বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – জবিনের প্রতিশোধ ১ | BanglaChotikahini

ঘুমের মধ্যে দুলাভাই টের পেলো তার শরীরে কেমন যেন লাগছে, খুব আরাম পাচ্ছে, তার পায়ের কাছে যেন কিছু একটা, চোখ খুলে দেখলো তার শালীকা জবিন ধোনটা চোষে দিচ্ছে, দুলাভাই তাকাতেই বললো good morning জিজু। দুলাভাই বললো এভাবে যদি প্রতি দিন সকালে তুমি আমার ঘুম ভাঙ্গাতে তাহলে খুব ভালো লাগতো ডার্লিং।

Don’t worry my dear জিজু, যত দিন এই শালীর কাছে থাকবে ততদিন প্রতি সকালে এই শালীই এভাবে তার দুলাভাইয়ের ঘুম ভাঙ্গাবে। Thank you my dear শালী, একেই বলে আসল শালী।চোষেই বের করবে নাকি গোসলে গিয়ে আবার করবে? দুলাভাই জিগ্যেস করল।না জিজু বাথরুমেই চলো, তোমার এই শালী তোমাকে গোসল করিয়ে দেবে। দুলাভাইকে নিয়ে জবিন বাথরুমে গেল, শরীর ভিজিয়ে দিলো একজন আরেকজনের, জবিন দুলাভাইয়ের ধোনে কয়েকবার চোষা দিলো। জবিনকে গ্লাসের সাথে লাগিয়ে দুলাভাই জবিনের পাছায় ধোন ঢুকিয়ে দিলো, জোরে জোরে চোদে জবিনকে আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ আহ আহ আহ আহ উহ উহ উহ উহ করছে জবিন ‌ গ্লাসের সাথে জবিনের মাই দুটো লেপ্টে আছে। দাঁতে দাঁত চেপে ঠাপ নিচ্ছে জবিন। দুলাভাই বললো I want to come darling, একথা শুনেই জবিন সরে গিয়ে ধোনটা বের করে পানি দিয়ে ধুয়ে নিয়ে চুষতে লাগলো আর দুলাভাই মুখ তুলে উপরের দিকে তাকিয়ে আছে, I’m coming darling I’m coming বলতেই জবিন মুন্ডিটা মুখে রেখে জিহ্বা দিয়ে চাটতে শুরু করলো আর সাথে সাথে হাত মেরে দিচ্ছে দুলাভাইকে।

ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে বলে দুলাভাই মাল ছাড়ছে ইয়ে ইয়ে আহ আহ আহ আহ আহ জবিন আহ আহ আহ বলে সব মাল ঢেলে দুলাভাই শান্ত হয়ে গেলো আর জবিন দুলাভাইয়ের সুধা পান করলো, সব মাল গিলে ফেললো জবিন। গোসল শেষে জবিন রেডি হয়ে নাস্তা বানাতে লাগলো আর লাভলী আপা আর শিপু ভাইকে ডাক দিলো এই জলদি ওঠ তোরা নাস্তা রেডি।

জবিনের ডাক শুনে আপা আর শিপু ভাইয়ের ঘুম ভাঙ্গলো।Good morning my dear জেঠালি আপা, ঘুম কেমন হলো?হঠাৎ লাভলী আপার মনে হলো খালাতো ছোট বোনের জামাইর সাথে রাত কাটিয়েছে এখনো তার বিছানায় শুয়ে আছে তার উপর একেবারে নেংটা একটা সুতোও নেই শরীরে, নগ্ন দেহে কাজিনের হাজব্যান্ডের সাথে শুয়ে আছে লাভলী আপা, মনে হতেই লাভলী আপা শিপু ভাইয়ের উপর উঠে গেল। যাতে ওর শরীর দেখতে না পায়। জেঠালির গালে চুমু দিল ছোট বোন জামাই।

চোষে দেবো?

দাও গো আপা দাও তোমার মতো চোষন আর কেউ দিতে পারেনি

এই শালা, আপা ডাকিস কাকে?। সারা রাত বিছানায় নেংটা করে রেখেছিস একটা সুতোও শরীরে রাখতে দিসনি, সারা রাত আমার সাথে শুয়ে এখন আপা ডাকছিস শালা, বলেই আপা শিপু ভাইয়ের ধোনটা মুখে পুরে চুষতে লাগলো। আঃ আঃ আঃ আঃ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ ডার্লিং উঃ উঃ উঃ উঃ করে আরাম খাচ্ছে শিপু ভাই। আপাও মন দিয়ে চুষছে ছোট বোন জামাইর ধোন। মন দিয়ে চুষবে না!!! ছোট বোন জামাই বলে কথা। ভালো করে চুষে না দিলে সেটা লাভলী আপার জন্য লজ্জার কিছু, ছোট বোন জামাই মনে করবে তার জেঠালি লাভলী চুষতে জানে না। শিপু ভাই চোখ বন্ধ করে আরাম খাচ্ছে ধোন চুষা নিচ্ছে। ধোনের মুন্ডিতে জিহ্বা দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাটতেই শিপু ভাই আঃ আঃ আঃ আঃ আঃ আহ্ আহ্ আহ্ উঃ উঃ উঃ উঃ করে উঠলো, ছটফট করছে।কেমন লাগছে জামাই বাবু লাভলী আপা জিগ্যেস করল, এরকম ধোন চুষা আগে কখনো পাইনি গো আপা আহ আহ আহ আহ উহ উহ আপা গো। আপা চুষেই যাচ্ছে শিপু ভাইয়ের ধোন। লাভলী আপার চোষনে শিপু ভাই শক্তিহীন হয়ে পড়ে আছে বিছানায়। কোন রকম ধোনের পানি ধরে রেখেছে। লাভলীর চোষনে পানি আটকে রাখা সহজ নয় সেটা আগেই বুঝে গেছে শিপু ভাই। এবার ধোন বের করে ঠোঁট দিয়ে উপর নিচ করে ধোনে ঘষতে লাগলো। শিপু ভাই বামে কাত হল লাভলী আপাও বামে কাত হয়ে ধোন চুষছে আর ডান হাত দিয়ে শিপু ভাইয়ের পাছায় ধরে রাখলো, কাত হয়ে ধোন চুষতে যেন আরো সুবিধা হচ্ছে লাভলীর। আস্ত ধোন গোড়া পর্যন্ত মুখে পুরে চুষছে। শিপু ভাই আপার মাথায় আর পিঠে হাত বুলাতে। খালাতো বোনের জামাইর ধোন চুষার মজাই আলাদা মনে হচ্ছে। লাভলী আপার চোষায় মাল আর ধরে রাখতে পারছেনা শিপু ভাই, I want to come darling I want to come, ধোন চোষায় লাভলী আপা খুবই এক্সপার্ট, সে জানে কিভাবে তাড়াতাড়ি মাল বের করে ফেলতে হয়, ও ওর জাদু দিয়ে চোষতে লাগলে এক মিনিটও কেউ মাল আটকে রাখতে পারে না। লাভলী আপা এটাও জানে কিভাবে চোষন দিলে মাল জলদি আসবে না। অবশ্য লাভলী এটা করে যাকে ওর special মনে হয়। Special মানুষের ধোন অনেকক্ষণ চোষে আরাম দেয়, এমন ভাবে চোষে যাতে মাল না বেরিয়ে আসে আর অনেকক্ষণ আরাম পায়। শিপু ভাই খুব আরাম পাচ্ছে। লাভলীর লজ্জা শরম কেটে গেছে গত কয়েকদিনে, কাজিনের জামাইর সাথে খুব ফ্রেন্ডলি হয়েছে ‌। লাভলী আনমনে চোষছে শিপু ভাইয়ের ধোন।

I’m coming darling I’m coming I’m coming বলে আঃ আঃ আঃ আঃ আঃ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ বলে শিপু ভাই মাল ছাড়তে লাগলো। আপাও অর্ধেক ধোন মুখে নিয়ে জিহ্বা দিয়ে মুন্ডি চাটায় শিপু ভাই পাগল হয়ে গেল, মাল আসছে বুঝে আপা খুব দ্রুত ধোন চুষছে, জোরে জোরে মুখ ঠাপ দিয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে বলে চিৎকার করে করে সব মাল ঢেলে দিল লাভলীর মুখে, মাল যাতে বাইরে না পড়ে সেজন্য ধোনটা গোড়া পর্যন্ত মুখে পুরে রাখলো আপা। শিপু ভাই বললো সুধা পান করো ডার্লিং, লাভলী আপা এক ঢোকে মাল খেয়ে নিল। শিপু ভাইয়ের দিকে তাকালো আপা। ধোনে চুমু দিল, জিহ্বা দিয়ে চাটলো। আপা বিছানা থেকে উঠে বাথরুমে গিয়ে শাওয়ার করতে লাগলো। শিপু ভাইও আসলো। আপাকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু দিল, মাই দুটোতে হাত বুলালো, সারা শরীরে সাবান মাখিয়ে দিলো। আপাও আমার নতুন জিজুকে সাবান মাখিয়ে দিলো। শাওয়ারের পানি পড়ছে আর শিপু ভাই আপার সারা দেহে হাত বুলিয়ে দিচ্ছে। গোসল শেষে দুজন রুমে আসলো। আপা আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়ালো। শিপু ভাইও রেডি হয়ে গেল। লাভলী আপা পাতলা একটা শাড়ি পরলো সাথে ছোট ব্লাউস ব্রা ছাড়া, নাভীর একেবারে নিচে শাড়ি নামিয়ে রেখেছে, নাভীর গর্তটা দেখা যাচ্ছে।

This content appeared first on new sex story Bangla choti golpo

আপা দুহাতে শিপু ভাইকে জড়িয়ে ধরে ড্রয়িং রুমের দিকে আসছে। শিপু ভাইও একহাতে আপার কোমর জড়িয়ে ধরেছে। ড্রইং রুমে বসতেই জবিন বললো কিরে সকাল বেলাও তোরা রাতের মত চিল্লাচিল্লি করিস কেন?

আমি কই চেঁচামেচি করলাম, সবই তো করলো তোর এইটা, আমাদের জামাই বাবুটা। আর না করে কি উপায় আছে? কার পাল্লায় পড়েছে এখনও তো বুঝেনি। আপা হেসে হেসে বললো

হ্যাঁ Blow job expert চোষন রাণী চোষন দেবী মক্ষীরানী ধোন চোষায় নোবেল বিজয়ী লাভলী চৌধুরীর পাল্লায় পড়েছে। তার উপর আবার জেঠালি, শুনেছি জামাই বাবুরা নাকি জেঠালির সাথে বিছানায় আলাদা সুখ পায়। জবিনের মুখে একথা শুনে আপা লজ্জায় শিপু ভাইয়ের কাঁধে মুখ লুকালো। শিপু ভাই বললো

ঠিকই বলেছ, আমার জেঠালিবৌ জানে কিভাবে জামাই বাবুকে আরাম দিতে হয়। এসময় দুলাভাই এসে লাভলী আপাকে চুমু খেতে চাইলে আপা মুখ সরিয়ে নিয়ে বললো আরে আরে কি করেছো তুমি, ভুলে গেলে নাকি? শিপু ভাই বললো হ্যে দুলাভাই আপনার বৌ তো আপনার শালীবৌ। আর এটা আমার জেঠালি বৌ

দুলাভাই বললো ও আচ্ছা আচ্ছা আমি তো ভুলে গিয়েছিলাম। তখন জবিন এসে দুলাভাইকে চুমু দিল। নাস্তা শেষ করে আপা শিপু ভাই জবিন আর দুলাভাই বসে টিভি দেখছে। লাভলী আপা শিপু ভাইকে চুমু দিল ঠোঁটে আর হাঁটুর উপর হাত বুলিয়ে দিচ্ছে। জবিনও দুলাভাইয়ের কাঁধে মাথা রেখেছে। দুলাভাইয়ের ধোনের উপর হাত বোলাচছে। হঠাৎ জবিন উঠে বেড রুমে গিয়ে অনু আর নিলুকে ফোন করে রাতে আসতে বললো। জবিন ফিরে এসে দেখলো শিপু ভাই আর আপা চুমোচুমিতে মগ্ন। জবিন বললো দেখছো দুলাভাই তোমার বৌয়ের শরীর এখনো ঠান্ডা হয়নি বলে জবিন দুলাভাইয়ের কাছে বসলো। দেখতে হবে না কার বৌ, দুলাভাই বললো।

হে ঠিকই বলেছ দেখতে হবে কার বৌ, এই তোমার জেঠালিকে একটু ভালো করে দেখো তো ডার্লিং, জবিন শিপু ভাইকে বললো। ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌দিচছি তো বলেই শিপু ভাই আপাকে সোফায় শুইয়ে দিল। আপা লজ্জা পেয়ে দুলাভাইয়ের দিকে তাকিয়ে হাসলো, শাড়ির ভিতর ঢুকে আপাকে চুষতে লাগলো শিপু ভাই, এটা দেখে দুলাভাই বললো এ কি ভায়রা ভাই? শেষ পর্যন্ত আমার বৌকে আমার সামনেই। শুনে আপা হাসলো

জবিন বললো হ্যা দুলাভাই, তোমার বৌয়ের শরীরের বিষ এখনো নামে নি। তাই এই অবেলায় আমার জামাইকে ওভার টাইম করতে হচ্ছে। বলেই জবিন হাসলো। দুলাভাইয়ের দিকে তাকিয়ে জবিন বললো আমার তো মনে হয় তোমারও বিষ এখনো পুরোপুরি নামেনি গো দুলাভাই, চিন্তা করনা দুলাভাই, তোমার এই শালী তোমাকে এখন ঝেড়ে সব বিষ নামিয়ে দেবে দুলাজান। বলেই জবিন দুলাভাইয়ের সামনে হাঁটু গেড়ে বসে ধোনটা বের করে চোষতে লাগল। এক সোফায় লাভলী আপা চোষা খাচ্ছে অন্য সোফায় দুলাভাইকে চোষে দিচ্ছে জবিন। দুলাভাইয়ের ধোন মুখে নিয়ে জবিন জিহ্বা দিয়ে মুন্ডিতে চাটতেই আঃ আঃ আঃ আঃ আঃ করে উঠল দুলাভাই। জবিন হাসলো। আস্ত ধোনটা মুখে ঢুকিয়ে দিল আবার বের করলো। জিহ্বা দিয়ে চেপে ধরে চোষছে। লাভলী আপা শিপু ভাইয়ের চোষা খেয়ে দাঁতে দাঁত চেপে কাঁপছে। দুলাভাই আর আপা একে অপরের দিকে তাকিয়ে আছে। জবিনের ধোন চোষনে দুলাভাই একেবারে নিস্তেজ হয়ে গেছে। জোরে জোরে চোষছে জবিন। আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আহ আহ আহ আহ আহ জবিন জবিন আস্তে ডার্লিং আস্তে। দুলাভাই বললো।

দেখেছিস আপা, তোর জামাই পারছেনা ধরে রাখতে, জবিন বললো

আরে দেখতে হবে না কার বৌ চুষন দিচ্ছে, শিপু ভাই বললো

তোর জিজুকে আস্তে আস্তে দে জবিন। যেন অনেকক্ষণ আরাম পায়। আস্তে আস্তে দে প্লিজ। লাভলী আপা বললো জবিনকে।

ইস্ নিজের জামাইরা জন্য এতো দরদ? নিজের জামাই অনেকক্ষণ আরাম পাবে তাই না? আমার জামাই কে তুই দিয়েছিলিস নাকি অনেকক্ষণ চুষে? জবিন বললো

দুলাভাইয়ের ধোন অনবরত চুষছে জবিন আর দুলাভাই চোখ বন্ধ করে আরাম খাচ্ছে। ধোনের মুন্ডিটা চাটতেই দুলাভাই আঃ আঃ আঃ আঃ করে উঠল।

চলবে…..

This story বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – জবিনের প্রতিশোধ ১ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Storiesকাজের মাসি (Part-2)কিছু আপত্তিকর বিষয়নার্গীসের স্বপ্নের হালিশহরবন্ধুর গার্লফ্রেন্ডআমি, বউ ও খোকন (যৌথ চুদাচুদি-4)

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment