বিধবা মায়ের সাথে ছেলের সুখের সংসার

বিধবা মায়ের সাথে ছেলের সুখের সংসার

আমার নাম মোহন। আমার বয়স ২২ বছর। আমার বাড়ির সদস্য আমি আর মা। আমার বাবা মারা গেছে প্রায় ৩ বছর হলো। আমার গায়ের রঙ কালো, উচ্চতা ৬ ফুট আর ধোন ১০ ইঞ্চি লম্বা। আমার মায়ের নাম রেশমা। সে খুবই সুন্দরী। তার গায়ের রঙ ফর্সা আর তার ফিগার ৩৬-৩৪-৩৬। সে এতটাই সেক্সি যে লোকেরা তাকে একবার দেখার জন্য আমাদের বাড়ির চারপাশে ঘুড়ঘুড় করতে। আমিও আমার মায়ের রূপের পাগল।

এই ঘটনাটা এক বছর আগের। আমার মায়ের বয়স ৪০। আমি আগেই বলেছি যেহেতু আমার বাবা বেচে নেই তাই বাড়িতে শুধু আমি আার মাই থাকি। আমি একজন জিম প্রশিক্ষক। আমি প্রতিদিন জিমে আসা মহিলাদের দেখে হাত মেরে নিজেকে ঠান্ডা করি। এভাবে আমার দিন ভালোই চলছিল। কিন্তু একদিন ঘটে যাওয়া একটা ঘটনা আমার জীবনকে বদলে দিল।

দিনটি ছিল শুক্রবার। ছুটি দিন। তাই আমি বাড়িতেই ছিলাম। দুপুরে খাওয়ার আগে আমি বসে টিভি দেখছিলাম আর মা বাথরুমে গোসল করছিল। হঠাৎ মা আমাকে ডেকে বলল।

মাঃ মোহন! আমি তোয়ালে আনতে ভুলে গেছি! একটু দিয়ে যা তো বাবা।

আমি মার কথা শুনে যেই তোয়ালে দিতে গেলাম, হঠাৎ মা চিৎকার করে বাথরুম থেকে নগ্ন হয়েই বেরিয়ে এল। আমি তখন তাকে এ অবস্থায় দেখে হা হয়ে চেয়ে থাকলাম। আমি তার বড় বড় কিন্তু টাইট দুধ আর বালহীন গুদ দেখে নিজের ঠোট জ্বীব দিয়ে চাটলাম। মা আমার সামনে এসে আমার হাত থেকে তোয়ালেটা নিয়ে নিজেকে ঢাকলো তখন আমি তাকে জিজ্ঞাসা করলাম।

আমিঃ কী হয়েছে?

তখন ভীতু মুখে মা বলল।

মাঃ টিকটিকি!

তখন আমি মনে মনে টিকটিকিকে ধন্যবাদ জানাই! সেই দিনই আমি মা কে চুদার সিদ্ধান্ত নিয়েছিলাম, কারণ তার নগ্ন শরীর দেখা আমি পাগল হয়ে গেছি। দুপুরে খাবার খাওয়ার পরে মা তার ঘরে ঘুমাতে গেলো। মা যখন গভীর ঘুমে তখন আমি তার ঘরের ভিতরে ঢুকে মাকে উপর থেকে নিচ পর্যন্ত দেখলাম। আহ কী লাগছিল। তখন আমি আস্তে করে তার পাশে শুয়ে পরলাম গেলাম আর আমার হাত তার পাছায় রাখলাম। সাথে সাথে আমার ধোন দাড়িয়ে গেল। তারপর আমি আস্তে আস্তে তার পাছায় হাত নাড়াতে লাগলাম। তখন হঠাৎ মা আমার দিকে মুখ করে শুলো। আমি তখন ভয় পেয়ে গিয়ে বাথরুমে ঢুকে থুথু দিয়ে ধোন খেচতে লাগলাম।

রাতে খাওয়ার পর আমরা দুজনই টিভি দেখতে বসলাম। তখন টিভিতে সানি লিওনের কনডমের এ্যাড এলো। আমি কনডমের এ্যাডটা দেখে খুবই উত্তেজিত হয়ে গেলাম। তারপর আমি আর মা কিছুক্ষণ কথা বলে মা ঘুমাতে গেলো তার ঘরে। আমিও আমার ঘরে ঘুমাতে গেলাম। কিন্তু ঘুমাতে পারলাম না। তাই আমি ঘুম থেকে উঠে মায়ের পাশে গিয়ে শুলাম। আমি তার পাছায় হাত রেখে ঘুরাতে রাখলাম। তারপর আমি আমার হাত তার পেটে নিয়ে গেলাম আর আস্তে আস্তে তার দুধে হাত রাখলাম। মা তখনও গভীর ঘুমে।

আমি আস্তে আস্তে তার দুধ টিপতে লাগলাম। আমার একটু ভয়ও করছিল। আমি যখন তার দুধ টিপছিলাম তখন তার দুধের বোটাগুলো দাড়িয়ে ছিল। তারমানে মা ঘুমের ভান করছিল। আমি একহাতে তার দুধ টিপছিলাম আর অন্যহাতে আমার ধোন খিচ্ছিলাম। তখন হঠাৎ মা জেগে উঠে আমাকে জোড়ো ধাক্কা দিয়ে দূরে সরিয়ে দিয়ে বলল।

মাঃ এসব কী করছিস? আমি তোর মা! এসব পাপ!

আমি ভয় পেয়ে গেলাম। তবুও সাহস নিয়ে বললাম।

আমিঃ কীসে পাপ মা! তুমি একজন মহিলা আর আমি একজন পুরুষ! এতে কোন পাপ নেই!

বলে আমি তার ঠোটে চুমু দিলাম। তখন সে আবার আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে বলল।

মাঃ আমার থেকে দূরে সরে যা! তুই পাগল হয়ে গেছিস! আমি এসব কিছুই করব না!

তবুও আমি থামলাম না আর জোড় করে মায়ের শাড়ী উপরে তুলে তার গুদে আঙ্গুল ঢুকিয়ে দিলাম আর তার ঠোটে চুমু খেতে লাগলাম। মা প্রথমে বাধা দিলেও কিছুক্ষণ পর মাও আমাকে সঙ্গ দিতে লাগলো। সে তার দুধ টিপতে লাগলো আর আমার ঠোটে চুমু খেতে লাগলো। আমিও তার গুদে জোড়ে জোড়ে আঙ্গুলি করতে লাগলাম। এতে সে উত্তেজিত হয়ে জোড়ে জোড়ে শ্বাস নিতে নিতে গুদের জল বের করে দিল। তবুও আমি তার গুদ থেকে আঙুল বের করলাম না। আমি তখন তার সব কাপড় খুলে দিয়ে তাকে সম্পূর্ণ নগ্ন করে তার দুধ চুষতে লাগলাম আর গুদে আঙ্গুলি করতে লাগলাম। এতে মা আরো উত্তেজিত হয়ে বলতে লাগলো।

মাঃ আহ….. উহ…… আহ…… মাদারচোদ! চোদ তোর মাকে! আমার শরীরের আগুন নিভিয়ে দে! ৩ বছর ধরে আমি তৃষ্ণার্ত! আজ মিটিয়ে দে আমার তৃষ্ণা! আমি তো চোদা খেতে চাই! আজ আমার গুদ ছিড়ে ফেল! আমি আর সহ্য করতে পারছি না! আহ……. আহ…….

তারপর আমি আমার সব কাপড় খুলে আমার ১০ ইঞ্চি ধোনটা তার মুখে ঢুকিয়ে দিলাম আর মাও আমার ধোন খুব আনন্দের সাথে চুষতে লাগলো। আর মাঝে মাঝে মুখ থেকে ধোন বের করে বলল।

মাঃ আহ……. কী সুন্দর তোর ধোনটা। এটা তোর বাবার চেয়েও বড়!

এসব বলতে বলতে সে আমার ধোনটা প্রায় ১০ মিনটের ধরে চুষলো। তারপর আমি তার গুদ চুষতে লাগলাম। যখনই আমি তার গুদে মুখ লাগালাম তখনই চিৎকার দিয়ে বলতে লাগলো।

মাঃ উই…… আহ…… আ…… আমাকে চোদ, আমি আর সহ্য করতে পারছি না।

এভাবে প্রায় ৫ মিনিট তার গুদ চোষায় সে তার গুদের জল ছেড়ে দিল, আর আমিও তার সব রস খেয়ে নিলাম। তারপরে আমি মায়ের গুদে আমার ধোনটা ঘষতে ঘষতে একটা জোড়ে ধাক্কা দিয়ে একবারে পুরো ধোনটা তার গুদে ঢুকিয়ে দিলাম। মা তখন চিৎকার করে উঠলো।

মাঃ আহ….. মা! আহ….. আমি মরে গেলাম!

আমি তার কথায় কানে না নিয়ে জোড়ো জোড়ে চোদা শুরু করলাম। এভাবে প্রায় ২০ মিনিট চুদে তার গুদে ভিতরে আমার বীর্য ঢেলে দিলাম আর তাকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম।সেই রাতে আমি তাকে মোট ৪ বার চুদলাম।

পরের দিন আমরা দেরীতে ঘুম থেকে উঠলাম আর একসাথে গোসল করলাম। তারপর একসাথে নাস্তা খেলাম। নাস্তা শেষে আমি তার দুধগুলো টিপতে লাগলাম। তখন মা বলল।

মাঃ এখন না আবার রাতে করব। এখন একটু সহ্য কর!

বলে আমার ঠোঁটে চুমু খেল। কিন্তু আমি তার কথা না শুনে এটানে তার শাড়ি খুলে ফেললাম। তখন সে আমার সামনে শুধু ব্লাউজ আর পেটিকোট পরে ছিল। সে আমাকে বাধা দিতে লাগলো। কিন্তু আমি কামের জ্বালায় জ্বলছিলাম। তাই আমি রেগে গিয়ে তাকে পিছন থেকে জড়িয়ে ধরে তার পোদে আমার ধোন ঘষতে লাগলাম আর সাথে তার দুধ গুলো জোড়ে জোড়ে টিপতে লাগলাম। কিছুক্ষণ পর আমি তাকে কোলে তুলে নিয়ে তার শোয়ার ঘরে নিয়ে গিয়ে তাকে বিছানায় শুয়ে দিলাম। তখন সে আমার দিকে কামুক ভাবে তাকিয়ে বলল।

মাঃ আমার নাগর এতই পাগলা যে নিজেকে থামাতেই পারছো না!

বলে সে আমার প্যান্ট খুলে দিয়ে আমার ধোন চোষা শুরু করল। এতে আমার শরীর কামে আরো কাঁপছিল। আমিও তার চুল ধরে তার মুখ চোদা শুরু করলাম। এভাবে প্রায় ২০ মিনিট কররা পর আমি তার মুখেই আমার বীর্য ঢেলে দিলাম। সে আমরা সবটুকু বীর্য খেয়ে নিয়ে বলল।

মাঃ মোহন! আজ থেকে তুমিই আমার স্বামী।

বলে সে আমার পা ছুঁয়ে আশীর্বাদ নিলো আর বলল।

মাঃ আমি তোমার কর্ভা চৌথের পূজা করবো! কাজল যেমন দিলওয়ালে দুলহানিয়া লে জায়েংগে তে শাহরুকের জন্য করছিল!

আমি তখন তাকে উঠিয়ে জড়িয়ে ধরে বললাম।

আমিঃ হ্যাঁ! আজ থেকে আমি তোমার স্বামী আর তুমি আমার স্ত্রী! আজই আমরা বিয়ে করবো!

সেদিন বিকালে আমরা মন্দিরে গিয়ে বিয়ে করলাম। এখন আমরা দুজন স্বামী-স্ত্রী। আমরা এখন অন্য এক শহরে থাকি যেখানে আমাদের কেউ চেনে না। আর মা যে কিনা এখন আমার স্ত্রী সে এখন ৮ মাসে গর্ভবতী। আর আমরা এখন আমাদের ভালবাসার ফলসের এই পৃথিবীতে আসার অপেক্ষা করছি।

…………………………………………………সমাপ্ত…………………………………………………….

Leave a Comment