প্রথম চোদন ছাত্রী সোহিনী (২য় পর্ব)

প্রথম চোদন ছাত্রী সোহিনী (১ম পর্ব)

সোহিনীর ঠোঁটগুলো এত রসালো ও গরম ছিল, যে আমার সারা শরীরে এক অনন্য উত্তাপ ছড়িয়ে পড়লো। আমি সোফায় ততক্ষণে পুরো এলিয়ে পড়েছি, আর ও আমার ওপর চড়াও।

আগেই বলেছি যে এই সম্পর্কে ধারণা বা অভিজ্ঞতা আমার প্রায় শূন্য, তবু বেশ কয়েক মিনিট পর যখন এই চুমুর পর্ব শেষ হল, মনে হলো আমি যেনো ভীষণ অভিজ্ঞ! ওর ঘন ঘন দীর্ঘশ্বাস আর ক্ষুধিত বাঘিনীর মতো দৃষ্টি আমার মধ্যেকার আদিম পশুকে, যে আমারই অজ্ঞাতে ছিল কোথাও লুকিয়ে, জাগিয়ে তুলল।

আমিও দৃষ্টি নিচের দিকে করলাম একটু। ফর্সা রঙের স্ফীত বুকদুটো স্নান পরবর্তী অলিভ তেলের তৈলমর্দনে যেনো ভীষণ উৎসাহিত, আর বুক দুটির কেন্দ্রে লালচে রঙের নিপল। তবে কী আশ্চর্য, তৈলমর্দন সত্বেও নিপলদুটি উত্থিত নয়, তারা যেনো চোখ বুজে ঘুমোচ্ছে, কোনো বিশেষ স্পর্শের অপেক্ষায়।

“কী হলো? কী দেখছ, শুরু করো…” অধৈর্য হয়ে ওঠে সোহিনী। ও প্রবল উত্তেজনায় কাঁপছে, আর ফলে বুকদুটো ঝড়ে মৃদু দুলতে থাকা গাছের রসালো আমের মতো নড়ে উঠছে। আমার ভারী মজা লাগলো।

আমি ওর কানের কাছে মুখটা নিয়ে গিয়ে উষ্ণ নিশ্বাসের সাথে ফিসফিসিয়ে বললাম “তুমি না আমার বিচ, অত্যাচারের জন্য প্রস্তুত হও।” একটু চমকে তাকালো আমার দিকে, তবে সেই দৃষ্টিতে কিছু অভাবনীয় অসম্ভব কিছু অতি সহজেই পাওয়ার অহংকারও ছিল।

কানে একটা আলতো চুমু খেয়ে, কান থেকে ঘাড় বেয়ে দুদিকে বিস্তৃত বক্ষ উপত্যকার মাঝের উপেক্ষিত ফাঁক বরাবর চুমু খেতে খেতে নামলাম। তারপর দুটো হাতের তর্জনী দিয়ে দুই দিকের বগল থেকে আলতো আলতো করে নামতে থাকলাম। আঙুল গুলো সমানভাবে স্পর্শ করছিলাম না, বরং মাঝে মাঝে তুলছিলাম, তারপর আবার রাখছিলাম ওর কোমল শরীরে, অর্থাৎ আমার আঙ্গুলে কোনো রং লেগে থাকলে ওর শরীরে দু দিক দিয়ে দুটো ডটেড লাইন ফুটে উঠতো। এর ফলে ও আরও উত্তেজিত ও অধৈর্য্য হয়ে উঠতে লাগলো।

এরপর ওই একই ভাবে, কখনো আঙুল ছুঁইয়ে, কখনো তুলে, ওর দুই নিপলকে কেন্দ্র করে দুটো বৃত্ত আঁকতে শুরু করলাম। একটা বৃত্ত সম্পূর্ণ হলে, আমি পরের বৃত্তে চলে যাই, যেটা নিপল গুলোর আরও কাছে। ওর শরীরটা উত্তেজনায় আরও কাঁপতে থাকলো, আর আমি শুধু সেটা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে চললাম।

বৃত্ত গুলো যখন ছোট হতে হতে একেবারে নিপলের রক্তিম সীমারেখায় এসে উপস্থিত হলো, আমি নিপুণ দক্ষতায় শুধু ওই নিপলের পরিধিতেই হাত বুলিয়ে চললাম বেশ কয়েকবার। তারপর আচমকাই ওর বামদিকের নিপলটাতে চুমু বসিয়ে দিলাম, জিভ বোলাতে লাগলাম। “উফফ” করে উঠলো ও, ওর সুন্দর নেলপালিশ করা বামহাত দিয়ে আমার মাথাটা ওর বুকে আরও চেপে ধরলো, আস্তে আস্তে মাথায় হাত বোলাতে থাকলো।

কেমন একটা নোনতা স্বাদ ওর স্ট্রবেরি দুটোতে, জিভ বুলিয়ে চললাম। তারপর ওর অন্য বুকটা তে চলে গেলাম। চুমু, জিভ বোলানোর সাথে সাথে এবার ঠোঁট দুটো দিয়ে নিপলটা আলতো করে চেপে নিজের দিকে টানতে থাকলাম। এবার ওর দুটো হাত দিয়েই আমার মাথাটাকে আষ্টেপৃষ্ঠে চেপে ধরলো ওর বুকে।

একবার বামবুকে, পরে মুহূর্তেই আবার ডানবুকে, আবার পর মুহূর্তেই বাম বুকে চলে গিয়ে আদর চালিয়ে যেতে থাকলাম। এরপর যোগ করলাম দাঁত দিয়ে আলতো করে কামড়ানো!

“আ:” কখনও বা “উফফ” বেরোতে থাকলো ওর মুখ থেকে। একটা হাত দিয়ে আমার মাথাটা চেপে ধরে থেকে, অন্য হাত টা নিচে নেমে গেলো। পরম তৃপ্তিতে বুকদুটো চুষতে চুষতে লক্ষ্য করলাম, নিচে লোমের গুল্মের মধ্যে দিয়ে যেনো খুব চেনা, নিভৃত পথে ওর আঙুল গুলো কোনো এক গোপন গুহায় প্রবেশ করলো, তারপর অসম্ভব খিপ্রতায় উপর – নিচে ঘষতে লাগলো। ওর মুখ দিয়ে আরও কিছু উত্তেজিত চিৎকার বেরিয়ে এলো!

পাছে ওই চিৎকারের চোটে আশপাশের বাড়ির কেউ সন্দেহ করে বা উঁকি দেওয়ার চেষ্টা করে, ওর মুখ চেপে দেওয়ার গভীর ভাবে আমার চুমু বসিয়ে দিলাম।

এরপর ওই মখমলের মতো শরীর বেয়ে পর্বতারোহীর মত নেমে আসলাম অতি সন্তর্পনে, নাভিতে একটু চুমু খেলাম, তবে বিশেষ কিছু মনে হলো না। ও অবশ্য কেমন একটু কঁকিয়ে উঠলো।

স্তন তবু আমি অনেক দেখেছি, তবে মহিলাদের যোনী চিরকালই আমার কাছে গোপনীয় এবং অসম্ভব কৌতূহলের বিষয়। আমি যখন ধীরে ধীরে নেমে সেই লোমের গুল্মর বাহার দেখছি, আর ক্রমশ নিচের দিকে নেমে চলেছি, তখন আচমকা সোহিনী এক হাত দিয়ে আমার চুলের মুঠি ধরে আমাকে তুলল। অন্য হাত দিয়ে আমার প্যান্টের চেনে হাত দিল, “এবার আমার পালা” শুধু এটুকু বলে ততক্ষণে অর্ধেক খোলা প্যান্টের চেনের দিকে নিজের মুখ নামাতে শুরু করলো।

প্যান্টের বোতাম ও চেন খুলে ফেললো ও নিমেষে। তারপর অন্ডার প্যান্টটা আমি নিজেই খুলে ফেললাম, কারণ অনেকক্ষন ধরেই টাইট অন্ডার প্যান্টটায় আমার ফুলে ওঠা বাঁড়াটা বেঁকে কোনরকমে আবদ্ধ ছিল। ওটা খোলা মাত্রই, আমার ছয় ইঞ্চির অঙ্গটা অবলীলায় বেরিয়ে এলো।

সোহিনীর মুখে দেখলাম কেমন একটা বিস্ময় খেলে গেলো। আমার দিকে তাকিয়ে অবাক হেসে বললো ” বেশ মোটা তো!” আমি কোনো উত্তর দিলাম না। আমার দীর্ঘদেহী শরীরে এমন যে কিছু একটা থাকবে সেটাই তো স্বাভাবিক!

ধীরে ধীরে হাত বোলাতে লাগলো। নিজেও জীবনে কতবারই তো হস্তমৈথুন করেছি, কিন্তু এ অনুভূতি যেনো সম্পূর্ণ আলাদা, সোহিনীর ওই নরম নরম হাত যেনো আমাকে স্বর্গসুখ দিচ্ছিল তখন!

বেশ কিছুক্ষন এই হাত বোলানোর পর আমার বাঁড়াটা যেনো আরো শক্ত হয়ে উঠলো। ও বোধয় প্রচুর পর্ণগ্রাফি দেখে, তাই অনভিজ্ঞ হাওয়া সত্ত্বেও বিশেষ এক ভঙ্গিমাতে ওর হাতগুলো চলছে।

এভাবে প্রায় পাঁচ মিনিট চলার পর, আমি বেশ বিরক্ত হয়ে উঠলাম, একী শুধু হাতই দেবে নাকি? এবার বললাম “কী হলো কী? এবার মুখটা খোলো!”

ও একটু চমকে গিয়ে বললো “আমি কোনোদিন ব্লোজব দিইনি কাউকে।” তারপর আরো একটু ইতস্তত করে বললো ” এই তো ঠিক আছে না?” , ঠিক যেমন করে ফিজিক্সের কোনো অঙ্ক করে আমাকে দেখানোর সময়ে বলতো, ভিডিও কনফারেন্সের ওপার থেকে।

আর আমিও টিউশন পড়ানোর সময়ের সেই প্রতিবারের মতো ” একী, তুমি তো আগেই ভয় পেয়ে যাচ্ছ! চেষ্টা না করেই ভাবছো পারবে না? ভয় পেলে শিখবে কী করে?” বলে উঠলাম। মনে মনে খুব হাসি পাচ্ছিল।

যাক ও “আচ্ছা” বলে ধীরে ধীরে জিভ বোলাতে লাগলো।

ওর গরম জিভ আমাকে আরো জাগিয়ে তুললো, বললাম “ওভাবে নয়, মুখটা খুলে পুরোটা ভিতরে নাও, তারপর জিভ বোলাও।”

ও তাই করলো। তবে দু – তিন সেকেন্ডের আগেই মুখ থেকে বার করে নেয়! অনেক চেষ্টা করে মাথা ঠাণ্ডা রাখলাম, দুই হাত দিয়ে ওর মাথায় হাত বোলাতে লাগলাম।

ও ভাবছিল ওকে আমি আদর করছি, তবে আমার মতলব ছিল অন্য। ও যেই পরের বার মুখে নিয়েছে, দুই হাত দিয়ে ওর মাথাটা চেপে ধরলাম আর প্রবল বেগে ওর মুখেই ভেতর – বাহির করতে থাকলাম। দশ – পনের সেকেন্ড পর যখন থামলাম, তখন ওর মুখ দিয়ে এক প্রস্থ লালা আমার বাঁড়ার ওপর এসে পড়লো। আমি তৃপ্ত দৃষ্টিতে বললাম, নাও এবার ওটা পুরো হাত দিয়ে বুলিয়ে দাও। আমার আচরণে ও একটু শকড হলেও, কথার অমান্য করলো না। আমিও খুশি হয়ে ওর দুটো নিপলে একটু হাত বুলিয়ে দিলাম….

(ক্রমশ)

Leave a Comment