বাবা ও সৎ মায়ের সেক্স দেখা ও মাকে চোদা- ৩

 

বাবা বিকালে চলে গেলেন। বাবা চলে যাওয়ার পর মা পেটিকোট পরে বিছানায় শুয়ে রইল। আমি বেডরুমে গিয়ে শুলাম মায়ের পাশে। মায়ের পিঠে জিব্বা দিয়ে চেটেপুটে খেলাম। ডান হাতে মায়ের দুধগুলো টিপছিলাম। মা বললেন, “এখন চাটিস না। তোর বাবার ঘাম লেগে আছে। রাতে করিস যা করার। এরপর মা ঘুমিয়ে গেলেন। আমিও ঘুমিয়ে গেলাম। ঘুম ভাঙে মাগরিবের আজানের সাথে।

ঘুম থেকে উঠে দেখি আমার ধোন দাঁড়িয়ে আছে। মা বললেন, ” যা, পেশাব করে আয়। ”

আমি পেশাব করে এসে দেখি মা বিছানার চাদর, বালিশের কাভার সব পালটে দিলো। জানালার পর্দাগুলো সব খুলে আরো মোটা ও ভারী পর্দা লাগালো। এরপর তোয়ালে ও পেটিকোট নিয়ে গোসল করতে ঢুকে গেলেন। আধঘন্টা পর গোসল করে বেরোলেন। মায়ের শরীর থেকে সাবান ও শ্যাম্পুর সুগন্ধি পেলাম।

মা শাড়ি, ব্লাউজ ব্রা পড়তে পড়তে বললেন, ” ভালো করে রেস্ট নে। আজ রাতে আমরা একসাথে শোব। বিভিন্ন পজিশনে সেক্স করব। তোর বাবার সাথে করলে শুধু মিশনারি পজিশনেই করতে হয়। অন্য কোনো পজিশনে করা যায় না।” এই বলে মা আমার কাছে এসে আমার গায়ের গন্ধ শুকলেন।

তারপর বললেন, “গা থেকে গন্ধ করছে। যা গোসল করে আয়। বুক আর বগলের চুলগুলো ভালো করে সাবান দিয়ে পরিষ্কার করিস।”

আমি মায়ের কথামতো গোসল করতে ঢুকে গেলাম। গোসল করে বেরিয়ে মা বাবার খাটে শুয়ে টিভি দেখতে লাগলাম। মাঝেমাঝে চোখ বুলিয়ে মায়ের খোলা পেট, নাভি, দুধের খাজ দেখতে লাগলাম। রাত ৯ টার দিকে মা রাতের খাবার খেতে ডাকলেন। আমি আর মা একসাথে রাতের খাবার খেলাম। খাবার শেষে মা আমাকে জাফরান ও অন্যান্য মশলা মেশানো দুধ খেতে দিলেন। বললেন, “জাফরান খেলে অনেক্ষণ শক্ত থাকে। আর গরমও লাগে।”

porokia মায়ের পরকিয়ায় আমার সম্মতি

আমি খেয়ে নিলাম। মা দু হাত উপরে তুলে চুল বাধছিল। মায়ের দুই বগল তলা ঘেমে গেছে দেখলাম। ব্লাউজ ঘেমে ছিল। আমি বললাম, “আপনার বগল তো ঘেমে গেছে।”

তিনি বললেন, “বগল সারাদিন ঘামে, সারাদিন শুকায়। তুই রুমে যা। আমি রান্নাঘর গুছিয়ে আসছি। পায়খানা পেশাব কিছু করার থাকলে ভালোমতো করে নে। দাত ব্রাশ করে নিস। মশারিটা টানিয়ে নিস।”

আমি “আচ্ছা” বলে রুমে চলে এলাম। পায়খানা পেশাব করে নিলাম ভালো করে। ধোনটা আরেকবার ধুয়ে নিলাম। দাত ব্রাশ করলাম। বেরিয়ে মশারী টানিয়ে নিলাম। বাবার বডি স্প্রে টা নিয়ে দুই বগলের লোমে ও বুকের লোমে মেরে সেন্ডো গেঞ্জি গায়ে দিয়ে শুয়ে পড়লাম। ১১ টার দিকে মা রুমে এলেন। এসে রুমের দরজা লাগিয়ে দিলেন। জানালা সব বন্ধ করে দিয়ে ভালো করে পর্দা দিয়ে দিলেন। এরপর বাথরুমে চলে গেলেন।

বাথরুম থেকে কমোডে পেশাব পায়খানা পড়ার আওয়াজ পেলাম। বুঝলাম, মা পায়খানা করছেন। এর কিছুক্ষণ পর দাত ব্রাশ করার আওয়াজ পেলাম। তারপর মা বেরিয়ে এলেন। তোয়ালে দিয়ে হাত পা মুখ মুছে নিলেন ভালো করে। ব্লাউজের ভিতর তোয়ালে ঢুকিয়ে দুই বগল তলা মুছে নিলেন। তারপর আয়নার সামনে দাঁড়িয়ে হাত উপরে তুলে চুল বাধলেন।

পারফিউম নিয়ে নিজের দুই বগলতলা ও বুকে পেটে পারফিউম দিলেন। তারপর লাইট অফ করে খাটে এসে মশারির ভেতর ঢুকে আমার পাশে শুলেন। মা আমার ধনে হাত দিয়ে ধোন কচলালেন কিছুক্ষণ। বললেন, “কিরে, দাড়াইসে?”

আমি বললাম, “আরো শক্ত হবে।” বলে মায়ের দুধে হাত দিলাম। টিপতে লাগলাম। মা বললেন, “প্রথমবার খুব বেশিক্ষণ থাকতে পারবি না। যতোক্ষণ পারিস করে মাল ফেলে দে। পরেরবার তাহলে সময় নিয়ে করতে পারবি।”

আমি মাকে বললাম, ” দুধগুলা খাব।” মা উঠে প্রথমে শাড়ি খুলে ফেললেন। তারপর ব্লাউজ, ব্রা খুলে রাখলেন। এরপর পেটিকোটের ভেতর হাত ঢুকিয়ে জাঙ্গিয়া খুলে রাখলেন। রেখে শুয়ে পড়লেন। আবার আমার ধোনে হাত দিয়ে উপর নিচ করে নাড়তে লাগলেন। বুকের উপর একটা কাথা দিয়ে ঢাকলেন। আমি কাথার ভেতর হাত ঢুকিয়ে ডান হাত দিয়ে দুধগুলো টিপছিলাম। মা তার বাম হাত উপরে তুললেন।

আমি মার আরো কাছে গিয়ে বাম বগলে জিব্বা দিয়ে চাটতে চাটতে দুধ দুটো টিপতে লাগলাম। হাল্কা পারফিউমের ঘ্রাণ ও নোনা স্বাদ পেলাম। মা আর ধোনে হাত বোলাতে বোলাতে আমার উপর উঠলেন। উঠে আমার গেঞ্জি খুলে দিলেন। এখন মার গায়ে শুধু পেটিকোট আর আমার পরনে শুধু লুঙ্গি। গেঞ্জি খুলে মা দুই কনুইয়ে ভর দিয়ে আমার উপর শুলেন। মায়ের পাছা আমার ধোনের উপর চাপ দিতে লাগলো। মা আমার ডান কানের লতি চুষলেন কিছুক্ষণ। কানের ভেতরে জিব্বা ঢুকিয়ে চেটে দিলেন।

 

আমার ধোন আরো শক্ত হয়ে গেল। মা আমার গলায় জিব্বা দিয়ে চাটতে লাগলেন। উপর দিকে উঠতে উঠতে আমার জামি, গাল, চোখ কপাল সব জিব্বা দিয়ে চেটে দিলেন। আমার ঠোটের উপর ঠোট রেখে প্রথমে একটা চুমু খেলেন। এরপর আমার দিকে তাকিয়ে বললেন, “মাল ডগায় চলে এলে বলিস।”

আমি আচ্ছা বলতেই মা আমার ঠোটে ঠোট ডুবিয়ে দিলেন। আমার জিব্বা মুখে পুরে নিয়ে চুষলেন। অনেক্ষণ ধরে আমার জিব্বা চুষে গেলেন। এরপর তার জিব্বা আমার মুখে ঢুকিয়ে দিলেন। আমি তার জিব্বা চুষতে লাগলাম। মার পেটিকোট উপরে তুলে দু হাতে পোদের দুই দাবনা টিপতে লাগলাম। মা জিব্বা চোষা খেতে খেতে উম উম উম করতে লাগলেন। মায়ের হাত আমার বুকে ঘোরাঘুরি করতে লাগলো।

আমার মুখ মায়ের থুতুতে ভরে গেল। মা তার ঘামে ভেজা ব্লাউজ দিয়ে আমার মুখ মুছে দিলেন। আমি মায়ের পাছার ফুটোয় একটা আংগুল ঢুকিয়ে দিলাম। মা এবার আরো নিচে নেমে আমার দুই বগলের চুলে নাক দিয়ে গন্ধ নিলেন। গন্ধ নিয়ে জিজ্ঞেস করলেন, ‘তোর বাবার সেন্ট দিয়েছিস?’ আমি বললাম, ‘হ্যা’। মা আর কিছু না বলে দুই বগলের চুলে চাটা দিলেন ও চুমু খেলেন। এরপর আমার দুধগুলো জিব্বা ঘুরিয়ে ঘুরিয়ে চাটলেন অনেক্ষণ।

তারপর মুখে পুরে চুষতে লাগলেন। আমি আরামে হাল্কাহাল্কা চিতকার দিতে লাগলাম। মা কিছু সময় দুধ চোষা শেষে আমার বুকের চুলে নাক দিয়ে গন্ধ নিলেন। বুকের চুলগুলো জিভ দিয়ে চেটে দিলেন। এরপর ঠোটে আবার চুমু দিলেন। তারপর আস্তে আস্তে চাটতে চাটতে নাভির কাছে এলেন।

নাভিটা ঘুরিয়ে ঘুরিয়ে চেটে আমার লুঙ্গি খুলে দিলেন। আমার ধোনটা ধরে ধোনের আগায় জিব্বা দিয়ে একটা চাটা দিলেন। ধোন উপর-নিচ করতে করতে বললেন, “তোর বাবার চেয়েও বড় আছে তোরটা।” আমি জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলাম। মা জিজ্ঞেস করলেন, “চুষে দিলে মাল ধরে রাখতে পারবি?”

আমি বললাম, “পারব”।

মা প্রথমে ধোনের আগা থেকে গোড়া জিব্বা দিয়ে চেটে দিলেন। বল দুটো মুঠ করে ধরে জিব্বা দিয়ে চাটলেন। তারপর দুটো বলই মুখে পুরে চুষলেন। আমি আহ আহ আহ করতে লাগলাম আরামে। মা এবার আমার ধোন পুরোটা আস্তে আস্তে মুখে পুরে নিলেন। এবার উপর নিচ করে প্রথমে আস্তে আস্তে পরে স্পীড বাড়িয়ে চুষতে লাগলেন। আমি আনন্দে হাল্কা চিতকার দিতে লাগলাম। মা বুঝলেন আর চুষলে আমার মাল বেরিয়ে যাবে। তাই আর চুষলেন না।

মা চটি মা এবং আমি আর আমার প্রথম বীর্যপাতমা চটি মা এবং আমি আর আমার প্রথম বীর্যপাত
Bangla Choti Golpo-নিষিদ্ধ প্রেম সেরা চটিBangla Choti Golpo-নিষিদ্ধ প্রেম সেরা চটি

বললেন, ” তোর বাবা এসব কিছু করতে চায় না। আর, সে মালও ধরে রাখতে পারে না। তবে সেক্স জোরে করতে পারে। বলতে বলতে মা শুয়ে পরলেন।

আমাকে বললেন, “আয়, উপরে আয়।”

আমি মায়ের কথামতো তার উপর উঠে গেলাম। তার শরীরের সাথে আমার শরীর ঘষা খেতে অন্যরকম আরাম লাগলো। আমি ডান হাতে মায়ের ভেজা বাম বগল হাতাতে লাগলাম। বাম হাতে মায়ের ডান দুধ টিপতে লাগলাম। মায়ের গলায়, ঘাড়ে জিব্বা দিয়ে চাটতে লাগলাম। মায়ের দুই দুধের ফাকে জিব্বা দিয়ে চেটে দিলাম। মা আহ আহ করতে লাগলেন। মা ডান হাতটা উপরে তুলতেই তার বগলটা চেটে দিলাম। আরো ভিজে নোনতা হয়ে গেছে।

গন্ধটাও সুন্দর। মা আমার ধোন ধরে তার ভোদার মুখে রেখে বললেন, “চাপ দে।” আমি হাল্কা চাপ দিতেই মুন্ডি ঢুকে গেল। মা আহ করে আমার ঠোট মুখে পুরে নিলেন। আমি আরেকটু চাপ দিতেই পুরো বাড়াটা ভিতরে ঢুকে গেল। আমার শরীরে আনন্দে একটা ঝাকি দিয়ে গেল। শরীর কেপে উঠলো। মা সেটা বুঝতে পেরে আমাকে শরীরের সাথে চেপে ধরে রাখলেন। বললেন, “শুয়ে থাক”।

আমি ধোন ভিতরে রেখে শুয়ে মায়ের দুধ টিপতে টিপতে ঠোঁট চুষে খেতে লাগলাম। মা আমার পিঠে হাত বোলাতে লাগলেন। তারপর একটা কাথা দিয়ে আমাদের শরীর ঢেকে দিয়ে বললেন, ” এবার আস্তে আস্তে কর।” আমি প্রথমে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম।

এরপর একটু ইজি হয়ে এলে স্বাভাবিক গতিতে ঠাপাতে লাগলাম। ঠাপাতে ঠাপাতে মায়ের দুধ চুষে খেতে লাগলাম। মা আস্তে আস্তে আহ আহ করতে লাগলো। জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো।আমার জীবনের প্রথম সেক্স। তাই মিনিট তিনেক ঠাপানোর পর মার গুদের ভেতর মাল পড়ে গেল। ওই অবস্থায় মাকে জড়িয়ে ধরে মায়ের উপর শুয়ে রইলাম কিছুক্ষণ। মা গায়ের উপর থেকে কাথা সরিয়ে দিয়ে আমার পিঠে হাত বোলাতে লাগলেন।


গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment