পাশের বাড়ির কাকিমার সঙ্গে

পাশের বাড়ির কাকিমার সঙ্গে

আমার নাম ভোলা । আমি আমার মা আর বাবার সঙ্গে গ্রামে থাকি । আমার বয়স এখন ২০ বছর । আমি কলেজে পড়ি । বাড়িতে মা গৃহিণী । বাবা চাকরি করে ।

আমি ছোটবেলা থেকেই খুবই কামুক প্রকৃতির ছেলে । আমি ফোনে পানু দেখি আর হ্যান্ডেল মেরে বাড়াটাকে ঠান্ডা করি। এখনো কাউকে চোদার সুযোগ পাইনি । আমার বয়স্ক মহিলাদের ভালো লাগে কারন এরা চোদন খেয়ে অভ্যস্থ আর যে সব মহিলাদের বড়ো বড়ো মাই আর পাছা আমার সেরকম মহিলা বেশি পছন্দ ।

আমি জানি একটা বিবাহিত মহিলাকে পটিয়ে চুদতে পারলে গুদের অভাব হবে না। এদের ঠিকঠাক ভাবে চুদে একটু সুখ দিলেই এরা নিজেরাই পা ফাঁক করে গুদ খুলে চুদতে দেবে।আমার অনেক বন্ধুরা এরকম বিবাহিত মহিলাদের চুদেছে ।

যাইহোক আমার এই গল্পটি হলো এক বিবাহিত কাকিমাকে চোদার গল্প । আমি সুযোগটা হাতছাড়া করতে দিইনি । এই কাকিমাকে আমি আজ ও চুদে যাচ্ছি ।

এবার মূল গল্পে আসি ।

আমাদের পাশের বাড়িতেই কাকা আর কাকিমা থাকে । কাকিমার নাম রুপা বয়স ৪৩ এর মতো।কাকিমার একটাই মেয়ে তার বিয়ে হয়ে গেছে ।কাকা জাতে মাতাল । বেশিরভাগ সময় মদ খেয়ে থাকে।

এমনকি মদ খেয়ে কাকিমাকে মারধোর ও করে। কাকার বয়স ৫১ বছর । পুরো মাতাল লোক।অনেকে আমরা বুঝিয়েছি কিন্তু কাকা কারো কথা শোনেনি। কাকা আর কাকিমা দুজনেই থাকে। কাকাদের দুটো রুম । কাকিমা মাঝে মাঝে রাগেতে আলাদা ঘরে শোয় কারন মদের গন্ধ কাকিমা সহ্য করতে পারে না।

আমি কাকিমার বাড়ি প্রায় যাই । কাকীমা কোনো কাজ বললে আমি করে দিই। কাকিমা দরকার পরলে আমাকে ফোনে ডেকে নেয়।পাশেই কিছু দূরে বাড়ি বলে আমি তাড়াতাড়ি চলে যাই আর কাজ করে দিই।

সেদিন কাকিমা আমাকে একটু বেলার দিকে ফোন করে ডাকলো। আমি আড্ডা মারতে মারতে চলে গেলাম ।গিয়ে ডাকলাম দেখি কাকিমা দরজা খুলে আমাকে ভিতরে ডাকলো।আমি কাকিমাকে দেখেই চমকে উঠলাম কারন কাকিমা শুধু একটা সাদা সায়া পরে দাড়িয়ে আছে । সায়টা বুকের কাছে বাঁধা জলে ভিজে গায়ে পুরো লেপ্টে আছে । বুকের বড়ো বড়ো মাইগুলো বোঁটা সমেত বোঝা যাচ্ছে ।

আমি —– বলো কাকিমা কি জন্য ডাকলে।কাকিমা —- এই ভোলা আমাকে দুপাতা শ্যাম্পু এনে দিবি দেখনা চান করতে গিয়ে দেখি শ্যাম্পু শেষ হয়ে গেছে । চুল যেনো জট পাকিয়ে গেছে ।তুই একটু এনে দে না ।আমি —– ঠিক আছে টাকা দাওকাকিমা — তুই একটু বস আমি আনছি বলে কাকিমা ঘরের ভিতরে চলে গেলো।আমি বসে আছি কাকিমা টাকা নিয়ে এসে আমাকে দিতে গিয়ে ঝুঁকতেই কাকিমার মাইয়ের খাঁজ দেখতে পেলাম। কাকিমা মাই দেখছি সেটা বুঝতে পারল কিন্তু কিছু বললো না।

তারপর সায়াটা ঠিক করে বললো একটু তাড়াতাড়ি আসবি এই জল সমেত কাপড়ে থাকলে ঠান্ডা লেগে যাবে।

আমি বললাম এখুনি আসছি তুমি একটু বসো বলেই আমি বেরিয়ে পরলাম।

পাশের দোকান থেকে শ্যাম্পু কিনে আমি কাকিমার বাড়ি গেলাম।কাকিমা —– কিরে এতো তাড়াতাড়ি এসে গেলি ?আমি —– না আসলে তুমি ভিজে কাপড়ে আছো ঠান্ডা লেখে যেতে পারে তাই দৌড়ে নিয়ে এলাম।

কাকীমা —— তুই খুব ভালো রে ।আমি —- আমি তাহলে এখন যাই ???কাকিমা —– না না তুই একটু বস এতো রোদে এসেছিস কিছু খেয়ে যাবি আমার এখুনি চান হয়ে যাবে।এরপর কাকিমা বাথরুমে ঢুকে গেলো।আমি বসে আছি। আমি লক্ষ্য করলাম কাকিমা বাথরুমের দরজা দেয়নি। আমার কাকিমাকে এই অবস্থায় দেখার খুব ইচ্ছা হলো।

আমি বললাম কাকিমা আমি একটু জল খাবো।কাকিমা বলল ঐতো টেবিলে বোতল আছে খা।

আমি উঠে টেবিলের কাছে গিয়েই বাথরুমের দিকে তাকিয়ে চমকে উঠলাম। কাকিমা পুরো ল্যাংটো হয়ে মাথায় শ্যাম্পু দিচ্ছে । চুলে শ্যাম্পু ঘষার সময় মাইগুলো এদিক ওদিক দুলছে।আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করছে ।কাকিমা এখন আমার দিকে পিছন করে আছে।তারপর মাথায় জল ঢালার সময় নীচু হতেই কাকিমার গুদের ফুটো সমেত পোঁদ আমার চোখের সামনে । উফফফ কি দৃশ্য । কি বড়ো পোঁদ যে দেখবে একবার হলেও মারতে চাইবে।আর গুদটা একটু কালচে গুদে ঘন চুল আছে ।ফুটোটা একটু বড়ো আর ফাঁক হয়ে আছে।

এই দেখে আমার বাড়ার মুন্ডিটা থেকে মদন রস বেরোচ্ছে । কাকিমা সোজা হয়ে দাঁড়িয়ে গায়ে জল ঢেলে মাইগুলো কচলে কচলে ধুচ্ছে ।উফফফ কি গতর সত্যি এরকম মহিলাকে চোদার মজাই আলাদা ।

আমি এবার ওখান থেকে সরে সোফায় এসে বসলাম। কাকিমা একটা ভালো সায়া বুকে বেঁধে গামছা দিয়ে চুল মুছতে মুছতে বের হয়ে বললো

কাকিমা —–এই ভোলা জল খেয়েছিস ?????আমি —– হুমমম কাকিমা খেলাম। খুব তেষ্টা পেয়েছিলো বলে মাইগুলো দেখলাম।কাকিমা —- হুমমম এই গরমে এতো কষ্ট করলি তেষ্টা তো পাবেই । এখন আর কি খাবি বল ???আমি —-মাই দেখতে দেখতে বললাম তুমি যা খাওয়াবে তাই খাবো।কাকিমা পাশে গিয়ে ব্লাউজ কাপড় পরে এলো।একটু চা করি খেয়ে যা । কিন্তু ঘরে দুধ নেই দুধ ছাড়া চা খাবি তো বলেই মিচকি হাসল।আমি —– না তাহলে খাবো না আমি দুধ ছাড়া চা খাই না অন্যদিন তাহলে দুধ থাকলে খাইয়ে দিও।কাকীমা আমার পাশে বসে বললো ঠিক আছে তাই হবে আচ্ছা বল তুই আজ কলেজ যাসনি কেনো ?আমি —আমাদের কলেজে পরীক্ষা শেষ এখন তো ছুটি।কাকিমা —— ও তাই নাকি তাহলে তুই দুপুরের দিকে চলে আসবি দুজনে গল্প করা যাবে।আমি —– ঠিক আছে কাকিমা আসবো।আচ্ছা কাকিমা কাকা কোথায় ?????

কাকিমা —–(মুখ ভেঁঙচে ) ঐ লোকটার কথা আর বলিস না একটা মাতাল লোক সারাদিন মদ খেয়ে পরে আছে । তুই জানিস মাঝে মাঝে মদ খেতে টাকা দিইনা বলে তোর কাকা আমাকে মারে। আমার জীবনটা শেষ করে দিলো ফালতু লোক একটা।

আমি —-আচ্ছা কাকিমা তুমি কিছু বলো না কেনো ???কাকীমা —– কি বলবো বল কিছু বলতে গেলেই বলে ঘর থেকে বের করে দেবো । আমাকে তাড়িয়ে দিলে এই বয়েসে আমি কোথায় যাবো বল ?????আমি —– সব ঠিক হয়ে যাবে তুমি চিন্তা কোরো না । আচ্ছা কাকিমা একটা কথা বলবো রাগ করবে নাতো ??????

কাকিমা বললো রাগ করবো কেনো বল কি বলবি ।আমি —- না বললে তুমি রাগ করবে।কাকীমা —– আরে নারে বাবা রাগ করবো না তুই বল ।আমি —– না মানে কাকিমা আসলে তোমার শরীর স্বাস্থ্য তো ভালোই তাহলে আর বাচ্চা নিলে না কেনো মানে তোমার একটা ছেলে হলে তো ভালো হতো।কাকিমা ——(হেসে) ও এই কথা । নারে আমি আমার মেয়েটা হবার পর তোর কাকাকে বাচ্ছা নেবার কথা বলেছিলাম কিন্তু তোর কাকা অনেক চেষ্টা করেও আর পারেনি । আমরা দুজনেই অনেক চেষ্টা করেছি বাচ্চা নিতে কিন্তু পেটে বাচ্ছা আসেনি।আমি —— তোমরা ডাক্তার দেখাও নি ???কাকিমা —— না আসলে তোর কাকু ডাক্তার দেখাতে চায়নি । পরে আমি টেস্ট করে জানতে পারি বাচ্ছা নিতে আমার কোনো সমস্যা নেই সমস্যা তোর কাকুর বীর্যতে।আসলে তোর কাকু মদ খেয়ে খেয়ে জীবনটা শেষ করে ফেলেছে। একদিন আমি তোর কাকুর সঙ্গে মিলনের শেষে বীর্যটা একটা কৌটোতে নিয়ে গোপনে টেস্ট করিয়ে ছিলাম । ডাক্তার টেস্ট করে বলেছিল তোর কাকুর বীর্যতে জীবন্ত কীট নেই তাই এই বীর্যে বাচ্ছা হবে না ।

আমি কাকিমার কথাগুলো মন দিয়ে শুনছি । কাকিমার চোখে জল ছলছল করছে। আমি কাকিমার চোখের জল মুছিয়ে দিলাম।

কাকিমা আমার মুখে চুমু খেয়ে বললো আমার ছেলে নেই তো কি হয়েছে তুই তো আছিস তুই আমাকে ভালোবাসলেই হলো কিরে আমাকে ভালোবাসবি না ?

আমি কাকিমাকে জড়িয়ে ধরলাম আর বললাম আমি তোমার পাশে সবসময়ই আছি।আমি কাকিমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছি কাকিমা ও আমাকে আদর করছে আমি কাকিমার ঘাড়ে মুখ ঘষতেই কাকীমা কেঁপে উঠে আমাকে শক্ত করে চেপে ধরল। আমি সবে মাইতে হাত দিতে যাবো এমন সময়ে বেল বেজে উঠলো।কাকিমা চমকে উঠে আমাকে ঠেলে সরিয়ে দিয়ে বললো তোর কাকু এসেছে মনে হয় তুই বস আমি আসছি।

কাকিমা দরজা খুলে দিলো কাকু টলতে টলতে ঘরে ঢুকলো । আমাকে দেখে বললো এই ভোলা তুই কখন এলি ????আমি —- এই একটু আগে এসেছি কাকিমা শ্যাম্পু আনার জন্য ডেকেছিল।কাকু —– ঠিক আছে বস খেয়ে যা।আমি —- না না এবার বাড়ি যেতে হবে অনেক দেরি হয়ে গেছে বাড়িতে না হলে চিন্তা করবে।

আমি কাকুকে আর কাকিমাকে আসছি বলে বেরিয়ে এলাম । কাকীমা দরজার কাছে এসে বললো তোকে তো আজ কিছু খাওয়াতে পারলাম না একদিন সময় করে আসবি খেয়ে যাবি।আমি আচ্ছা বলে চলে এলাম।

বাড়িতে এসে আমি বাথরুমে চান করতে ঢুকে কাকিমার চান করা শরীরটার কথা মনে করতে করতে হ্যান্ডেল মেরে মাল ফেললাম। আজ যেনো মনে হলো একটু বেশিই মাল বের হলো।

আমি চান করে খেয়ে ঘুমিয়ে পরলাম । বিকেলে আড্ডা দিলাম। সেদিনটা ঐভাবেই কেটে গেল।কাকিমার আর ফোন এলো না।পরেরদিন পুরো দিনটাই কেটে গেলো। কাকিমা আজ ও ফোন করলো না ।

আমি মন মরা হয়ে বসে আছি । সন্ধ্যাবেলা আমি ক্লাবে আড্ডা দিচ্ছি এমন সময়ে কাকিমার ফোন এলো আমি ফোন ধরলাম।

আমি —– হ্যালো কাকিমা বলো।কাকিমা কাঁদতে কাঁদতে বললো ভোলা তুই কোথায় আছিস বাবা একবার এক্ষুনি বাড়িতে আসতে পারবি ??আমি –কি হয়েছে কাকিমা তুমি কাঁদছো কেনো?কাকিমা —– তোর কাকু এতো মদ খেয়েছে যে আমার ঘরের বাইরে শুয়ে পড়ে আছে উঠতে পারছে না আমি ওকে তুলে ঘরে নিয়ে যেতে পারছি না তুই আয় না বাবা ধরে একটু ঘরে তুলে দিয়ে যা।

আমি বললাম এখুনি আসছি কাকিমা তুমি দাড়াও। আমি ওখান থেকে দৌড়ে তিন মিনিটের মধ্যেই কাকিমার বাড়ীর সামনে পৌঁছে গেলাম ।গিয়ে দেখি কাকু মাটিতে শুয়ে নাক ডাকছে আর কাকিমা দাড়িয়ে আছে ।

আমি আর কাকিমা দুজনেই কাকুকে টেনে তুলে কাকীমার ঘরে নিয়ে গিয়ে বিছানাতে শুইয়ে দিলাম । কাকিমা কাকুর জুতো খুলে দিয়ে ঘর থেকে আমাকে নিয়ে বের হয়ে দরজা দিয়ে দিলো।

আমি —– এসব কি করে হলো কাকিমা ??কাকিমা —- তোর কাকুর সঙ্গে কাল ঝগড়া হয়েছিল তারপর আজ দুপুরে ও ঝগড়া হয়েছে আমাকে আজ খুব মেরেছে আর এখন অনেক মদ খেয়ে এসে বাড়ির সামনে শুয়ে পরে । আমি কি দোষ করেছি বল আমাকে ও এতো শাস্তি দিচ্ছে । আমাকে কি ও শান্তিতে থাকতে দেবে না বলেই ফুঁপিয়ে কেঁদে উঠল ?

আমি থাকতে না পেরে কাকিমার সামনে গিয়ে প্লীজ কেঁদো না বলে চোখের জল মুছে দিতেই কাকিমা আমাকে জড়িয়ে ধরলো ।

আমি ও থাকতে না পেরে কাকিমাকে জড়িয়ে ধরলাম । কাকিমা আমার বুকে মুখ গুঁজে আছে। আমার বুকে কাকিমার বড়ো বড়ো মাইগুলো ঠেসে আছে। আমি কাকিমার পিঠে হাত বুলিয়ে স্বান্তনা দিচ্ছি। কাকিমা আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে ।

কিছুক্ষণ পর আমি কাকিমাকে বললাম কাকিমা এবার আমি যাই ?

কাকিমা —— এক্ষুনি চলে যাবি আর একটু থাকনা।আমি কাকিমাকে ছেড়ে দেবার চেষ্টা করছি কিন্তু কাকিমা আমাকে ছাড়তে চাইছে না জড়িয়ে ধরে আছে ।আমি এবার পিঠে হাত বুলিয়ে দিতে দিতে পাছাতে হাত নিয়ে গেলাম। তারপর পাছাটা একটু টিপতেই কাকিমা কেঁপে উঠলো কিন্তু কিছু বললো না ।

আমি এবার কাকীমার ঘাড়ে চুমু খেলাম। কাকীমা আরো জোরে চেপে ধরল । আমি এবার ঘাড়ে মুখ ঘষতেই কাকীমা কেঁপে উঠল।আমি ঘাড়ে চুমু খেতে খেতে কাকিমার গালে মুখ ঘষতে লাগলাম । কাকীমা উমমম করে উঠলো । আমি কাকিমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে লাগলাম । কাকিমাও চুমু খেতে শুরু করলো ।

কিছুক্ষণ চুমু খাবার পর আমি হাতটা মাইয়ে এনে পকপক করে কয়েকবার টিপলাম কাকীমা উমমম আহহহ করে বললো এই ভোলা কি করছিস? ?????আমি —– তোমাকে আদর করছি কাকিমা।কাকিমা —— এটা কি ঠিক হচ্ছে ???আমি —— আমি মাই টিপতে টিপতে বললাম ঠিক বেঠিক ওসব বুঝি না আমি তোমাকে ভালবাসি আর তোমাকে খুব আদর করতে চাই ।কাকীমা —– তোর কাকু জানতে পারলে কি হবে ভেবে দেখেছিস ??????আমি —– কাকু জানতে পারলে তবে তো আর তাছাড়া কাকু মদ খেতে ব্যাস্ত তাই এসব নিয়ে ভাবার কাকুর সময় নেই ।কাকিমা বলল খুব অসভ্য হয়েছিস তো তুই এতো অসভ্য আমি তো জানতাম না।

আমি কাকিমার মাই টিপতে টিপতে গালে মুখে চুমু খেতে খেতে বললাম আজ কতোটা আমি অসভ্য তুমি দেখে নাও।

কাকিমা —-উমমমম করে উঠলো আর বললো উফফফ একটু আস্তে টেপ আমার ব্লাউজ ছিঁড়ে যাবে তো।

আমি —— মাই টিপতে টিপতে মাইতে মুখ ঘষতে লাগলাম ।কাকিমা চোখ বন্ধ করে উমমম আহহহ করছে আর বললো একটু দাঁড়া ব্লাউজটা খুলে দিই নাহলে তুই দেখছি ছিঁড়ে ফেলবি ।

কাকিমা ব্লাউজের একটা একটা করে বোতাম খুলে দিলো উফ কি মাই একদম গোল ডাবের মতো খাড়া খাড়া । আমি আর থাকতে পারলাম না মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম ।কাকিমা চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে বললো আহহহ আস্তে চোষ কতোদিন পর কেউ আমার মাই চুষছে খা যতো খুশি খা।

আমি মাইদুটো টিপতে টিপতে চুষতে লাগলাম ।কাকিমা আমার চুলে বিলি কাটতে থাকলো ।আমি এবার কাকিমার শাড়ি খুলে সায়ার দড়িটা খুলে দিতেই সায়াটা পায়ের কাছে খুলে পরে গেলো ।

কাকিমা ভেতরে প্যান্টি পরেনি তাই আমার সামনে পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে।আমি কাকিমাকে মন ভরে দেখছি। কাকিমা লজ্জাবশত বললো।

কাকিমা —– এই অসভ্য আমাকে ল্যাংটো করে তুই জামা প্যান্ট পরে দাড়িয়ে আছিস তুই ও ল্যাংটো হয়ে যা।আমি গেঞ্জিটা খুলে ফেললাম তারপর হাফপ্যান্ট খুলতে যাবো কাকিমা বলল দাড়া ওটা আমি খুলবো।

আমার বাড়াটা কাকিমাকে ল্যাংটো দেখেই তখন থেকে ঠাটিয়ে টনটন করছে ।কাকিমা আমার পায়ের কাছে বসে প্যান্টের বোতাম খুলে টেনে নামাতেই আমার বাড়াটা খোলা হাওয়াতে বের হয়ে দুলতে লাগলো।

কাকিমা চোখ গোল গোল করে দেখে মুখ হাঁ করে তাকিয়ে বললো ও মাগো এত্তো বড়ো কি করে করলি? ?? আমি জীবনে এতো বড়ো বাড়া দেখিনি।

আমি হেসে বললাম নাও কাকিমা একটু আদর করে দাও।কাকিমা হেসে আমার বাড়াটা মুঠো করে ধরে নেড়ে চেড়ে দেখছে তারপর ছাল ছাড়িয়ে মুন্ডিটাকে বের করে দেখতে লাগল।

আমি — কাকিমা একটু চুষে দেবে ?????কাকিমা (মুখ বেঁকিয়ে) এমা ছিঃ না না আমি চুষতে পারবো না আমি কোন দিন চুষিনি আমার চুষলেই বমি হয়ে যাবে ।

আমি জোর করলাম না । বললাম ঠিক আছে চলো এবার তোমাকে আসল আদর করি।

কাকিমা বুঝলো আমি চুদতে চাইছি তাই বললো ঠিক আছে আমার বিছানাতে চল ওখানে আরাম করে করবি।

আমি কাকিমাকে কোলে তুলে নিয়ে গিয়ে বিছানাতে শুইয়ে দিলাম । কাকিমা লজ্জাবশত চিত হয়ে শুয়ে পা ফাঁক করে দিলো ।

কাকিমা ভাবলো আমি হয়তো চোদা শুরু করব তাই পা ফাঁক করে দিলো কিন্তু আমি কাকিমাকে আগে আদর দিয়ে গরম করে চুদতে চাইলাম । তবেই তো আসল মজা।

আমি কাকিমার বুকে শুয়ে মাইগুলো দুহাতে ধরে পকপক করে টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে লাগলাম ।

কাকিমা আহহহ করে উঠলো । আমি মাই চুষতে চুষতে কাকিমার মুখে গালে চুমুতে ভরিয়ে দিলাম । তারপর আমি মাই ছেড়ে নীচে নেমে পেটে এলাম। আমি পেটে চুম খেয়ে নাভির গর্তে জিভ ঢুকিয়ে দিলাম । কাকিমা শিউরে উঠলো । আমি পেট চেটে কাকিমার পা ফাঁক করে গুদের ফুটোর কাছে মুখ নিয়ে এলাম।

একটা ঝাঁঝালো সোঁদা সোঁদা গন্ধ নাকে এলো ।আমি কাকিমাকে বুঝতে না দিয়েই গুদে মুখ দিলাম। কাকিমা এই ভোলা কি করছিস না না ওখানে মুখ দিস না ওখানে খুব নোংরা বলে আমার মুখ সরিয়ে দিতে চাইলে ও সফল হলো না ।

আমি গুদে জিভ ঢুকিয়ে গুদ চুষতে শুরু করতেই কাকিমা ইসস আহহ মাগো উমম না না বলে শরীরটা আলগা করে দিলো । আমি হাফুস হুফুস করে চুষতে লাগলাম । আমি আঙ্গুলটা গুদে ঢুকিয়ে দিয়ে ঢোকাতে আর বের করতে লাগলাম। তারপর গুদের উপরের ক্লিটোরিসটা একটু চুষে দিতেই কাকিমা ছটপট করে আমার মাথাটা গুদে চেপে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে রস ছেড়ে দিলো। আমি দেখলাম গুদের ফুটোটা খপখপ করে খাবি খাচ্ছে ।

কাকিমার গুদের ফুটোটা একটু আলগা মনে হলো। আমি দেখলাম গুদ থেকে রস বেরোচ্ছে আর পোঁদের ফুটোতে নামছে।

আমার আর তর সইছে না বাড়াটা খুব টনটন করছে এবার চুদতে হবে।

আমি মুখ তুলে নিলাম তারপর কাকিমার পাছার ফাঁকে হাঁটু গেড়ে বসলাম। কাকিমা বুঝতে পেরে হেসে দুপা ফাঁক করে জায়গা করে দিলো ।আমি গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে চাপ দিলাম কিন্তু ফুটোতে ঢুকলো না । আবার চাপ দিলাম কিন্তু পিছলে বেরিয়ে গেল ।

কাকিমা হেসে বললো এই ভোলা কোথায় ঢোকাচ্ছিস ঠিক করে ঢোকা মেয়েদের ফুটো ও চিনিস না নাকি ,, কি যে হবে তোর নে সর দেখি বলে আমার বাড়াটা হাতে ধরে ফুটোতে মুন্ডিটাকে সেট করে বললো নে এবার ঢোকা একটু আস্তে আস্তে ঢোকাবি তোরটা খুব মোটা ।

আমি আস্তে করে আমার বাঁড়াটাকে ঠেলতেই রসে ভরা গুদে অর্ধেকটা ঢুকে গেলো ।কাকিমা চোখ বন্ধ করে ঠোঁট কামড়ে আছে।আমি আবার কোমরটা তুলে একটা জোরে ঠাপ মারতেই পুরো বাড়াটা হরহর করে গুদের ভেতরে হারিয়ে গেলো ।কাকিমা কোমরটা ঝাঁকি মেরে অকককককককককক করে উঠলো ।আমার মনে হচ্ছে কোনো গরম নরম গুহাতে আমার বাড়াটা ঢুকে আছে। আর ভিতরের নরম চামড়া দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে আছে । ভিতরটা মাখনের মতো নরম ।

আমি বাড়াটা ঢুকিয়ে রেখে কাকিমার বুকের উপর শুয়ে পরলাম তারপর মাইদুটো টিপতে লাগলাম ।কাকিমা চোখ বন্ধ করে উমমম আহহহ করছে ।আমি — কাকিমা লাগলো নাকি বের করে নেবো???কাকিমা দুহাত দিয়ে আমার পিঠ চেপে ধরে বললো না না ও কিছু না আর অসুবিধা নেই এবার তুই চোদ।

আমি কোমরটা তুলে তুলে ধীরে ধীরে ঠাপাতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে তলঠাপ দিচ্ছে ।

আমি ঠাপাতে ঠাপাতেই বললাম কাকিমা পাশের ঘরে কাকু শুয়ে আছে উঠে পরবে নাতো ????কাকিমা মিচকি হেসে বললো না না তোর কাকু যা মদ খেয়েছে এখন ওর কাছে বোমা ফাটালেও ঘুম ভাঙবে না । ও কাল সকালে ছাড়া উঠবেই না। তুই নিশ্চিন্তে চুদতে থাক কোনো ভয় নেই ।

আমি খুশি হয়ে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম । আমার বাড়াটা পচ পচ করে গুদের ভেতরে হারিয়ে যাচ্ছে । গুদের দেওয়ালে ঘষা লেগে এক অদ্ভুত সুখ হচ্ছে । কিছুক্ষণ পরেই কাকিমা বলল হুমমম আহহহ এবার জোরে জোরে কর আহহ কি ভালো লাগছে রে।

আমি জোরে জোরে ঠাপ মারতে লাগলাম ।ঠাপের তালে তালে কাকীমার তালের মত মাইগুলো এদিক ওদিক দুলছে

আমি কাকিমার মাই দুটোকে টিপতে টিপতে বোঁটাটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে লাগলাম । একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে চুষতে ঠাপাতে লাগলাম ।

কাকিমা ও চোখ বন্ধ করে তলঠাপ দিচ্ছে আর গোঙাতে গোঙাতে চোদার সুখ উপভোগ করছে ।কাকিমার গুদের পাঁপড়ি ফাঁক করে আমার বাঁড়াটাকে ঢোকার জায়গা করে দিচ্ছে।আমার বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । সারা ঘরে পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।

কিছুক্ষণ পরেই কাকিমা উফফ মাগো জোরে জোরে আরও জোরে দে আমার হবে আহহ মাগো আমাকে চেপে ধর উফফফ আহহহ ওহহহহ উমমম বলেই গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে জোরে শীত্কার দিয়ে চোখ বন্ধ করে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে হরহর করে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।

গুদের ভেতরের মাংসল দেওয়াল গুলো বাড়াটাকে এমনভাবে কামড়ে কামড়ে ধরছে যে আমি আর পারলাম না । বাড়াটা কাকিমার গুদে ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম ফ্যাদা গুদের একদম গভীরে ফেলে দিলাম ।

আমার শরীরটা কেমন ঝাঁকুনি দিয়ে উঠলো আহহহহ কি আরাম । আমি গা এলিয়ে কাকিমার বুকের ওপর শুয়ে পড়লাম ।

কাকিমা চোখ বন্ধ করে আমার পিঠে মাথায় হাত বুলিয়ে দিচ্ছে আর মুখে ঠোঁটে এক গাল হাসি ।।

আমি কাকিমার মুখে চুমু খেলাম। তারপর হঠাত আমার মনে একটা ভয় হলো ।আমি কাকিমাকে বললাম সরি কাকিমা একটা বড়ো ভুল হয়ে গেলো।কাকিমা —– অবাক হয়ে তাকিয়ে বললো ভুল ? কেনো কি হয়েছে রে??আমি ——না মানে তোমাকে কিছু না বলেই আমি বীর্যটা তোমার ভেতরে ফেলে দিলাম এখন কিছু বিপদ হয়ে গেলে ।

কাকিমা হেসে —— ও এই ব্যাপার । দূর বোকা ছেলে ভয় পাচ্ছিস কেনো ? আমার এই কয়েকদিন আগেই পিরিয়ড শেষ হয়েছে তাই এখন সেফ পিরিয়ড চলছে।তবুও তুই যখন পুরো বীর্য ভেতরে ফেলেছিস আমি রিস্ক নিতে চাই না কারন সাবধানের মার নেই। তুই কাল আমাকে একটা পিল এনে দিস আমি খেয়ে নেবো তাহলে আর পেটে বাচ্চা আসার ভয় থাকবে না বুঝলি।

আমি —- ঠিক আছে তুমি নাম বলে দিও আমি এনে দেবো। কাকিমা ঐ পিল খেলে কি সত্যি বাচ্চা আসে না ?কাকিমা —– হুমমমম এটা সত্যি । যারা বাচ্ছা নিতে চাই না তারা পিল খায়। আর তাছাড়া অনেকে কন্ডোম ব্যবহার করে।আমি —– ঠিক আছে আমি এনে দেবো।কাকিমা —— এই ভোলা আর কতোক্ষন এইভাবে শুয়ে থাকবি এবার ওঠ চল বাথরুমে গিয়ে ধুয়ে পরিস্কার হয়ে আসি।

আমি কাকিমাকে চুমু খেয়ে বুক থেকে উঠে বাড়াটা গুদে থেকে বের করে নিলাম । সঙ্গে সঙ্গে কাকিমার গুদের ফুটো দিয়ে হরহর করে রস বের হয়ে এলো। কাকিমা হেসে গুদে হাত চেপে ধরে উঠে দৌড়ে বাথরুমে ঢুকে গেল ।

আমিও ঢুকে দেখলাম কাকিমা গুদে আঙুল ঢুকিয়ে নেড়ে নেড়ে মাল বের করছে। তারপর গুদে জল দিয়ে ধুয়ে আমার বাড়াটাও ধুইয়ে দিলো ।

তারপর আমরা ঘরে এসে জামা কাপড় পরে নিলাম । আমি কাকিমাকে জড়িয়ে ধরে বললাম কাকিমা আমার আদর কেমন লাগলো? ????কাকিমা বললো খুব সুখ পেলাম সোনা তুই খুব আরাম দিলি রে ।

আমি বললাম কাকিমা আবার কবে হবে ????কাকিমা মিচকি হেসে বললো আমি সুযোগ বুঝে তোকে ডেকে নেবো চলে আসবি ।

আমি —– কাকিমা আমি এবার যাই ????কাকিমা —– হুমমম ঠিক আছে যা আর কাল মনে করে ওষুধের দোকান থেকে পিলটা নিয়ে আসবি।আমি —-হুমমম কি নাম সেটা তো বলো ।

কাকিমা কিছু ভেবে বললো —- এক কাজ কর তুই একপাতা “মালা ডি” গর্ভনিরোধক পিল নিয়ে আসবি। ওটা রোজ খেলে বীর্য ভেতরে ফেললে ও পেটে বাচ্চা আসবে না । আসলে কন্ডোম পরে করে আরাম হবে না। আর তাছাড়া গুদের ভেতরে গরম গরম বীর্য পরলে খুব আরাম হয়। তোর গরম বীর্যটা ভেতরে পরার সময় খুব সুখ পেয়েছি । আর এখন থেকে রোজ পিল খেলে আমরা যখন খুশি নিশ্চিন্তে করতে পারবো।তবে এই পিল রোজ আমাকে লুকিয়ে খেতে হবে তোর কাকু দেখে ফেললে আমাকে মেরেই ফেলবে ।আমি —- ঠিক আছে কাকিমা এবার আমি আসি।কাকিমা —– আমার গালে চুমু খেয়ে বলল আমার সোনা ছেলে সাবধানে যাস।

আমি কাকিমার বাড়ি থেকে চলে এলাম।শরীরটা বেশ হালকা হালকা লাগছে । সত্যি চোদার মতো সুখ মনে হয় আর কিছুতে নেই।

আমি রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরলাম ।পরের দিন সকালে কাকিমা ফোন করে বললো দুপুরে বাড়িতে যেতে।

আমি সকালে আড্ডা মেরে চান করে খেয়ে দেয়ে কাকিমার বাড়ীতে যাচ্ছি এমন সময়ে কাকিমার বলা “পিলের” কথা মনে পরলো।আমি ওষুধ দোকান থেকে একপাতা মালা ডি পিল নিয়ে নিলাম ।

তারপর কাকিমার বাড়ী গেলাম। কাকিমা দরজা খুলে দিলো।আমি ঢুকেই কাকিমাকে জড়িয়ে ধরলাম ।কাকিমা ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল।আমি —কাকিমা কাকু চলে আসবে নাতো? ??কাকিমা —– না তোর কাকু আজ একটা বন্ধুর সঙ্গে কলকাতা গেছে আসতে বিকেল হবে।

আমি খুশি হয়ে কাকিমাকে চুমু খেয়ে কোলে তুলে ঘরে ঢুকে বিছানাতে শুইয়ে দিলাম ।আমি কাকিমার শাড়ি আস্তে আস্তে খুলে দিলাম।তারপর কাকিমার ব্লাউজ খোলার দিকে মন দিলাম ।ব্লাউজের হুকগুলো পট পট করে খুলে দিতেই তালের মতো মাইগুলো বেরিয়ে এলো ।টসটসে মাইগুলো দেখে আমি আর পারলাম না ।আমি কাকিমার মাইদুটো টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো ধরে গোল গোল করে ঘোরাতে লাগলাম ।কাকিমা চোখ বন্ধ করে বলল উমমম আহহহ একটু আস্তে টেপ আরাম করে টেপ তবেই তো ভালো লাগবে ।

আমি এবার মাইয়ে মুখ গুঁজে দিলাম। তারপর মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে বললো আহহহ চোষ ভোলা আরো জোরে চোষ কি সুন্দর চুষতে পারিস তুই একটু বোঁটাগুলো কামড়ে কামড়ে চোষ।

আমি বোঁটাটা মুখে নিয়ে আলতো করে কামড়াতে কামড়াতে চুষতে লাগলাম ।কাকিমা চোখ বন্ধ করে শিত্কার করছে ।এবার আমি মাই থেকে মুখ সরিয়ে পেটে নেমে নাভিতে জিভ দিয়ে চাটতেই কাকিমা পাগলের মতো কাতরে উঠতে লাগলো ।এরপর আমি সায়ার দড়িটা খুললাম আর টেনে নামিয়ে দিলাম। ।

কাকিমা এখন পুরো ল্যাংটো হয়ে শুয়ে আছে ।আমি ও জামা প্যান্ট খুলে ল্যাংটো হয়ে গেলাম ।কাকিমা চোখ বড়ো বড়ো করে আমার বাঁড়াটাকে দেখছে।আমি কাকিমার থাইতে চুমু খেতে খেতে পা ফাঁক করে গুদে মুখ দিলাম । কাকিমা পাছাটা তুলে মুখে গুদ ঠেসে ধরল।

আমি গুদে একটা আঁসটে সোঁদা সোঁদা ঝাঁঝালো গন্ধ পাচ্ছি ।দেখলাম গুদের ফুটোটা ফাঁক হয়ে আছে আর ভিতরের মাংসল দেওয়াল গুলো দেখা যাচ্ছে । মনে মনে ভাবছি এই দেওয়াল গুলোই বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে ।আমি এবার গুদ চুষতে লাগলাম । কাকিমা আহহহ করে উঠলো । আমি গুদে জিভ ঢুকিয়ে দিয়ে জিভ দিয়ে নেড়ে নেড়ে ঠাপ দিতে লাগলাম ।কাকিমা চোখ বন্ধ করে গোঙাতে লাগলো ।আমি ক্লিটোরিসটা একটু চুষে দিতেই কাকিমা ছটপট করে আমার মাথাটা গুদে চেপে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে জল খসিয়ে দিলো ।রসটা খেতে একটু কষাটে আর সোঁদা সোঁদা ঝাঁঝালো গন্ধ নাকে এলো।

আমি মুখ তুলে কাকিমার বুকে উঠে মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে বললাম কাকিমা কেমন লাগলো ????কাকিমা — খুব ভালো লেগেছে । এতো ভালো চোষা কোথায় শিখলি ????আমি — এসব কাউকে শেখাতে হয়না । এমনি এমনি হয়ে যায়।

কাকিমা আমার বাড়াটা হাতে নিয়ে নেড়ে দিয়ে বললো উফফফ কি বড়ো আর মোটা হয়ে গেছে খুব রেগে গেছে মনে হচ্ছে নে এবার তুই চোদ চুদে চুদে বাড়াটাকে ঠান্ডা কর ।আমি —– নাও কাকিমা সেট করে দাও।

কাকিমা হেসে দুপা ফাঁক করে হাতে বাড়াটাকে ধরে কয়েকবার গুদের মুখে ঘষে বাড়ার মুন্ডিটাকে গুদে সেট করে দিতেই আমি হালকা ঠাপ দিতেই পচ করে গরম রসাল সুড়ঙ্গে পুরো বাড়াটা ঢুকে গেল । কাকিমা পাটা আরো ফাঁক করে চোখ বন্ধ করে দাঁত দিয়ে ঠোঁট কামড়ে আহহহ করে উঠলো ।

আজ এক ঠাপেতেই কাকিমার গুদের মাংস কেটে পুরো বাড়াটাই ঢুকে গেলো ।এরপর আমি মাইদুটো টিপতে টিপতে ঠাপ মারছি ।কাকিমা ও পাছা তুলে তলঠাপ দিচ্ছে ।আমি মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরছি।

কাকিমা ও গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । আহহহ কি আরাম ।এইভাবেই টানা তিন মিনিট চোদার পরে কাকিমা উফফ আহহ আরো জোরে জোরে দে বলেই পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে গুদের জল খসিয়ে দিলো ।

আমি ঠাপ বন্ধ না করে কাকিমার মাইতে মুখ ঘষতে ঘষতে মাইদুটো চুষতে লাগলাম ।কাকিমা মাইয়ের বোঁটা মুখে পুরে দিয়ে বললো নে কামড়ে কামড়ে চোষ । মাই খেতে খেতে জোরে জোরে ঠাপ মারতে থাক।

আমি যতো জোরে জোরে ঠাপ মারছি কাকিমা গুদ দিয়ে বাড়াটাকে ততো জোরে কামড়ে কামড়ে ধরছে ।

মিনিট দশেক কাকিমাকে চোদার পর আমার তলপেট ভারী হয়ে আসছে বুঝে জোরে জোরে ঠাপ মারতে মারতে বললাম আহহহ কাকিমা আমার বীর্য বেরোবে ভেতরে ফেলব? ??কাকিমা বললো হুমমম ভেতরে ফেলে দে তবেই তো আসল মজা নে পুরো বাড়াটা ঠেসে ধরে ফেলে দে।

আমি বললাম হুমমমম কাকিমা আহহহ উমমম এবার ফেলছি ধরো ধরো বলেই আমি গুদে বাঁড়াটা ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে এককাপ ঘন থকথকে বীর্য ছিটকে ছিটকে কাকিমার জরায়ুতে ফেলে দিলাম জরায়ু ভর্তি করে দিলাম ।

কাকিমাও গুদের ভেতর গরম বীর্য পরতেই কেঁপে কেঁপে উঠে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে গুদের পাঁপড়ি দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে একটা শীত্কার দিয়ে জল খসিয়ে দিলো ।

আমি কাকিমার বুকে মাথা রেখে জোরে জোরে হাঁপাচ্ছি। কাকিমা ও জোরে জোরে হাঁপাচ্ছে।

কাকিমা —- উফফ খুব আরাম পেলাম এই ভোলা তোর কেমন লাগলো আরাম পেয়েছিস তো? ???আমি —– উফফফ খুব ভালো লেগেছে । সত্যি তোমাকে করে খুব মজা পেলাম ।

কাকিমা বললো নে এবার ওঠ গিয়ে ধুতে হবে তুই অনেকটা বীর্য ফেলেছিস গুদের ভিতরটা রসে চটচট করছে ।

আমি হেসে মাইদুটো একটু টিপে বাড়াটা গুদ থেকে বের করে নিলাম । কাকিমার গুদ থেকে হরহর করে ঘন থকথকে রস বেরোচ্ছে ।

কাকিমা দৌড়ে ল্যাংটো হয়েই বাথরুমে গিয়ে গুদ ধুয়ে নিলো। আমি গিয়ে কাকিমার সামনে দাঁড়াতে কাকিমা বাড়াটা ধরে জল দিয়ে ধুয়ে দিলো।

আমার বাড়াটা আবার শক্ত হয়ে গেল এই দেখে কাকিমা বললো এই ভোলা তোর বাড়াটা আবার শক্ত হয়ে গেছে ।আমি —– তোমার গুহাতে আবার ঢুকতে চাইছে ওখানে বমি করে তবেই ঠান্ডা হবে।কাকিমা —– এই তো একটু আগে আমার গুহাতে ঢুকে এতোক্ষন লাফালাফি করে এত্তো বমি করলো তবুও ঠান্ডা হলো না ????আমি —— ও আর একবার ঢুকে বমি করতে চাইছে ।

কাকিমা হেসে বললো চল ওকে ঠান্ডা করার ব্যবস্থা করছি। এরপর আমরা বিছানাতে এলাম।

আমি আর কাকিমা দুজনেই জড়িয়ে ধরে শুয়ে পরলাম । আমি কাকিমার গালে মুখে ঠোঁটে আবার চুমু খেতে লাগলাম ।কাকিমা — এই ভোলা ওষুধটা এনেছিস তো ???আমি —– মাই টিপতে টিপতে বললাম হুমমম পকেটে আছে এখন দেবো ?????

কাকিমা হুমমমম আগে ওষুধটা দে খেয়ে নিই তুই দু দুবার আমার ভেতরে যা ঘন থকথকে বীর্য ফেলেছিস ভয় লাগছে সত্যিই না পেটে বাচ্ছা এসে যায়।আমি হেসে ওষুধটা দিতে কাকিমা একটা খেয়ে নিয়ে বাকি পাতা বিছানার তলায় রেখে দিলো।

আমি —– আচ্ছা কাকিমা সেফ পিরিয়ডের সময় ও বাচ্ছা আসে ?????কাকিমা —- হ্যা আসে অনেক মহিলার পিরিয়ডের গোলমালের জন্য এটা হয় আর তাছাড়া যোয়ান কমবয়সী ছেলেদের বীর্যে শক্তিশালী জীবন্ত কীট থাকে যা মহিলার গুদের ভেতর পরলে ঐ কীটগুলো মহিলার ডিম্বাণুর সঙ্গে মিশে গিয়ে বাচ্চা তৈরি করে ফেলে।

আমি ——- আচ্ছা কাকিমা আমার ও বীর্যতে ও কি শক্তিশালী কীট আছে ?????কাকিমা মিচকি হেসে বললো —– হুমমম আছে তো আসলে তোর মতো যোয়ান তাগড়া ছেলের বীর্য কোনো মহিলার গুদে ঠিক সময় মতো একবার পরলেই পেট হবেই হবে।

আমি শুনে খুশি হয়ে কাকিমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম । তারপর মাইদুটো টিপতে টিপতে মাই চুষতে লাগলাম । মাই দুটোকে যতোই টিপছি চুষছি কিন্তু মন ভরছে না।

কাকীমা আমার বাড়াটা হাতে নিয়ে নেড়ে দিতে লাগল । আমি পেট চেটে কাকিমার পা ফাঁক করে দিলাম। আমি বেশি দেরি করতে চাইছি না।আমি বাড়াটা গুদের ফুটোতে রেখে চাপ দিতেই পচ করে পুরোটা ঢুকে গেল । আমি কাকিমার বুকে শুয়ে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।কাকিমা চোখ বন্ধ করে উমমম আহহহ করছে আর পাছা তুলে তলঠাপ দিচ্ছে ।

মিনিট পাঁচেক পর কাকিমা বললো এই ভোলা বাড়াটা বের করে নে এই ভাবে কোমরটা ধরে যাচ্ছে আর নিতে পারছি না।

আমি গুদ থেকে বাড়াটা বের করে নিতেই কাকিমা চার হাতে পায়ে ভর দিয়ে কুকুরের মত পজিশন নিয়ে বললো নে এবার পিছন থেকে ঢোকা । এইভাবে চোদ দেখ খুব ভালো লাগবে।

আমি কাকিমার ভারী মাংসল পোঁদটা দেখে পোঁদে হাত বুলিয়ে বাড়াটা গুদের ফুটোতে সেট করে হালকা চাপ দিতেই গুদের ভেতরের চামড়া সরিয়ে হরহর করে পুরোটা ঢুকে গেলো ।

কাকিমা বিছানার চাদর খামচে ধরে আহহ মাগো আস্তেএএএএ বলে শীত্কার দিয়ে উঠল ।আমি ঐভাবেই বাড়াটা ঢুকিয়েই কাকিমার পিঠে চুমু খেতে থাকলাম ।

কিছুক্ষণ পর কাকিমা পাছাটা দুচারবার দোলাতে আমি বুঝলাম কাকিমা রেডি তাই আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম ।

কাকিমা বললো এই ভোলা এবার জোরে জোরে চোদ চুদে গুদ ফাঁক করে দে ।আমি ঘপাত ঘপাত করে গুদটা চুদছি আর চোদার তালে তালে কাকীমার মাইগুলো এদিক ওদিক দুলছে ।

আমি কাকীমার পাছা টিপতে টিপতে ঘপা ঘপ ঠাপ মারছি আর কাকিমা ও পাছা পিছনে ঠেলে দিয়ে গুদে বাঁড়াটা ঢুকিয়ে নিচ্ছে ।।

এইভাবে চুদে আমি বুঝতে পারছি আমার বাঁড়াটা আগের থেকে গুদের বেশি গভীরে ঢুকে যাচ্ছে ।

কাকিমার গুদের ভেতরের মাংসল দেওয়াল গুলো আরো জোরে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । গুদ দিয়ে খপখপ করে খাবি খেতে খেতে রস বেরোচ্ছে ।

আমি আর পারলাম না আমি কাকিমার পিঠে মুখ ঘষছি আর হাত বাড়িয়ে মাইদুটো টিপতে টিপতে লম্বা লম্বা শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ঠেসে ঝালকে ঝলকে এককাপ গরম বীর্য ফেলে কাকীমার পিঠে এলিয়ে পড়লাম ।

কাকিমা ও শিত্কার করে পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে রস খসালো ।

কাকিমা আর আমি বিছানাতে শুয়ে পরলাম।কিছুক্ষণ পর দুজনে বাথরুমে গেলাম। তারপর গুদ বাড়া ধুয়ে ঘরে এসে জামা প্যান্ট পরে নিলাম । কাকিমা ও কাপড় পরে নিলো।

তারপর আমি কাকিমাকে জড়িয়ে ধরে আদর করে বাড়ি চলে এলাম। শরীরটা বেশ হালকা লাগছে ।

এরপর কাকিমার ফোন এলেই আমি কাকিমার বাড়িতে চলে যাই । কাকীমা আমাকে খুব ভালোবাসে আর আমাকে বৌয়ের মতো ভালোবাসা দেয়।

আমি প্রতি মাসেই কাকিমাকে গর্ভনিরোধক পিল কিনে দিয়ে আসি । কাকিমা আমার বাড়ার চোদন খেয়ে খেয়ে এখন আরো সুন্দরী হয়ে গেছে । মাই আর পাছা আগের থেকে আরো ভারী হয়েছে। পেটে হালকা চর্বি জমে কাকিমাকে এখন আরো বেশি আকর্ষণীয় লাগে। এতো বয়সেও নিজের যৌবন ঠিক ধরে রেখেছে।

সত্যি বলতে আমি বিয়ে না করে ও কাকিমাকে বৌয়ের মতো পেয়ে আজ আমি খুব খুশি।

আমি গল্পটা এবার লেখা শেষ করছি কারন আমার পাশে ফোনটা বাজছে । হ্যা ঠিক এটা কাকিমাই ফোন করেছে । কেনো ফোন করেছে সেটা নিশ্চয়ই পাঠকগন আপনারা সবাই বুঝতেই পারছেন।যাই হোক আমি এখন যাই গিয়ে কাকিমাকে মন ভরে চুদে আসি আপনারা মন দিয়ে গল্পটা পরুন আর মজা নিন।

(সমাপ্ত )


গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment