঙ্কারি হয়ে যাবে ।

আমি ******* দূর মা কি করে জানবে মাকে কি আমি এসব বলবো নাকি না তুমি বলবে ????

এরপর আমি মাসিকে কোলে তুলে বিছানাতে শুইয়ে দিলাম । আমি বুকের উপর শুয়ে দেখলাম মাসির বুকের আঁচল সরে গেছে । আমি হাত দিয়ে ব্লাউজের বোতাম খুলতে যেতেই মাসি বাধা দিয়ে বললো না না জয় খুলিস না। তুই আমার ছেলের মতো,, এটা ঠিক নয়।

আমি ****** মাসি তুমি আজ আমাকে বোনপো ভেবো না ।আজ আমাকে স্বামি ভাবো।

মাসি ****** উমমম ঢং ,, কি সখ। খুব অসভ্য হয়েছিস আমাকে বৌ করতে চাস।

আমি মাসির ব্লাউজের বোতাম খুলতেই সাদা মাইগুলো দুলে বেরিয়ে এলো । সামান্য ঝুলে গেলেও খুব ভালো লাগছে । আমি একমনে মাইদুটোকে দেখতে থাকলাম ।তারপর মাসির মাইদুটো দুহাতে মুঠো করে চেপে ধরে বললাম উফফফ মাসি কি সুন্দর তোমার মাইদুটো ।

মাসি ******* সব মেয়েরই এমন হয়। তোর মায়ের ও আছে।আমি বললাম আছে হয়তো কিন্তু তোমার মতো এতো সুন্দর নয়।আমি আর পরলাম না ডানদিকের মাইটা ধরে বোঁটাটা মুখে পুরে নিলাম।বোঁটাগুলো চোঁ চোঁ করে চুষতে শুরু করলাম।একটা টিপছি আর একটা চুষছি।এবার মাসির পাশে শুয়ে পরে মাইগুলো চুষতে লাগলাম ।মাসি ******* বললো এই দাঁড়া ব্লাউজটা খুলে ফেলি।মাসি উঠে ব্লাউজ খুলতেই আমিও আমার টিশার্ট খুলে ফেললাম।মাসি আমার বুকের দিকে চেয়ে আছে।দুজনের বুক খোলা । আমি মাসিকে আবার জড়িয়ে ধরলাম। মাসির গরম শরীরের স্পর্শে আমার হিট আরো বেড়ে গেলো ।

মাসির গলায় কাঁধে ঠোঁট বুলিয়ে দিতেই মাসি আমার পিঠে নখ বসিয়ে আঁচর কাটতে লাগলো । আমি মাসির গালে চুমুতে ভরিয়ে দিলাম ।কিছুক্ষন পর আমি মাসিকে চিত করিয়ে শুইয়ে দিলাম তারপর মাসির গোটানো শাড়িটা টেনে খুলে দিলাম । মাসি এখন শুধু সায়া পরে শুয়ে আছে । আমি মাসির বুকে উঠে ঠোঁট চুষে গাল কপাল সারা মুখে চুমু খেয়ে মাইগুলো পকপক করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষে তারপর আস্তে আস্তে পেটের কাছে চেটে দিলাম ।

পেটের নাভিতে জিভ ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগলাম ।জিভ বুলিয়ে সারা পেট চেটে দিলাম।মাসির শরীরটা থরথর করে কেঁপে কেঁপে উঠছে । চোখ বন্ধ করে দাঁত দিয়ে ঠোঁট চেপে ধরে শুয়ে আছে। বুঝতে পারছি মাসি খুব আরাম পাচ্ছে।

এরপর মাসির সায়ার দড়িটা একটানে খুলে নীচে টানতেই মাসি পাছাটা তুলে খুলতে সাহায্য করলো। যে মাসি আমাকে জন্মাতে দেখেছে ছোটবেলা থেকে আমাকে মানুষ করেছে আজ আমার সামনে সেই মাসি ল্যাংটো হয়ে শুয়ে আছে ।আমি মাসির গুদের দিকে তাকিয়ে আছি।মাসি ********* লজ্জা পেয়ে বললো এই কি দেখছিস অমন করে ??????আমি বললাম মাসি তোমার গুদটা ও একেবারে ফাটাফাটি ।মাসি ******** অসভ্য ছেলে আমাকে ল্যাংটো করে দিয়ে নিজে প্যান্ট পরে বসে আছিস? ???আমি সঙ্গে সঙ্গে প্যান্ট খুলে তারপর জাঙ্গিয়া ও টেনে খুলতেই মাসির চোখের সামনে বাড়াটা ফোঁনা তুলে এদিক ওদিক দুলতে লাগল ।

মাসি চোখ বড়ো বড়ো করে তাকিয়ে কাঁপতে থাকা হাতে বাড়াটা মুঠো করে ধরলোআমি মাসিকে বললাম কি মাসি পছন্দ হয়েছে? ???মাসি ******* ধ্যাত জানি না যা ।

আমি মাসির বুকে উঠে চুমু খেয়ে বললাম মাসি তোমার এই গুদ মাইগুলোর কথা ভেবে কতো রাত ছটপট করেছি,, কতো কষ্ট পেয়েছি জানো।আমি আমি সেই স্বপ্নের গুদ চুদতে যাচ্ছি।

মাসি ******* চুমু খেয়ে বলল তুই আমাকে এতো ভালোবাসিস ???? এই সোনা আর একবার বলনা তুই আমাকে কি করবি?????

আমি ****** মাইগুলো টিপতে টিপতে মাসির কানে কানে বললাম আমি তোমাকে চুদবো খুব করে চুদবো কি খুশি তো মাসি ???????

আমি মাসিকে চুমু খেয়ে মাইগুলো চুষতে লাগলাম । যতোই টিপছি চুষছি মন ভরছে না।মনে হচ্ছে সারাদিন টিপতে আর চুষতে থাকি।আমার বাঁড়াটা মাসির পেটের উপরে ঘষা খাচ্ছে ।

মাসি ****** এই অনেক মাইচুষছিস এবার নিচেরটা একটু চুষে চেটে খুউব কুটকুট করছে রে ।

আমি ****** মাসির দিকে তাকিয়ে বললাম খুব ইচ্ছে করছে ?????মাসি ******* হ্যা রে একটু চেটে দেনা।

আমি মাসির দিকে তাকিয়ে বললাম মাসি তোমার শরীরের এমন কোন জায়গা থাকবে না যেখানে আমি চাটবো না।

আমি মাসির দুপায়ের ফাঁকে বসে পাদুটো কাঁধে তুলে নিলাম। এরপর আমি মাসির গুদের ফুটোতে জিভ ঠেকিয়ে দিলাম। মনে মনে ভাবছি আমি মাসির বোনপো হয়ে মাসির যেখানে মুখ দেওয়ার প্রশ্নই ওঠে না সেই গোপন স্থানে আজ মুখ দিলাম।

গুদের পাপড়িগুলো টেনে টেনে চুষতেই কারেন্টর শক খাওয়ার মতো মাসির থাইদুটো থরথর করে কেঁপে উঠলো । গুদের কোঁটটা মুখে নিয়ে চুষছি । আরামে মাসি চোখ বন্ধ করে গোঙাতে লাগলো । গুদের জল কুলকুল করে বেরোতে লাগলো । তারপরেই মাসি আমার মাথাটা গুদে চেপে ধরে কোমরটা তোলা দিতে শুরু করলো।মাসি গোঙাতে গোঙাতে বললো ওরে জয় তুই আমাকে একি সুখ দিচ্ছিস ???? চোষ চোষ বাবা যতো ইচ্ছা চুষে আমার গুদের সব রস বের করে দে। মাসির গুদ দিয়ে রস বেরিয়েই যাচ্ছে ।

এদিকে এসব দেখে আমার বাড়াটা টনটন করছে । আমি বললাম মাসি আমি আর থাকতে পারছিনা এবার আমাকে করতে দাও।

আমি বললাম আচ্ছা আয় আমার বুকে আয় এবার ঢুকিয়ে দে।

মাসি চিত হয়ে পা ফাঁক করেই শুয়ে ছিলো আমি মাসির বুকে উঠতে মাসি হাত বাড়িয়ে বাঁড়াটা ধরে গুদের চেরাতে সেট করে দিয়ে বললো নে ঠেলে ঢুকিয়ে দে ।আমি একটু চাপতেই মাসির রসভরা গুদে পচ করে অর্ধেকটা ঢুকে গেলো।

আমি আবার চাপ দিতে যাবো মাসি না না দাঁড়া বের করে নে বলেই কোমরটা পিছিয়ে বাঁড়াটা বের করে দিলো।

আমি ******* অবাক হয়ে বললাম কি হলো লাগছে নাকি ??????

মাসি******** দূর লাগবে কেনো?? বিনা কন্ডোমে ঢোকানো যাবে না ,,তুই “কন্ডোম এনেছিস????

আমি ****** অবাক হয়ে বললাম না না কন্ডোম কোথায় পাবো ????? আমি কি জানতাম আজ তুমি করতে দেবে ????

মাসি******** উমমম জানোনা না? ন্যাকা এবার কি হবে ??????

আমি ********* মাসি আজ করে নিই কাল থেকে কন্ডোম পরে করবো।

মাসি ********কিছু ভেবে বললো ঠিক আছে কর কিন্তু তুই মালটা বাইরে ফেলতে পারবি ????ভেতরে ফেললে পেটে বাচ্চা এসে যেতে পারে। এই বয়সে পেট হয়ে গেলে সর্বনাশ হয়ে যাবে ।

আমি ******* (ভাবলাম গুদ হাতের কাছে এসে ও চোদা হবে না ) তাই বললাম ঠিক আছে মাসি আমি ভেতরে ফেলবো না । এবার তো শুরু করি।

মাসি ******** হুমম কর কিন্তু সাবধানে করবি হবার আগে বের করে নিবি বুঝলি।

আমি ****** আবার গুদের ফুটোতে বাঁড়াটা সেট করে চাপ দিতেই অর্ধেকটা ঢুকে গেলো ।তারপর আবার একটা চাপ দিতেই গুদের পাপড়িগুলো কেটে কেটে বাড়াটা গরম রসের গর্তে ঢুকে গেলো । আমাদের দুজনের মুখ থেকেই একসঙ্গে আহহহহহহহ শীৎকার বেরিয়ে এলো ।

আহহহ জীবনে প্রথমবার কোনো মহিলার গুদে বাঁড়া ঢোকালাম । তাও আবার মাঝবয়সী একবাচ্ছার মা আমার নিজের মাসির গুদে উফফ ভাবতেই গাটা শিরশির করে উঠলো ।

আমি আস্তে আস্তে কোমরটা তোলা দিয়ে ঠাপানো শুরু করলাম। আহহহ কি গরম গুদের ভেতরটা । ভিতরের মাংসগুলো বাঁড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।আহহহ কি আরাম লাগছে ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম উফফফফ মাসি তোমার গুদটা এখনো খুব টাইট আছে । কে বললো তুমি ” বুড়ি ” হয়ে গেছো। উফফ কি আরাম।

মাসি অমাকে জড়িয়ে ধরে বললো তোর সত্যিই ভালো লাগছে আমাকে করতে? ????? আহ চোদ সোনা মন দিয়ে তোর মাসিকে চোদ।

আমি ******** ঠাপাতে ঠাপাতে বললাম জানো মাসি আমি তোমাকে কতোদিন স্বপ্নতে চুদেছি আজ আমার স্বপ্ন সত্যি হলো।

মাসি ******* (তলঠাপ দিতে দিতে বলে) আচ্ছা তোর আমাকে এতো ভালো লাগার কি কারণ রে?????

আমি ******* মাসি তুমি হয়তো জানো না আমাদের বয়সী ছেলেদের তোমাদের মতো মাঝবয়সী মহিলাকে বেশি পছন্দ ।

মাসি ******* তার মানে দীপের ও কি তোর মতো পছন্দ নাকি রে ??????

আমি ****** হ্যা হয়তো হবে । আর যদি নাও হয় তাহলে সুযোগ পেলেই আমার মতো চুদে দেবে ।

মাসি******* আমাকে ও চুদে দেবে ????

আমি ******* হ্যা অবশ্যই।

মাসি ****** ধ্যাত ও আমার ছেলে হয় । ছেলে নিজের মাকে করতে পারে না ।

আমি ******* মাসি আমি তো তোমার ছেলের মতো কিন্তু আজ সুযোগ পেয়ে আমি তোমাকে চুদছি । এটা কলিযুগ এখন এসব কোনো ব্যাপারই না ।

মাসি ******* এই জয় তুই একটু জোরে জোরে ঠাপ মার আমার খুব ভালো লাগছে ।

আমি ঘপাত ঘপাত করে রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভিতর ঢুকিয়ে চুদতে লাগলাম । ওর ঠাপের চোটে পুরো ঘরে পচ পচ পচ পচ পচাত পচাত পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।মাসি আমার মুখ টেনে একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে দিলো আর একটা মাই হাতে ধরিয়ে বললো টিপতে টিপতে বোঁটাগুলো চুষে খা আর জোরে জোরে ঠাপাতে থাক।

আমি ও মাসির একটা মাই টিপতে টিপতে আরেকটা চুষে চুষে খাচ্ছি আর দমাদম ঠাপের পর ঠাপ দিয়ে যাচ্ছি ।

হঠাত মাসি তলঠাপ দিতে দিতে আমার কোমরটা পেঁচিয়ে ধরে কেঁপে কেঁপে উঠে চুপ হয়ে গেলো । আমি বুঝতে পারছি বাঁড়াটাকে মাসি গুদের মাংসপেশী সঙ্কুচিত করে চেপে চেপে ধরছে।

আমার ও এবার তলপেটে খিঁচুনি হচ্ছে । মাথাটা কেমন শিরশির করছে । বুঝলাম বেশিক্ষন মাল ধরে রাখতে পারবো না।

আমি ঘপাত ঘপাত করে চুদতে চুদতে মাসির কানে ফিসফিস করে বললাম মাসি আমার বেরোবে বাইরে ফেলবো নাকি ভেতরেই ,,,,,,??

মাসি আস্তে করে বললো ভেতরেই ফেলে দে । বিকালে আমার জন্য একটা (আই-পিল) এনে দিস ।আমি খুব খুশি হয়ে মাসিকে চেপে ধরে গোটাদশেক ঠাপ মেরে বাড়াটাকে ঠেসে ধরতেই ঝলকে ঝলকে গরম থকথকে বীর্য ছিটকে ছিটকে মাসির গুদের ভিতর পরতে লাগলো ।আমি মাসির বুকে এলিয়ে পরলাম।

মাসি ও আমাকে দুপা দিয়ে কোমরটা পেঁচিয়ে ধরে পাছা তোলা দিতে দিতে আমার পুরো বীর্যটা গুদের ভিতরে টেনে নিলো।

আহহহ মাসি আমার পিঠে পরম আবেশে হাত বুলিয়ে দিচ্ছে ।আমি উঠতে যেতেই মাসি পা চেপে বাধা দিয়ে বললো এখনই উঠিস না এইভাবেই শুয়ে থাক। গুদে মাল ফেলেই উঠতে নেই। এতে পুরো সুখটা পাওয়া যায়না।

আমি বুকে শুতেই মাসি মাইয়ের বোঁটা মুখের মধ্যে পুরে দিয়ে বললো নে চোষ । চুষতে চুষতে শুয়ে থাক।আমি বোঁটা চুষে বললাম মাসি তুমি কোথায় যাবে বলছিলে যাবে না ???????

মাসি বললো দূর বোকা আমি কোথাও যাবো না। ওটা তো তোকে বলে আমার বাড়িতে আনার প্লান ছিলো । কোথাও গেলে আজ এইভাবে আমাকে তোর বুকের নীচে পেতিস ???????

আমি হেসে বললাম উফফফফ মাসি ধন্য তোমার অভিনয়।

কিছুক্ষণ পর ঘড়ির দিকে তাকিয়ে মাসি বলল এই জয় এবার উঠে পর তোর ভাই কলেজ থেকে চলে আসবে । তার আগে আমাদের পরিস্কার হতে হবে।

আমি উঠে বাড়াটা বের করে নিলাম । মাসি গুদের মুখে সায়া চেপে ধরে বললো আমি বাথরুমে থেকে ধুয়ে আসি তুই জামা প্যান্ট পরে নে । আমি এসে চাদরটা তুলে দেবো ইস চারিদিকে রস পরেছে বলেই মাসি ঘর থেকে বেরিয়ে গেলো।

আমি মাসির কাপড়ে বাড়াটা মুছে জামা প্যান্ট পরে সোফাতে বসলাম। সত্যিই চাদরে চারপাশে রস পরে দাগ হয়ে আছে।

মাসি ল্যাংটো হয়েই গুদ মুছতে মুছতে ঘরে ঢুকে আগের পরা কাপড়গুলো একজায়গায় জড়ো করলো তারপর চাদরটা তুলে আলমারি থেকে একটা চাদর পেতে অন্য সায়া ব্লাউজে শাড়ি পরে আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়ে খোঁপা করে আমাকে বললো চল তোর জন্য চা করি তুই বাইরে সোফাতে বস।

মাসি আগের কাপড়গুলো আর চাদরটা বাথরুমে রেখে এলো।

মাসি চা করে নিয়ে আসতেই ভাই মানে মাসির ছেলে চলে এলো । আমরা গল্প করলাম তারপর একসঙ্গে তিন জন খেয়ে নিলাম ।

আমি কিছুক্ষন পর বাড়ি চলে আসছি মাসি ফিসফিস করে বললো এই জয় আই পিলটা বিকালে দিয়ে যাবি মনে করে আর শোন তোকে কন্ডোম কিনতে হবে না তুই একপাতা মালা ডি কিনে নিবি । রোজ একটা করে খেলে মাল ভেতরে ফেললেও পেটে বাচ্চা আসবে না ।

আমি ঠিক আছে বলে মাসিকে চোখ মেরে বেরিয়ে এলাম।

আহহহ কি আনন্দ হচ্ছে । আজ আমার স্বপ্ন সত্যি হলো ।এরপর থেকে মাসিকে সুযোগ পেলেই চুদি। মাসিও আমাকে দিয়ে চুদিয়ে খুব আরাম পায়। আর আমরা দুজনেই এখন খুব খুশি ।

সমাপ্ত


গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment