বোনকে ঘুমের ঘোরে

আমার জীবনের কিছু ঘটনা আপনাদের সাথে শেয়ার করব। আমি যখন ক্লাস ১০ পরি তখন ছোট আপুর বিয়ে হয়। তার আগ পর্যন্ত আপু আমার সাথে ঘুমাতো, আপুর বিয়ে হয় হঠাৎ করে, তাই দুলা ভাই ৩দিন থাকার পর চলে যাই, তার পর আবার আমি আর আপু রাতে এক সাথে ঘুমাতে যাই।

আমি ঘুমিয়ে গেছি কখন মনে নাই হঠাৎ আপুর চাপে আমার ঘুম ভেংগে যাই, দেখি আপু আমাকে তার বুকের ভিতর নিয়ে চেপে ধরছে, আমি আস্তে করে সরে আর এক পাশ হয়ে শুয়ে থাকলাম। আরও কিছু সময় পর আবার এক-ই ব্যপার, আপু এক টা পা আমার শরীরের উপর দিয়ে রাখছে।

আপু তখন ম্যাক্সি পরে ঘুমাত রাতে, আমি হাত দিয়ে সরাতে যেয়ে দেখি আপুর ম্যাক্সি হাটুর উপরে উঠা, আমার নিজের ভিতোর যেন কেমন লাগলো। সে রাতে আর ঠিক মত ঘুমাতে পারলাম না, সকালে আপু দেখি স্বাভাবিক।

সারা দিন সব কাজ করলেও মনের ভিতর রাতের কথাটা চলে আসতেছিল। রাতে আবার ঘুমাতে গেলাম, আজ ঘুমানর পর আপু আবার আমায় জড়িয়ে ধরল, আপু আমার মুখ টা তার বুকের মাঝে নিয়ে শক্ত করে ধরে রেখেছে, আপুর বুকে নরম কিছুর অনুভব পাচ্ছিলাম, এর মাঝে আপু এক টা পা আমার উপর চাপিয়ে দিছে, আমি যেন কেমন হয়ে যাচ্চি, আমিও আমার এক পা দিয়ে আপুর দু’পায়ের মাঝে দিয়ে ম্যাক্সি আপুর কমরের দিকে তুলতে লাগলাম, আস্তে আস্তে তুলছিলাম আপু মনে হয় আমাকে দুলা ভাই মনে করে আরও শক্ত করে ধরলো।

এক সময় আমার হাঠুতে খোঁচা খোঁচা চুল বাধল বুজতে পারলাম আমি আপুর ভোদার কাছে চলে গেছি, এর মাঝে আমার ধন পুরা শক্ত হয়ে গেছে, মনে হচ্ছে আপুর ভোদার ভিতর ধোন ঢুকিয়ে দিই। কিন্তু ভয়ে কিছু করতে পারছি না, যদি আপু কিছু বলে। আমি অনেক কস্টে সে রাতে নিজেকে আর এক পাসে করে শুয়ে আছি, কিন্তু আর ঘুম আসে না, খালি আপুর নরম বুক আর রেশম ভোদার কথা মনে হচ্ছিলো। আর সহ্য করতে না পেরে সে রাতে ধন খেচে শুয়ে কখন যে ঘুমিয়ে পরলাম মনে নাই।

সকালে ঘুম থেকে উঠে স্কুলে চলে গেলাম, কিন্তু ক্লাস-এ মন নাই। টিফিন-এ বাড়ি চলে আসলাম,আর আপুর পাসে ঘুর ঘুর করতে লাগলাম কিন্তু কিছু বুজতে পারলাম না। ভাবলাম আপু সত্যি ঘুমের ভিতর আমাই জরিয়ে ধরছে, আমার তখন অনেক খারাপ লাগছিলো, আপুকে নিয়ে আমি কত আজে বাজে চিন্তা করছি সারাদিন।

বিকালে মাঠে খেলতে গেলাম কিন্তু কোন কিছু ভাল লাগছে না, রাতের কথা বার বার মনের মাঝে চলে আসছে। রাতে খেয়ে ঘুমাতে গেলাম, ভাবছি আবার কি হবে গত রাতের মত! চুপ চাপ শুয়ে আছি…

আপু এসে বলে ঘুমাইছিস?

বললাম ঘুম আস্তেছেনা,

আপুঃ কেন?

আমিঃ এমনি

আপু; তোর কি শরীর খারাপ?

আমিঃ না

আপুঃ তাইলে আমাকে বল কি হয়ছে?

আমিঃ কিছু না (এখন আমার তো ইচ্ছা করছিলো আপুকে চুদতে তা আর বলতে পারলাম না)

আপুঃ তাইলে ঘুমা।

আমিও এপাস ওপাশ করতে ঘুমিয়ে পরলাম মনে হয়। হঠাৎ ঘুম ভেঙ্গে গেলো দেখি আপু আমাকে কাছে টানছে……… আমিও আজ আর দেরি না করে আপু’র কাছে আরো চলে গেলাম, বুজতে পারছি আপু হইতো ঘুমের ভিতর আমায় টানছে কিন্তু আমি সহ্য করতে পারছি না। আস্তে আস্তে আমিও ম্যাক্সিটা উপরের দিকে তুলতে লাগলাম, এর মাঝে আমার ধন টা পুরা খারা হয়ে গেছে, আমি আস্তে করে ম্যাক্সি টা তুলতে তুলতে ভোদা বের করে ফেললাম, ডিম লাইট’র আলোতে কেমন যেন লাগছিল…

আমি আর স্থির থাকতে পারলাম না, আপু’র ঠোঁটে চুমা দিতে লাগলাম আপুও আমাকে আরও কাছে টেনে নিল… বুজতে পারলাম না আমাকে ইচ্ছা করে কাছে টানলো না দুলাভাই মনে করে নিল, আমিও সমান তালে চুমা দিতে লাগলাম আর আস্তে আস্তে একটা হাত আপু’র বুকে রাখলাম… আপু’র ৩৪ সাইজ দুধ ধরে আমার বেহুস হবার অবস্থা… কোন দিকে আমার আর খেয়েল নাই, এই বার দুই হাত দিয়ে ময়দা ডলার মত ডলতে লাগলাম… আপুও দেখি সমানে আমকে চুমা দিচ্ছে, তার অবস্থাও মনে হচ্ছে অনেক খারাপ।

আমি এইবার একটা হাত ম্যাক্সি’র ভিতরে ভোদার কাছে নিলাম, নিয়ে দেখি ভোদা রসে ভরপুর, আমি দেরি না করে ধন টা ঢুকাতে গেলাম… আপুও আমার ধন হাতে নিয়ে যেই ভোদার কাছে নিয়ে গেলো আমি ধপাস করে ধন ঢুকিয়ে দিলাম অর্ধেক ধন যেই গেছে আপু’র ভোদার ভিতর গেছে তখন আপু যেন কেমন করে উঠলো, আমার বয়স অল্প হলেও ধন টা ছিলো বড়দের মত… পুরা ধন দিয়ার ২ মিনিটের মাঝে আমার মাল আউট হয়ে গেল, আপু’র তখন ফুল সেক্স উঠে রইছে!

আপুঃ এই কি করলে তুমি?

আমিঃ সরি আপুআপুঃ তুই! তুই কি করছিস?আমিঃ তুমিই তো আমাকে তোমার কাছে টেনে নিলে…আপুঃ নাম আমার উপর থেকে, আমি ভয়ে নেমে গেলাম।

আপু তখন প্রায় খালি গায়, এক হাত দুধের উপর দেই আবার এক হাত দিয়ে ভোদা ঢাকার চেষ্টা করে…

আমি বললাম আপু…

এই বার আপু আমার দিকে তাকালো,আপু এখনও ঐ রকম নেংটা হয়ে শুয়ে আছে…আমাকে বলল যা হয়ে গেছে তা কারো কাছে বলিস না,আমি বললাম বলব না কিন্তু!!!আপু; আবার কিসের কিন্তু?আমিঃ তোমাকে আমি একবার দেখতে চাইআপুঃ চুপ থেকে বল্ল, এত সময় দেখিস নাই?আমিঃ ভয়ে ভয়ে বললাম, বেসি উত্তেজিত থাকায় ভালো করে দেখতে পায় নাই।আপুঃ আবার চুপ।

আমি বুজতে পারছিলাম না আপু রাগ করল কিনা…আপুঃ তুই কি আমায় শুধু দেখতে চাস?আমিঃ আবার ভয়ে ভয়ে বললাম,তুমি কিছু না বললে আমি করতে চায়।আপুঃ কি বল্লি?আমিঃ কিছু না, আমি ভাব্লাম আপু হইতো আর রাজি হবে না।আপুঃ কি করবি? বল

আমি বুজতে পারছিলাম, কিছু একটা পাব, আমি এই বার সাহস করে বললাম আমি তোমাকে করতে চাই… আপু দেখি কিছু না বলে আমার ধনটা হাতে নিল,

আপুঃ এই বয়সে এত বড় কেমন করে বানালি?

আমিঃ জানিনা, এমনি এত বড় হয়ে গেছে,

আপুঃ এই বার কি ২ মিনিট’র ভিতর মাল আমার ভোদার ভিতর ফেলবি?

আমি আস্তে আস্তে করে বললাম, আমি কি ইচ্ছা করে ফেলছি, পরে গেছে… আপু দেখি আস্তে করে আমার মুখে একটা চুমা দিলো, এই বার আমায় আর পায় কে, আমি শুরু করলাম… আপু’র গায়ে এখন একটা সুতাও নাই, আমার এক-ই অবস্থা… এর মাঝে আমার ধন আবার খাঁরা হয়ে গেছে, আপু ধরে বলে এই তোর এই টা তোর দুলাভাই’র টা থেকেও বড়,

আমি বললাম কোনটা?

আপু ধোনটা ধরে বলে এইটা।

আমি বললাম এটার নাম কি?

আপু চুপ করে থাকে, আপু কিছু না বলে, বলে তুই তোর কাজ কর। আমি বুজতে পারছি আপু তার ভোদার ভিতর ধন দিতে বলছে, কিন্তু আমি না বুঝার ভান করে বললাম কি কাজ?

আপু এইবার মনে হয় রেগে গিয়ে বল্লো আমার ভোদার ভিতর তোর ধন ঢুকা, এই কথা শুনে আমার ধন আরো মোটা হতে থাকল, আমিও আর দেরি না করে, ভোদার মুখে লাগিয়ে দিলাম এক ঠাপ, এক ঠাঁপে পুর ধন টাই প্রায় ঢুকে গেলো ভোদার ভিতর…

আপু বল্লো আস্তে।

আমিও আস্তে থেকে জরে জরে ঠাঁপাতে লাগলাম, আপুও মাঝে মাঝে ভোদাটা উপর’র দিকে তুলে দিচ্ছিলো আমার আরো মজা লাগছিলো, এই ভাবে প্রায় ২০ মিনিট ঠাপানোর পর দেখি আপুর ভোদা আমার ধন টা কামর দিয়ে কেটে নিবে মনে হচ্ছে, আমিও চোদার গতি বারিয়ে দিলাম, আপু আমাকে ধরে তার ভোদার রস ছারল…

আমিও কিছু সময় পর মাল আউট করলাম, সব মাল-ই আপুর ভোদার ভিতর দিলাম…সেই রাতে আরো এক বার আমরা ভাই-বোন চোদাচুদি করছিলাম… এখনও করি…।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment