নতুন বউকে বোরকা পরা অবস্থায় টিপে দিলাম দুধগুলো

আমার পাশের বোরকা পরা মহিলাও সমুদ্র দেখছে। আমি হঠাৎ খেয়াল করলাম মহিলার হাতে মেহেদি, জমকালো আংটি। বোরকাওয়ালী মহিলার চেহারা দেখতে গিয়ে একটু অবাক হলাম। এ তো মহিলা না। কচি একটা মুখ। কম বয়সী মেয়ে বোরকার পরেছে। স্বামী বা শ্বশুরবাড়ির চাপে। পাশে দাড়ানো লোকটা নিঃসন্দেহে স্বামী। লোকটা থাকলেও তাকে ফাঁকি দিয়ে মেয়েটা বারবার আমার দিকে তাকাচ্ছে। চোখাচোখি হতে আমি চোখ সরিয়ে নেই। কয়েকবার এরকম হবার পর খেয়াল করলাম মেয়েটার শরীর। বোরকার ভেতর থাকলেও শরীরের গঠন একদম স্পষ্ট। যে বোরকাটা পরেছে সেটা ওর এক সাইজের ছোট হবে। বোরকার ভেতর থেকে কচি দুটো দুধ ঠেলে বের হয়ে আছে। ব্রার সেলাইটাও বোঝা যাচ্ছে।

এই বুকের সাইজ হবে ৩৪বি। দুধ দুটো পেয়ারা সাইজের। অথবা গাব। এত কাছ থেকে দুধ দুটো দেখে টাং করে উঠলো ধোনটা। মেয়েটা কি, পাশে স্বামীকে রেখে আমার সাথে চোখাচোখি খেলছে।Bangla choti golpo স্বামীকে ফাকি দিয়ে এই খেলা আমি উপভোগ করছি। মেয়েটার সামনে আসা যাওয়ার পথ। সেই পথ দিয়ে যেতে হলে মেয়েটার গায়ের সাথে লেগে যাবে। মেয়েটা চাইলে একটু সরে দাড়াতে পারে। অন্য লোকজন আসা যাওয়ার সময় সে সরে দাড়াচ্ছে। কিন্তু আমি যখন যেতে চাইলাম, সে সমস্ত শরীর দিয়ে রাস্তা বন্ধ করে দিল। যেন সে বুঝছে না আমি যাবো। মুখে চাপা দুষ্টুমির হাসি নিয়ে সমুদ্রের দিকে তাকিয়ে। মেয়েটার স্বামী অন্যদিকে তাকিয়ে। তখন আমি পাশ দিয়ে ক্রস করার সময় মেয়েটা আলগোছে বুকের শীর্ষদেশ দিয়ে আমাকে ছুয়ে দিল। আমি বুকের মধ্যে একটা নরোম টেনিস বলের ধাক্কা খেলাম। আহ কি টাইট দুধ। একদম কচি। অনেক বছর আগে বাসে এরকম একটা দুধের ধাক্কা খেয়েছিলাম। আরেকটু অন্ধকার হোক, স্বামীটা ভেতরে যাক, জায়গাটা নির্জন হোক, আমি ওকে ধরে কচলাবো এই ডেকে। বোরকার উপর দিয়েই মেয়েটাকে দুহাতে কচলে কচলে দুধের মধ্যে সুখ দেবো। সন্ধ্যে হলো ঘন্টা পরে, আমি পেছন থেকে মেয়েটাকে জড়িয়ে ধরলাম।

নতুন বউকে বোরকা পরা অবস্থায় টিপে দিলাম দুধগুলো – Norun Bouke Borka pora obosthay tipe dilam

Bangla choti full মেয়েটা তাকিয়ে দেখলো আমাকে। মাথা নীচু করে ফেললো। আমি পেছন থেকে চুমু খেলাম গালে। ঠোট দিচ্ছে না মেয়েটা। এদিকে কেউ নেই। সমুদ্রের বাতাস গায়ে লাগছে। মেয়েটা সামনে ঝুকে রয়েছে। আমার চুমুর ভয়ে। কিন্তু পাছা ঠেলে রেখেছে আমার ধোনের উপর। নরোম পাছায় আমি ধোন ঘষছি বোরকার উপর দিয়েই। পাতলা বোরকা, পাতলা জামা। পাছার নরোম মাংসের স্পর্শ আমার ধোনের গায়ে। ধোনটা শক্ত হয়ে আছে ঘষায় ঘষায়। বিচিত্র আনন্দ হচ্ছে। সাবধানে এদিক ওদিক তাকাচ্ছি কেউ আসে কিনা। মেয়েটা স্বেচ্ছায় দিচ্ছে আনন্দটা। মজাই মজা। ছেলেটা মানে স্বামী বেটা কোথায় কে জানে। বেশী সময় নেয়া যাবে না। Bangla choti golpo যেহেতু ধস্তাধস্তি করছে না, পাচ দশ মিনিট কচলে ছেড়ে দেবো। দুধে হাত দেই নাই এখনো। পেটের উপর দুহাত রেখেছি। মাখনের মতো পেট। মেদ নেই। পেট ধরে বুঝলাম কচি মাল। বুকে কিভাবে হাত দেবো ভাবছি। অসভ্যের মতো খামচাখামচি করতে চাই না। ধরার আগে ভাবছিলাম প্রথমে দুধের উপর ধরবো। কিন্তু পেছন থেকে দুহাতের বেড় কেন যেন দুধের নীচে পেটের উপর চলে গেল। সরাসরি একটা মেয়ের দুধে হাত দেয়া যায় না।New bangla choda chudir golpo

বেশীক্ষণ ধৈর্য রাখতে পারলাম না। হাত দুটো বুকের উপর নিলাম। দুই তালুর মধ্যে দুধ দুটো স্পর্শ করলাম। হাতের পাচ আঙুল দিয়েই দুধের পুরোটা আয়ত্ব করলাম। মুঠোর চেয়ে একটু বড়। টেনিস বলের চেয়ে একটু ছোট হবে। বোরকাটা পিছলা টাইপের। ভেতরের জামাটাও পিছলা। তাই টাইট ব্রা পরা দুধগুলো মুঠোর মধ্যে পিছলে যাচ্ছে। হালকা ধরলে ঠিক আছে। কিন্তু খামচে ধরতে গেলেই পিছলায়। ছোটবেলায় মুরগীর বাচ্চা মুঠোর মধ্যে নিয়ে খেলতাম। bangla choti এখন এই দুধগুলোকে সেরকম লাগলো। হাতের মুঠোয় দুটো মুরগীর বাচ্চা। আস্তে আস্তে আদর করছি। উষ্ণতা কোমলতা। টাইট কিন্তু নরম দুধ। কিশোরী হবে মেয়েটা। দুধে খামচি দিতে দিতে পাছায় ধোন ঘষছি পেছন থেকে। লোভ হচ্ছে চুদে দিতে। কিন্তু সুযোগ নেই। এর স্বামী আসলে ধরা খাবো। তাছাড়া এদিকে যে কেউ চলে আসতে পারে। বেশীক্ষণ একা পাবো না। জাহাজের বাথরুমগুলো খুব ছোট, নোংরাও। নইলে বাথরুমে চেষ্টা করতাম। xnxbangla18 অবাক ব্যাপার মেয়েটা বাধা দিচ্ছে না। কিন্তু চুমুও খেতে দিচ্ছে না। আমি ঠোটে চুমু খেতে না পেরে ওর বগলের নীচ দিয়ে মাথা নিয়ে ডানস্তনের উপর মুখটা চেপে ধরলাম। বোরকার উপর দিয়ে দুধে চুমু খাচ্ছি। কামড়ও দিলাম উপর দিয়ে। বাংলা চটি গল্প মেয়েটা মজা পাচ্ছে, সে এক হাতে আমার মাথা ওর বুকে চেপে ধরলো। আমি বোরকার বোতাম খুলে কামিজের উপর মুখ চেপে ধরলাম এবার। মেয়েটাকে টেনে আরো কর্নারে নিলাম। একদম অন্ধকার। বাইরে শো শো বাতাস। এদিকে কম।আমি মেয়েটার কামিজ তুলে একটা বুক বের করলাম। কচি তুলতুলে বুক। বোটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম।

বোটাটা শক্ত হয়ে গেছে। শালী কামার্ত হয়ে আছে। আমি সোনায় হাত দিয়ে টিপ দিলাম। বোরকার ফাক দিয়েই। বাল কামানো সোনা। দুধে কয়েকবার চুষনি দিতেই পেছন থেকে কাশির শব্দ পেলাম। কে যেন আসছে এদিকে। আমি দ্রুত ওর জামা ঠিক করে ভদ্র হয়ে গেলাম। তারপর মেয়েটাকে ফেলে, পাশ কেটে বেরিয়ে গেলাম আমার কেবিনের দিকে। কেবিনে ঢুকে দেখি আমার ধোনে মাল বের হয়ে আসছে প্রায়। প্যান্ট খুলে কয়েকবার খিচা দিতেই মাল আউট। এতক্ষণে ধোনে শান্তি ফিরলো। ছেলেদের এই এক সুবিধা। উত্তেজনা জাগলে খিচে মাল ফেলে দিলেই খতম। মেয়েরা জ্বলতেই থাকে। যতক্ষণ কেউ এসে চুদে না দিচ্ছে। xnxbangla18

Leave a Comment