দুই মাসির সঙ্গে চুদাচুদি

দুই মাসির সঙ্গে চুদাচুদি

আমার নাম বাবু। বর্তমান বয়স ২৬। থাকি বাংলাদেশে। বাবা মার একমাত্র ছেলে। বাবা সরকারি চাকরি করে আর মা গৃহিণী । অনার্স কমপ্লিট করে বসে আছি। গত পাচঁ বছর ধরে জিমে যাওয়ার ফলে শরীর টাও বানিয়েছি। আমার গল্পের নায়িকার নাম রিনু মাসি। আমাদের একই এলাকায় বাড়ি ।

মাসির বয়স ৪৫ কিন্তু ফিগারটা লোভনীয়।বিশেষ করে মাইগুলো। ৪০ সাইজের হবে। শ্যামলা গায়ের রং। মাসির ২টো ছেলে। বড়ো ছেলে বিবাহিত। ওহ বলতে ভুলে গিয়েছি।{মাসি বিধবা}। মেসো গত হয়েছে প্রায় ৫বছর। বড়ো ছেলে চাকুরির সুত্রে বউ নিয়ে বিদেশ থাকে। ছোট ছেলে কে নিয়ে মাসি থাকে। ছোট ছেলে চাকরি করে।।

তো মূল গল্পে আসি। মাসির সাথে আমার মায়ের খুব ভাব। সেই সূত্রে মাসির বাড়িতে প্রায় যাওয়া আসা হয় আমার। একদিন সকালে বাজারে যাওয়ার সময় মাসির বাড়িতে গেলাম, দেখলাম দরজা ভেজানো, হালকা ধাক্কা দিতেই খুলে গেল। আমি তারপর ভিতরে ঢুকলাম। মাসিকে ডাকতে যাবো তখনই শুনি বাথরুম থেকে জলের আওয়াজ।

আমি তাড়াতাড়ি গিয়ে দরজাটা বন্ধ করে বাথরুমের দিকে এগোলাম যদি কিছু দেখতে পাই আর পেয়েও গেলাম। ফুটোতে চোখ রাখতেই আমার বাড়াটা ফুলে উঠলো, কেননা ভিতরে মাসি সম্পূর্ণ উলঙ্গ। গায়ে সাবান মাখছে। হঠাৎ দেখলাম মাসি তার দুধ গুলো টিপতে লাগলো। তারপর একহাত নিচে নিয়ে গিয়ে গুদটা ঘাঁটতে লাগলো।

বালের কারনে দেখতে পারছিলাম না গুদটা। তারপর যা দেখলাম তাতে আমার অবস্হা খারাপ। মাসি আমার দিকে ফিরে ফ্লোরে বসে গুদে আঙ্গুল ঢুকিয়ে আংলি করছে আর আহ্ উহ্ আওয়াজ করছে। আমার ইচ্ছে হচ্ছিলো ঢুকে চুদে দিই। কিছুক্ষণ এভাবে চলার পর মাসি উঠে দাঁড়িয়ে জল ঢালা শুরু করলো।

আমিও তাড়াতাড়ি দরজা খুলে আগের মতো দরজাটা লাগিয়ে বের হয়ে তারাতাড়ি বাড়িতে গিয়ে মাসিকে ভেবে খেঁচে মাল ফেললাম। এখন আমার একটাই টার্গেট আর তা মাসিকে চোদা।

কিন্তু কোন ভাবেই সুযোগ পাচ্ছিলাম না। হঠাৎ একদিন শুননাম উনার ছোটো ছেলে অফিসের ট্রেনিংয়ের জন্য ৩ মাসের জন্য ঢাকা থাকতে হবে। মাসি এবং দাদা টেনশন করতে লাগলো কারণ মাসি বাড়িতে একা থাকবে কিভাবে, তাই আমার মাকে ডেকে নিয়ে গেলো। মা মাসিকে আমাদের সাথে থাকার জন্য বলেছিলো কিন্তু মাসি রাজি হলো না।

শেষে ঠিক হলো আমি রাতে উনার বাড়িতে থাকবো। আমি এসব বিষয়ে অবগত হলাম মা বাড়িতে আসার পর। মনে মনে খুশি হলেও মাকে বুঝতে দিলাম না, মন খারাপ করে বসে থাকতে দেখে মা বললো ” জানি তুই থাকতে চাইছিস না, কিন্তু দেখ একা একটা মহিলা কিভাবে থাকবে, আমার জন্য হলেও এই কষ্ট টা কর বাবা।” মাকে হাসিমুখে বললাম ঠিক আছে।

তারপর দিন মাসির বাড়িতে গেলাম।দাদা ছিলো বাড়িতে , মাসি রান্না করছিলো। আমাকে দেখে মাসি একটা হাসি দিলো।

দাদা আমাকে বলল “আয়, বস। আমার জন্য তোকে কষ্ট করতে হবে তাই দুঃখিত। আসলে হঠাৎ কেমন জানি এটা হয়ে গেল। ভাই একটু মাকে দেখিস।”

আমি বললাম- দাদা কি যে বলো, এখানে কষ্ট কিসের। তুমি একদম টেনশন করো না। আমি মাসির খেয়াল রাখবো, মনে মনে বললাম বেশি খেয়াল রাখবো।

এর দুইদিন পর দাদা চলে গেল। আমি দুপুরে বাড়ি ফেরার পর মা জানালো আজ থেকে ঘুমোতে যেতে হবে মাসির বাড়িতে।

রাতে খেয়ে মাসির বাড়িতে গেলাম। দরজায় নক করতেই মাসি দরজা খুলে দিলো। ভিতরে ঢুকে দেখি মাসি ভাত নিয়ে এসে আমার সামনে ফ্লোরে বসে পরলো।

আমি বাথরুমে গিয়ে কাপড় চেঞ্জ করে একটা হাফ পেন্ট পড়ে বের হলাম। এসে দেখি মাসির বুকের কাপড় একটু সরে যাওয়ায় দুধের কিছু অংশ দেখা যাচ্ছে। মাসি আমার দিকে তাকিয়ে বলছে তোর তো বডি টা খুব সুন্দর। ভালই ব্যায়াম করিস দেখছি…. তারপর মিনমিন করে কি জানি বললো আমি শুনতে পেলাম না।

আমিও গুরুত্ব না দিয়ে টিভি দেখতে লাগলাম। মাসির খাওয়া হলে কিছুক্ষণ পর ঘুমাতে ডাকলো। আমি গিয়ে দেখি মাসির রুমে আমার ঘুমানোর ব্যবস্হা করা হয়েছে। আমি মাসিকে জিজ্ঞেস করলাম তুমি কোথায় শোবে।

মাসি বলল- কেনো এখানেই, তোর কোনো সমস্যা থাকলে তুই সুমনের রুমে ঘুমাতে পারিস।

আমি বললাম – আরে না না , আমি জিজ্ঞেস করলাম কারন আমি ভাবলাম তুমি আমাকে বিছানায় রেখে তুমি নিচে ঘুমাবে আর তা আমার মোটেও ভালো লাগবে না। কারণ আমার কারণে তোমার কষ্ট হোক সেটা চাই না। মাসি দেখলাম খুব খুশি আমার কথা শুনে। মাসি লাইট নিভিয়ে ড্রিম লাইট জ্বালিয়ে আমার পাশে শুয়ে পড়ল।

আমার ঘুম আসছিলো না তাই মাসির সাথে গল্প করতে লাগলাম। কখন ঘুমিয়ে পড়লাম জানি না হঠাৎ মাসির একটা হাত আমার গায়ে পড়ায় ঘুম ভেঙে গেল। চোখ খুলে দেখলাম মাসি ঘুমের ঘোরে আমাকে জড়িয়ে ধরেছে। মাসির শাড়ির আঁচল খসে পড়াতে ব্লাউজের উপর দুধ গুলো দেখতে লাগলাম।

ইচ্ছে করছিল ধরি কিন্তু ভয়ে হাতটা দিতে পারলাম না, এদিকে আমার বাড়াটা ফুলে উঠেছে তাই মাসির হাত সরিয়ে বাথরুমে গিয়ে মাসিকে ভেবে খেঁচে মাল বের করলাম। বাথরুম থেকে এসে দেখি মাসির শাড়িটা কোমর অব্দি উঠে গিয়েছে আর একপাশ করে শোয়াতে মাসির পাছাটা সম্পূর্ণ উলঙ্গ।

আমি কাছে গিয়ে নিচে বসে মাসির পাছা আর গুদ দেখতে লাগলাম। মুখটা মাসির পাছার কাছে নিয়ে গেলাম। উফ্ গুদের গন্ধ আমাকে মাতাল করে দিচ্ছিলো। খুব ইচ্ছে করছিলো জিভ দিয়ে চুষি কিন্তু মাসি জেগে যাবে এই ভয়ে আর হলো না। একটা আঙ্গুল দিয়ে মাসীর গুদটা আলতো করে ধরলাম।

মাসি নড়ে উঠতেই আমি সরে গিয়ে বিছানায় উঠে শুয়ে পড়লাম। ঘুম আসছিলো না, মনে মনে সিদ্ধান্ত নিয়ে নিলাম এই গুদ আমি মারবোই। সকালে ঘুম ভেঙে দেখি মাসি নেই পাশে। উঠে ফ্রেশ হয়ে বাসায় ফিরার জন্য রেডি হচ্ছিলাম দেখি মাসি চা নিয়ে এলো।

বলল – কোথায় যাচ্ছিস ?????

আমি- বাড়িতে যাবো।

মাসি বললো – থাক না কিছুক্ষণ। বাড়িতে গিয়ে কি করবি, নাকি আমার কাছে থাকতে তোর অসুবিধে হচ্ছে।

আমি- কি যে বলো না, আমার ও ভালো লেগেছে কালকে তোমার সাথে গল্প করে, আচ্ছা মাসি তোমার একা থাকতে ভালো লাগে? মেসো গত হওয়ার পর তো তুমি একদম একা হয়ে গেলে। বড় দাদা তো বাইরে থাকে, ছোট দাদা ও জব নিয়ে ব্যস্ত। তোমার সময় কাটে কিভাবে ??

মাসি দেখলাম চুপ হয়ে গেলো,তখন বললাম দুঃখিত আমি বুঝিনি তুমি আমার কথায় কষ্ট পাবে। আমি তোমাকে কষ্ট দিতে চাই নি।

তখন মাসি বলল- আসলে কি বলবো, তোর মেসো মারা যাওয়ার পর থেকে খুব একাকিত্ব অনুভব করি, তোর মেসো মারা যাওয়ার আগে কত যায়গায় বেড়াতে যেতাম, কিন্তু তোর মেসো মারা যাওয়ার পর একা হয়ে গেলাম আর ঘর বন্দী হয়ে গেলাম। এই কথা বলে মাসি কাঁদতে লাগলো।

আমি মাসিকে শান্তনা দিতে মাথায় হাত দিতেই মাসি আমাকে জড়িয়ে ধরে কাঁদতে লাগলো। মাসির দুধ গুলো আমার বুকে লাগতেই আমার পেন্টের ভিতরে বাড়া টা ফুলতে থাকে। আমি মাসির মাথা টা তুলে চোখ মুছে দিয়ে বললাম তুমি কাঁদলে আমি কিন্তু আর আসবো না, কারণ তোমার চোখের জল আমার ভালো লাগছে না।

মাসি আমার দিকে তাকিয়ে কান্না থামিয়ে চোখ মুছতে মুছতে বললো দেখ তোর চা টা তো খাওয়াই হলো না।

আমি বললাম থাক আমি খেয়ে নিচ্ছি।

মাসি কিছুক্ষণ পর এসে বললো উনি স্নানে যাচ্ছে, আসার পর যেন আমি যাই। আমিও মাসির স্নান করার দৃশ্য হারাতে চাই না, তাই বললাম তুমি যাও আমি টিভি দেখি ততক্ষণ।

মাসি স্নানে ঢুকার কিছুক্ষণ পর আমি গিয়ে সেই ফুটোতে চোখ রাখলাম। মাসি দেখলাম পুরো উলঙ্গ। মাসির পিঠ আমার দিকে থাকায় শুধু পাছা দেখতে পেলাম। এবার মাসি সাবান সারা শরীরে ঘষতে লাগলো।

আমি এই সুযোগে পকেট থেকে মোবাইল টা বের করে সাইলেন্ট করে ফুটো বরাবর ক্যামরা ধরে মাসির স্নানের ভিডিও করতে লাগলাম। মাসি দেখলাম ওই দিনের মতো আবার দুধগুলো টিপতে লাগলো, কিছুক্ষণ যেতেই হাত নিচে নিয়ে গুদটা ঘাঁটতে লাগলো। আমি সব ভিডিও করতে লাগলাম, মনে মনে ভাবছি মাসির শরীরে এখনও খুব ক্ষিদে আর তা আমিই মিটাবো।

মাসির স্নান প্রায় শেষের দিকে তাই আমি ভিডিও বন্ধ করে টিভির রুমে গিয়ে টিভি দেখতে লাগলাম।।

কিছুক্ষণ পর মাসি বের হতে গিয়ে পা পিছলে পড়ে গেল। আমি তাড়াতাড়ি মাসিকে ধরে তুললাম, তুলতে গিয়ে মাসির দুধে আমার হাত লাগলেও আমি মাসিকে কোলে নিয়ে বিছানায় শোয়ালাম। জিজ্ঞেস করলাম কিভাবে পড়লে আর ব্যাথা কোথায় পেলে।

মাসি বলল- জানি নারে, বাথরুম থেকে বের হতেই পা পিছলে পড়ে গেলাম আর কোমরে ব্যাথা পেলাম।

আমি বললাম তুমি শুয়ে থাকো, আমি আসছি।

তাড়াতাড়ি আমাদের এলাকার সমর ডাঃ কে নিয়ে এলাম। উনি মাসিকে দেখে একটা মলম আর কিছু ওষুধ লিখে দিলো, আর বললো মলমটা ভালো করে কোমরে মালিশ করতে আর দুই দিন পর একটা এক্স-রে করে নিতে। মাকে ফোন করে সব বললাম। মা আসতেই আমি ওষুধ নিতে চলে গেলাম।

ফিরে আসতেই মা বলল তুই এখানে থাক, আমি ফোন করলে তোর আর মাসির খাবার টা নিয়ে আসবি।আমি মাথা নেড়ে হ্যা বললাম।মা যেতেই আমি দরজা বন্ধ করে মাসির পাশে এসে বসলাম।

মাসিকে জিজ্ঞেস করলাম এখন কেমন লাগছে।

বলল খুব ব্যাথা করছে রে।

আমি বললাম দেখি আমি মালিশ করে দিচ্ছি, ভালো লাগবে।

বলল না না আমি করে নেবো,তুই আমাকে মলমটা দে।

আমি নিরাশ হয়ে মাসিকে মলমটা দিলাম কিন্তু ব্যাথার কারনে মাসি হাত পিছে নিয়ে যেতে পারছে না। আমার দিকে তাকাতেই বললাম কেনো তখন তো খুব বড়মুখ করে বলেছিলে।

মাসি বলল আমার খুব লজ্জা লাগছে।

আমি বললাম আমি যদি কাউকে না বলি তাইলে তোমার এতো লজ্জা কিসের, নাকি আমি পর কেউ।

এই কথা বলতেই মাসি আমার হাত ধরে বলল- না রে। আসলে তোকে আর কষ্ট দিতে চাইছি না, অনেক তো করলি আমার জন্য।

আর কিছু বলবে? দেখি এবার মলম টা লাগিয়ে দিই, দেখবে ভালো লাগবে।

এটা বলে মাসির কোমর থেকে কাপড় সরিয়ে মলম লাগায়ি মালিশ করতে লাগলাম। মাসির শাড়ি আর সায়ার জন্য ভাল ভাবে মালিশ করতে পারছিলাম না, তাই মাসিকে সাহস করে বললাম কাপড়টা একটু নিচু করবে, আমি মালিশ তো ভালভাবে করতে পারছি না।

মাসি বলল থাক আর করতে হবে না।

আমি দেখলাম সুযোগ হাত ছাড়া হয়ে গেলে আমারই ক্ষতি তাই জোর করে বললাম তুমি সামান্য ঢিল করে দাও নয়তো কোমরে ব্যাথা থেকে যাবে আর তখন তোমারই সমস্যা বাড়বে আর ডাঃ বলেছে ব্যাথা না কমলে ইনজেকশন দিতে হবে প্রতিদিন তিনটে (যদিও এটা মিথ্যে ছিলো)।

মাসি তখন ভয়ে বললো না না তাহলে তুই মালিশ করে দে। এই বলে মাসি কোমর টা একটু তুলে শাড়ি টা একটু খুলে দিলো। আমি ভালভাবে মালিশ করে দিলাম। মালিশ করার সময় মাসি ব্যাথায় আহ্ উহ্ করলেও বাধা দেয়নি। মালিশ শেষে আমি হাত ধুয়ে এলাম। এসে দেখি মাসি উঠার চেষ্টা করছে।আমি বললাম কি হয়েছে ???

প্রথমে না বললেও পরে বলল মাসির বাথরুম পেয়েছে কিন্তু উঠতে পারছে না, আমি তখন মাসির পাশে গিয়ে মাসিকে উঠতে সাহায্য করলাম। মাসি দাঁড়ালে মাসির শাড়িটা খুলে মাটিতে পরে যাই, আমি তখন বললাম যাও বাথরুম করে এসো।

দেখলাম ব্যাথায় মাসি হাঁটতে পারছিলো না তাই মাসিকে কোলে তুলে বাথরুমের ভেতর দাঁড় করিয়ে দিয়ে বললাম এখানে করে নাও, আমি পরে জল ঢেলে দেবো।দরজা আটকানোর দরকার নেই, আমি দরজা টেনে দিচ্ছি তোমার হয়ে গেলে আমাকে ডাক দিও।

আমি বের হয়ে এলাম, কিছুক্ষণ পর মাসির প্রসাবের সি সি ছরছর আওয়াজ আমার কানে এলো। আমাকে ডাক দিতেই ভিতরে ঢুকে দেখি মাসি এখনও বসে আছে। আমাকে বলল মগে একটু জল দিয়ে আমাকে দে, তুই একটু বের হয়ে যা।

আমি জল দিয়ে বের হয়ে দরজাটা হালকা বন্ধ করে দেখলাম মাসি জল দিয়ে গুদ ধুয়ে নিলো। আমাকে আবার ডাকতেই ভিতরে ঢুকলাম। মাসি বলল আমাকে নিয়ে চল। আমি মাসিকে আবার কোলে তুলে নিলাম। মাসির বাম দুধটা আমার বুকে লেগে ছিলো, মাসিকে বিছানায় শুইয়ে দিয়ে বাথরুমে গিয়ে জল ঢেলে পরিস্কার করে দিলাম।

আসার পর মাসি বলল- তোর গায়ে তো খুব শক্তি, আমার মত বুড়ীকে অনায়াসে তুলে নিলি।

আমি বললাম কি যে বলো না, তোমার মতো মহিলাকে দেখে মনেই হয় না তোমার দুটো বাচ্ছা আছে, আর শক্তি তো হবেই, জিমে যাই যখন।

হঠাৎ ফোনটা বেজে উঠতেই দেখি মা ফোন করেছে। মা বলল বাড়িতে আয়, তোর আর মাসির খাবার গুলো নিয়ে যা। আমি মাসিকে বললাম মাসি আমি খাবার নিয়ে আসছি, তুমি শুয়ে থাকো।

মাসি বলল কাপড়টা দে।

আমি বললাম দরকার নেই, আমি দরজায় তালা লাগিয়ে দিচ্ছি, এই বলে আমি তালা নিয়ে দরজা লাগিয়ে বাড়িতে চলে গেলাম।

তারপর বাথরুমে ঢুকে মাসিকে ভেবে বাড়া খেঁচে মাল ফেলে স্নান করে বের হলাম। তারপর মার থেকে খাবারের ব্যাগটা নিয়ে মাসির বাড়িতে চলে গেলাম। তালা খুলে ভিতরে ঢুকে দেখি মাসি ঘুমিয়ে পড়েছে আর পাছার উপর কাপড় উঠে গেছে। আমার আবার বাড়াটা ফুলে উঠলো।

কিছুক্ষণ দেখে রুম থেকে বের হয়ে দরজার সামনে এসে দরজা টা এমন ভাবে বন্ধ করলাম যাতে মাসি জেগে যায় । ভিতরে ঢুকে দেখি মাসি জেগে আছে। আমি গিয়ে থালা এনে মাসিকে বসিয়ে দিলাম আর থালাতে ভাত দিলাম খাওয়ার জন্য কিন্তু মাসির বসতে কষ্ট হচ্ছিলো দেখে মাসিকে ধরে দেওয়ালে হেলান দিয়ে বসালাম।।

বসার ফলে মাসির দুধগুলো ব্লাউজ ফেটে বের হয়ে যাচ্ছিলো। বার বার চোখগুলো মাসির বুকে যাচ্ছিলো, মাসিও কিছুটা আঁচ করতে পারলেও নিরুপায়। মাসিকে বললাম আমি খাইয়ে দিচ্ছি, মাসি না না বললে পরে রাজি হলো। মাসিকে খাওয়াতে লাগলাম আর একই থালাতে আমিও খাচ্ছিলাম।

হঠাৎ মাসি বলল- আচ্ছা বাবু তোর কোন মেয়ে বান্ধবী নেই?

আমি- আছে তো কলেজে অনেক।।

মাসি- দূর বোকা ছেলে, বলছি প্রেম করিস?

আমি- না গো, মনের মত কাউকে পাইনি।

মাসি- কি বলিস, এতো সুন্দর ছেলে, তার উপর এত সুন্দর শরীর, কোন মেয়ে পেলি না প্রেম করার।

তখন বললাম তুমি সুস্হ হয়ে নাও তারপর তোমার সাথে প্রেম করবো। এটা বলতেই মাসি দেখলাম চুপ হয়ে গেলো।

আমি তখন কথা ঘুরাতে বললাম, মাসি দুষ্টামি করেছি, জানি তুমি কষ্ট পেয়েছো আমার কথাটা শুনে, আমাকে মাফ করে দিও।মাসি বলল- নারে, ভাবছিলাম আমার মতো বুড়িকে তোর ভালো লাগলো?

আমি বললাম- কোথায় বুড়ি, কে বুড়ি? তুমি? এখনও যদি তুমি থ্রি-পিস পড়ে বের হও কেউ বুঝবেও না তোমার দুটো বড় বড় ছেলে আছে।

মাসি তখন হাসতে হাসতে বললো আচ্ছা হয়েছে আর বলিস না, দেখি জলটা দে, আর ওষুধ থাকলে দে আর যদি পারিস আরেকবার মালিশ করে দিস।

আমি খুশিতে তাড়াতাড়ি সব গুছিয়ে মাসিকে ওষুধ দিলাম, ওষুধ খাওয়ানোর পর মাসিকে উল্টিয়ে শুইয়ে দিলাম। তারপর মলম দিয়ে মাসির কোমরে মালিশ করতে লাগলাম। মালিশ করতে করতে মাসিকে না জানিয়ে মাসির পেটিকোটের ভিতর হাত ঢুকিয়ে পাছার একটু উপরে মালিশ করতে লাগলাম।

মাসি আরামে আর লজ্জায় চোখ বন্ধ করে রাখলো। মাসি কিছুক্ষণ পর বলল হয়েছে এবার থাম। সেই সকাল থেকে আমার পিছনে অনেক খেটেছিস তুই, এবার একটু বিশ্রাম নে।

আমি হাত ধুয়ে এসে মাসির পাশে শুয়ে পরলাম, খুব ক্লান্ত ছিলাম তাই ঘুমিয়ে পড়লাম। চোখ খুলল মাসির ডাকে। দেখলাম প্রায় একঘন্টা ঘুমালাম।জিজ্ঞেস করলাম কি হয়েছে।বলল বাথরুম যাবে তাই, মাসিকে কোলে করে আবার বাথরুমে নিয়ে গেলাম। সাথে মগে জল নিয়ে মাসিকে দিয়ে বের হয়ে এলাম।

মাসির প্রশাব শেষ হলে আমাকে ডাকলো। আমি আবার কোলে করে মাসিকে নিয়ে আসলাম, খেয়াল করলাম মাসির দুধ একটু বেশিই বুকে চেপে আছে। বুঝলাম না মাসিও কি আমাকে চাই। মাসিকে বললাম জিমে যাবো, কোন প্রয়োজন হলে আমাকে ফোন করবে। আমি আবার দরজায় তালা দিয়ে বাড়িতে গিয়ে জিমের ব্যাগ নিয়ে বের হয়ে গেলাম।

জিমে ঢুকতেই মাসির ফোন। আমি বললাম মাসি বলো।মাসি বলল কতক্ষণ পর আসবো,আমি বললাম এইমাত্র এলাম। দেড় ঘন্টা পর চলে আসবো। জিম করতে করতে মাসির তিন বার ফোন এলো। তারপর ফোন করতেই মাসি বললো আর কতক্ষণ লাগবে তোর ?? আমার ভালো লাগছে না, তুই তাড়াতাড়ি চলে আয়।

আমি বললাম কি হয়েছে, কোন সমস্যা?

তখন বলল না না তেমন না তবে বাথরুম যাওয়া দরকার কিন্তু আমি উঠতেই পারছি না, আমি বললাম আচ্ছা আমি ১০ মিনিটের মধ্যে আসছি।

আমি তাড়াতাড়ি মাসির বাড়িতে গেলাম, মাসিকে কোলে করে আবার বাথরুমে নিয়ে গেলাম। মাসির হয়ে গেলে বলল এবার আয় নিয়ে যা। আমি ভিতরে ঢুকে মাসিকে এনে বিছানায় শুইয়ে দিয়ে স্নান করতে গেলাম।

বের হওয়ার সময় ইচ্ছে করে জিমের শর্টস পেন্ট পড়ে বের হলাম। মাসি দেখলাম আমার দিকে তাকিয়ে আছে। আমি বললাম কি দেখছো? মাসি বলল তোর শরীর টা, কি সুন্দর অথচ একটা মেয়ে ও পটাতে পারলি না আর এটা বলে মাসি হাসছিলো।

সন্ধ্যায় মাসিকে চা করে খাওয়ালাম। এভাবে গল্প করে সময় টা কাটাতে লাগলাম। রাতে বাড়িতে যাওয়ার পথে মেডিসিনের দোকানে গিয়ে ৪টা ঘুমের ওষুধ নিলাম তারপর বাড়িতে গিয়ে খাবার নিয়ে এসে দুইজনে খাবার খেয়ে নিলাম। তারপর মাসিকে ব্যাথার ওষুধের সাথে দুটো ঘুমের ওষুধ দিলাম।

মাসি খাওয়ার পর বললাম তোমার কোমর টা মালিশ করে দিই, কোমরে মালিশ করতে করতে মাসির সাথে গল্প করছিলাম। মাসি প্রথমে কথা বললেও পরবর্তীতে হুম হুম আর এক পর্যায়ে চুপ হয়ে গেলো।

আমি উঠে লাইট নিভিয়ে মোবাইলের লাইট জ্বালিয়ে কিছুক্ষণ অপেক্ষা করে মাসিকে ডাকলাম। মাসির কোন সাড়াশব্দ নেই, মাসির শরীর ধরে ডাকলাম তখনও মাসি চুপ। আমি আস্তে করে মাসির পেটিকোটটা উপরের দিকে মাসির পোঁদের উপর তুললাম। কাঁপা কাঁপা হাতে মাসির পাছায় হাত দিলাম।

টিপলাম কিছুক্ষণ, সাহস করে মাসিকে উল্টিয়ে দিলাম। মাসির গুদটা বালের কারণে দেখা যাচ্ছিলো না। হাত দিয়ে বাল সরিয়ে দিতেই মাসির গুদটা আমার চোখের সামনে ভেসে উঠল। কি করব বুঝতে পারছিলাম না। মাসির গুদে মুখ নিয়ে একটা চুমু দিয়ে গুদের গন্ধ শুকতে লাগলাম,আহহহ মাতাল করা গন্ধ।

সময় নষ্ট না করে মাসির ব্লাউসের বোতাম খুলে দুধ গুলো উম্মুক্ত করে দিলাম। উফ্ যে দুধগুলো এতদিন আমায় পাগল করতো তা আমার হাতের মুঠোয়। দুধগুলো টিপতে লাগলাম। নিপল মুখে নিয়ে কিছুক্ষণ চুষলাম। আমার বাড়াটা ফুলে উঠলো তাই পেন্টটা খুলে দিলাম। মাসির দুধ চুষে নিচে নেমে মাসির গুদে মুখ দিলাম।

গুদে মুখ পড়তেই মাসি নড়ে উঠলো আমি সরে গেলাম। দেখলাম মাসির কোন সাড়াশব্দ নেই। আবার গুদে মুখ দিলাম। মাসির বালের কারণে বার বার মুখে বালগুলো লাগছিল, তাই উঠে মাসির গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। বুঝলাম গুদটা এখনও ভালই টাইট আছে। আমি মাসির উপর হালকা শুয়ে মাসির দুধ চুষছিলাম আর গুদে আঙ্গুল দিয়ে চুদতে লাগলাম।

কিছুক্ষণ পর আঙ্গুলে ছিপছিপে মনে হলো, তার মানে মাসি ঘুমের মধ্যে জল খসিয়ে ফেলেছে । আঙ্গুল টা মুখে নিয়ে চুষে আবার নিচে গিয়ে মাসির গুদের সব রস চেটেপুটে খেয়ে নিলাম। আমি মাসিকে এভাবে নিস্তেজ অবস্হায় চুদতে রাজি নয়, তাই বাথরুমে গিয়ে খেঁচে একগাদা মাল ফেলে আসলাম।

এসে মাসির দুধ আর গুদ আরেকটু ঘেঁটে মাসির সায়া নামিয়ে ব্লাউজের বোতাম লাগিয়ে মাসির মুখে চুমু দিয়ে মাসিকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। মনে মনে ঠিক করলাম আগামী এক সপ্তাহের মধ্যে মাসিকে আমি চুদবোই। মাসি রাজি না হলে জোর করে চুদবো, পরে যা হবার হবে।

সকালে আমার ঘুম ভাঙ্গলে দেখি মাসি এখনও ঘুম। মাসির দিকে তাকাতেই কাল রাতের ঘটনা গুলো মনে পড়ে গেলো।আমার বাড়াটা ও ফুলে উঠেছে তাই পেন্টটা নামিয়ে বাড়াটা নাড়াতে লাগলাম। মাসি নড়ে উঠতেই দুষ্টবুদ্ধি চাপলো। আমি ওই অবস্থায় রেখে চোখগুলো হালকা বন্ধ করলাম।

দেখলাম মাসি চোখ খুললো, চোখ খুলে আমার দিকে তাকালো তারপর নিচের দিকে চোখ যেতেই মাসির চোখ বড় হয়ে গেলো। মাসি একপলক তাকিয়ে রইল বাড়াটার দিকে,তারপর একটা হাত গুদের উপর নিয়ে রাখলো, পরে হাত দিয়ে আমার বাড়াটা হালকা ধরে টিপে ছেড়ে দিলো।

আমি মনে মনে খুশি হলাম, যাক আমার প্রথম অস্ত্র কাজে আসলো। কিছুক্ষণ পর আমি নড়ে উঠতেই মাসি দেখলাম চোখ বন্ধ করে নিলো। আমি উঠে বাড়াটা ভেতরে ঢুকিয়ে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলাম তারপর রান্নাঘরে গিয়ে চা বসিয়ে মাসিকে ডাকতে আসলাম। মাসি চোখ খুলে আমার দিকে তাকিয়ে রইলো।

বললাম বাব্বা এতো ঘুম তোমার, বলল কোথায় আর ঘুমালাম। সারা রাত তো তোর জ্বালায় ঘুমাতে পারলাম না। আমি ভয় পেয়ে গেলাম, তার মানে মাসি কাল রাতের ঘটনা সব জানে, তারপরও ভয়ে ভয়ে জিজ্ঞেস করলাম আমি কি করেছি। বলল তুই কালকে ঘুমের ঘোরে হাত পা যেভাবে নারাচ্ছিলে কিভাবে ঘুমাবো। বুঝলাম মাসি বানিয়ে কথা বলছে তাই বললাম আসলে মাসি বাড়িতে তো আমি একা ঘুমায় তাই।

মাসি বলল আচ্ছা আমাকে তোল, বাথরুম পেয়েছে।

আমি মাসিকে নিয়ে গেলাম। দাঁড় করিয়ে বের হয়ে চা করতে লাগলাম। মাসির ডাক দিলে মাসিকে নিয়ে এলাম। বলল তোর হাতে জাদু আছে, আজ একটু কম লাগছে ব্যাথা টা। বললাম হেঁটে যাবে তখন মাসি বলল কেনো মাসিকে কোলে নিতে সমস্যা? এটা বলতেই মাসিকে কোলে নিয়ে বিছানায় রেখে চা টা নিয়ে এলাম।

ঘড়িতে দেখি তখন দশটা। এদিক ওদিক কথা বলে সময় কাটাচ্ছিলাম। মাসি বলল সেই কাল থেকে ব্লাউজ পেটিকোট পড়ে আছি, এখন স্নান করবে।তাই আলনা থেকে মাসির কাপড়গুলো বের করে বাথরুমে রেখে মাসিকে নিয়ে যেতে বলল। আমি মাসির কথামত সব বের করে বাথরুমে রেখে বালতিতে জল ভরে দিলাম।

টুল খুঁজে না পেয়ে একটা চেয়ার নিয়ে রাখলাম। তারপর মাসিকে নিয়ে বাথরুমে নিতেই বলল চেয়ার কেন? বললাম তুমি চেয়ারে বসে স্নান সেরে নাও, আমি তোমার রুমে আছি, স্নান শেষ হলে ডেকো। এই বলে দরজা টা টেনে বের হয়ে এলাম। কিছুক্ষণ যেতেই আবার আওয়াজ পেলাম।

দরজা খুলে দেখি চেয়ার সহ মাসি মাটিতে পড়ে আছে, পুরো উলঙ্গ। আমি ওতটুকুতেই মাসিকে কোলে করে এনে বিছানায় শোয়ালাম। মাসি লজ্জায় কোন কথা বলতে পারছে না। আমি তাড়াতাড়ি গিয়ে কাপড় এনে মাসিকে দিলাম।

মাসিকে বললাম তুমি কাপড়টা পড়ে নাও।

দেখলাম মাসি এবার সত্যি উঠতেই পারছে না। আমি মাসিকে তুলে ব্লাউজটা পড়িয়ে দিলাম কিন্তুু সায়া পড়াতে গিয়ে দেখি মাসি ডান পা টা তুলতে পারছিলো না। আমি সায়াটা রেখে পাটা দেখছিলাম আর জিজ্ঞেস করলাম কোন খানে ব্যাথা পেয়েছে।

মাসি বলল ডান পায়ে গোড়ালি থেকে একদম কোমর র্পর্যন্ত সম্পূর্ন ব্যাথা।

মাসি দেখলাম হাত দিয়ে গুদটা ঢেকে রেখেছে।

আমি বললাম ম্যাক্সি আছে বাড়িতে???মাসি, বলল না নেই।

তখন বললাম আচ্ছা আমি নিয়ে আসছি, তোমাকে তারপর এক্সরে করাতে নিয়ে যাবো।

মাসি না না বললেও আমি দরজা লক করে মাসির জন্য দুটো ম্যাক্সি, পেটিকোট আর ওড়না নিয়ে এলাম। মাসিকে বললাম ম্যাক্সিটা পড়ে নাও, আমি টেক্সি নিয়ে আসি। মাসি আমার দিকে অসহায়ের মতো তাকিয়ে রইলো। বুঝতে পারলাম উনি পড়তে পারবে না। বললাম তোমাকে এই অবস্থায় শাড়ি কিভাবে পড়াবো, আমি তো জানি না, দেখি এটা পরো এই বলে একটা মেক্সি মাসিকে পড়ালাম।।

সায়াটা ও পড়ালাম। তারপর টেক্সি এনে মাসিকে কোলে করে ২তালা থেকে নিচে নামালাম, ভাগ্যিস কেউ দেখে নি। মাসিকে টেক্সিতে বসিয়ে বাড়িতে গিয়ে দরজায় তালা দিয়ে মাসিকে নিয়ে গেলাম। ওইখানে মাসিকে হুইল চেয়ারে করে নিয়ে গেলাম। এক্সরে শেষ করে আবার মাসিকে নিয়ে ফিরে এলাম।

লোকজন থাকায় মাসিকে ধরে ধরে বাড়িতে নিয়ে গেলাম। দরজা খুলে মাসিকে কোলে তুলে বিছানায় নিয়ে গেলাম। জিজ্ঞেস করলাম কিভাবে পড়লে? বললো বালতি থেকে জল নিতে গিয়ে চেয়ার সহ পড়ে গেলো।আমি বললাম আমার কারণে তোমার আরও কষ্ট বেড়ে গেলো।মাসি বলল দুর বোকা, আমার কপালে ছিলো এটা আর তুই ছিলি বলে, না থাকলে তো মরেই পরে থাকতাম।।

আমি মাসির মুখে হাত দিয়ে বললাম খবরদার আর মরার কথা বলবে না, তুমি মরে গেলে আমি কাকে…..এই বলে চুপ হয়ে গেলাম।মাসি জিজ্ঞেস করলো চুপ হয়ে গেলি কেনো, কাকে কি?আমি কথা ঘুরিয়ে বললাম কাকে কোলে নেবো, আর এটা বলে দু’জনই হেসে উঠলাম।

মাসিকে বললাম মালিশ করে দেবো?মাসি বলল দে,আমি মলম এনে মাসির পায়ে মালিশ করতে লাগলাম, আস্তে আস্তে উপরে হাত নিতে থাকলাম। মাসির রানের উপর হাত পড়তেই মাসি বলল আর উপরে না, আমার ব্যাথা করলে করুক কিন্তু তুই আর উপরে হাত নিয়ে যাস না। আমি মাসির কথায় কর্নপাত না করে মাসির সায়া সমেত পাছার উপর তুলে দিলাম।

বললাম দেখো কিছুক্ষণ আগেই তুমি নিবস্ত্র ছিলে আর এসব কথা আমি কাউকে বলতেও যাচ্ছি না। তাই আমাকে আমার কাজ করতে দাও।মাসিও আর কিছু না বলে চুপ হয়ে গেলো, আমি মাসির কোমড় থেকে শুরু করে পাছা অব্দি মালিশ করতে লাগলাম। পাছায় হাত পড়তেই মাসি কেঁপে উঠছিল।আমার মোবাইলে ফোন এলো, আমার বন্ধু।

আমি ফোন রিসিভ করে লাউডস্পিকার অন করে মালিশ করতে করতে হ্যালো বললাম।বন্ধু বললো তুই কই, চল ঘুরতে বের হই, বললাম এখন সম্ভব নয় আমি ব্যস্ত।বলল চল না।আমি বললাম- আমি জিএফের সাথে।ও বলল- আচ্ছা চুদছিস বুঝি, শালা তুই আসলেই পারিস। সোমাকে চুদলি আবার সোমার মাকেও চুদে দিলি। পারিসও বটে।আমি তাড়াতাড়ি ফোনটা কেটে দিলাম।

মাসির দিকে না তাকিয়ে উঠে হাত ধুয়ে নিলাম। মনে মনে বললাম শালা আমাকে শেষ করে দিল। মাসি কিছু বলতে যাবে এমন সময় মায়ের ফোন এলো, মা বলল দুপুরের খাবার রেডি, এসে নিয়ে যা।

আমি মাসিকে বলে বাড়িতে গিয়ে খাবার নিয়ে আবার চলে এলাম। মাসি যেন আমারই অপেক্ষা করছিলো। বলল এতক্ষণ লাগে,আমি বাড়িতে একা আমার বুঝি ভয় করে না। আমি কিছু না বলে খাবার রেডি করে খেতে বসলাম।

গতকালের মত মাসিকে খাওয়ালাম আর নিজেও খেলাম।মাসি আমাকে কিছু বলতে চাইছে, তাই মাসিকে বললাম কিছু বলবে?মাসি হেসে বলল হুমমম ।আমি বললাম বলো কি বলবে।মাসি বলল- খুব তো সাধু সেজে ছিলি, মেয়ে বন্ধু নেই অথচ মেয়ের পাশাপাশি মাকেও ছাড়লি না, দুইজনকেই চুদে দিলি?

মাসির মুখে চোদার শব্দ শুনে একটু হকচকিয়ে গেলেও নিজেকে সামলে বললাম দুর মাসি কি বলো, বন্ধু দুষ্টুমি করছিলো।মাসির আমার কথা থামিয়ে বললো হয়েছে আর সাধু সাজতে হবে না, বোঝার যথেষ্ট বয়স হয়েছে আমার। তোর মাকে সত্যি বলতেই হবে তোকে যেন তাড়াতাড়ি বিয়ে করিয়ে দেয় ।

আমি মাসির রুম থেকে অন্য রুমে চলে গেলাম। মাসি আমাকে ডাকলেও ওইমুখু হলাম না। বন্ধুকে ফোন দিয়ে গালাগাল করে কেটে দিলাম। মাসির ওষুধের কথা মনে পড়তেই ওষুধ নিয়ে মাসির কাছে যেতেই মাসির আমার দিকে তাকিয়ে মুখ ফিরিয়ে নিলো।

বুঝলাম মাসি রাগ করেছে তখন না আসায়। মাসিকে বললাম ওষুধ খেয়ে নাও, মাসি কোনো কথা বলছে না। মাসির মুখের দিকে হাত নিয়ে মুখ ঘুরিয়ে বললাম তুমি যদি ওষুধ না খাও আমি চলে যাবো, আর আসবো না।

মাসি দেখলাম আমার হাত থেকে ওষুধ নিয়ে খেয়ে নিলো।

আর কোন কথা হলো না হঠাৎ বাসার কলিং বেল বেজে উঠলো। আমি গিয়ে দরজা খুলতেই দেখি মাসির বয়সি এক মোটা মহিলা। মহিলাকে দেখে চিনলাম না, তাই জিজ্ঞেস করলাম কাকে চাই? ???, উনি বললেন রিনু নেই ???আমি আছে বলে উনাকে ভেতরে আসতে বললাম। গিয়ে মাসিকে বললাম এক মহিলা এসেছে।

মাসি দেখলাম বুকে ওড়না দিয়ে বললো ভিতরে নিয়ে যেতে। আমি গিয়ে ওই মহিলাকে বললাম মাসি আপনাকে ভেতরে ডাকছে। উনি যাওয়ার সময় উনাকে ভালভাবে দেখলাম। নাদুস-নুদুস শরীর। পাছাটা উঁচু। শাখা-সিদুর নেই। উনি ভেতরে ঢুকতেই মাসি বলে উঠলো ও বীনা, কেমন আছিস, অনেক দিন পর এলি। উনি মাসিকে শোয়া অবস্থায় দেখে জিজ্ঞেস করলো মাসির কি হয়েছে ?????

মাসি বললো মাসি বাথরুমে পড়ে গিয়ে কোমরে সামান্য ব্যাথা পেয়েছে। আমি মাসিকে বললাম তোমরা কথা বলো, আমি টিভি রুমে আছি, এই বলে টিভি রুমে গিয়ে সাউন্ড টা বাড়িয়ে দিয়ে মাসির রুমের সামনে এসে ওদের কথা শুনছিলাম।বীনা মাসি বলল- ছেলেটা কে রে, আগে তো দেখি নি ?????

মাসি আমার কথা সব বললো কিন্তু মাসিকে মালিশ করার কথা আর রাতে একসাথে ঘুমানোর কথা বললো না।বীনা মাসি চুপিচুপি বললো ছেলেটা কিন্তু হেভি, আমি হলে তো কবেই নিচে ফেলে চুদিয়ে নিতাম। আসলাম অনেকদিন পর তোর সাথে ঘষাঘষি করতে আর তুই কিনা বিছানায় পরে রইলি। গুদটা কুটকুট করছে রে মাগি।

মাসি বলল- তোর মুখে কিছুই আটকায় না, ও আমার ছোটো ছেলেরও ছোটো, আর আমি ওকে দিয়ে এগুলো করাবো না? জানাজানি হলে কি হবে ভেবেছিস।

বীনা মাসি বললো- কেনো ওর কি সেক্স ক্ষমতা নেই, যে শরীর দেখলাম মনে তো হচ্ছে ভালই চুদবে। অনেক বছর পর গুদে বাড়া ঢুকবে রে মাগি ।

ওদের কথা শুনছিলাম আর মনে মনে খুশি হলাম, যাক মাসিকে চুদলে এই বীনা মাগিকেও চোদা যাবে। আমি টিভি রুমে ফিরে এলাম।

কিছুক্ষণ যেতেই আবার বেল বেজে উঠলো। খুলে দেখি মা দাঁড়িয়ে। মা ভিতরে ঢুকে মাসির রুমে গেলো। আমি মাসিকে বললাম আমি তাইলে তোমার এক্স-রের রিপোর্ট টা নিয়ে আসি।

বীনা মাসি বলল- এক্সরের রিপোর্ট টা কোথা থেকে নেবে। আমি ঠিকানা বলতেই বীনা মাসি বলল- ভালই হলো, পথে আমার বাড়ি পরবে, আমাকে নামিয়ে তুমি রিপোর্ট নিতে যেও।

মাসির বাড়ি থেকে নামার সময় বীনা মাসি দেখলাম পাছাটা একটু বেশি ঘুরিয়ে নামছে। সিঁড়ি দিয়ে নামার তালে তালে পাছা টা ও সুন্দর ভাবে উঠা নামা করছে। নেমে টেক্সি না পেয়ে রিক্সা নিলাম। মাসির বড় পাছার কারনে রিক্সাতে দুইজনের বসতে একটু কষ্ট হচ্ছিলো আর মাসি তা বুঝতে পেরে পাছাটা একটু তুলে এমন ভাবে বসলো যাতে মাসির পাছার দাবনা একটা আমার কোলে তুলে দিলো।

মাসি আমার সাথে কথা বলতে লাগলো, কি করি না করি এইসব। মাসির কথা থেকে জানতে পারলাম মাসির স্বামী গত হয়েছে প্রায় ৮ বছর। এক ছেলে এক মেয়ে। দুইজনই বিবাহিত। ছেলে দেশের বাইরে পড়াশোনা করতে গিয়ে ওইখানে বিয়ে করে থিতু হয়েছে আর মেয়ে শ্বশুর বাড়ি থেকে এসে দেখে যায়, বাড়িতে একটা কাজের মেয়ে রয়েছে যে সবকিছু করে দেয় ।

মাসির দাবনা আমার শরীরের উপর থাকায় বাড়াটা ও ফুলে উঠেছে। মাসি কথার ছলে হঠাৎ হাত টা কোমরের দিকে নিতে গিয়ে আমার বাড়ার উপর দিয়ে নিয়ে গেলো এবং হাত ফেরানোর সময় ইচ্ছে করে আমার বাড়াটা তে হাত ঘষে তুললো। দুইজনের তখন কোন কথা নেই, আমি হঠাৎ এটা ঘটে যাওয়ায় একটু স্তম্ভিত হয়ে গেলাম।

মাসি কথা বললো। বলল আমি সামনেই নেমে পরবো, যদি কিছু মনে না করো তাইলে তোমার নাম্বার টা দেবে, যদি কোন প্রয়োজন হয় তাহলে তোমাকে ফোন করবো,কি আসবে তো এই মাসির বাড়িতে? ?????।

বললাম যদি সময় পাই তো অবশ্যই যাবো আর মনে মনে বললাম তোমার গুদও মেরে আসবো। মাসিকে নাম্বার টা দিলাম। মাসি আমার নাম্বার টা নিলো, আমি মাসির নাম্বার খুঁজতেই মাসি বললো- আমি ফোন করবো, দেখি মাসিকে মনে রেখেছো কিনা।

কিছুদুর যেতেই মাসি রিক্সা থামিয়ে নেমে গেলো। মাসিকে বিদায় জানিয়ে আমি রিকশাতে ওঠার পর মাসির দিকে তাকাতেই কেমন জানি কামাত্ চাহনি দিলো মাসির চোখেমুখে। হাত নেড়ে বিদায় জানালাম।

রিকশা চলতে থাকলো আর আমি কিছুক্ষণ আগে ঘটে যাওয়া মুহূর্ত গুলো ভাবছিলাম। রিক্সা প্যাথলজির সামনে দাঁড়ালো। আমি ভাড়া মিটিয়ে মাসির রিপোর্ট নিয়ে ডাঃ কে ফোন করলাম। উনি বলল রিপোর্ট নিয়ে চেম্বারে যেতে। তারপর চেম্বারে গিয়ে রিপোর্ট দেখালাম। বললো সব ঠিক আছে, মালিশটা আর দুইএক দিন চালাতে আর ওষুধ ও।

আমি চেম্বার থেকে বের হয়ে মাসির বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিলাম। মাসির বাড়িতে এসে বেল টিপতেই মা দরজা খুলে দিলো।তারপর মাসিকে বললাম ডাঃ বলেছে কোন সমস্যা নেই, শুধু একসপ্তাহ মালিশ করতে বললো তোমাকে আর ওষুধ দুইদিন খেতে, নতুন ওষুধ টা(ঘুমের যা মাসি পরে জেনেছিল ) রাতে খাওয়ার পর খেতে বলেছে একসপ্তাহ।

মা ও মাসি দুইজনই আশ্বস্ত হলো। মা কিছুক্ষণ বসে চলে গেলো, যাওয়ার সময় বললো মাসির খেয়াল রাখতে। মা যেতেই মাসি ডাক দিলো, বলল টয়লেট যাবে। মাসিকে টয়লেটে নিয়ে গিয়ে ফিরে এলাম। অনেকক্ষণ পর মাসির ডাকে মাসিকে নিয়ে এলাম।

মাসি বলল- একটু মালিশ করে দিবি, এতক্ষণ বসে থাকার ফলে কোমরটা ব্যাথা করছে।

আমি কিছু না বলে মাসিকে উল্টিয়ে মালিশ করতে লাগলাম। ম্যাক্সিটা পেটিকোট সমেত কোমরের উপর তুলে দিলাম,মাসি কিছুই বললো না। আমি মালিশ করার সময় মাসির পাছাটা একটু বেশি মালিশ করছিলাম।মাসি হাসি মুখে বলল- ব্যাথা বেশি কোমরে, ওইখানে কম।আমি বললাম আচ্ছা কোমরেই করছি।

মাসির পাশে কোমর মালিশ করতে গিয়ে আমার বাড়াটা ফুলে উঠলো যা কখনও মাসির পায়ে কখনও পাছার উপর ঠেকছিলো। মাসি ঘাড় ফিরিয়ে বাড়াটা দেখছিল।

মাসি বলল- তোর হাতে জাদু আছে, ভালো লাগছে, না জানি আর কোথায় কোথায় জাদু আছে।আমি মাসির ঈঙ্গিত বুঝলেও বললাম তুমি সুস্হ হয়ে নাও, তারপর বুঝবে।

মাসি বলল- মানে কি রে?

আমি বললাম সুস্থ হয়ে নাও, তোমাকে বেড়াতে নিয়ে যাবো।

মাসি বললো – তুই মেয়েদের বেড়াতে নিয়ে যাবি, আমার মত বুড়িকে নিয়ে গেলে লোকে কি বলবে?

আমি হেসে বললাম সবাইকে বলবো তুমি আমার গার্লফ্রেন্ড, আচ্ছা মাসি তুমি আজ থেকে আমার বন্ধু কেমন।

মাসি হেসে বলল বুড়িকে বন্ধু করলি,বেশ তাই হোক। আমি মালিস করছিলাম এভাবে সময় কাটতে লাগলো। হঠাৎই মাসি আমাকে সোমা আর সোমার মায়ের কাহিনি জানতে চাইলো।

আমি বললাম পরে বলবো।

মাসি বলল কিছুক্ষণ আগে বললি আমরা বন্ধু আর এখন বলছিস পরে বলবি, এখনই বল। অগত্যা মাসিকে সব বললাম।(সোমাদের গল্প আরেক দিন লিখবো।) মাসি সব শুনে গরম হয়ে গিয়েছিল, আমাকে কাছে ডেকে আমার কপালে চুমু দিয়ে বলল ভালো করেছিস, সব কপালের লিখন। বুঝলাম মাসির সেক্স চেপেছে যা মাসির চোখে মুখে বোঝা যাচ্ছে।

আমি ভাবলাম আজকে মাসিকে চোদার সুযোগ আছে দেখি চেষ্টা করে ।

আমি বললাম মাসি তুমি মেসো ছাড়া থাকো তোমার কষ্ট হয়না ।

মাসি বললো হুমম কষ্ট হয় রে কিন্তু কি করবো বল কিছু করার নেই।

আমি মাসিকে জড়িয়ে ধরে বললাম মাসি আমি আছি তোমায় আদর করে কষ্ট দূর করে দবো।

মাসি বললো তাই কর বাবা আমাকে আদর কর । আমি মাসিকে এবার চুমু খেতে লাগলাম । মাসি ও আমাকে চুমু খেতে লাগলো । আমি মাসির সারা গালে মুখে চুমু খেয়ে বুকে নামলাম । বুকে চুমু খেয়ে মাসির ম্যাক্সিটা টেনে খুলে দিলাম । মাসি এখন ব্লাউজ পরে নেই । তারপর মাসির গালে চুমু খেতে লাগলাম ।মাসি উফফ আহহ ইসসস আহহ করছে।এরপর আমি দুহাতে বড়ো বড়ো মাইদুটো ধরে পকপক টিপতে শুরু করলাম । আহহহ কি নরম মাই ।তারপর মুখ ডুবিয়ে দিলাম দুই মাইয়ে ও খাঁজের ওপর মুখ ঘষতে লাগলাম ।মাসির মাইয়ের বোঁটাগুলো ফুলে শক্ত হয়ে গেছে । মাসি আমার মুখটা টেনে মাইয়ের একটা বোঁটা মুখের মধ্যে পুরে দিয়ে বললো উফফফ চোষ বাবু কতোদিন পর আমার বুকে কেউ মুখ দিচ্ছে ।আমি চুক চুক করে চুষতে লাগলাম আর একটা টিপতে মাসি চোখ বন্ধ করে শুয়ে আছে।

আমি মাই দুটো পালা করে চুষতে চুষতে এক হাত নামিয়ে পেটে হাত বুলিয়ে সায়ার দড়িটা খুলে দিলাম।তারপর মাই থেকে মুখ নামিয়ে মাসির পেটে মুখ গুঁজে দিলাম।মাসির পেটের নাভিতে চুমু খেয়ে নাভির ফুটোতে জিভ ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগলাম ।

মাসি আহহ করে মাথাটা পেটে চেপে ধরলো ।আমি কিছুক্ষন পেট নাভি চেটে মাসির সায়াটা ধরে মাসিকে বললাম মাসি পাছাটা একটু তোলো সায়াটা খুলবো।

মাসি মিচকি হেসে পাছা তুলতেই সায়াটা টেনে খুলে দিলাম ।আহহহ মাসি এখন আমার সামনে পুরো ল্যংটো হয়ে শুয়ে আছে ।।মাসির গতরটা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম ।এই বয়সেও কি শরীর ধরে রেখেছে ।

আমি মাসির গুদে মুখ দিতে যেতেই আমাকে মাসি বাধা দিলো।

আমি অবাক হয়ে বললাম কি হলো মাসি ????

মাসি দুহাতে গুদ চাপা দিয়ে বললো এই বাবু আমাকে ল্যাংটো করে দিয়ে তুই জামা প্যান্ট পরে বসে আছিস ??? তুই আগে ল্যাংটো হয়ে যা নাহলে আমি তোকে আদর করতে দেবো না।

আমি হেসে জামা খুলে ফেলে মাসিকে সামনে গিয়ে মাসিকে বললাম মাসি তুমি আমার প্যান্ট খুলে দাও।মাসি হেসে প্যান্টের বোতাম খুলে প্যান্ট টেনে নামিয়ে দিতেই আমার বাঁড়াটা মাসির মুখের সামনে খাড়া হয়ে এদিক ওদিক দুলতে লাগল ।মাসি চোখ বড়ো বড়ো করে বললো উফফফ মাগো কি বড়ো তোরটা।আমি মাসিকে জিজ্ঞেস করলাম মাসি পছন্দ হয়েছে? ???মাসি বললো ধ্যাত অসভ্য।

আমি বললাম মাসি একটু মুখে নিয়ে চুষে দাও।

মাসি মুখ বেঁকিয়ে বললো এমা ছিঃ না না আমার চুষতে ঘেন্না লাগে আমি পারবো না তুই আমাকে জোর করিস না।

আমি দেখলাম মাসি আমার বাঁড়ার চামড়া ধরে নেড়ে দিচ্ছে । মুন্ডিটা হাত বুলিয়ে দিচ্ছে ।আমি বললাম ঠিক আছে এসো আমি তোমার গুদটা চেটে চুষে দিই।।

মাসি বললো না ওখানে নোংরা তোকে মুখ দিতে হবে না তুই বরং এবার শুরু কর।

আমি মাসিকে চিত করিয়ে শুইয়ে দিতেই মাসি দুপা ফাঁক করে গুদটাকে খেলিয়ে ধরলো ।মাসি বললো আয় আমার বুকের ওপরে উঠে আয়।

আমি বুকে উঠে মাসির সারা গালে মুখে চুমুর পর চুমু খেয়ে আদর করে চললাম।আমার বাঁড়াটা মাসির পেটের কাছে ঘষা খাচ্ছে । মাসি হাত নামিয়ে বাঁড়াটা ধরে মুন্ডিটাকে বের করে দিলো তারপর গুদের ফুটোর ওপর সেট করতেই আমি চাপ দিলাম কিন্তু বাড়াটার মুন্ডিটা ঢুকে আটকে গেলো আর ঢুকছে না । মাসি মুখ কুঁচকে বললো বের করে নে একটু দাঁড়া।

আমি বাড়াটা বের করে নিলাম । মাসি মুখ থেকে থুতু দিয়ে আমার বাঁড়াটাকে মাখিয়ে দিলো তারপর গুদে কিছুটা মাখিয়ে বললো অনেকদিন করিনি একটু আস্তে আস্তে ঢোকাবি।

মাসি পাছাটা তুলে বাঁড়াটা গুদের ফুটোটাতে সেট করে দিয়ে বললো নে ঠেলে ঢুকিয়ে দে আস্তে আস্তে করবি।

আমি আস্তে করে চাপ দিয়ে ঢুকিয়ে দিলাম।বুঝলাম অর্ধেকটা ঢুকলো। মাসি চোখ বন্ধ করে দাঁত দিয়ে ঠোঁট চেপে সহ্য করে আছে।

আমি আবার একটু জোরে চাপ দিতেই মাসি অকককক করে উঠে আমার পিঠে নখ চেপে ধরে আঁচর কাটতে লাগলো ।

আমি বুঝলাম পুরো বাঁড়াটা গুদে ঢুকে গেছে।গুদের গরম দেওয়াল বাঁড়াটা চেপে ধরে আছে ।বাঁড়ার মুন্ডিটা গুদের শেষে একটা ডেলা মতন জায়গায় ঠেকলো। বুঝলাম মাসির গুহা শেষ।আমার বাঁড়াটা মাসির বাচ্ছাদানিতে গিয়ে ঠেকেছে । আহহহ কি গরম গুদের ভেতরটা ।

আমি মাসিকে আদর করে মাসির মুখে চুমু খেয়ে মাইগুলো পকপক করে টিপতে লাগলাম ।

কয়েক মিনিটের মধ্যেই মাসির গুদটা বাঁড়াটাকে কামড়ে ধরলো তারপর পাছাটা নাড়াতে আমি বুঝতে পারলাম মাসি চোদন খেতে রেডি ।

আমি কোমর তুলে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম ।।মাসি পাছা তুলে ধরে আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো ।আহহহ কি টাইট গুদ মনেই হচ্ছে না এই গুদ দিয়ে দুটো বাচ্ছা বেরিয়েছে।গুদে বাঁড়াটা একদম খাঁপে খাঁপে এঁটে বসেছে।

আমি ঘপাত ঘপাত ঘপ ঘাপ শব্দে গুদ মারতে লাগলাম । আহহহ কি আরাম লাগছে।

মাসি আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিচ্ছে । তারপরেই হঠাত মাসি কেঁপে ওঠে আমার পিঠে নখ চেপে ধরে এলিয়ে পরলো ।এইসময় বাড়াতে গুদের কামড়ে ধরা টের পেলাম। তারপরেই হরহর করে গরম রস বাড়াতে লাগলো ।বুঝলাম মাসি জল খসিয়ে ফেলেছে ।

আমি পকাত পকাত করে পুরো বাঁড়াটা ঢোকাতে বের করতে লাগলাম ।মাসি চোখ খুলে আমার দিকে তাকিয়ে আছে ।মুখে মিষ্টি হাসি ।

আমি***** ঠাপাতে ঠাপাতে বললাম মাসিকে বললাম মাসি কেমন লাগছে????

মাসি ***** তলঠাপ দিয়ে উফফফ কতো বছর পর এই সুখ পাচ্ছি।

আমি ***** মাসি তোমার ফুটো এখনো কি টাইট । খুব আরাম পাচ্ছি গো ।

মাসি***** আহহহ হবে না কতোদিন কিছু ঢোকেনি বলতো।আর তোর মেসোর ওটা বেশি বড়ো ছিলোনা। দে দে জোরে জোরে দে।

আমি ****** আর তোমার ছেলে দুটো কিভাবে হয়েছে মানে নরমালে ??????

মাসি ******* না না দুটো ছেলেই সিজারে হয়েছে ।ওখান দিয়ে হয়নি। আমার তলপেটে আবছা কাটা দাগ এখনো আছে।

আমি******* ঠাপ দিতে দিতে বললাম মাসি মেসো মারা যাবার পর থেকে শুধু আঙ্গুলঢুকিয়েই যাচ্ছো ওতে কি আর আসল সুখ হয় ?????

মাসি******* অবাক হয়ে তাকিয়ে বললো আমি আঙ্গুল ঢোকাই তুই কি করে জানলি?????

আমি ****** হেসে মাসির বাথরুমের দেখা সমস্ত দৃশ্যের কথা বলে দিলাম ।

মাসি আমার গাল টিপে দিয়ে বললো ওরে শয়তান ছেলে তোর পেটে পেটে এতো ??

আমি হেসে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম।

সারা ঘরে পচপচ করে আওয়াজ হচ্ছে । মাসির গুদ থেকে রস ছিটকে বেরিয়ে আসছে।

মাসি বললো এই বাবু আমার মাইগুলো টেপ আর একটা মাই চুষতে চুষতে ঠাপা আমার খুব ভালো লাগে ।

আমি মাসির মাইগুলো দুহাতে টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো চুষতে শুরু করে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মাসি আরামে চোখ বন্ধ করে উফফফ আহহহ ওহহহহ উমমম কি সুখ বলেই কাঁপতে কাঁপতে বিছানাতে এলিয়ে পরলো ।বুঝলাম মাসি আবার জল খসিয়ে দিলো ।

মাসির মুখে মিষ্টি হাসি । আমি ঠাপিয়েই যাচ্ছি ।আমার মুখে চুমু খেয়ে বললো উফফফ বাবু কি দম রে তোর আমার দুবার খসিয়ে দিয়েও তোর এখনো বেরোয় নি ???? এই তোর কখন বেরোবে ?

আমি জোরে জোরে ঠাপ মারতে মারতে বললাম এই তো মাসি আর কিছুক্ষণের মধ্যেই আমার হবে।

মাসি আমাকে বললো কর সোনা জোরে জোরে কর তোর মাসিকে মন ভরে আদর কর বলেই বাড়াটাকে কামড়ে কামড়ে ধরলো।

আমি বুঝলাম আমি আর বেশিক্ষন মাল ধরে রাখতে পারবো না তাই চেপে চেপে পুরো বাড়াটাকে ঢোকাতে আর বের করতে করতে বললাম

আমি *******মাসি আমার বেরোবে ভেতরে ফেলবো না বাইরে? ?????মাসি ******* ভেতরেই ফেলে দে খবরদার একফোঁটাও বাইরে ফেলে নষ্ট করবি না।আমি ****** কিন্তু কিছু হয়ে গেলে তখন ????মাসি ******* ভয় নেই বাচ্চা হবে না আমার লাইগেশন করা আছে তুই ফেলে দে।

আমি মাসির মাইগুলো দুহাতে খামচে ধরে মাসি ফেলছি ধরো ধরো বলেই বাড়াটা ঠেসে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে মাসির বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

মাসির গুদে গরম বীর্য পরতেই মাসি উফফ মাগো কি গরম দে দে পুরোটা ফেলে দে আহহহহ আমার বাচ্চার ঘরে ঢুকছে রে উফফ কি আরাম রে আহহহ বলেই পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে ঝর ঝর করে গুদের জল খসিয়ে নেতিয়ে পরলো ।আমি মাসির বুকে মুখ গুঁজে জোরে জোরে শ্বাস নিতে লাগলাম ।মাসি আরামে চোখ বন্ধ করে আছে আর আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে ।উফফ কি শান্তি ।

মাসি আমার গাল টিপে দিয়ে বললো কিরে আরাম পেয়েছিস তো? ??????আমি********* বললাম উফফ মাসি কি আরাম পেলাম গো। তুমি সুখ পেয়েছো তো ??????মাসি ******উফফফ কি আরাম পেলাম রে ।এই বাবু আমাকে একটা কথা দে তুই এইসব কথা কাউকে বলবিনা তো??আমি****** দূর পাগল নাকি আমি কাউকে কিছু বলবো না শুধু তুমি আর আমিই জানবো।

মাসি******* আমার গাল টিপে চুমু খেয়ে বলল এই বাবু একবার করেই আমাকে ভুলে যাবি নাতো????আমি ******* তুমি বললে আমি আবার শুরু করে দিচ্ছি।

মাসি ****** বুকে আস্তে ঘুষি মেরে বললো শয়তান ছেলে এবার ওঠ এখন নয় আবার পরে হবে এখন আমাকে ধুতে যেতে হবে সব চুঁইয়ে বেরোচ্ছে ।

আমি মাসির বুক থেকে উঠে বাড়াটা বের করে নিলাম । মাসি গুদের মুখে হাত চেপে ধরে মিচকি হেসে বললো চল আমাকে বাথরুমে নিয়ে চল।

আমি ল্যাংটো হয়েই মাসিকে বাথরুমে নিয়ে গেলাম ।মাসি বসেই গুদ থেকে হাত সরিয়ে ছরছর করে মুততে শুরু করলো । মুতের জোরে ঘন বীর্য বেরিয়ে আসতে থাকলো।

মাসি বললো হাঁ করে কি দেখছিস রে ???নে তুই ও মুতে নে । আমি ও দাড়িয়ে মুততে শুরু করলাম । মাসি বাড়ার দিকে তাকিয়ে আছে ।

মোতা শেষ হতেই মাসি বললো এদিকে আয়।আমি যেতেই বাঁড়াটা কচলে কচলে ধুয়ে দিলো।মাসি গুদে জল দিয়ে ধুয়ে বললো চল এবার।

আমি মাসিকে কোলে করে নিয়ে বিছানাতে এলাম। আমরা দুজনেই উদোম ল্যাংটো ।মাসি বললো চল কিছু খেয়ে নিই ।মাসি বললো আমাকে কিছু পরিয়ে দে আমার খুব লজ্জা লাগছে তাছাড়া কেউ এসে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে ।আমি মাসিকে ম্যাক্সিটা পরিয়ে দিয়ে নিজে ও একটা প্যান্ট পরে নিলাম।

তারপর দুজনে খেয়ে নিয়ে বিছানাতে শুয়ে পরলাম। ভাবছি মাসিকে তো চোদা হয়ে গেলো এবার বীনা মাসিকে কি করে চুদবো।

মাসি****** বললো এই বাবু কি ভাবছিস রে?????আমি ****** মাসি একটা কথা বলবো রাগ করবে না? ?????মাসি ****** না না রাগ করবো কেনো তুই বল ?আমি******* না মানে বীনা মাসি মানেমাসি ******* কি মানে মানে করছিস বীনা মাসি কি হয়েছে বল ?????আমি ****** না মানে বীনা মাসি বলেই সেই দিনের বীনা মাসির আর মাসির আলোচনা করা কথাটা যে আমি শুনেছিলাম সেটা সব বলে দিলাম।মাসি ******** উফফফ বাব্বা কি ছেলে রে তুই সব শুনেছিস সেদিন ???আমি ****** মাই টিপতে টিপতে বললাম হুম মাসি সব শুনেছি ।মাসি******* কি চাইছিস তুই বীনাকে করবি ???আমি ******* হুম করতে পারি যদি তুমি বলো।মাসি ******* হেসে বললো ওলে বাবালে কি দুষ্টু আমি বললে তবে করবে ঠিক আছে তুই বীনাকে ফোন করবি আমি যা বলার বলে দেবো।আমি ******** খুশি হয়ে মাসিকে চুমু খেয়ে বললাম আমার সোনা মাসি ।মাসি ********* বীনা কিন্তু খুব কামুক মহিলা । ওকে করে কিন্তু খুব আরাম পাবি । আমি আর বীনা মাঝে মাঝেই দজনে ঘষাঘষি করে আরাম করি। কিন্তু ওতে কি আর আসল সুখ হয় বল ?????আমি ******* এবার থেকে আমি তোমাদের দুজনকেই সুখ দেবো।মাসি ****** ঠিক আছে সোনা এবার একটু মালিশ করে দে।আমি ******* মাসির কোমর মালিশ করতে শুরু করলাম। কিছুক্ষন পরে মাইদুটো টিপতে টিপতে বললাম মাসি এখন একবার করতে দেবে ???????মাসি ***** না বাবু এখন নয় । এখন ঘুমিয়ে নে যা করার রাতে করিস।

এরপর আমি মাসিকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম।

ঘুম ভাঙলো মাসির ডাকে।মাসি বললো বাথরুমে নিয়ে যেতে। আমি কোলে তুলে নিয়ে গিয়ে মাসিকে বসিয়ে পেচ্ছাপ করার পর আবার কোলে তুলে বিছানাতে বসিয়ে দিলাম।মাসি বললো বাবু একবার বীনাকে ফোন কর কথা বলি ।আমি ফোন করতেই বীনা মাসি ফোন ধরলো।

মাসির সঙ্গে অনেকক্ষন বীনা মাসির কথা হলো।সব কিছুই নির্ভয়ে মাসিকে বলে দিলো।শেষে ফোন রেখে আমাকে চোখ টিপে বললো তোর ঠেলা খাবে বলে মাসি রেডি হয়ে আছে কাল দুপুরে চলে যাবি।আমি আনন্দে মাসিকে জড়িয়ে ধরলাম।

মাসি বললো বীনা ও কিন্তু বিধবা ঘরে একাই থাকে।কাল কাজের মেয়েটাকে ছুটি দেবে বলেছে। মন খুলে করবি আর হ্যা পারলে এক প্যাকেট কন্ডোম কিনে নিবি । যদি ও বলে কন্ডোম পরেই করবি। ওর অপারেশন করা আছে কিনা আমি ঠিক জানি না । আর বিনা কন্ডোমে করতে বললে মাল জিজ্ঞেস করে ফেলবি। বীনা বিধবা শেষে আনন্দ করতে গিয়ে পেট হয়ে গেলে বিপদ হয়ে যাবে ।

আমি হেসে বললাম আচ্ছা ঠিক আছে।মাসির মাইগুলো দুহাতে টিপতে শুরু করলাম হঠাৎই ফোনটা বেজে উঠল ।মা ফোন করে বলল বাবু খাবারটা নিয়ে যা।

আমি জামা প্যান্ট পরে গেটে তালা দিয়ে বাড়িতে চলে এলাম। কিছুক্ষণ পর মায়ের সঙ্গে কথা বলে খাবারটা নিয়ে মাসির বাড়িতে চলে গেলাম ।মাসি শুয়ে ছিলো । আমি যেতে মাসি আমাকে বললো আমি বাথরুমে যাবো।মাসিকে বললাম মাসি তুমি একটু হাঁটাতে পাচ্ছো কিনা দেখো।মাসি আমাকে ধরে ধরে বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে আস্তে আস্তে একা একাই চলে এলো । এখন মাসি অনেকটা সুস্থ হয়ে উঠেছে ।

এরপর আমি চা করে মাসিকে দিলাম। মাসি বললো তুই একটু বাইরে থেকে ঘুরে আয় ভালো লাগবে।

আমি গেটে তালা ঝুলিয়ে সোজা চায়ের দোকানে চলে গেলাম। মনে পরলো কন্ডোম কিনতে হবে ওষুধ দোকানে গিয়ে এক প্যাকেট কন্ডোম কিনে নিলাম।

দুই ঘন্টা বাইরে আড্ডা মেরে কাটালাম।মাসি ফোন করতে মাসির বাড়িতে চলে এলাম ।মাসি দেখলাম হালকা হেটে যাচ্ছে ।তারপর মাসি বললো আমি এখন ভালোই হাটতে পারছি তুই এইভাবেই মালিশ করলে আমি ঠিক হয়ে যাবো দেখবি।

আমি খুব খুশি হলাম । মাসি খাবার গরম করে দিলো । তারপর দুজনে খেয়ে নিয়ে বিছানাতে শুয়ে পরলাম । এই বাবু একটু মালিশ করে দিবি ??????

আমি মাসির পিঠ মালিশ করতে লাগলাম ।মাসি এখন উপুর হয়ে শুয়ে আছে ।আমি মাসির পিঠ থেকে পাছাগুলো টিপতে লাগলাম । উফফফ কি নরম পাছাটা ।কিছুক্ষন টিপে প্যান্ট খুলে মাসির পাশে বসে মাইগুলো সাইড থেকে ধরে টিপতে শুরু করলাম । মাসি চোখ বন্ধ করে উফফফ আহহহ করতে শুরু করলো ।

আমি আমার বাড়াটা মাসির হাতে ধরিয়ে দিতে মাসি বাড়াটা টিপে বললো উফফফ একটা জিনিস বটে তোর যাকে দিবি সেই তোর দাসী হয়ে যাবে ।আমি বললাম মাসি আজ পিছন থেকে ঢোকাবো?????মাসি বললো না না এখন না পায়ে ব্যথা আমি আগে ঠিক হয়ে যাই তারপর যেমন ভাবে করতে হয় ইচ্ছে মতো করিস।

মাসি চিত হয়ে শুয়ে ম্যাক্সিটা খুলে দিলো।মাসি পুরো ল্যংটো । আমি মাসির বুকে উঠে মাইদুটোকে টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট রেখে চুষে চুষে খেতে লাগলাম । তারপর সারা গালে চুমুতে ভরিয়ে দিলাম । জিভ চুষে চেটে খেলাম।

মুখ থেকে বুকে নেমে মাইদুটোকে চুষে কামড়ে একাকার করে দিলাম। উফফ কি নরম যতোই টিপছি মন ভরছে না ।কিছুক্ষন পর মাসির কানে কানে বলি মাসি আজ তোমার গুদ খাবো প্লীজ তুমি আমাকে বাধা দিওনা । তোমার যদি ভালো না লাগে আমি চুষবো না।

মাসি বললো শয়তান ছেলে তুই খেয়েই ছাড়বি দেখছি ঠিক আছে খা।

আমি খুশি হয়ে নীচে নেমে গুদের কাছে মুখ নিয়ে গেলাম।

উফফফ কেমন একটা সোঁদা উত্তেজক গন্ধ পাচ্ছি । গুদটা বয়সের কারণে একটু ফাঁক হয়ে আছে । চেরাটা লম্বা ভিতরে লাল, অল্প চুল আছে ।গুদের পাপড়িগুলো অল্প ফাঁক হয়ে আছে ।ফুটোটা একটু লম্বা ।

যাইহোক আমি ওনার দুপা ফাঁক করে গুদের মুখে জিভ দিতেই মাসি কাটা ছাগলের মত ছটফট করে উঠল তারপর ইশ মাগো বলে চেঁচিয়ে উঠল্।আমি গুদের ফুটোতে জিভ ঠেকিয়ে গুদের পাপড়ি মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম আর একটা আঙ্গুল গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগলাম । গুদ রসে জবজব করছে ।আঙ্গুল ঢুকিয়ে বুঝলাম গুদ টাইট হয়ে আছে।

আমি যতো গুদ চুষছি গুদ থেকে ততোই রস বেরিয়ে আসছে । কিছুক্ষন চোষার পর মাসি আমার মাথাটা জোর করে গুদে ঠেসে ধরে কোমর তুলে তুলে ধরতে লাগলো ।আমি চুক চুক করে চুষতে চুষতে গুদে আঙ্গুল চালাতে লাগলাম ।কিছুক্ষন পরেই গুদে রস এসে গুদ খপখপ করে খাবি খেতে খেতে আমার আঙ্গুল কামড়ে ধরলো।তারপর মাসি পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম কি সুখ বলেই কাঁপতে কাঁপতে বিছানাতে এলিয়ে পরলো ।

হরহর করে ঘন রস ফুটো দিয়ে বের হয়ে এসে আমার মুখ ভরে দিলো।আমি চেটে রসটা খেয়ে নিলাম । একটু আঁশটে গন্ধ আর কষাটে স্বাদ।মুখ তুলে দেখলাম মাসি চোখ বন্ধ করে হাফাঁচ্ছে আর মাইগুলো ওঠা নামা করছে ।

আমি মুখ তুলে মাসির গালে চুমু দিয়ে বললাম কেমন লাগলো? ? ।মাসি বললো উফফফফ মাগো এত্তো সুখ আমি আগে কখনো পাইনি । তুই এতো সুন্দর চোষা কি করে শিখলি রে ??????

আমি বললাম সত্যি বলতে সোমার মাকে চুদে আমার হাতেখড়ি হয় । সোমার মা হলো আমার চোদন গুরু । আমাকে চোদার পুরো শিক্ষাটা সোমার মা শিখিয়েছিলো।

মাসি হেসে বললো বাঃ ভালোই করেছে নাহলে আমি জানতামই না যে ওটা চুষলে এতো আরাম পাওয়া যায়।

আমার বাঁড়াটা টনটন করছে দেখে মাসিকে বললাম মাসি এবার করি ?????

মাসি বললো আয় আর আগে একটু তোর ওতে থুতু মাখিয়ে নে।আমি থুতু মাখিয়ে মাসির গুদের ফুটোতে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। না আজ আর ঢোকাতে অসুবিধা হলো না। গুদে রস হরহর করছে ।

ভচভচ করে পুরোটা ঢুকছে আর বেরোচ্ছে আমার বাঁড়া আরো খাড়া হয়ে গেলো ।আমি মাইদুটো দুহাতে মুঠো করে টিপতে টিপতে কোমরটা সামান্য উপর নিচে করে তুলতে নামাতে লাগলাম ।

মাসি আরামে চোখ বন্ধ করে তলঠাপ দিতে লাগল ।আহহ এই বয়েসে ও কি টাইট গুদ ।মাসি বললো কিরে আরাম পাচ্ছিস তো????আমি ঠাপিয়েই যাচ্ছি বললাম উফফ মাসি আমি সুখে ভেসে যাচ্ছি।মাসি তলঠাপ দিতে দিতে বললো একটা সত্যি কথা বলবি ?????আমি বললাম বলো মাসি কি????কাকে করে বেশি আরাম পাচ্ছিস আমাকে না সোমার মাকে ?????আমি মাসির দিকে তাকিয়ে বললাম সত্যি বলতে সোমার মাকে করে আমি খুব আরাম পেতাম ।কিন্তু তোমার কাছে আমি আসল আরামটা পাচ্ছি ।

মাসি অবাক হয়ে বললো আসল আরাম মানে সেটা কিরে?????আমি বললাম না আসলে সোমার মা আমাকে কন্ডোম ছাড়া করতে দিতো না। শুধু বলে এই বয়সে পেট হয়ে গেলে সর্বনাশ হয়ে যাবে ।তুমিই বলো চামড়ার সঙ্গে চামড়ার ঘর্ষণ না হলে আরাম হয়????তাই আসল সুখটাই পেতাম না।

মাসি অবাক হয়ে বললো ও আচ্ছা তাহলে তুই তোর জীবনের প্রথম বীর্যটা আমার ভেতরেই ফেললি।আমি বললাম হুম মাসি একদম ঠিক বলেছো আমি ওদের দুজনকে চুদেছি ঠিকি কিন্তু মাল ওদের ভেতরে ফেলিনি।

মাসি হেসে বললো এবার থেকে তোকে আর কষ্ট করে বাইরে ফেলতে হবে না ।আমার ভেতরেই ফেলবি বুঝলি। এই মাসি তোর জন্য রেডি থাকবে। সুযোগ পেলেই আমার বাড়ি চলে আসবি। নে সোনা মাইগুলো দুহাতে টিপতে টিপতে জোরে জোরে ঠাপ মেরে মালটা ফেলে দে।

আমি ও আর পারছিনা । মাসির মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে গোটা কুড়ি লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে মাসির বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

মাসির বাচ্ছাদানিতে গরম বীর্য পরতেই মাসি উফফ মাগো কি গরম রে আহহ দে দে মাল ফেলে ভাসিয়ে দে আহহ আমার হচ্ছে বলেই থরথরকরে কেঁপে উঠে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে হরহর করে গুদের জল খসিয়ে বিছানাতে এলিয়ে পরলো ।

আমি মাসির বুকে মাথা রেখে শুয়ে পড়লাম।মাসি আমার চুলে বিলি কেটে দিতে থাকে।

একটু পরে ধাতস্থ হতে মাসি বললো এই বাবু উঠে পর চল গিয়ে ধুয়ে আসি ।আমি উঠে নেতানো বাড়াটা বের করে নিলাম ।মাসি গুদের মুখে হাত চেপে ধরে বললো চল আমি একাই যেতে পারবো।আমি নেতানো বাঁড়াটা নিয়ে বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে নিলাম । মাসি ও পেচ্ছাপ শেষ হলে গুদ ধুয়ে তারপর আমার বাঁড়া আর বিচিটা জল দিয়ে কচলে কচলে ধুয়ে দিলো ।।

ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম । মাসি আমার মাথায় হাত বুলিয়ে বললো এই বাবু আমাকে করে আরাম পেয়েছিস তো আমি এই বয়সে তোকে কতোটা আরাম দিতে পারলাম কে জানে।

মাসি আমি জীবনে প্রথমবার তোমার কাছে এতো সুখ পাচ্ছি । আগে আমি করলেও এতো সুখ পাইনি ।

মাসি বললো আর আমার ভেতরে ফেলে কেমন লাগলো রে ???? ভালো লেগেছে তোর?????

আমি বললাম উফফ মাসি সবথেকে বেশি আমি তোমার ভেতরে ফেলার সময় আরাম পেয়েছি । ঐ সময়ে তুমি এতো সুন্দর কামড়ে কামড়ে ধরছিলে উফফ কি বলবো আমি স্বর্গে ভেসে যাচ্ছিলাম।

হুমম তাই আচ্ছা ঠিক আছে এবার শোন কাল দুপুরে বীনা মাসির বাড়ি চলে যাস আর ওকে করে ওর মন ভরিয়ে দিস বুঝলি ।

এরপর আমি মাসিকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম ।

সকালে উঠে দেখেলাম মাসি পাশে নেই।উঠে দেখি মাসি কাপড় পরে রান্না করছে।কি সুন্দর লাগছে মাসিকে।

আমি ফ্রেশ হয়ে আসতেই মাসি চা দিলো।আমি মাসিকে জিজ্ঞেস করলাম এখন তোমার শরীর কেমন আছে ???????মাসি বললো এখন ঠিক আছে তুই মালিশ করে আদর না করলে আমি ঠিক হতাম না বলেই মিচকি হেসে দিলো।

আমি চা খেয়ে মাসিকে বলে জিমে চলে গেলাম।তিন ঘণ্টা পর আমি বাড়ি গেলাম। তারপর মাকে মাসির শরীরের কথা বললাম।একঘন্টা পর আমি মাসির বাড়িতে গেলাম ।

মাসি বললো যা আর দেরী করিস না তোর জন্য তোর বীনা মাসি অপেক্ষা করছে। তোর বীনা মাসি কিন্তু খুব কথাতে এক্সপার্ট মহিলা একটু বুঝে শুনে কথা বলবি তোর কম বয়স তোকে কিন্তু ও খেলাতে পারে । আর শোন কন্ডোম কিনে নিবি বুঝলি।

আমি ঠিক আছে বলে হেসে মাসির বাড়ি থেকে বেরিয়ে পরলাম। আমার পকেটে আগের দিনের কেনা কন্ডোম নিয়ে নিয়েছি।আমি চললাম বীনা মাসিকে চুদতে।

ঘন্টাখানেক এর মধ্যেই বীনা মাসির বাড়িতে গিয়ে পৌঁছলাম । কলিংবেলের আওয়াজে শুনেমাসি এসে হাজির, বেশ সেজেছে দেখছি। চুল ছেড়ে রেখেছে, গালে রুজ মেখেছে। সাদা শাড়ি পরেছে মাইগুলো ব্রা ফেটে বেরোচ্ছে। ঘরোয়া বৌদির মতো দেখতে লাগছে।

মাসি *******‘কেমন দেখাচ্ছে বলো।’

আমি ********* ‘বাহঃ বেশ লাগছে তো আপনাকে।বেশ কম বয়েসি মেয়েদের মতো লাগছে আপনাকে।’

মাসি ********* উফফ তুমি তো আর ফোন করলে না আর এলেও না । তোমার মাসি না বললে তুমি আসতে ????????

আমি ********‘এই তো এলাম তো’ সিঁড়ি দিয়ে উঠতে উঠতে আমি সহজ হওয়ার চেষ্টা করছি, সামনে মাসির দোদুল্যমান পাছার শেপ দেখে মনে হচ্ছে খুব ভুল করিনি, শেষ পর্যন্ত যখন এসেই পরেছি, আজ মস্তি হবেই, এ জিনিস ফেলনা নয়। সেটা আমার সাহস বাড়িয়ে দিয়েছে, আর মানসিক তৃপ্তি দিচ্ছে। আমি সহজ হওয়ার জন্যে এমন হাবভাব করছি যেন এরকম মেয়েছেলে চরিয়ে বেরানো যেন আমার প্রাত্যহিক কাজকর্মের মধ্যে পরে। নিজেকে স্বাভাবিক রাখার আপ্রান চেষ্টা করে যাচ্ছি।

ঘরটা বেশ ছিমছাম, রুচির ছাপ আছে।

মাসি ******* বললো এই বাবু তুমি চা খাবে তো ????আমি ******** মজা করে বললাম হুমমম খেতেই তো এসেছি,,,,,,,,, মানে চা

মাসি হেসে বললো এখন থেকে তুমি মাঝে মাঝেই আসবে নিশ্চয় খেতে মানে চা ।’ মাসির চোখে বদমাইশি, দুষ্টুমি আর কৌতুক মেশানো হাসি।

কথাগুলো যেন একটা পুরুষের চিত্তদুর্বলতার ওপর কটাক্ষ করে বললেন যার মানে দাঁড়ায় যে একবার ফ্রিতে গুদের স্বাদ পেলে আবার আসতেই হবে।তারপর একটা চোরা হাসি চেপে বলল ‘সময় নিয়ে এসেছো তো নাকি শুধু চা খেয়েই চলে যাবে?’

আমি ******** না বুঝতে পেরে জিজ্ঞেস করলাম ‘কেনো জিজ্ঞেস করছেন ?’

মাসি ********* ‘না আমি ভাবলাম প্রথম দিন এলে তুমি এসেছো চা খেতে। তা চা বসাবো?’ আমাকে উলটে পালটে সেঁকছে বুঝতে পারছি। উদ্দেশ্য পরিষ্কার যে আমার মুখ থেকে শুনতে চাইছে আমার আসার উদ্দেশ্য।

আমি ******** ‘এই দুপুর বেলা পৃথিবীতে কেউ চা খায় নাকি? অন্য কিছু খায়।’ আমিও মওকা হাত থেকে পিছলে যেতে দিই কি করে।

মাসি ********‘তো কি খাবেন শুনি, গরম না ঠান্ডা?’

আমি ****** দিনের বেলা গরম হলে ও ভালো সাথে নরম কিছু?’ আমি নিজের কানকেই বিশ্বাস করতে পারছিনা যে এরকম পরিবেশে বসে একটা মহিলার সাথে এই ভাবে কথা বলছি। কিন্তু যা বলছি সজ্ঞানেই বলছি। অন্তত চা খেয়ে চলে যেতে চাইনা। কেউ দেখুক আর না দেখুক, কেউ জানুক আর না জানুক, আজ আমি মাসিকে চুদবোই ।

মাসি ********* হেসে বলল ‘গরম আর নরম খেতে হলে একটু সময় দিতে হবে ।

আমি ********* ভরা পেটে গুদ খেতে পারি কিন্তু চা একদম না। তাই শুধু চা না চায়ের ভাড়টাও চাই। তাই সরাসরি নিজেই চলে এলাম প্রসঙ্গে।

মাসি ******** ছেনালি করে হেসে উঠলো ও ‘নারকেল ফল দেখছি। ওপর থেকে বোঝা যায় না ভিতরে কতো জল। তর সইছেনা বাবুর। দেখে তো মনে হয় ভাজা মাছ উলটে খেতে জানেন না উনি।’

আমি ******** ইস কি ভাষা ।, নিজেকে এই ভাবেই খুলে ধরে আচার আচরনে, ব্যাবহারে। মাসি হয়তো লাজলজ্জার ধার ধারেনা। ধরবেই বা কেন? একে দেখেই, এর আদবকায়দায় তো আমাকে উত্তেজিত করে চলেছে। আকারে ইঙ্গিতে কথা, চোখ মুখের নিখুত নির্ভেজাল কামনামদির অভিব্যাক্তি। কিন্তু আমাকেও তাল মেলাতে হবে

আমি ******** তাই বললাম ‘সব কিছুই পারি, কাঁটা বেছে কেনো, কাঁটা চুষেও খেতে পারি, শুধু মাছ ওল্টালেই হলো।’

মাসি আমার গায়ের কাছে চলে এলোআমার দুই কাধে দুই হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরলো ফিসফিস করে বলল ‘এসেছো ই যখন, সারাদিন থাকবে তো? অনেক আদর করবো তোমাকে, অনেক দিনের ইচ্ছে আমার,তোমাকে আদর করবো ।

আমি “*******‘না গো সারাদিন থাকতে পারবো না। আমাকে মাসির বাড়িতে যেতে হবে…।’মাসি অসুস্থ সেটা তো জানো।

মাসি ******** ‘কি ছেলে গো তুমি? পাথর নাকি? , এরকম করে তোমার বৌ ও বলবে না।’

আমি কথা না বাড়িয়ে বললাম ‘আজকে না প্লিজ, একবার এসেছি যখন আবার আসবো।সেদিন সারাদিন থাকবো।

আমার গাল দুহাতে নিয়ে ‘মনে থাকবে তো কি বললে? নাকি এখান থেকে বেরোলে আর সব ভুলে মেরে দেবে, আমার একা একা থাকতে ভালো লাগেনা। কথা দাও আসবে মাঝে মাঝে।’

আমি বুঝলাম এ লং টার্মে যেতে চাইছে, তাই সাবধানি হয়ে বললাম ‘আগে দেখি আজকে কি কি আছে মেনুতে তারপর বলবো, রোজ আসবো না ঘন্টায় ঘণ্টায় আসবো। না আর আসবো না।’

মাসি হেসে বললো দুষ্টু ছেলে বলেই ব্রেক ফেল করা গাড়ির মত এসে আমার গায়ে ঝাপিয়ে পরলো মাসিবললো ‘আমার কতদিনের ইচ্ছে তোমার চুলগুলো নিয়ে খেলি।’ আমার চুলের মধ্যে পাঁচ আঙুল ঢুকিয়ে দিয়ে বললো। শরীর পুরো আমার বসে থাকা দুপায়ের মাঝখানে ছেড়ে দিয়েছে। নরম নরম মাইগুলো আমার শরীরে ঘষা খাচ্ছে, ওর গরম নিঃস্বাস আমার রক্তে খরস্রোত সৃষ্টি করে চলেছে।।

আর বসে থাকি কি করে, শরীরের মাঝে তো মাত্র পাতলা পাতলা জামাকাপড়, বাকি মানসিক প্রতিবন্ধকতা তো শরীরে শরীর ছুঁতেই উবে গেছে। এতক্ষন মনের মধ্যে একটা সুপ্ত অনুভুতি হচ্ছিলো যে চিনিনা জানিনা এরকম কারো সাথে কি ভাবে এসব হবে।

আমি একহাত দিয়ে ওর কোমর পেচিয়ে ধরে ওর বুকে মুখ ঘষতে শুরু করলাম। ধীরে ধীরে সেটা উগ্রতায় পরিনত হলো। আস্তে আস্তে খেলা শুরু করে দিলাম। ওর বিভাজিকার মধ্যে জিভ দিয়ে সুড়সুড়ি দিতে শুরু করলাম। আস্তে আস্তে ওর মুখ দিয়ে উঁউ আঃ এরকম শীৎকার বেরোচ্ছে।

আমি মাসির রাঙ্গানো ঠোঁট দুটো নিজের মুখে পুরে নিলাম। নাঃ খুব খারাপ নয়। ঠোঁটদুটো বেশ রসালো টসটসে। শরীর সাস্থের যত্ন নেয় যে বোঝা যায়।কিছুক্ষন চুমু খাওয়ার পরে জিভ নিয়ে খেলতে শুরু করলাম। আমার মুখের ভিতরে ও জিভ ঢুকিয়ে দিয়েছে। আমি আলতো কামড়ে ওর জিভ চেপে ধরে চোঁ চোঁ করে চুষে চলেছি।

কিছুক্ষনের মধ্যেই পিঠে হাত বুলাতে বুলাতে ধীরে ধীরে আমি ওর পাছায় হাত নিয়ে গেলাম। নির্মম ভাবে একহাত দিয়ে ওর পাছার তুলতুলে দাবনা দুটো ময়দা পেষার মত করে পিষতে শুরু করলাম। চার আঙুল খাড়া করে কাপড়ের ওপর দিয়েই পাছার খাজের গভিরে ঢুকিয়ে দিচ্ছি মাঝে মাঝে, শরীরের গরম, কাপড় ভেদ করেই টের পাচ্ছি।

বীনা মাসির শীৎকার বেড়ে চলেছে। মুখ আটকে থাকার জন্যে গোঙ্গানির মত শোনাচ্ছে। আমাকে জোরে চেপে ধরছে ওর বুকের সাথে। মাইগুলো আমার বুকে চেপে চেপে ধরছে।

একটু দম নেওয়ার জন্যে ওকে ছারতেই হাঁপাতে হাঁপাতে বলে উঠলো ‘বাব্বা দেখে বোঝাই যায় না।’

আমি *******‘কি বোঝা যায় না?’

মাসি ********‘এই যে তোমার এত রস আছে?’

আর রাখঢাক করে লাভ নেই, অশালিন কথার মধ্যেও বেশ উত্তেজনা আছে তা জানি তাই বললাম। ‘আমার আর রস কোথায় সব রস তো তোমার।‘ বলে ওর গুদের দিকে ইঙ্গিত করলাম।

মাসি ******** ইস আর ‘তর সইছেনা না?’

আমি **********‘কি করে সইবে। মাংসের গন্ধ বেরিয়ে ঘর মোঁ মোঁ করছে আর তুমি এখনো রেঁধে যাচ্ছো।’

মাসি *********‘উলি বাবালে, সোনা আমার, কত বুলি এখন। দেখে মনে হয় তো বোবা। ভালো করে না কষালে মাংস ভালো লাগে নাকি?’

আমি ********‘তো এখন কি মনে হচ্ছে?’

মাসি ********‘অসভ্য একদম।’

আমি **********‘তাই অসভ্য মনে হচ্ছে? তাহলে চলে যাই?’

মাসি *********‘উঁহ্*। ন্যাকামি হচ্ছে তাই না। যেতে চাইলেই যেতে কে দিচ্ছে? কত সাধ্যসাধনা করে পেয়েছি?’

আমাকে চেপে ধরলো বুকের মধ্যে। আমি ব্লাউজের ওপর দিয়েই একটা মাই কামড়ে ধরলাম। একটু জোড়ালোই কামড় দিলাম।

মাসি ********* ‘উউউউ। দুষ্টুমি হচ্ছে তাই না। দাড়াও সব খুলি। জানিতো যে তর সইছেনা। এদিককার কি খবর? জেগেছে?’ আমার বাড়ার ওপরে হাত বুলিয়ে ওর চোখ স্থির হয়ে গেলো। একবার ওদিকে তাকায় আরেকবার আমার মুখের দিকে তাকায়।

মাসি *****‘বাবারে এতো ময়াল সাপ গোঁ। খাঁচার মধ্যেই তো ফোঁস ফোঁস করছে।’

আমি *****‘ময়াল সাপ হলেই বা কি? খাঁচা তো তোমার কাছে?’

মাসি ***** আমার‘খাঁচায় এত বড় সাপ রাখিনি এর আগে। আঁটবে তো এ সাপ?’ আমার মুখে মুখেই অশ্লীল কথা রসিয়ে রসিয়ে বলে চলেছে অনায়াসে। বুঝলাম একদম “ক অক্ষর গোমাংস” না। পেটে কিছু আছে।

একঝটকায় মাসি শাড়ি খুলে ফেললো। একটা পাতলা মত ব্লাউজের ভিতর ব্রা পরেছে। যা ওর বিশাল মাইদুটো কোনোরকমে ঢাকতে পেরেছে।

আমি হাত গলিয়ে দিলাম ব্লাউজের ভিতরেই। ঝোলা ঝোলা মাইগুলো, মাইয়ের বুঁটিগুলো একদম ছোট বাচ্চার নুনুর মত। আমার হাত সরিয়ে দিয়ে ব্লাউজের বোতাম খুলে ব্রাটাও খুলে ফেললো। মাইগুলো ঝপ করে ঝুলে পরলো। প্রায় নাভির ওপোরে ঝুলছে। দুই মাইয়েরই দুপাশে অনেক ফাটা ফাটা দাগ। পেটেও তাই।

ভুরি নেই কিন্তু হাল্কা এক স্তর চর্বি ঠেলে বেরিয়ে সায়ার ওপর দিয়ে সেটাকে অর্ধেক ঢেকে দিয়েছে। মন্দ নয় ফিগার, এই ঝোলা মাইগুলো বাদ দিলে। গুদ তো আছে, এটাই অনেক। আমার এখন আর রুচি বলে কিছু অবশিষ্ট নেই। এখন যা পাবো তাই খাবো। আর খারাপই বা কি আছে। এই বয়েসে এই মনে হয় ঠিক আছে। গরম তো কম না। ঘরোয়া বিধবা মহিলা খারাপ কি ???

আমি ওর সুগঠিত গোল গোল উদোম উর্ধবাহু ধরে টেনে আমার কোলে বসিয়ে দিলাম। পিছন থেকে দুহাত দিয়ে ওর মাই কচলাতে শুরু করলাম। সত্যি বলতে কি মনে হচ্ছে, ঝোলা দুটো আধ জল ভর্তি বড় বেলুন ধরছি। সেরকম মস্তি পাচ্ছিনা। কিন্তু ওর ঘারে আর গলায় চুমু খেয়ে চলেছি। কামে মানুষ পাগল হয়ে যায় হিতাহিত জ্ঞান থাকেনা। মাসিকেও শেষ বার এই ভাবেই শুরু করেছিলাম। মাসির মতই রিএকশান দেখতে পাচ্ছি।

একহাত দিয়ে মাই কচলাতে কচলাতে ওর নাভিতে সুড়সুড়ি দিতে দিতে সায়ার ভিতর দিয়ে হাত গলিয়ে দিলাম। তলপেটের বাঁক পেরোতেই বুঝলাম গুদের চুল কামিয়ে রেখেছে। মসৃন হয়ে আছে। সুন্দর একটা গন্ধও বেরোচ্ছে। হয়তো এন্টিসেপ্টিক কিছুর।

গুদের কাছটা ভিজে জব জব করছে। আমি আঙুল নিয়ে গুদের চেরাটা খুজছি নতুন আক্রমন করবো বলে, দেখলাম সহযোগিতার পা নরে উঠলো, একটু উঠে বসলো যাতে আমি হাত পাই। দুই থাইয়ের মধ্যে দুরত্ব বেরে গেলো আমাকে অনুমতি দিয়ে।

আঙুল দিয়েই বুঝতে পারছি, গুদের মটরদানাটা বেশ ফুলেই আছে। বীনা মাসি কেঁপে উঠলো। সব মেয়েরই প্রতিক্রিয়া এক এইখানে। গনিকা থেকে ঘরের বৌ, সব মেয়েছেলে এই এক জায়গায় খুব দুর্বল, ভালো করে ভগাঙ্কুর ঘেটে দাও ব্যাস কাউকে আর রেপ করতে হবেনা ।নিজেই গুদ খুলে চোদাবে (কথার কথা নয়, দয়া করে পরীক্ষা করে দেখবেন )।

মাসি আমার ঘারে মাথা হেলিয়ে জোরে জোরে নিঃশ্বাস ফেলছে। আমি ওর মাই ছেড়ে দিলাম, বিরক্ত লাগছিলো। ভাবছিলাম ওর ভালো লাগবে তাই টিপছিলাম। দুটো হাতই সায়ার মধ্যে ঢুকিয়ে দিলাম। দুপা ছরিয়ে ধরলাম। গুদের হাঁ এর মধ্যে একটা আঙুল ঢুকিয়ে দিলাম। মাসি কেঁপে উঠলো। জানি না কতো বাড়া ঢুকেছে এই গুদে, তবু সরু কঞ্চিও কেমন আরাম দেয় তাই দেখছি। ডান হাতের মধ্যমা গেথে দিলাম আমুল ওর গুদে। বেশ গরম আর জবজব করছে রসে। ভিতরটা মসৃন। “রিনু” মাসির মত খাঁজকাটা না। গুদেরও পার্থক্য করতে শিখে গেছি আমি।

আমি দুপায়ের শক্তিতে ওকে চাগিয়ে ধরেছি, আমার কোলে বসা অবস্থাতেই, যাতে আঙ্গুলের খেলা মসৃন ভাবে চলে।

ওর পাছার খাঁজে আমার বাড়াটার আইঢাই অবস্থা। পাছার চাপে আমার বাড়াটাতে বেশ কষ্ট হচ্ছে। কিন্তু এই সময় সেসব কথা কি আর মাথায় আসে। তাই একনাগারে অনেকক্ষন গুদে আংলী পর্ব চললো।

বীনা মাসি কিছুক্ষনের জন্যে এলিয়ে পরলো বুঝতে পারলাম, জল খসেছে। আমার হাতের মধ্যেই খসিয়েছে। পুরো পাঞ্জা ওর গুদের রসে ভরে গেছে। পাতলা রস। জলের থেকে সামান্য ঘনত্ব বেশী। একটা অন্যরকম গন্ধ বেরোচ্ছে। অনেকটা কাঁচা টমেটোর মতো। বেশ তৃপ্ত লাগছে। যাক এরকম একটা মাগিকে সুখ দিতে পারা একটা কৃতিত্ব বলেই মনে হয়।

আমারও হাত ব্যাথা করছে। তাই বন্ধ করতে বাধ্য হলাম।

বীনা মাসি কোল থেকে উঠে দাঁড়ালো। পিছন থেকে ওর শরীরটা বেশ দারুন লাগছে। কোনোরকম বয়েসের ছাপ নেই শরীরের এ পিঠে। ঠিকঠাক ভাবে কোমোরের নিচে চওড়া হয়ে ছরিয়ে পরেছে নিতম্ব, পাছা বা পোঁদ। আমিও উঠে দাড়িয়ে ওকে আবার জড়িয়ে ধরলাম পিছন থেকে।

মাসি ***‘অসভ্য, দুষ্টু। ছাড়োনা, নাকি সব হয়ে গেছে তোমার? খুলতে দেবে তো।’

আমি ****নির্লজ্জের মত বললাম ‘উফঃ কি রস গো তোমার। হাত ভরে গেছে।’

মাসি *****‘যাহঃ অসভ্য’

আমার মুখে পানু গল্পের লেখক ভর করেছে মুখ দিয়ে বেরিয়ে গেলো ‘মাসি গুদ চুষতে দেবে?’

মাসি এগিয়ে এসে হাল্কা করে আমার চুল টেনে দিয়ে বললো ‘পেটে পেটে এতো না?’

আমি ****বাহঃ এতোক্ষন খন্তি নারিয়ে কষালাম আর দেখবো না কেমন রাধলাম।’

আমি ওকে চেপে ধরে গালে একটা চুমু খেলাম। মনে কোন আক্ষেপ নেই, এমন আদিম খেলায় মেতে উঠেছি। ওর গুদে মুখ দেবো ভেবে উত্তেজিত হচ্ছি, কিন্তু ঘেন্না লাগছে না ।

আমাকে দেখে বললো ‘কি হলো চেটেচুটে চলে যাবে নাকি গো?’

আমি *****‘কেন বলছো?’

মাসি ********‘এই যে এখনো তো সব পরে আছো? দেখাতে লজ্জা লাগছে নাকি? আলো নেভাতে হবে নাকি?’

আমি ******* এইরে এবার একটু চাপ শুরু হয়ে গেলো। এই বেশ ভালো ছিলো। আবার লেংটো হতে হবে ভেবে কেমন লজ্জা লজ্জা লাগছে।

ওর দিকে পিছন ঘুরে ট্র্যাক প্যান্টটা খুলে ফেললাম। জাঙ্গিয়াতে বড় মানচিত্র হয়ে গেছে রস বেরিয়ে। একটা হাল্কা গন্ধ বেরোচ্ছে রসের। জাঙ্গিয়াটা নামিয়ে দিলাম। ধোনটা নাভির কাছে খোঁচা খাচ্ছে খাড়া হয়ে। এরপর ফুলহাতা গেঞ্জিটা খুলে ফেলে একদম উলঙ্গ হয়ে গেলাম।

মাসি হঠাৎ করে আমার সামনে এসে দাঁড়িয়ে পরলো। দেখলাম ও এখনো সায়াটা খোলেনি।

চোখ বড় বড় করে আমার মুখের দিকে তাকিয়ে ভয় পাওয়ার মত করে বলল। ‘এটা কি মানুষের? নাকি ঘোড়ার কেটে লাগিয়ে নিয়েছো।’ তারপর হাত দিয়ে ধরে ছালটা ওঠা নামা করতে শুরু করলো। চোখে মুখে সে কি তৃপ্তি ওর। আমার চোখের দিকে তাকিয়ে ধোনটা খিচে দিচ্ছে। কিন্তু আমি বিপদের আভাস পাচ্ছি। বিচির মধ্যে বির্য্য টগবগ করে ফুটছে। একদম মনের জোর পাচ্ছিনা যে পরের পদক্ষেপ নেবো। মনে হচ্ছে ওর হাতেই বেড়িয়ে যাবে।

আমি আমতা আমতা করে বললাম ‘আমার মনে হয় বেরিয়ে যাবে জানো তো?’

মাসি আমার মুখের দিকে একপলক হতাশা নিয়ে তাকালো তারপর বললো ‘তাহলে কি করবে ঢুকিয়ে দেবে?’

আমি বোকার মত জিজ্ঞেস করলাম ‘যদি বেরিয়ে যায়?’

মাসি মরিয়া হয়ে বললো একবার পরে গেলে আর দাড়াবে না?’

‘জানিনা গো এর আগে এরকম করিনি তো?’

‘মানে? তুমি চোদোনি এর আগে?’

চোদোনি কথাটা কেমন কেমন কানে লাগলো। ‘হ্যা করেছি কিন্তু পরপর দুবার করিনি।’

মাসি চিন্তিত হয়ে পরলো ‘তাহলে কি করবে? একটু সামলে নিয়ে করবে? আমি অপেক্ষা করতে পারি। মোটাসোটা হলে এরকমই হয় দেখেছি’ অভিজ্ঞতা থেকে বলছে বুঝতে পারলাম। তারপর স্বগতোক্তি করার মত করে বলল ‘তোমার অল্প বয়েস আবার দাঁড়িয়ে যাবে ঠিক।’

‘কি জানি বুঝতে পারছিনা তুমি ওটা ছেড়ে দাও ধরে থাকলে আমার বেরিয়ে যাবে?’

অদ্ভুত একটা পরিস্থিতিতে পরেছি। ভয় লাগছে পরিক্ষা হওয়ার আগেই ডাঁহা ফেল না করি।

মাসি আমার মুখের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে। ক্ষুধার্ত নাড়ি শরীরের পসরা সাজিয়ে বসে আছে আর আমি বোকাচোদার মত কেলিয়ে আছি ভয়ে।

মাসি আমার কানে কানে ফিস ফিস করে বললো ‘চুষলে আবার দাড়াবে না তোমার?’

‘আমি বললাম একবার চেষ্টা করে দেখতে পারি। হয়েও যেতে পারে।’

তাহলে ঢুকিয়ে ফেলে দাও একবার তারপর আবার চেষ্টা করবো ক্ষনে। তাড়াহুড়ো তো নেই।’

মাসি চটপট সায়াটা ও হলুদ প্যান্টিটা খুলে ল্যাংটো হয়ে গেলো আমার দিকে পিছন করে। প্যান্টিটা টেনে নামাতে গিয়ে যেই সামনের দিকে ঝুকলো গুদ আর পোঁদ একসাথে দেখা গেলো। আমার প্রিয় দৃশ্য। পোঁদের কাছটা ঈষদ কালচে। পাছাটা বেশ হৃষ্টপুষ্ট, ঈষদ লম্বাটে। পিছন থেকে দেখলে মনে হয় বেশ গাট্টাগোট্টা চেহারা। বেশ টাইট সব কিছু। মাইগুলোর ঠিক বিপরিত। হাতে ধরে তুলতুলে লাগছিলো যখন মনে হচ্ছিলো থলথলে পাছা হবে। ঘুরে দাড়াতে দেখলাম বেলুনের মত ফোলা সুগঠিত আর পুরুষ্ট দুটো থাই দুদিক দিয়ে কোমর পর্যন্ত উঠে গেছে। গুদের কাছে বালের চিহ্নটুকু নেই। গুদের ঠোঁটটা ঈষদ বেরিয়ে আছে, কিন্তু ঝুলছে না। বেশ সুন্দর গুদ। বাহঃ মাগির বাহার বেশ ভালোই তো। এইরকম মাগিকেই চুদে মজা

মাসি ******‘কি দেখছো, হা করে? আগে তো বীনা মাসিকে দেখেছো।’

আমি ****** ‘হুম দেখেছি কিন্তু তোমার মতো সুন্দর না?’

মাসি ***** ‘ঢপ দিয়োনা তো? চোদার সময় মিষ্টি মিষ্টি কথা তাই না? তোমার মতো ছেলে কোথায় স্বর্গের অপ্সরা আর উর্বশিদের সাথে করেছো, তা না আমার মত বুড়ি নাকি সবথেকে সুন্দর।’

আমি ****** ‘না বিশ্বাস করো সত্যি কথা বলছি আমি।’ জানি মিথ্যে কথা বলছি তবুও এছাড়া কি বলবো।

মাসি এগিয়ে এসে একহাত দিয়ে আমার গলা জড়িয়ে আর একহাত দিয়ে আমার বাড়া কচলাতে শুরু করলো।

আমি বললাম ‘হাতেই ফেলে দেবো নাকি?’

মাসি ****** খানকির মত হেসে বললো ‘গুদে তো দিতে চাইছো না? বেচারির কি অবস্থা করেছো আঙুল দিয়ে আর চোখের জল মোছাচ্ছোনা। গুদ বলে কি মানুষ না?’ কি অবলীলায় অশ্লীল কথা বলে চলেছে। আমি কোনোদিন ভাবতে পারিনা যে কোন মহিলার মুখ দিয়ে এরকম কথা বেরোচ্ছে। এতদিন যাবৎ এসব পানু গল্পেই পরে এসেছি। কিন্তু শুনতে বেশ উত্তেজক লাগছে। যৌন উত্তেজনার এটাও একটা মাধ্যম।

আমিও কায়দা করে বললাম ‘পুরো সিনেমা আগে দেখিয়ে দিলে হবে? তাই আঙুল দিয়ে ট্রেলার দেখিয়ে দিলাম।’

মাসি ****** আমার চুল ধরে কপট রাগে বললো ‘অসভ্য কোথাকারের।’

আমি ওকে জাপ্টে ধরলাম। পাছার মাংসগুলো কচলাতে থাকলাম। দুহাত দিয়ে মাঝে মাঝেই পাছাটা ফাঁক করে ধরছি। ওর পেটে আমার বাড়াটা খোঁচা খাচ্ছে। আবার আমার ভয় হচ্ছে যে এই সামান্য ঘষাতেই হয়তো বেরিয়ে যাবে। মুদোটা লাল টকটক করছে আর ফুলে উঠেছে অস্বাভাবিক ভাবে। এইরকম হলেই আমার মাল বেরিয়ে যায়। তারওপর রক্ত মাংসের একটা মেয়েছেলে ন্যাংটো হয়ে গায়ের সাথে লেপ্টে আছে। অবৈধ সম্পর্কে উত্তেজনা অনেক বেশী তা আর বুঝতে বাকি নেই।

মাসি একহাত দিয়ে আমার বাড়া ধরেছে আবার। আমি হাঁসফাঁস করছি।

আমার দিকে তাকিয়ে একটা অন্যরকম হাসি দিয়ে হঠাৎ ও হাঁটু গেরে বসে পরলো আমার সামনে। বুক কেঁপে উঠলো আমার। এর পরে কি হবে আর কাউকে বলতে হয়না।

কপাত করে বাড়াটা মুখে পুরে নিলো। আমার মুখ দিয়ে ওহঃ করে একটা শব্দ বেরিয়ে এলো। বাড়ার ওপর গরম ঠোঁট আর বিচিতে হাতের স্পর্শে, নিমেষের মধ্যে আমার ফুটন্ত বীর্য ওর মুখে গিয়ে পরলো। অস্বস্তি হচ্ছে, মুখের মধ্যেই ফেলে দিলাম। কি ভাববে কি জানি। পেটের মাসলে খিচ ধরে গেলো বীর্য বের হতে হতে। থর থর করে সারা শরীর কাপছে আমার। হাত পা দুর্বল বোধ হচ্ছে।

চেয়ারের ওপর ধপ করে বসে পরলাম। চোখ বুজে রইলাম কিছুক্ষন।

মাসির আওয়াজে হুঁশ ফিরলো ‘এই তোমার তো নরম হয়নি গো?’

চোখ খুলে দেখলাম ওর ঠোঁটে আমার ফ্যাদা লেগে আছে। চোখে উচ্ছাস। আমাকে সুখি করতে পারার উচ্ছাস। হয়তো নে নেতিয়ে যাওয়ার জন্যে আরো বেশী। মনে হচ্ছে গিলে নিয়েছে সব মাল। আমার বাড়াটা ধরে নারিয়ে যাচ্ছে আর বলছে ‘একটুও নরম হয়নি তো। আর মনে হয় নেমে যাবেনা তো এর পরে?’

আমি ওকে নিজের দিকে টেনে নিলাম। কি বুঝলো জানিনা। এসে সোজা আমার ঠোঁটে ওর ঠোঁট গুজে দিলো। নিজের বির্যের গন্ধ আর স্বাদ নিতে হোল ওর ঠোঁট থেকে। আঁশটে ডিমের কুসুম যেন। স্বপ্নেও ভাবিনি এসব। কি ভাবে কোঁৎ করে সব গিলে খেয়ে নিলো?

‘মাসি ফিসফিস করে বললো এবার ঢোকাবে?’

আমার দম ফিরে এসেছে, বাড়াও বেশ দাড়িয়ে আছে দেখছি। আর ভয় নেই বুঝতে পারছি। তাই একটু খেলতে চাইলাম ‘কোথায় গো?’

মাসি ** ‘ইস্ জানে না যেনো।’

আমি আব্দারের মত করে বললাম ‘কোথায় বলো না?’

মাসি **‘গুদে! গুদে! শুনতে ভালো লাগে তাই না?’

‘আমি **সত্যি ভালো লাগে’

‘মাসি **কি ভালো লাগে?’

‘আমি **এই যে এরকম সময় এইরকম র র কথা?’

‘মাসি **তাই? আর কি ভালো লাগে?’

মাথায় একটা কুবুদ্ধি খেলে গেলো, কাঁচুমাচু মুখে বললাম ‘সেটা তোমাকে বলতে পারবো না?’

মাসি **‘কেনো?’

‘সেটা তোমার ভালো নাও লাগতে পারে।’ আমি ইচ্ছে করে ঢ্যামনামি করে বললাম। যাতে ও শোনার জন্যে চাপাচাপি করে।

মাসি **‘কি বলবে তো?’ অধৈর্য হয়ে উঠলো ও।

আমি ওর কানের কাছে মুখ নিয়ে বললাম ‘তোমার পাছাটা খাবো, পোঁদের ফুটোটা চাটবো।’

মাসি **‘এহঃ নোংরা ছেলে? কেউ মুখ দেয় নাকি ওখানে?’

‘আমি জানি তো তুমি কি বলবে তাই তো বলতে চাইনি।’

মাসি **‘কেনো তোমায় কেউ দেয় নাকি?’

আমি **‘আরে ও দেয় না বলেই তো বলছি তোমাকে।’

মাসি একটু চুপ করে রইলো। বুঝলাম সিদ্ধান্ত নিচ্ছে।

আমি উত্তরের অপেক্ষা না করে পরের স্টেপে চলে গেলাম। জিজ্ঞেস করলাম ‘পিছনে নিয়েছো এর আগে?’

মাসি একটু লজ্জা পেয়ে বললো ‘হুম’ তারপর গলা চরিয়ে বললো ‘কি ধান্দা বলো তো তোমার? এ জিনিসে হবেনা ওসব।’ আমার বাড়ার দিকে ইশারা করে বললো।

আমি ওকে খোচাতে শুরু করলাম । জীবনে এই প্রথম কোন মেয়ে পেলাম যে পোঁদ মারিয়েছে। এই সু্যোগ ছাড়লে আর পাবোনা হয়তো। ‘তোমার ভালো লাগেনি, আগে করেছো যে?’

মাসি **‘সে জিনিস আর এ জিনিসে অনেক তফাৎ আছে।’

আমি **‘কে করেছিলো মেসো ?????

মাসি **‘না না। অন্য একজন তুমি চিনবে না, তোমার মতই শয়তান।’

শয়তান কথাটা শুনে বুকটা চিনচিন করে উঠলো। মাসি কোথাওই আমাকে পিছু ছারছেনা। ওতো এরকম সময়ে আমাকে শয়তান বলেই ডাকতো। কত আদর আর সোহাগ মেশানো থাকতো সেই ভর্ৎসনায়।

আমি পোঁদ মারার প্রসঙ্গটা জিইয়ে রাখতে ঢপ দিলাম ‘ধুর তুমি শুধু শুধু ভয় পাচ্ছো, একটা বাচ্চা মেয়ে কি সুন্দর পোঁদে নিয়ে নেয় আর তুমি তো অনেক অভিজ্ঞ।’

মাসি ***‘বাচ্চা মেয়ে? তোমার এটা? পোঁদে? কি বলছো? এই যে বলছিলে দেয় না?’

‘আরে বলছিলাম যে পোঁদ চাটতে দেয় না কিন্তু ঢোকাতে দেয়। প্রথম দু একবারের পর থেকে এখন তো নিজে থেকেই বলে, পিছন দিয়ে করতে।’

শালা আমি একদম দুশ্চরিত্র হয়ে গেছি। কি সব করছি এখানে বসে বসে। মাঝে মাঝে বিবেকও বুঝিয়ে দিচ্ছে যে আমি বাড়াবারি করছি।

মাসি সন্দিগ্ধ মুখে শুধু বললো ‘অঃ’

মাসি ******‘কি ভাবে করো তোমরা’

আমি ******‘কেনো ও চার হাত পায়ে বসে যেমন করে পিছন দিয়ে করে?’

‘মাসি *** না না বাবা ওরকম করে পারবো না। উপুর হয়ে শুয়ে করতে পারি। ঐ ভাবে বসে করতে খুব লাগে। তুমি তো বললে বাচ্চা মেয়ে, কতো বয়েস?’

‘সে বাচ্চা মানে কি আর কচি খুকি? সে কলেজে পড়া বাচ্চা।’ বুঝলাম মাসি চ্যালেঞ্জ নিয়ে ফেলছে। আমার কুবুদ্ধি কাজে লাগছে। আজকে হয়তো সব হবে।

মাসি **‘আজকালকার মেয়েরা সত্যি কত তাড়াতাড়ি সব শিখে ফেলে। এইটুকু মেয়ে তোমার এটা পিছনে নেয় আবার নিজের থেকে বলে ওখানে দিতে?’

আমি ***‘হ্যাঁ তুমি বিশ্বাস করো আমি একটুও মিথ্যে কথা বলছিনা।’

মাসি কে তাও সন্দিগ্ধ লাগছে। আমি মন খারাপ করার ভান করে বললাম ‘ছারো করতে হবেনা ব্যাথা ট্যাথা পাবে শেষে কেলেঙ্কারির একশেষ হবে।’

আমার বুদ্ধির নিজেই তারিফ করলাম। মাসি হামলে পরলো আমার গায়ে, মুখ থেকে এখনো আমার ফ্যাদার টাটকা গন্ধ আসছে ‘দেবোনা বলেছি নাকি? চেষ্টা তো করবোই, কিন্তু লাগলে জোর কোরো না।’

আর কি চাই। আমি ওকে জরিয়ে ধরলাম। যতো না আবেগে তার থেকে বেশী উত্তেজনায়।

ওকে দাঁড় করিয়ে ওর গালে চুমু খেতে খেতে নামতে শুরু করলাম। মাইগুলো অনিচ্ছা স্বতেও একটু একটু করে চুষে নিলাম। তারপর নাভিতে জিভ দিয়ে সুড়সুড়ি দিতে দিতে নেমে এলাম দু পায়ের মাঝে। পারফিউম আর গুদের রসের একটা ঝাজালো গন্ধ নাকে এলো। বেশ মাদকতা ময়। মাসির বেশ একটা সেক্সি এরোমা আছে। হয়তো যত্নআত্তি করে এসব যায়গার।

আমি ওকে খাওয়ার টেবিলের কানায় বসিয়ে দিলাম। তারপর আমি একটা চেয়ার টেনে বসে ওর গুদের কাছে ঝুকে পরে ওর দু পা আমার কাধে তুলে নিলাম। গুদে চুমু খেতেই ও আমার মাথার চুল খামচে ধরলো। নাক গুজে দিলাম গুদে। কুকুরের মত গন্ধ শুকে চেটে চুষে দিতে থাকলাম। মাথায় ঘন ঘন টান পরছে। কখন চেপে ধরছে আর কখনো সুড়সুড়ি সহ্য করতে না পেরে চুল ধরে সরিয়ে দিচ্ছে আমার মাথা। চুকচুক করে ওর গুদের রস খেতে থাকলাম। যেমন করে কুকুর বেড়াল পাত্র থেকে জল খায় সেরকম। ভুলেই গেলাম এই গুদেই মেসো কতবার যে মাল ফেলেছে। আরো কত কে না জানে এই গুদে বাড়া দিয়েছে।হিট উঠলে মানুষ আর পশু সমান। আর এতো জ্বলন্ত তন্দুরে ফেলে দিয়েছে।

গুদের ঠোঁটের চামড়া একবার মুখের ভিতরে নিয়ে নিচ্ছি সুলুপ করে, কখনো গুদের ঠোঁটদুটোর মাঝখানে জিভ দিয়ে লম্বা লম্বা চাঁটা দিচ্ছি। কখনো গুদের ভিতরে জিভ ঢুকিয়ে দিচ্ছি। মাসি জোরে জোরে শীৎকার দিচ্ছে।

মাসি হঠাত কেঁপে উঠল তারপর ইশ মাগো বলে চেঁচিয়ে উঠল্ সঙ্গে সঙ্গে হরহর করে গরম ঘন রস এসে আমার মুখে পরলো । একটু আঁশটে গন্ধ আর কষাটে স্বাদ পেলাম ।

এরপর মাসি উঠে এসে আমার বাড়াটা ধরে নাড়িয়ে বললো ‘খুব পছন্দ আমার খুব সুখ দেবো তোমাকে।’ বলতে বলতে নিচু হয়ে একটা চুমু খেলো বাড়াটাতে।’

আমার ইচ্ছে হচ্ছে এবার চুদে দিই ।আমি ওর মাথাটা বাড়াতে চেপে ধরলাম। আমার সিগনাল পেয়ে ও মুখ তুলে আমার দিকে তাকিয়ে হেসে দিলো। আর গ্লপ করে গিলে নিলো আমার চকচকে বাড়াটা।

সরাৎ সরাৎ করে আওয়াজে চুষে চলেছে। মাথা ঊপর নিচ করতে করতে স্লপ স্লপ আওয়াজে চুষে চলেছে। ও আমি দুহাতের কনুইয়ে ভর দিয়ে দেখছি ওর চোষা। মাথার চুলগুলো মাঝে মাঝে আমার বাড়াতে যাচ্ছে। একহাত দিয়ে চুল সরিয়ে নিচ্ছে। যেন মনে হচ্ছে আমাকে দেখার সুযোগ করে দিচ্ছে। মাঝে মাঝে আমার চোখের দিকে তাকাচ্ছে, হাসি হাসি চোখে। ঘনঘন নিঃশ্বাস পরছে ওর, মুখ চোখ লাল হয়ে গেছে।

সময়ের জ্ঞ্যান নেই। পরবর্তিতে দেখলাম ওর অভিজ্ঞ ঠোঁটে লালা জরো করে আমার বাড়াটার ওপর নিচ করে ঘষছে মাউথঅর্গান বাজানোর মত করে। ওর গরম নিঃশ্বাস আমার বাড়ার গায়ে আঁছরে পরছে। বিচিগুলো হাল্কা করে কাপিং করার মত কচলাচ্ছে।

চোখ বুজে ফেললাম। আমার মুখ দিয়েও গোঙ্গানি বেরোতে শুরু করলো।

কিছুক্ষন পরে সারা শরীর অন্যরকম শিহরনে চমকে উঠলো। মাসি মাথা আমার পাছায় ঢুকিয়ে দিয়েছে, বিচিগুলো চাটছে। মুখের ভিতর নিয়ে নিয়েছে।

ওহঃ মা এরকম কে করবে? নিজের বৌ কোনোদিন করবে? আমার সারা শরীর থর থর করে কাঁপতে শুরু করলো। নিজের অজান্তেই পা দুটো ভাজ করে গুঁটিয়ে নিলাম পেটের কাছে। কি হচ্ছে বুঝতে পারছিনা। মাঝে মাঝে কি বীনা মাসি আমার গুহ্যদ্বারেও চুমু খাচ্ছে না চেটে দিচ্ছে? এই জায়গাটা এতো সেন্সিটিভ এর আগে জানতাম না। চাটছে না চুমু খাচ্ছে সেটা বুঝতে পারছি না সেগুলো মুহুর্তের মধ্যে মনে হচ্ছে আবার বন্ধ হয়ে যাচ্ছে। কিন্তু মাসির নাকটা যে আমার পায়ুদ্বারে গরম নিঃশ্বাস ফেলে আমাকে অসহায় করে দিচ্ছে তা আমি বুঝতে পারছি। কোন মহিলা যে এরকম করতে পারে তা জানতাম না।

আর সহ্য না করতে পেরে ওকে টেনে তুলে নিলাম।

আমার দিকে তাকিয়ে আমার অবস্থা বুঝে হেসে দিলো ‘বাবা পরিক্ষা পাশ করে গেছো তো, অন্যকেউ হলে এতক্ষনে বন্যা বয়ে যেতো?’

আমি ঝাপিয়ে পরলাম ওর ওপরে।

গালে গলায়, ঘারে চুমু খেতে খেতে বাড়াটা নিয়ে ওর গুদ খুজতে শুরু করে দিলাম এবার চুদতেই হবে।

মাসি দু পা ভাজ করে গুঁটিয়ে নিলো বুকের কাছ পর্যন্ত। পাছা বিছানা ছেড়ে উর্ধমুখী । ভালো করে দেখতে দেখলাম গুদের মুখটা হাঁ করে আছে আর মুখের কাছে বেশ জল জমে আছে। গোলাপি গুদটা বাড়াটা গেলার জন্যে খাবি খাচ্ছে। আমি গুদের মুখে বাড়াটা সেট করে এক রাম ঠাপ দিলাম। বুঝলাম আনাড়ি কাজ হয়েছে।মাসি যন্ত্রনায় কঁকিয়ে উঠলো। উপুর হয়ে শুয়ে যন্ত্রনা চাপার চেষ্টা করছে। আমি হুরমুর করে টেনে বের করে নিলাম।

দোষীর মত মুখ করে ওর দিকে তাকিয়ে রইলাম। বেশ কিছুক্ষন লাগলো ওর মুখ স্বাভাবিক হতে। আমি ওর গায়ে মাথায় হাত বুলিয়ে দিচ্ছি।

চোখ খুলে আমার দিকে তাকিয়ে দম নিতে নিতে মাসি বললো ‘আস্তে আস্তে ঢোকাও না, খুব বড় তোমারটা। এবার কিন্তু পাড়ার লোক শুনতে পাবে।’

আমি লজ্জায় পরে গেলাম। আবার শুরু হলো। দুহাত আর পায়ের পাতার ওপোর পুরো শরীর ঝুলিয়ে রেখেছি মাসির শরীরে স্পর্শ না করেই। নিচের দিকে তাকিয়ে দেখতে পাচ্ছি কোমর তোলা মাসির গুদ। বাড়াটা আস্তে আস্তে নামিয়ে আনলাম কোমর ঝুলিয়ে। একটু ঠিকঠাক করে সেট করতেই গুদের গরম ভাঁপে বুঝতে পারলাম যে লক্ষে পৌছেছি। ধীরে ধীরে কোমর দোলাতে শুরু করলাম। বুঝতে আর দেখতে পারছি ক্রমশ নরম মাংস ভেদ করে গরম রসালো গর্তে ঢুকে যাচ্ছে ওটা। একদম অন্যরকম গুদটা। ভেলভেটের মত মসৃন।

সোমার মায়ের মত গাঁট গাঁট নেই ভিতরে। খুব ভালো কন্টাক্ট হচ্ছে। চামড়ায় চামড়ায়। বাঁড়া আর গুদের মাঝখানে শুধু পাতলা রসের আস্তরন। মাঝে কোন হাওয়া নেই। সত্যি বারবার এই তুলোনা চলে আসছে মনে। মাসির গুদে কিন্তু এরকম ফীলিংস ছিলোনা। প্রথম কিছুক্ষন করার পরে মনে হয়েছিলো যে কেমন ঢিলে হয়ে গেছে, ভিতরে হাওয়া ঢুকে গেছে। এখানে মনে হচ্ছে যেন গরম একটা এয়ারটাইট গর্তে বাড়া ঢুকেছে। সোমারটা কেমন ছিলো ? ধুর আবার ওর কথা চিন্তা করছি কেন?

সোমার মায়ের তো ঠিক ছিলো। ওর গুদের মুখে কেমন একটা রিঙ্গের মত মাসল ছিলো মাঝে মাঝে সেটা দিয়ে খুব জোরে চেপে ধরছিলো বাড়াটা । কিন্তু বীনা মাসির গুদে যেন পুরো বাড়াটাই পেষাই হচ্ছে। একবার ঠাপের চোটে বাড়াটা বেরিয়ে আসাতে পোঁক করে কর্কের ছিপি খোলার মত আওয়াজ হোলো।

আমার নিচে শুয়ে কামতারনায় ছটফট করছে। পাগলের মত প্রলাপ বকছে। উফঃ কি আরাম লাগছে, কি ভালো লাগছে, কর কর ভালো করে পুরোটা গেথে দে। উফঃ মাগো কি সুখ, কি আরাম, চোখ বুজে বলেই চলেছে মাসি।

এই ভাবে করার জন্যে আমি ওকে ভালো ভাবে দেখতে পারছি। ওর এই কথাগুলো আমাকে ভীষণ উত্তেজিত করে দিচ্ছে। আমি কোমড় ওপর নিচ করে ঠাপিয়ে চলেছি ওকে। পুচ পুচ করে রস সরে বাড়া ঢুকে যাওয়ার আওয়াজ হচ্ছে, ঠাপের তালে তালে।

বুঝতে পারছি যে মাসি জল খসিয়েছে, গুদের ভিতরে বেশ আঁঠালো লাগছে। আমার গলা জড়িয়ে ধরলো ও আমিও ওকে চেপে ধরলাম ওকে আমার শরীরের সাথে, ওর পিঠের তলা দিয়ে দুহাত গুজে দিয়ে। এইভাবে বেশ একটা রোমান্টিক পরিবেশ তৈরি হয়েছে। ওর মুখের কাছে আমার মুখ, ওর শরীরের ওপর আমার শরীরের ওজন। শুধু কোমোর আগুপিছু হচ্ছে আমার। চোখে চোখ মিলতেই দুজনের ঠোঁট একে অন্যকে ডেকে নিলো। বেশ ভালো লাগছে। চোদার মস্তি আর কেমন ভালোবাসা ভালোবাসা। বীনা মাসিকেও দেখতে বেশ সুন্দর লাগছে। সামান্য ক্লান্ত, চুল এলোমেলো হয়ে কপালের ওপরে এসে পরেছে। এই মহিলাকেই আজকে এখন ভাল লাগছে। এরকম পেলে আর প্রেম করার কি দরকার। সোমাকে কি দরকার জীবনে।

ঠোঁট খুলতেই মাসির মুখে একটা প্রসন্ন হাসি খেলে গেল। এখনো ওকে আমি চেপে ধরে আছি। ওর সেটা বেশ ভালো লাগছে বুঝতে পারছি। ঠাপের পর ঠাপ চলছে তো চলছে। মাল বেরোনো এখনো বহুদুর। আত্মবিশ্বাসে ভরপুর হয়ে চুদে চলেছি দুই ছেলের মাকে। স্বপ্নেও যেটা আমি ভাবতে পারিনি। হয়তো কোনোদিন কাউকে মজা করে এই গল্পটা করলে সেও বিশ্বাস করবে না যে আমি এরকম করেছি।

হাসি হাসি, সুখি সুখি মুখে মাসি আমার গলা জড়িয়ে ধরে লজ্জা পাওয়ার ভান করে বললো ‘কি ভালো চুদিস তুই?’

জ্বলন্ত যজ্ঞে ঘিয়ের ছিটা পরলো যেনো।

গোঁ গোঁ করে বলে উঠলাম ‘তোমার গুদে কি মস্তি গো মাসি’ ইচ্ছে করেই মাসি বললাম, আমরা যে অসম বয়েসি সেটা ওকে বোঝাতে আর নিজের উত্তেজনা বাড়াতে। এরকম কথা চটি বইয়ে পড়তে পড়তে, এরকম সংলাপ পড়তে পড়তে বেশ উত্তেজিত লাগে। বয়স্ক, প্রায় মায়ের বয়েসি মহিলার সাথে চোদাচুদি করছি সেটা নিজে বলে, নিজের কানে শুনে নিজেই উত্তেজিত হয়ে পরেছি। উত্তেজনার পারদ চরে গেছে আমার।

এ আর এক নতুন খেলা আমার কাছে, যেটা আর চটি বইয়ে সিমিত না, আমার বাস্তব জীবনে ঘটছে। আর আগে মায়ের বয়সী আর এক মাসিকে চুদেছি আজকে ও একটা মাসিকে চুদছি এটা ভেবেই ঠাপের গতি বেরে গেছে আমার। মাসি ঠাপের তালে ঊঠে উঠে যাচ্ছে। ছটফট ছটফট করছে, নিচু গলায় বলে চলেছে ‘ঊঃ বাবাগো কি চোদান না চুদছে মাগো মরে যাবো সুখে, আহঃ কি সুখ কি সুখ।’

আমিও নিজেকে আরো উত্তেজিত করতে পুরোপুরি নেমে গেলাম সংলাপের খেলায়।

‘ওহঃ মাসি গো কি রস তোমার গুদে, একবার চেটে খেলাম তাও শেষ হচ্ছেনা, মনে হচ্ছে সারাদিন তোমাকে চুদি। চুদে চুদে হোর করে দিই। ওহ মাসি কি সুখ কি সুখ যে হচ্ছে। কি গরম তোমার গুদে।’

হবেনা কতো বছর পর গুদে এমন গাবদা বাঁড়া নিচ্ছি জানিস । চোদ যতো খুশি চোদ। চুদে গুদের সব মধু বের করে দে।

‘তোমার গুদে এতো মধু সেটা কেউ বলেছে নাকি, জানলে কবে তোমার এখানে এসে লাইন দিয়ে যেতাম। রোজ তোমার গুদে মুখ লাগিয়ে তোমার রস খেয়ে যেতাম।’

আর আমি সেন্সে নেই কামপাগল হয়ে বলে চলেছি এসব। বলতে ভালো লাগছে। কথার সাথে সাথে ঠাপ চলছে।

অনেকক্ষণ নানা রকম চটুল কথা চললো দুজনের। একবার মনে হোলো যে সময় হয়ে আসছে, একটু থমকে দাঁড়ালাম। পাছার মাসল শক্ত করে বুঝে নিলাম কতদুরে আছি। না ভয় নেই আপাতত।

মিলু আমার পাছার ওপর হাত বুলাচ্ছে। আমাকে জিজ্ঞেস করলো ‘কিরে তোর হবে নাকি মনে হোলো কেমন যেন ভিতরে কেঁপে উঠলো।’

আমি বললাম ‘না না হবেনা’ বাকি আছে।

‘বাবা এরকম এতক্ষন কেউ চোদেনি আমাকে, কি ভালো না লাগছে। রোজ আসবি তো এই মাসিকে চুদতে।।

‘হ্যা রোজ আসবো, এসে তোমার গুদ আর পোঁদ দুটোই চুদে যাবো মন ভরে। তোমার গুদ খানদানি গুদ। ইচ্ছে করছে চেচিয়ে চেচিয়ে লোককে বলি তোমার গুদে কতো মধু।’

মাসি আমার পাছা টিপে দিয়ে হেসে দিলো ধ্যাত ‘পাগল ছেলে’।

আমি চুদে চলেছি মাঝে মাঝে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষছি, মাসি আমার পাছা আর পিঠে নখ দিয়ে আকিবুকি কেটে যাচ্ছে।

একসময় টের পেলাম ও আমার পাছার খাজে আঙুল গলিয়ে দিয়েছে, আনমনেই। আর গুহ্যদ্বারে নখড়াঘাত করছে। শালি কি করতে চাইছে। পোঁদে আঙুল টাঙ্গুল ঢুকিয়ে দেবে নাকি। শেষমেশ এটা হলে তো যাচ্ছেতাই ব্যাপার হবে। আমি পিছনে হাত নিয়ে গিয়ে ওর হাত সরিয়ে দিলাম। মাসি আমার দিকে তাকিয়ে একটা দুষ্টু হাসি দিলো বুঝলাম মনে মনে কিছু আছে।

মাসি ******‘আমার পোঁদ মারবি বলছিলি যে?’

আমি *******‘তাই বলে তুমি আমার মারবে নাকি?’

মাসি ********‘চেটে দিলাম যখন কিরকম লাগলো?’

আমি *******‘ঠিক বুঝে উঠতে পারিনি, তবে ভালো লাগছিলো সেই সময় খুব শক্ত হয়ে গেছিলো তখন, তবে ঠিক করে বুঝতে পারিনি যে কখন চাটছিলে, এত সুড়সুড়ি লাগছিলো।’

মাসি *********‘আবার করবো?’

আমি **********‘না না আবার অন্যদিন।’ এরপর আমার মাথায় আবার শয়তান ভর করলো ‘এবার আমি চাটি একটু?’

মিলু অবাক হয়ে আমার দিকে তাকিয়ে বললো ‘কি?’

আমি কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম “তোমার পোঁদের ফুটো।’

লজ্জা পেয়ে গেলো দেখলাম। আমি গুদ থেকে বাড়াটা টেনে বের করে নিলাম। বের করতেই বাইরের ঠান্ডা হাওয়া লাগাতে বুঝতে পারলাম মালটার গুদে কতো গরম। শালি রেন্ডিগিরি করলে লাখপতি হয়ে যেত। কিন্তু এ মাল তো ঘরোয়া মাল। লুকিয়ে চুদিয়ে আরাম নেবে এটাই অনেক।

মাসি ওই অবস্থাতেই শুয়ে আছে, শুধু পা দুটো ছরিয়ে মেলে দিয়েছে। আমি ওর পা দুটো আবার গুঁটিয়ে দিলাম, মাসি চোখ বুজে রয়েছে। মুখে কেমন অজানা আশঙ্কা। আমি ওর পা গুঁটিয়ে ওর প্রায় কানের কাছে দিয়ে দিলাম। ওর পোঁদ ছাদের দিকে মুখ করে আছে। জীবনে প্রথম পোঁদ খাবো। খুব উত্তেজনা হচ্ছে। অনেকদিনের লালনপালন করা একটা প্রবল বাসনা। ওর কোমোর ধরে আরো উচু করে ধরলাম ওর পাছাটা। ছেঁদাটা একটা লম্বা আঁকাবাঁকা দাগের মত, এক ইঞ্ছি মতন হবে। সেটাকে ঘিরে রয়েছে এক ইঞ্চি ব্যাসের কুঁচকানো চামড়া। পাছার মাংসের ঘষায় ঘষায় কালচে হয়ে রয়েছে বেশ কিছুটা যায়গা। পাতলা কিছু লালচে লালচে লোম রয়েছে চারপাশে, এখন যেগুলো গুদের রসে একে অন্যের সাথে লেপ্টে আছে।

আমি নিচু হয়ে প্রথমে দম বন্ধ করে একটা বৃত্তাকার চাটোন দিলাম ছেঁদাটাকে কেন্দ্র করে। মাসি কেঁপে উঠলো। একটু তিতকুটে টেস্ট। বেশ কয়েকবার এইভাবে চেটে দিলাম। তারপর নাক গুজে দিলাম ওই গর্তে। কামনার তাড়নায় মানুষ কুকুরের থেকে অধম হয়। আমিও কুকুরের মত ওর পোঁদের গন্ধ শুকছি আর বোঝার চেষ্টা করছি যে কি ভাবে বর্ননা করবো। নাঃ সেরকম খারাপ কিছু না। গুদের রসের গন্ধই পাওয়া যাচ্ছে। সেটাও এত বেরোনর ফলে জলের মতই হয়ে গেছে। চুক চুক করে চাটতে শুরু করলাম। মাঝে মাঝে ঘেন্না পিত্তি ভুলে হাল্কা চাঁপ দিচ্ছি জিভ ঢোকানোর জন্যে। মিলু আমাকে বার বার আটকাচ্ছে, জিভ ঢোকাতে বাঁধা দিচ্ছে, আমারও সম্বিত ফিরছে।

মাসি ********‘উফঃ কোমর ব্যাথা করছে ছাড় এবার।’

অনেকক্ষণ করছি এরকম সেটা মাথায় এলো ওর কথায়। তাও না ছেড়ে ডান হাতের মধ্যমা ওর পোঁদে ঢুকিয়ে দিলাম ওই অবস্থাতেই। মুখ দিয়ে বেরিয়ে এলো ‘বাবারে কি গরম রে মাগি তোর পোঁদে। আঙুল সিদ্ধ হয়ে যাচ্ছে।’

মাসি এক ঝটকায় সরে গেলো, মুখে একরাশ লজ্জা, নিজের পোঁদের প্রশংসা শুনে।

আমি গিয়ে ওকে জড়িয়ে ধরে বললাম ‘শালি তোর গুদেও যেমন গরম পোঁদেও সেরকম। পোঁদ দিয়েও রস বেরোই নাকি।’

‘মাসি আমার গলা জড়িয়ে ধরে বললো তোর সাথে আমার জুটী ভালো মিলেছে রে শয়তান, তোরও ভীষণ সেক্স আমারও ভিষন সেক্স। তোকে না পেলে আমার জ্বালা মেটানোর কেউ ছিলো না রে। রোজ আসবি বলেছিস কিন্তু, গুদ পোঁদ যা তোর ইচ্ছে তাই দেবো। ওই ভদ্রলোকের মেয়েটার যন্ত্রগুলো দেখে আমাকে ভুলে যাসনা যেন।’

‘ধুর ও কি তোর মত গরম নাকি, তোর মত রসালো মাল নাকি ও, ও তো মটকা মেরে পরে থাকে আর আমি যা করার করি। চোষাতে হলে বলতে হয়। কিছু করতে হলে বলতে হয়। তুই কোথায় আর ও কোথায়।’

আমি ইচ্ছে করেই তুইতোকারি করে চলেছি, যেটা আমাদের দুজনকেই উত্তেজিত করছে।

আমি মাসিকে আবদার করার মত করে বললাম, ‘এই চার হাত পায়ে একবার বস না একবার এইভাবে চুদি তোকে।’

মাসি ********‘না না এই ভাবে আমি পোঁদে নেবোনা, বাবা রে বাবা যা সাইজ তোর, কি করে তোরটা নেয় ওইটুকু মেয়ে কি জানি।’

আমি ********‘আরে পোঁদে না গুদেই দেবো’।

অভিজ্ঞ মাসি কুত্তির মত বসতে বসতে বলছে ‘দেখ এই ভাবে পারবি কিনা।’

আমি পিছনে গিয়ে পোজ নিতে নিতে দেখলাম পাছাটা একটু উচু হয়ে আছে। আমি পাছাতে চাপ দিয়ে ওকে নিচু হতে ইশারা করলাম। এবার ঠিকঠাক মাপে চলে এলো। মাসি একটা বালিশ নিয়ে সেটাতে ঘার হেলিয়ে দিয়েছে রেস্ট নেওয়ার মত করে।

গুদটা এতক্ষন চোদন খেয়ে হা হয়ে আছে। গুদের ঠোটে একফোটা রস শিশির বিন্দুর মত আটকে আছে। মনে হচ্ছে এই ঝরে বিছানায় পরবে, কিন্তু পরছে না।

আমি আবার মুখ নিচু করে ওর পাছাটা ফাক করে ওর পোঁদ চাটতে শুরু করলাম।

হাল্কা হাল্কা শিসকিরি দিচ্ছে ও। তারপর আমার বহুদিনের স্বপ্ন সত্যি করে দুহাত দিয়ে পাছাটা ফাঁক করে ধরলো।

একটা একটা করে দু আঙুল একসাথে ঢুকিয়ে দিলাম ওর পিছনে। মাসি মুখ ঘুরিয়ে কোঁত পাড়ার মত করে আমাকে জিজ্ঞেস করলো ‘বললি যে করবি, সামনে দিয়ে, কি হলো?’

‘তোর এরকম কিউট পাছা দেখে লোভ সামলাতে পারলাম না। গুদে খুব রস কাটছে দেখছি তোর’ বলে এক আঙুল ওর গুদে ঢুকিয়ে দিয়ে মোচোর দিতে শুরু করলাম, পাছার মাসল শক্ত করে ও আমার অত্যাচার সহ্য করতে থাকলো।

ওকে তুই তুই করে বলতে বলতে মনে হচ্ছে যেন আমরা সমবয়েসি আর বন্ধুস্থানিয়।

এই প্রথম ডগিতে চুদবো কাউকে। পরপর করে বাড়া ঢুকে গেলো ওর গরম পিচ্ছিল গর্তে। একদম গোঁড়া পর্যন্ত। নিজের চোখে দেখতে পারছি, লাইভ চোদাচুদি। পাছা খামচে ধরে উদ্দাম চুদতে শুরু করলাম। ঘাপ ঘাপ করে ওর পাছায় আমার ঠাপ আছরে পরছে। পাছার মাংসগুলো থল থল করে কাপছে তালে তালে ঢেউয়ের মতন। চুদতে চুদতে একটা আঙুল ওর পোঁদে ঢুকিয়ে দিলাম। একসাথে দুটো ফুটোই জ্যাম করে দিচ্ছি ওর।

কিছুক্ষন এরকম চোদার পরে মাসি ছিটকে সামনের দিকে সরে গেলো। বালিশের ওপর উপুর হয়ে শুয়ে হাঁপাতে লাগলো। গভীর ভাবে নিঃশ্বাস নিচ্ছে। ক্লান্ত যে বোঝা যাচ্ছে। চোখ বুজে আছে।

আমি ওর পিঠের ওপরে গিয়ে শুলাম। কেমন যেন খুব কাছের মানুষ মনে হচ্ছে ওকে। আমি ওর কানের কাছে মুখ নিয়ে বললাম ‘এই মাসি কষ্ট হচ্ছে?’

মাথা নারিয়ে বুঝিয়ে দিলো যে কষ্ট হচ্ছেনা।

আমি ওর বুকে পিঠে হাত বুলিয়ে দিতে থাকলাম। ভুলেই গেছি যে ওকে ভোগ করতেই এসেছি আমি। কেমন মায়া পরে গেছে যেন এতক্ষনে।

বেশ কিছুক্ষন শুয়ে থেকে মাসি মনে হয় একটূ জোর পেলো। আমাকে বলল ‘পিছন দিয়ে করবি না?’

আমারও শরীর ঠান্ডা হয়ে এসেছে ‘নাহঃ আজ থাক অন্যদিন করবো।’

‘সেকি তোর তো হয়নি, নে কর কিছু হবেনা আমার, আমি পারবো। ঠাপিয়ে মালটা ফেলে যা’ বলে পাছাটা উচু করে আমার বাড়াটা হাত বাড়িয়ে ধরে নিজের পোঁদে সেট করতে শুরু করলো।

সত্যি বলছি এইটুকু বিশ্রাম নিতেই আমার মধ্যের পশুটা ঘুমিয়ে পরেছে। তাই আমি গড়িয়ে নেমে গেলাম ওর ওপর থেকে। ওকে নিজের বুকের ওপর তুলে নিয়ে বললাম যে আর ভাল লাগছেনা অন্য আরেকদিন হবে।

বীনা মাসি বললো না না আমি কোনো কথা শুনবো না আয় আমার বুকে এসে চোদা শেষ কর। বলেই দু পা ফাঁক করে শুয়ে পরলো।

আমি ভাবছি গুদ চোখের সামনে আছে আর আমি মাল না ফেলে চলে যাবো।

বুকে উঠে দিলাম বাড়াটা ঢুকিয়ে । মাই টিপতে টিপতে ঘপাঘপ ঠাপাতে লাগলাম ।

মাসি ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিচ্ছে ।

আহহহ কি আরাম । গুদের পাপড়িগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

আমি যতো জোরে ঠাপ মারছি মাসিও বাঁড়াটাকে জোরে জোরে কামড়ে কামড়ে ধরছে। ।আমি একটানা ঠাপিয়ে পাঁচ মিনিটের মধ্যেই মাসির গুদের কামড়ের কাছে হেরে গেলাম।

তলপেটের কাছে খিঁচে ধরছে বুঝলাম মাল আসছে । হঠাৎই মাসির কথা মনে পরলো কন্ডোম না পরলে জিজ্ঞাসা করে ফেলবি।

আমি মাসির কানে কানে বললামমাসি আমার হবে ভেতরে ফেলবো নাকি বের করে নেবো ???????

মাসি আস্তে করে বলল ভেতরে ফেলে দে আমার লাইগেশন করা আছে ভয় নেই বাচ্চা হবে না।তুই নিশ্চিন্তে করতে থাক।

আমি আর গোটাকতক ঠাপ মেরে বাঁড়াটা গোড়া পর্যন্ত ঠেলে দিয়ে কেঁপে কেঁপে উঠলাম ।বাড়ার মুন্ডিটা থেকে ছিটকে ছিটকে ঘন থকথকে বীর্য বেরিয়ে পরতে লাগলো মাসির গুদের গভীরে ।

মাসির গুদে গরম বীর্য পরতেই মাসি চোখ বন্ধ করে দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে গুদে গরম মাল নেবার পরম তৃপ্তি অনুভব করলো।আমার পিঠে নখ চেপে ধরে গুদের পেশি দিয়ে বাড়াটাকে চেপে চেপে পুরো বীর্যটা গুদে টেনে নিলো।

কিছুক্ষন পরে আমি উঠে পরলাম। মাসি সায়া দিয়ে বাড়াটাকে মুছে দিতে আমি জামা প্যান্ট পরে নিলাম ।মাসি বাথরুমে গুদ ধুতে চলে গেলো।কিছুক্ষন পর একটা তোয়ালে জড়িয়ে এসে বললো বাবু একটি চা করি খেয়ে যাও।

আমি মাসিকে জড়িয়ে ধরে বললাম যা জিনিস খাওয়ালে পেট মন সব ভরে গেছে। মাসি একা আছে আমি আসছি।

আমি বীনা মাসির বাড়ি থেকে বের হয়ে মাসির বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিলাম ।

মাসির বাড়িতে গিয়ে পৌঁছলাম । কলিংবেলের আওয়াজে মাসি এসে দরজা খুলে আমাকে দেখে বললো তুই চলে এসেছিস আয় ভেতরে আয়। আমি চা করে আনছি তুই বস।

আমি মাসির বিছানাতে শুয়ে পরলাম ।কিছুক্ষন পরে মাসি আসতে আমি চা খেতে খেতে সব ঘটনা বললাম।

মাসি খুশি হয়ে আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললো আমার সোনা বাবু তবে যাই করিস ওই বীনাকে করতে গিয়ে আমাকে যেনো করতে ভুলে যাস না।

আমি মাসির বুকে মুখ গুঁজে বললাম তুমি তো আমার সোনা মাসি তোমাকে কি আমি ভুলতে পারি ।এরপর মাসিকে এককাট চুদে মাসির গুদ মালে ভরিয়ে তবেই আমি বাড়ি গেলাম।

সমাপ্ত


Leave a Comment