ঠিক যেন লাভ স্টোরি (পর্ব-২)

ঠিক যেন লাভ স্টোরি

পর্ব-২

লেখক- MohaPurush

—————————-

গ্রাম এর টিনের চালার একটা ঘর। সময় সাতটা বেজে তিরিশ মিনিট। ঘরের ভেতরে একশো পাওয়ার এর লাল একটা বাতি জ্বলছে। ঘরের ভেতরে আসবাব বলতে একটা চৌকি, একটা টেবিল, একটা আলনা আর একটা ড্রেসিং টেবিল। ঘরের একটা দেয়াল থেকে ঝুলে রয়েছে এক পাতার একটা ক্যালেন্ডার, ক্যালেন্ডার এর টিকটিক করছে একটা কোয়ার্টেজ দেয়াল ঘড়ি । গ্রামের বাড়ির বৈঠকখানা বা খানকাহ ঘর এটা। ঘরের টেবিলটা ঘিরে বসে আছে চারজন মানুষ, চলছে গুরুত্তপূর্ন আলোচনা।

আলোচনার কেন্দ্রবিন্দুতে আছে রবিউল হাসান, সৃজনদের ম্যানেজার। আর আছে সৃজন এর বড় চাচা মারুফ মেম্বার। সে স্থানীয় ইউনিয়ন পরিষদ এর মেম্বার এবং তার এ ইলেকশন এর যাবতীয় খরচ বহন করেছে সৃজন এর বাবা, কেবল তাইনা ভাইকে উল্টাপাল্টা বুঝিয়ে খরচের প্রায় দ্বিগুণ টাকা আদায় করেছেন ভাই এর থেকে। মামুন সাহেব ও কোনো দ্বিধা করেন নি । বিধাতা তাকে সচ্ছলতা দিয়েছেন। ভাই এর জন্য খরচ করতে সমস্যা কি? আছে সৃষ্টি সৃজন এর চাচী চম্পা রানী।

আছে মারুফ মেম্বার এর একমাত্র মেয়ে মনি, যে স্থানীয় কলেজ এ বিএ পড়ছে। মনির পড়ালেখার খরচ ও বহন করে মামুন সাহেব। রবিউল এর সামনে একটা চা এর কাপ রাখা। পিরিচ এ করে দেয়া তক্তা বিস্কুট এর থেকে একটা তুলে নিয়ে চায়ে ডুবাতে ডুবাতে কথা বলে ওঠে রবিউল।
-তো আংকেল যে কাজ আপনাকে দিয়েছিলাম ঠিকঠাক করেছেন তো?

মুখে একটা সেয়ানা হাসি ঝুলিয়ে উত্তর দেয় মারুফ মেম্বার
– আরে বাবা, করছি মানে? একশো একশো।
– তা উনি আবার কিছু সন্দেহ টন্দেহ করেন নি?
– আরে বাবা এইডা কি কইলা তুমি? আমি হইলাম গিয়া মারুফ মেম্বার, কাঁচাকাম করা আমার ধাতেই নাইক্কা। সন্দেহ করবো কি?

জমির কাগজ, উকিলে সই চাইছে কইতেই বলদাডা একটা বার ও কাগজডা পড়লোই না, ঘ্যাঁচ কইরা সই কইরা দিলো। মারুফ মেম্বার এর কাজে প্রশংসার হাসি হেসে ওঠে ঘরের সবাই।
রবিউল হাত বাড়াতেই মারুফ সাহেব দলিলটা হস্তান্তর করে রবিউল এর হাতে।
জোড়ে জোড়ে সবাইকে পরে শোনাতে থাকে রবিউল।

– আমি মোঃ মামুনুর রশীদ, পিতা মৃত মিজানুর রশীদ, মাতা মৃত ছমিরন বেগম, সাং -………… ডাকঘর-………উপজেলা-………… জেলা-………….. আমি সম্পুর্ন স্বজ্ঞানে, স্বইচ্ছায় কারো কোনোরুপ প্ররোচনা ব্যাতীরেক আমি আমার অবর্তমানে আমার সন্তানদের উভয়ের বয়স আঠারো বছর হইবার পূর্বপর্যন্ত আমার সমস্ত স্থাবর এবং অস্থাবর সম্পত্তি দেখাশোনার ভার আমার বড় ভাই মোঃ মারুফুল রশীদ এর উপরে অর্পণ করিলাম।

আমার কনিষ্ঠ পুত্র সানিউল রশীদ সৃজন এর বয়স আঠারো হইবার পূর্বপর্যন্ত এই ভার আমার ভাই এর ওপরে বহাল থাকিবে এই মর্মে আমি নিম্নরুপ সাক্ষীগনের উপস্থিতিতে উক্ত চুক্তিপত্রটিতে সাক্ষর করিলাম। মামুন সাহেব এর সাক্ষর এর পাশাপাশি সাক্ষী হিসেবে সাক্ষর আছে রবিউল হাসান, মোমীনা রশীদ মনি আর চম্পা রানীর। চুক্তিপত্রের লিখা পড়ার শেষে মুখ তুলে তাকায় রবিউল। বাহহহ দারুন কাজ দেখিয়েছেন আপনি সত্যি।

রবিউল এর প্রশংসায় গদগদ হয়ে দুহাত মোচড়াতে মোচড়াতে দেতো হাসি হাসতে থাকে মারুফ মেম্বার। মনি বলে ওঠে কিন্তু রবিউল ভাইয়া বাবাতো সম্পত্তি দেখাশোনার ভার পাবে চাচার অবর্তমানে, চাচা তো বেঁচে আছে এখনো। দুধ চা এর কাপে তক্তা বিস্কুট ভিজিয়ে তুলে বিস্কুট এর কোনটা দাঁতের ফাঁকে কামড়ে ধরে দার্শনিক ভাবে উত্তর দেয় রবিউল হাসান ” ঢাকা শহরে তো রোজ কতো কতো রোড এক্সিডেন্ট ঘটছে, লোকজন ও মরছে বিস্তর। কে জানে, হয়তোবা তোমার চাচার ও এমন একটা এক্সিডেন্ট ঘটে যেতেই পারে।

রবিউল এর কথার মর্মার্থটা ধরতে পেরে খ্যাঁক খ্যাঁক করে হেসে ওঠে মারুফ মেম্বার। মনি আর চম্পা রানীর ঠোঁটের কোনেও খেলা করে একটা ধূর্ত হাসি,কেবলমাত্র রবিউল হাসান ই নির্বিকার চিত্তে তক্তা বিস্কুট চিবিয়ে চলেছে, ফাঁকে ফাঁকে চায়ের কাপটা তুলে ঠোঁট ছোয়াচ্ছে। এ ব্যাপারে তার নিজস্ব আরেকটা পরিকল্পনা আছে। উফফফ সৃষ্টি কঠিন মাল। দুধগুলা যা হচ্ছে দিন দিন সৃষ্টিকে ওর চাই।
চা বিস্কুট শেষ করে উঠে দাঁড়ায় রবিউল হাসান। তো আংকেল আজকে উঠি।

রাতেই ফিরতে হবে, তাছাড়া কেউ আমাকে এখানে দেখে ফেললে হয়তোবা পুরো পরিকল্পনাটাই বৃথা যাবে। মারুফ মেম্বার বেজার মুখে বলে ওঠে এইডা তুমি কি কইলা বাবা? মনির মা তুমি আসবা বইলা এত্তো কষ্ট কইরা রান্দিছে একটু তো মুখেত দিয়া যাইবা। আর না করেনা রবিউল হাসান। হেসেল ঘরে ঢুকে খাবার বারার কাজে ব্যাস্ত হয়ে ওঠে চম্পা রানী। রবিউল আসা উপলক্ষে মুরগী জবাই করেছে, হাট থেকে ইলিশ মাছ এনেছে মারুফ মেম্বার। সেগুলো বাটিতে বেরে মনির হাতে দেয় চম্পা রানী।

মনি সেগুলো নিয়ে যায় খানকাহ ঘরে। রবিউল এর সামনে খাবার পরিবেশন করতে গিয়ে বুক থেকে ওড়নাটা খসে পরে মনির, কিন্তু ওর যেন সেদিকে কোনো খেয়াল নেই। ঝুঁকে যখন খাবার বেরে দিতে যায় ঢিলে সালোয়ার কামিজ এর গলার ভেতর দিয়ে প্রায় ফর্সা দুধের বোটা পর্যন্ত দেখা যায়। সেদিকে তাকিয়ে একটা ঢোক গিলে রবিউল হাসান। ওর প্যান্ট এর সামনের দিকটা ফুলতে শুরু করে। সৃষ্টিকে নিয়ে ওর আলাদা প্ল্যান থাকলেও উপরি পাওনা হিসেবে এই মালটাও কম না। একেবারে খানকি মাগিদের মতো ফিগার।

রবিউল এর দৃষ্টি নিজের বুকে দেখেও বুক ঢাকার কোনো চেষ্টাই করেনা মনি, বরং উলটো আরো ইংগিতপূর্ন একটা হাসি দেয়। এ হাসিতেই যা বোঝার বোঝা হয়ে যায় রবিউল হাসান এর।তাড়াতাড়ি করে খাওয়া শেষ করে হাত ধুয়ে মনির হাত টা ধরে রবিউল। মনিও খানকি মার্কা একটা হাসি দিয়ে বসে পরে রবিউল এর কোলের ওপর। রবিউল এর কোলে বসা অবস্থাতেই ঘুরে গেল সামনে দিকে। দুই পা দিয়ে কেপ্টি দিয়ে ধরলো রবিউল এর কোমর। দু’হাতে কামিজ এর কোনা ধরে টেনে খুলে ফেলল নিজেই।

কামিজ খুলতেই ঝুপ করে বেরিয়ে পরলো ব্রা বিহীন আটত্রিশ সাইজ এর দুধ দুটো। বয়স এর তুলোনায় অনেকটাই ঝুলে গেছে দুধ। রবিউল এর মতো পাক্কা মাগিখোর দেখেই বুঝলো যে বহু ব্যাবহৃত দুধ এ দুটো। অনেক অত্যাচার সয়ে অনেক টেপন আর চোষন এর ফল এ দুটো। রবিউল কিছু করছে না দেখে মনি নিজেই ওর একটা দুধ ধরে ঠেলে ঢুকিয়ে দেয় রবিউল এর মুখে। রবিউল এর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলে চুষো।

আহহহহজ তোমাকে প্রথম দেখার পর থেকেই ভেবেছি এই দুটো তোমাকে খাওয়াবো আহহহ। রবিউল ভাই চুষো, জোরে জোরে চুষো।
রবিউল কোনো কথা না বলে বাধ্য ছেলের মতো চুকচুক করে মনির শক্ত হয়ে ওঠা দুধের বোটাটা চোষা শুরু করে। রবিউল টেনা টেনে চোষা শুরু করতেই মনি আহহহহহ করে একটা শান্তির নিশ্বাস ফেলে। মুখে দুধ ঢোকানো অবিস্থাতেই শুয়িয়ে দেয় খানকাহ ঘরের চৌকির ওপর। মনি ওর বাম কনুইটা রবিউল এর মাথার কাছে বালিশের উপরে রেখে ভর দিয়ে, আরেকটু এগিয়ে আসে।

ওর ভরাট দেহের পুরো ভরটা রাখে রবিউল এর বাম পাঁজরের উপরে। রবিউল এর মুখের ভেতরে ঢোকানো মনির বাম দুধ টা আর ডান দুধটা রবিউল এর চোখের উপরে ঝুলছে, ঝুলে পড়লেও বেশ সুন্দর দুধ মনির। দুধের বোটা লম্বায় খাটো কিন্তু শক্ত। বোটার চারপাশে প্রায় ২ ইঞ্চি চওড়া ঘন কালো বৃত্ত। মনি রবিউল এর ডান হাতটা টেনে তুলে এনে ডান দুধ ধরিয়ে দিয়ে বললো, “এটা চাপো”। রবিউল তখন বামটা চুষতে চুষতে মনির সুন্দর নরম তুলতুলে ঝোলা ঝোলা ডান দুধটা টিপতে থাকে জোড়ে জোড়ে।

মনির সারা শরীর পরমানন্দে তিরতির করে কাঁপতে থাকে কামজ্বরে। আর ও কেবল সাপের মতো হিসহিস করে শ্বাস ফেলতে থাকে আর আহ আহ আহ করে জোরে জোরে শিৎকার করতে শুরু করে। মনের আনন্দে রবিউল মনির একটা দুধ চুষতে চুষতে অন্যটা টিপতে থাকে। দুধ এ চোষা আর টেপা খেতে খেতেই মনি দুহাত বারিয়ে রবিউল এর প্যান্ট এর বেল্ট , হুক, চেন সব খুলে দেয়। রবিউল এর থেকে দুধ দুটো ছাড়িয়ে নিয়ে উঠে বসে মনি। বসে জাঙ্গিয়া সহ টেনে নামিয়ে নেয় প্যান্টটা।

প্যান্ট খুলতেই বেরিয়ে আসে রবিউল এর মোটা সাগর কলার মতো ধোনটা। মনি ধোনটা যেনো লুফে নেয়, খপ করে চেপে ধরে টিপে টিপে পরখ করে দেখে। লোভাতুর দৃষ্টিতে তাকিয়ে থেকে বলে “হায় খোদা, আমি ঠিকই ভেবেছিলাম, এত লম্বা চওড়া মানুষটার যন্ত্রটাওতো সেইরকমই হবার কথা, ঠিক তাই!” রবিউল এর ঠোঁটে গভীরভাবে একটা চুমু দিয়ে মৃদু স্বরে বলে, “তোমাকে দেখে আমার খুব লোভ হয়েছিল রবিউল ভাই,আমি পাগল হয়ে গিয়েছিলাম, নিজেকে আটকে রাখতে পারি নাই, ইসসস এসোনা, আমাকে একটুখানি সুখ দাও।

বলে রবিউল কে ছেড়ে উঠে দাঁড়ায় মনি। ওড় পরনে তখন কেবলমাত্র একটা পায়জামা। কোমোর এর কাছে হাত দিয়ে পায়জামার দড়িটা খুলতেই ঝুপ করে নিচে পরে যায় পায়জামাটা। মনি পুরো ন্যাংটো হয়ে দু’হাত উপরে তুলে মাথার চুল জড়িয়ে খোঁপা করতে থাকে রবিউল কে দেখিয়ে দেখিয়ে আর রবিউল যেন লোভাতুর চোখে চাটতে থাকে মনির ন্যাংটো শরীরটা। মনির দুধগুলো খাড়া না, কিছুটা ঝুলে গেছে, তবে ওর দুধের বোটা আর বোটার গোড়ার বৃত্তটা কালো কুচকুচে. তেলতেলে।

ওর বগলে কোন লোম না থাকলেও নিচের বাল কামায়নি। তবে বালগুলি বেশি বড় নয়, ভেলভেটের মত করে ছাঁটা। মনির চুল বাঁধা হয়ে যেতেই দ্রুত চৌকির উপর উঠে এসে রবিউল এর পায়ের দিকে মুখ করে ওর মাথার দুই দিকে দুই পা রেখে উবু হয়ে শুয়ে পরে। মনি রবিউল এর ধোনটা দুই হাতে চেপে ধরে মুখে নিয়ে চুষতে থাকে আর এদিকে রবিউল দেখে ওর ভুদাটা রবিউল এর চোখের উপরে নেমে আসছে। বেশ বড় আর মাংশল ক্লিটোরিস হা হয়ে আছে। ভুদাটা সরাসরি নেমে আসে ওর মুখের উপর।

মনি রবিউল এর নাক মুখের উপরে ওর ভুদা ঘষাতে থাকে। আঠালো কামরসে মেখে যেতে লাগলো রবিউল এর পুরো মুখটা। রবিউল মনির কোমড়টা দুই হাতে ধরে ওর ভুদা ওর মুখের সামনে এনে কামড়াতে শুরু করল। মনি সাংঘাতিক সেক্সি, আর চোদনে উভিজ্ঞ। ও সমানে রবিউল এর মুখের সাথে ওর ভুদা ঘষাতে ঘষতে সুন্দর করে ধোনটা চুষতে থাকে। মনির ভেলভেটের মত নরম মোলায়েম বাল রবিউল এর থুতনিতে সুরসুরি দিচ্ছিল। আর রবিউল মনির দুই দুধ ধরে চটকাতে চটকাতে নখ দিয়ে বোটা দুটো খুঁটে দিতে থাকে।

এতে মনি যেন পাগল হয়ে যায় সুখে। আরো বেশি জোরে জোরে চাটতে আর চুষতে থাকে রবিউল এর ধোনটা। ওর ভুদাটা রবিউলের নাকের সাথে প্রচন্ড জোরে ঘষতে ঘষতে ধোন চুষতে থাকে মিনি। এদিকে রবিউল এর নাকের ডগা ওর ক্লিটোরিসের ফাঁক দিয়ে ওর ভুদার ফুটোর মধ্যে ডেবে যাচ্ছিল। মনির মুখের লালা আর থুতুতে রবিউল এর ধোনটা পুরো চুপচুপে গোসল হয়ে গেছে। মনি হিঠাৎ ওর কোমড় তুলে শরীরটা ঘুড়িয়ে নেয়।

রবিউল এর বুকের উপরে উপুর হয়ে নিজেই হাত দিয়ে ঠাটানো ধোনটা ধরে নিজের ভুদার ফুটোতে লাগিয়ে পিছন দিকে চাপ দিয়ে ঢুকিয়ে নেয় ভিতরে। ওর মুখ দিয়ে একটা শিৎকার বেড়িয়ে এলে আআআআআআআআহহহহহহ। এরপর মনি শুরু করলো ওর কোমড় নাচানো, সে এক তান্ডবলীলা। উপর নিচে কোমড় নাচানোর সাথে সাথে রবিউল এর গোটাল ধোনটা গোড়া পর্যন্ত মনির ভুদার মধ্যে একবার পুরোটা ঢুকে যাচ্ছিল পরক্ষনেই ধোনের গলা পর্যন্ত বের হয়ে আসছিল।

কোন মেয়েমানুষ যে এতো শক্তি দিয়ে আর এতো দ্রুত কোমড় নাচাতে পারে তা জানা ছিল না রবিউল এর । ওকে প্রায় কিছুই করতে হচ্ছিল না জন্য কেবল চিৎ হয়ে শুয়ে শুয়ে মনির দুধ কচলাচ্ছিলো। মনির মুখ দিয়ে সুকগের যে শব্দগুলো বের হচ্ছিল তা ভাষায় প্রকাশ করা কঠিন। সেইসাথে ও প্রচন্ড গতিতে কোমড় নাচিয়ে যাচ্ছিল। মনে হয় ২ মিনিটও হবেনা, এরই মধ্যে ওর অর্গাজমের সময় ঘনিয়ে এলো, মনি রবিউলকে জোর করে বুকের সাথে চেপে ধরে..

সেই সাথে হাঁটু দিয়ে ওর কোমড় এমন ভাবে চেপে ধরছিল যে মনে হয় যেন রবিউল এর পুরো শরীরটা ওর ভুদার মধ্যে ঢুকিয়ে নিতে চায়।রবিউল ওর ধোনের গায়ে ওর ভুদার ভিতরের খিঁচুনি অনুভব করলো, সেই সাথে একটা আলাদা গরম হলকা ওর ধোনের মাথায় অনুভব করলো। রাগমোচন হয়ে গেলো মনির। তখনো রবিউল এর মাল আউট হয়নি, মনি ওর ভুদা থেকে রবিউল এর ধোনটা খুলে নিয়ে আবার উল্টো হয়ে ওর বুকের উপর চড়ে বসলো।

তারপর ভুদাটা ওর চওড়া বুকের উপর ঘষতে ঘষতে নিচু হয়ে হাত দিয়ে সুন্দর করে ওর ধোনটা খেঁচে দিতে থাকে। রবিউল ধোনটা ওর মুখে দেওয়ার জন্য ওর শরীরটা ধরে হ্যাচকা একটা টান দেয়। হ্যাচকা টানে পিছিয়ে আসে মনি, ফলে ওর ভুদা আবার চলে আসে রবিউল এর মুখের উপরে। ওর ভুদা চাটতে শুরু করে রবিউল। অর্গাজমের আঠালো পদার্থ ভুদার ফুটো দিয়ে গড়িয়ে আসছিলো মুখে। রবিউল সিব চেটেপুটে খেয়ে নিতে থাকে, কেমন যেন টক টক একটা স্বাদ।

ভোদার গন্ধে যেন পাগল হয়ে ওঠে রবিউল। মনিকে চিৎ করে ফেলে ওর উপরে চড়ে পকাৎ করে আবারো ধোনটা গেথে দেয় ভোদার গভীরে। ভোদায় ধোন ঢুকতেই আবারো আহহহহহহহহ করে ককিয়ে ওঠে মনি। পক পক করে ঠাপানো শুরু করে রবিউল। ওর ঠাপের চোটে পুরো চকিটা ক্যাচক্যাচ করছে। এদিকে মুল ঘরে চম্পা রানী মারুফ মেম্বারকে বলে অনেক সময় তো হইলো, মনি এহোনো আসে না ক্য স্ত্রীর কথায় খিকখিক করে হেসে ওঠে মারুফ মেম্বার। বলে আরে চম্পা রানী দুইডা সুমু র্থ পুলা।

মাইয়া রাইতের বেলা একটা ঘরে, আসতে তো দেরি হইবোই। এদিকে মেয়ের স্বভাবের কথা ভালো করেও জানা আছে মা এর। মুখ ঝামটা দিয়ে ওঠে স্বামীর ওপর। যেমন বাপ, তেমন মেয়ে। এদিকে এলাকায় চোদনবাজ হিসেবে খ্যাতি আছে মারুফ মেম্বার এর। বিধবা ভাতা, ভিজিডি কোনো কার্ড ই তার কাছে চুদা না খেলে দেয়না সে। মারুফ মেম্বার বউ এর একটা দুধ শারীর ওপর দিয়ে ধরে হেসে হেসে বলে মাইয়ার স্বভাব আমার মতো হইলে কি হইবো, গতরডা এক্কেবারে তর মতোন। স্বামীর কথায় আবারো ক্ষেপে উঠে চম্পা রানী।

ইসসসস কথার কি ছিড়ি, মাইয়াডারেও ছাড়বা না দেহি তুমি। ওদিকে খানকাহ ঘরে চলছে উদ্দম চোদাচুদি। কড়া ঠাপ খেতে খেতে জোরে শিৎকার দিতে থাকে মনি “ওরে আমার সোনারে, আমার লক্ষ্মী রবিউল ভাই , আহ আহ কি মজা রে…তোর ধোনটা একেবারে পেটের মধ্যে কলজেয় গিয়ে লাগতেছে। আহহহহ আমারে মাইরে ফেলাও, আমি আর সহ্য করতে পারতেছি না, চোদো, তোমার মনের খায়েশ মিটায়ে চোদো, ঠাপাও………..

আহহ ঘাপাও ওহ ওহ ওহ ওহ ওহ আহ আহ আহ আহ আহ আহ আহ উঁউঁউঁউঁউঁউঁউঁউঁ উঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁ উঁউঁউঁউঁউঁউঁউঁউঁ আআআআহহহহহ ওওওওহহহহহহ উউউউহহহহ”।মনি’র ভুদার মধ্যে কয়েকটা খিঁচুনির মত হলো, ফলে ওর ভুদা রবিউল এর ধোনটা কামড়ে কামড়ে ধরছিল, আর রবিউল ও প্রচন্ড মজা পাচ্ছিলো ভোদার কামড়ে। এদিকে মনি ওর কোমড় উঁচু করে করে তলঠাপ দিচ্ছিল, তাতে মজার পরিমানটা আরো বেড়ে যাচ্ছিল, মনে হচ্ছিল রবিউল যেন একদম স্বর্গে উড়ে বেড়াচ্ছে।

তাছাড়াও মনি আশ্চর্যজনকভাবে ওর ভুদা দিয়ে ধোনে কিভাবে যেন চাপ দিচ্ছিল, সম্ভবত আমরা প্রশ্রাব করার সময় শেষ প্রশ্রাব বের করার জন্য যেরকম করি সেরকম করছিল। সেইসাথে গোঙাচ্ছিল। ওরে রবিউল ভাইরে তোর ধোনটা আমার ভুদার মধ্যে একেবারে খাপে খাপে সেটে গেছে। তোর ধোনটা এতো মোটা যে আমার ভুদার ফুটো পুরোটা দখল করে নিছে, ঠাপা, আরো জোরে ঠাপা………

ওহ ওহ ওহ আহ আহ ওঁ ওঁ ওঁ আঁ আঁ আঁ ইঁ ইঁ ইঁইইইইসসসসসসসসসস” বলতে বলতে মৃগী রোগীর মত উপর দিকে কোমড় বাঁকা করে কয়েকটা খিঁচুনি দিয়ে ঠান্ডা হয়ে গেল, মনির রস খসে গেলো। আর ওর ভুদার মধ্যে গরম রস যেন রবিউল এর ধোনটা ভিজিয়ে দিলো। মনির স্খলিত রসের গরম হলকা রবিউলকে স্বর্গের সর্বোচ্চ শিখরে নিয়ে গেল আর ও মাল আউট করার প্রচন্ড চাপ অনুভব করলো।

ফলে ওর আর ধোন বাইরে বের করতে মন চাইছিলো না, সুতরাং ইচ্ছেকৃতভাবেই রবিউল একেবারে শেষ মুহুর্তে ওর ধোনটা একেবারে মনির ভুদার তলায় যতদুর পৌঁছানো যায়, ঠেসে ধরে পিচকারীর মত গরম মাল চিরিক চিরিক করে আউট করে দিল।

প্রচন্ড চোদাচুদিতে ঘেমে গোসল হয়ে গেছে দুজন ই। রবিউল আর কারো সাথে দেখা না করে খানকাহ থেকেই বেরিয়ে গেল আর চোদন খেয়ে তৃপ্ত মনি খোড়াতে খোড়াতে বেরিয়ে এলো খানকাহ থেকে। মনির ঘামে ভেজা আলুথালু অবস্থা দেখে মারুফ মেম্বার জিভ দিয়ে ঠোঁট চাটতে চাটতে বলে তা মা ভালো কইরা খাওয়াইছস তো ওরে?? বাবার কথায় মনিও খানকিদের মতো হেসে ওঠে। হ আব্বা অনেক ভালো কইরা খাওয়াইছি।

সৃজন আর সৃষ্টি ঠিক কতোটা ভেতরে ঢুকেছিল জঙ্গলের, বুঝতে পেরেছিল ফেরার সময়। ক্লান্ত শ্রান্ত সৃষ্টির পা দুটো যেন আর চলছিল না। এদিকে বাবা মা ও ফোন দিয়ে তাড়া দিচ্ছে বারবার। অজানা অচেনা পাখির সারাদিনের ভ্রমণ শেষে নিরে ফেরার আর বড় বড় গাছের ছায়ায় আবছা সন্ধ্যা যেন নিস্তব্ধতা বারিয়ে দিয়েছে আরো। সৃষ্টি একেবারে সেটে আছে সৃজন এর শরীর এর সাথে, আর সৃজন ও হাত বাড়িয়ে ওর বোনের কোমোড়টা জড়িয়ে ধরে হাটছে। সৃষ্টির মনে খেলা করছে এক অদ্ভুত প্রশান্তি।

ও এখন পুরোপুরি ভাবে নিশ্চিত যে সৃজন ও যে কেবল ওর শরীরকে ভালোবাসে তাই না, সৃজন এর মন প্রান পুরোটা জুড়ে কেবল ওর ই বাস। সৃজন এর বুকের বামপাশটা জুড়ে কেবলই সৃষ্টি, সেখানে আর কারো কোনো জায়গা নেই। কোনোদিন কাউকে আসতেও দেবেনা ও। ওরা দুজন কেবল দুজনের। শুধু এই জন্মে না, পূনর্জন্ম বলে যেদি কোনো কিছু থেকে থাকে সেই জন্মেও সৃজন হবে কেবল ওর। ওদের ভাই বোনের এ প্রেম জন্ম জন্মান্তর এর।

গাছের ওপর বানরেরা হুটপুটি করিছিলো দেখে সৃজনকে রাগানোর জন্য সৃষ্টি বলল ঐ যে দেখ গাছের ওপরে তোর স্বজাতিরা তোকে ডাকছে। সৃষ্টি যা ভেবেছিল তাই। ক্ষেপে আগুন হয়ে যায় সৃষ্টি। জোড়ে জোড়ে হাসির ঝংকার তুলে ভাই এর রাগ ভাঙ্গাতে আদুরে সুরে বলে ওঠে ওলে বাবালে আমাল ছোনা ভাইতা দেখি লাগ কলেছে আমাল ওপল, সৃষ্টির এই যে কোনো বাদ্যযন্ত্রকে ছাপিয়ে যাওয়া মিষ্টি হাসি আর এমন আদুরে কথায় যেন সৃজন এর সব রাগ পানি হয়ে যায়। আবারো জড়িয়ে নেয় বোনকে।

মুখ নামিয়ে গালের ওপরে একটা কিস করে বলে তুই আমার জীবন আপু। সত্যিই তুই অন্য কারো হলে বাঁচবো না আমি। সৃজন একথা বলতেই ওর মুখ চাপা দিয়ে ধরে সৃষ্টি। ছিহহ ভাই, ওকথা বলতে নেই। পাগল আমিতো তোর ই। সারা জীবন এর জন্য তোর। শতজন্মে কেবল তোর ই থাকব। সৃজন কোনো কথা না বলে সৃষ্টিকে কেবল আরো কাছে টেনে নেয়। গেটের কাছে আসতে আসতে সন্ধ্যা গড়িয়ে যায়। বাবা মা কিছুক্ষণ বকে সিএনজি ঠিক করে চারজনে ফিরে চলে হোটেল এর দিকে।

হোটেলে ফিরেই সৃজন বলে ওঠে এক কাপ চা বা কফি হলে বেশ হয়, না?”
“আমার ঘুম পাচ্ছে খুব!, বলে সৃষ্টি । “কাল সারারাত এর জার্নিতে যা করলি তুই বাদর- এক ফোটা ঘুমাতে দিসনি ! আর আজ সারা বিকেল তো…… বলতে যেয়ে লালচে ছোপ পরে সৃষ্টির দুই গালে। ইসসসস আজকের বিকেলটা ওর সারা জীবনের সবচেয়ে মেমরেবল একটা বিকেল হয়ে থাকবে। সত্যি প্রকৃতির মাঝে আদিমতায় মেতে ওঠার মজা আসলেই অন্যরকম।

সৃজন বলে এটা তুমি কি বললে আপু? আমার বোন তুমি, আর তুমি যদি একথা বলো এখনো তো রাতের খেলা পুরোটাই বাকি। শুনতেই ভেতরে ভেতরে শিউরে ওঠে সৃষ্টি। মুখে বলে ইসসসসস রাতে ঘুমোবি, কোনো দুষ্টুমির চিন্তা যেন মাথাতেও না আসে। রাক্ষস একটা। সৃজন শয়তানি একটা হাসি দিয়ে সৃষ্টিকে একটা চোখ মেরে বেরিয়ে যায়। সৃষ্টিও হেসে বলে ওঠে আস্ত একটা রাক্ষস। সৃজন চলে যেতেই লাইট অফ করে ঘুমিয়ে পরে সৃষ্টি। আর সৃজন লবিতে নেমে গিয়ে এক মগ নিয়ে বসে যায়।

কফির কাপ ঠোঁটে ঠেকিয়ে চারপাশে নজর বোলাতে থাকে সৃজন। বেছে বেছে এমন একটা সিট ও বেছেছে যে এখান থেকে সব দিকেই নজর যায়। ও আবারও দেখে সকালের রিসিপশনিস্ট মেয়েটা ওর দিকেই তাকিয়্র আছে আর কিছুক্ষণ পরপর ঠোঁটের কোনটা কামড়ে ধরছে। আপন মনেই হেসে ফেলে সৃজন। একে বিছানায় তোলা ওর পক্ষে এক মিনিট এর ব্যাপার, কিন্তু ও সেটা পারবে না। ও জানে ওর মন কিছুতেই সায় দেবে না। আপুর কাছে ও সব সময় এর জন্য সৎ থাকবে। কফিটা শেষ করে উঠে দাঁড়ায় সৃজন।

হঠাৎ লবির কোনার দিককার টেবিলটায় চোখ পরতেই কেমন যেন খটকা লাগে ওর। লোকটাকে কোথায় যেন দেখেছে। সৃজন খুব ভালো করেই জানে লোকটার দিকে তাকাতেই অন্য দিকে ঘুরে তাকালেও এতক্ষণ একটানা ওর দিকেই চেয়ে ছিল। একটু ভাবতেই মনে পরে লোকটা ওদের বাসেই ছিল। এক বাসেই ওড়া ঢাকা থেকে এসেছে এবং আজকে ওড়া যখন লাউয়াছড়াতে গিয়েছিলো তখনও লোকটা সেখানে ছিলো। আচ্ছা লোকটা কি ওদেরকেই ফলো করছে? ওদের ফলো করেই কি এতদূর এসেছে ঢাকা থেকে?

পরক্ষণেই নিজের ভাবনায় নিজেই হেসে ওঠে। দুরর এসব কি ভাবছি আমি? ক্রাইম থ্রিলার, রহস্যপোন্যাস পড়তে পড়তে মাথাটাই বিগড়ে গেছে। কফির বিলটা পে করে সিড়ি বেয়ে উঠে যায় ওপরে। ওদের দরজার সামনে আসতেই দেখে ভেতরে আলো জ্বলছে না। তার মানে আপু ঘুমিয়েছে। থাক ঘুমোক একটু সাড়ারাত তো কাটাবে ওর নিচে শুয়ে ছাদ দেখতে দেখতে। চলে যায় ওর বাবা মার রুমের সামনে। ভেতরে আহহহ ইসসসসস হালকা আওয়াজ শুনেই সৃজন বুঝে নেয় যে কি চলছে ভেতরে।

হালকা হেসে চলে আসে সেখান থেকেও। খুব সিগারেট খেতে ইচ্ছে করছে ওর। যদিও সৃজন চেইন স্মোকার না, তারপরও মাঝে মাঝে বন্ধুবান্ধবদের সাথে আড্ডায় টানে। আজকে কেন যেন একা একাই খুব খেতে ইচ্ছে করছে। এক দৌড়ে সিড়ি ভেঙে লবিতে নেমে এসেই একটা গোল্ড লিফ সুইচ আর এক টাকা দামের একটা ডলফিন দেশলাই নিয়ে ছাদে উঠে যায় ও। ছাদে চড়ে দেখে কারা যেন বারবিকিউ পার্টি করছে। বারবিকিউ এর আগুন জ্বেলে মুরগী পুড়ছে আর সেটা ঘিরে বসে আছে সাত আটজন।

এর মধ্যে আবার তিনজন মেয়েও আছে। সৃজন একেবারে ছাদের কোনায় গিয়ে ঠোঁটে ঝুলিয়ে নেয় সিগারেট টা। ম্যাচ আ খোঁচা দিয়ে ফস করে আগুন জালিয়ে হাত এর ফাঁকে আড়াল করে সিগারেট এ ছোয়ায় দেশলাই টা। ওকে সিগারেট জালাতে দেখে ওর দিকে তাকায় বারবিকিউ পার্টির ছেলেমেয়ে গুলো। ও আমল না দিয়ে বাইরে দিকে ঘুরে টান দেয় সিগারেটে। ফুসফুস ভরে টেনে নেয় নিকোটিনের কালো ধোঁয়া। বাইরে তাকায় চা বাগানের দিকে। মেঘে ঢাকা চাঁদের ফাঁকে চা বাগানটা কেমন অদ্ভুত লাগছে দেখতে।

যেন দিনের বেলায় দেখা চা বাগান এর সাথে কোনো মিল ই নেই। এদিকে মারফ মেম্বার এর বাড়ি থেকে বেরিয়ে নিজস্ব নোয়াহ ব্র্যান্ড এর গাড়িতে করে ঢাকায় ফিরছে রবিউল হাসান। পথিমধ্যেই টিং টিং করে বেজে উঠল ফোনটা। ফোনটা বাজতেই রিসিভ করে কানে ঠেকায় রবিউল। ওপাশ থেকে ভেসে আসে একটা ফ্যাসফেসে কন্ঠ।
– হ্যালো স্যার আপনার কথা মতোই সব করিছি, কিন্তু ছোড়াটা মনে হয় কিছুটা সিন্দেহ করেছে আমাকে। এমন ভাবে তাকাচ্ছিলো আমিতো ভাবলাম যে ধরাই পড়লাম কিনা!

– ড্যাম ইট! এই সামান্য কাজটাও ঠিকঠাক পারোনা? ওই পুচকে ছোড়া তোমাকে সন্দেহ করে বসে!
তোতলাতে থাকে ফোনের ওপাশে থাকা মানুষটা।
– না মানে স্যার ঠি ঠি ঠিক…
– হয়েছে। এখন শোনো ওখানে তোমার পরিচিত কেউ থেকে থাকলে তাকে কাজে লাগাও। তুমি নিজে আর স্পটে যেওনা। বুঝেছ?
– জ্বী স্যার।

– আমি চাইনা এতো আগেই কারো মনে কোনো সন্দেহ আসুক। বলেই খট করে ফোনটা কেটে দেয় রবিউল। মিটিমিটি হাসতে থাকে আহহহ আর তো কয়টা দিন, তারপরেই ওর হিসেব মতো চলবে সবকিছু। সৃষ্টি ইসসস কি দেমাগ মাগির, এমন ভাবে তাকায় যেন আমি কোনো মানুষ ই না, মাগির সব দেমাগ আগে ছোটাব আমি। মনি মাগিটাও যদিও কম না, তবে সৃষ্টিকে আমার চাই। এদিকে সৃজন একমনে টানছে সিগারেটটা। হঠাৎ ই দেখে বারবিকিউ পার্টির কে যেন গান ধরেছে।

এদের কাছে যে গিটার ছিল একটা খেয়াল ই করেনি সৃজন। গিটার বাজিয়ে কি গান গাইছে খোদা তায়ালা জানে। এখান থেকেই একটা শব্দও বুঝতে পারছে না সৃজন। গানের ব্যাপারে ব্যাপক সেনসেটিভ সৃজন। এমন গান শুনে বিরক্তি নিয়ে আপন মনেই বলে ওঠে ছাগলের মতো চেচালেই গান হয়না। সৃজন দেখে ছেলেটা গান গাইছে অথচ বাকিদের কেউ নিজেদের মধ্যে কথা বলছে আবার কেউ কেউ ডুবে আছে ফোনে। এ যে গান এর দিব্যি অপমান।

সৃজন ওদের দিকে তাকিয়ে আছে দেখে একিটা ছেলে বলে হেলো আসুননা আমাদের সাথে। আহবান শুনে হেসে এগিয়ে যায় সৃজন।
– আপনি কি একাই এসেছেন নাকি?
– না, আমি ফ্যামিলির সাথে এসেছি। ফ্যামিলি বলতে আব্বু আম্মু আর আপু।
সৃজনরা কথা বলছে ওফিকেওদিকে শিল্পীর গান থেমে নেই, চলছেই।

এতো কাছে এসে সৃজন বুঝলো কোনো একটা অপরিচিত ইংলিশ গান গাইছে। গান থামতেই সৃজন বলল এক্সকিউজ মি গিটারটা একটু দেখতে পারি প্লিজ।
– অহ শিওর।
সৃজন গিটার ধরতেই সবাই উৎসুক চোখে তাকায় ওর দিকে। আপনি গাইতে পারেন? এক সাথে প্রশ্ন করে প্রায় সাবাই।

– টুকটাক পারি আরকি। গিটার এর স্ট্রিং ঠিক করে ফাইন টিউন করতে করতে জবাব দেয় সৃজন।
টিউনিং শেষ হতেই দু আঙুল এর ফাকে পিক টা চেপে ধরে ঝংকার তোলে গিটার এ। দরাজ গলায় গেয়ে ওঠে
হাসতে দেখ, গাইতে দেখ
অনেক কথায় মুখর আমায় দেখ
দেখ না কেউ হাসি শেষে নিরবতা…..

সৃজন গান শুরু করতেই ওদের নিজেদের মধ্যকার ফিসফিসানি থেমে যায় একেবারে। যারা স্মার্টফোনে মশগুল ছিলো তারাও তন্ময় হয়ে পরে। টুং টুং করে মেসেঞ্জার এ একের পর এক মেসেজ আসছে অথচ সেদিকে খেয়াল নেই কারো। গান শেষ হতে এক সাথে হাততালি দিয়ে ওঠে সবাই। ওয়ান্ডারফুল। সৃজন ও গাইতে ভালোবাসে। একে একে জেমস, আইউব বাচ্চু, অনুপম, রুপম এর বেশ কয়েকটা গান গেয়ে উঠে পরে সৃজন। বারবিকিউ পার্টিতে ওরা ইনভাইট করলেও না করে দেয় সৃজন। এখন ওর মনটা একেবারে ফুরফুরে।

গান গাইলেই ওর মনে অনেক শান্তি লাগে। নীচে নামতে নামতে দেখে সাড়ে এগারোটা বেজে গেছে। রুমে ঢুকে দেখে সৃষ্টি তখনও ঘুমে কাদা হয়ে আছে। সৃষ্টিকে ডেকে তোলে সৃজন। ঘুম ঘুম চোখে সৃষ্টির ফোলা ফোলা মুখটা দেখতে অনেক ভালো লাগে সৃজন এর। ঘুম থেকে উঠে পাছাটা দোলাতে দোলাতে বাথরুমে ঢুকে যায় সৃষ্টি। সৃজন যায় ওর বাবা মার রুমে। বাবা মা কে বলে আর নীচে না নেমে ফোন করে রুমেই খাবার আনিয়ে নেয় ওরা।

একসাথে খাওয়া দাওয়া সেরে নিজেদের রুমে আসে সৃষ্টি আর সৃজন। ঘুম দিয়ে উঠে খাওয়া দাওয়ার পরে এখন অনেক ফ্রেশ লাগছে সৃষ্টির। ওড়া রুমে ঢুকতেই পেছন পেছন ওদের মা বিউটি বেগম ও ওদের রুমে এসে ঢোকে। বলে যে দেখি একটু আড্ডা দিয়ে যাই তোদের সাথে। সৃজন বলে এটা তো আনফেয়ার আম্মু। হানিমুনে এসে মামুন সাহেবকে একা রেখে আমাদের সাথে আড্ডা দিবা এটা তো হবেনা। সৃজন এর রসিকতায় কপোট রাগে উঠে দাঁড়ায় বিউটি বেগম।

ছেলের কানটা টেনে ধরে বলে তবেরে বাদর, নিজের বাবা মা কে নিয়েও বাদরামো না।তোর কান আজকে ছিড়ে দেব দাড়ানা হারামজাদা। মা ছেলের খুনসুটি তে মজা পেয়ে সৃষ্টিও খিলখিল করে হেসে ওঠে। সৃজন ব্যাজার মুখে বলে বারে আমি কি করলাম? সত্যি কথাই তো বললাম। বিউটি বেগম ও ছেলের কথায় হাসতে হাসতে সৃষ্টিকে বলে এই তোর লায় পেয়ে পেয়ে আরো বাদরটা দিন দিন মাথায় চড়ছে বলে দিলাম। বিউটি বেগম আর কথা না বারিয়ে হাসতে হাসতে চলে যায় নিজের রুমের দিকে।

ওদের এতো সুখ, এতো আনন্দ উচ্ছাস হাসি ঠাট্টা দেখে হয়তোবা সেদিন বিধাতা অলক্ষে থেকে মুচকি হাসছিলো। বিউটি বেগম রুম থেকে বেরিয়ে যেতেই দরজা আটকাতে যায় সৃষ্টি। ভাই এর দিকে পেছন ঘুরিয়ে দু পা এর পাতায় ভর দিয়ে আটকে দেয় দরজার ছিটকিনিটা। ছিটকিনি আটকে সামনে ফেরার আগেই দ্রুত এগিয়ে পেছন থেকে সৃষ্টিকে জড়িয়ে ধরে সৃজন , দরজাতেই ঠেস দিয়ে। হাতদুটো সরাসরি রাখে ইশদুষ্ণ দুধ দুটোর উপর, বাড়া স্থাপন করে প্লাজোর ভেতরে থাকা ওর বোনের থলথলে পাছার গভীর খাঁজে।

ইসসসস সৃজন আস্তে ভাই আহহহ ইসস এই তুই কি মানুষ না মেশিন আহহহ এত্ত স্ট্যামিনা পাস কোথা থেকে? দু হাতে প্রেসার মাপার যন্ত্রের মতো বোনেত দুধ দুট চাপতে চাপতে সৃজন উত্তর দেয় তোমার থেকে। তোমাকে যত্ত চুদি আপু তত্তো স্ট্যামিনা পাই আমি। সৃজন এর কথায় হালকা হেসে ওর মুখটা ঘুরিয়ে জিভ দিয়ে ওর গাল চেটে দেয় সৃষ্টি । গালে সৃষ্টির উষ্ণ জিভের পরশে শিরশির করে উঠে সৃজন এর পুরো দেহটা।

আরো জোরে খামচে ধরে সৃজন ওর বোনের নরম কোমল খাড়া খাড়া দুধ দুটো , তার সাথে প্রায় দাঁড়িয়ে যাওয়া বাড়া দিয়ে পাছার মধ্যে একটা মাঝারি ঠাপ দিয়ে জানিয়ে দেয় ওর বাড়ার অস্তিত্ব। এবারে ধাক্কা দিয়ে সৃজনকে সরিয়ে দেয় সৃষ্টি। ঘুরে দাড়িয়ে টেনে খুলে ফ্লোরে ছুড়ে মারে বুক ঢেকে রাখা ওড়না টা। ওড়নাটা খুলতেই উদ্ধত বুকদুট মতো দাঁড়িয়ে থাকে হেডলাইট এর মতো। সৃজনকে দেখিয়ে দেখিয়ে ওড়নাটা ফ্লোরের ওপর ছুড়ে ফেলে দিয়ে আস্তে আস্তে এগিয়ে আসে সৃষ্টি, জাপটে ধরে ঠোঁট লাগিয়ে দেয় সৃজন এর ঠোঁটে।

সৃষ্টির গরম ঠোঁটদুটো চুষতে শুরু করে সৃজন ।
“উম্মম্ম… আহহ”, সৃষ্টির গোঙানির আলতো শব্দ কানে বাজে সৃজন এর। বোনের মাথার পেছনে হাত দিয়ে, জিহ্বাটা ঢুকিয়ে দেয় সৃজন সৃষ্টির মুখে, ওড় জিভ খুঁজে নেয় বোনের জিভটা। বোনের জিভের সাথে যুদ্ধ যুদ্ধ খেলতে খেলতে সৃজন ওর বাম হাতটা সোজা ঢুকিয়ে দেয় সৃষ্টির টিশার্টের ভেতর।

সৃষ্টির পেটের পেলব মাংসে পিছলে যায় ওর হাত। আর ওর ঠাণ্ডা হাত নিজের উষ্ণ পেটে অনুভব করে, কেঁপে উঠে সৃষ্টি। ঠোঁট থেকে মুখ সরিয়ে বলল, “উম্মম… সৃজন ইসস ভাই তুইতো আমাকে পুরো পাগল করে দিবি। ব্রা ছিল ভেতরে। দুধের নিচ দিয়ে হাত ঢুকিয়ে উপরে তুলে ফেলে সৃজন ব্রাটা- আর ব্রা তুলতেই হাতে চলে আসে ওর বড় বোনের নরম চর্বির বাতাবীলেবু! মুচড়ে ধরে ও সৃষ্টির দুধের বোঁটা!

“উফফফ… আরো জোরে… আর জোরে টেপ ইসসসসসসস। আগে আস্তে টিপিতে বললেও আজ কেন যেন সৃষ্টির ইচ্ছা করছে ওড় ভাই ওর দুধ দুট মুচড়ে মুচড়ে ধরুক, টিপে কামড়ে লাল করে ফেলুক দুধ দুটো। “টিপতে থাক! উফ… যতো ইচ্ছা… খুবলে নে ভাই আহহহ কামড়া ইচ্ছা মতো… এটাতো তোরই খাদ্য ভাই, তোর জন্যই তো তোর আপুর এই দুদু দুট উফ খা বলে নিজেই পিঠে হাত দিয়ে ব্রা সম্পর্ণ খুলে ফেলল সৃষ্টি ।

দুই হাতে দুই দুধ সৃজনের মুখের সামনে নৈবেদ্যর মতো তুলে ধরে বলল, “এগুলাকে এখন চোষ… কামড়ে কামড়ে চোষ… লাল করে দে চুষে চুষে!” বাম পাশের দুধটা ঠোঁটে পুরে নেয় সৃজন। কামড়ে ধরে বোটাটা । কাঁচা মাংসের সাথে লেগে চর্বিতে দাঁত বসানোর অনুভূতি হলো ওর! সামনের দুটো দাঁত দিয়ে বোঁটায় আলতো কামড় দিতে দিতে নিজের প্যান্টের বেল্ট খুলতে লাগল সৃজন।

সৃষ্টি সৃজন মাথাটা চেপে ধরে ওর দুধের ওপর আর সৃজন ওর প্যান্ট টা খুলে বাড়াটা বের করে এনে জোড়ে একটা থাপ্পড় দেয় বোনের বেড়াল এর গায়ের মতোন নরম তুলতুলে ডবকা পাছার ওপরে। আহহহহহ আরো জোরে! আরো জোড়ে মার, সৃজন,তোর আপুর পাছাটা লাল করে দে ভাই আহহহহহ, চিবিয়ে চিবিয়ে বলল সৃষ্টি। আজ যেন ভূতে পেয়েছে ওকে। সৃজন ও প্রস্তুতি নেয় হার্ড সেক্স এর। ওর ডান হাতটা তুলে আরেকটা চাপড় মারে ওর বোনের লদলদে পাছায়, এবারে প্রচণ্ড শক্তি দিয়ে।

আউউউউ… হুম্ম… আহহহহহ পাছায় থাপ্পড় খেয়ে ককিয়ে ওঠে সৃষ্টি। সৃষ্টিকে ঠেলে বিছানায় নিয়ে যায় সৃজন । প্লাজোটা একটানে খুলে ফাঁক করে ধরে পা দুটো, বসে পরে বোনের দু পায়ের মাঝে। বিকেলের চোদার ফলে এখনো লালচে হয়ে আছে ভোদার কোয়া দুটো। সৃষ্টির ভোদার এক আলাদা সৌন্দর্য আছে। অধিকাংশ বাঙ্গালী মেয়ের মতো ক্লিট বের করা ভোদা ওর নয়। ওর ভোদার দুপাশের দেয়াল ভেতরের দিকে মুখ করা।

সামান্য ভিজেছে সৃষ্টির ভোদা- বাঁ হাতের তিনটা আঙ্গুলই একসাথে ভেতরে ঢুকিয়ে দেয় সৃজন , ভোদার মাথায় সেট করে। কুঁকড়ে যায় সৃষ্টির রসালো দেহটা- সাথে সাথেই মুখ থেকে ভেসে আসে ব্যাথা আর সুখের মিশ্রিত চিৎকার
আহহহ…হুম্মম… আহহহ…
সৃজন ওর বৃদ্ধা আঙ্গুলটা ভোদার উপরের বেদীতে রেখে দ্রুতগতিতে ফিংগারিং করতে থাকে আর ডান হাতে দিয়ে আস্তে আস্তে টেনে টেনে ধরে সৃষ্টির দুলতে থাকা দুধ।

আহহহহহ এভাবেই হ্যা হ্যা আহহ এভাবেই আস্তে আস্তে মার আমাকে! উফ… এভাবে মার! আহহহ। প্রতিবার আঙ্গুল তিনটা ঢোকার সময় আঘাত করে যাচ্ছে ওর ক্লিটটাতে প্রতিটা স্ট্রোকেই পিচ্ছিল থেকে পিচ্ছিলতর হয়ে উঠছে সৃষ্টির ভোদা। বাঁ হাতের গতি বাড়িয়ে দেয় সৃজন। দাঁতমুখ চিপে চালাতে থাকে হাত। এসময়ে সৃষ্টির মুখটা হয়ে উঠেছে দেখার মতো- কামজর্জর মুখটা উত্তেজনায় কুঁচকে আছে, ঠোঁট দুটো হয়ে আছে ফাঁক, চোখ থেকে ঠিকরে বের হচ্ছে সুখদৃষ্টি।

অনেকটা দাঁতে দাঁত চিপে আটকাতে চেষ্টা করচগে শীৎকার। কাম উত্তেজনায় ঘামে ভিজে চকচক করছে মায়াবী মুখটা।
ও মা গো! ও আল্লাহ! উম্মম্ম… মেরে ফেলছে… উফ… আহহহহহ ভাইরে যাদু আছে তোর মাঝে ইসসসসসাস সৃষ্টির মুখের দিকে একটানা তাকিয়ে থেকে আঙ্গুল চালাতে থাকে সৃজন। ওর এক্সপ্রেসন বদলাচ্ছে প্রতিনিয়ত শ্রাবণের আকাশের মতো। এখন পুরু ঠোঁট দুটো ফাঁক করে হাঁ করেছে তো, পর মুহূর্তে ধরছে দাঁতে দাঁত চেপে; চোখদুটো এখন সিলিংমুখি তো ঠিক একসেকেন্ড বাদেই নিমীলিত!

“উহহহহ… আল্লাহ… আহহহহহ!”
একটানা চিৎকার করে রস ছেড়ে দিল সৃষ্টি।
বাঁ হাত প্রায় অবশ হয়ে গিয়েছে সৃজন এর। ধপ করে শুয়ে পরে ও হাঁপাতে থাকা সৃষ্টির পাশে।
হাঁপাচ্ছে সৃজন ও, মিটিমিটি হাসতে হাসতে বোনকে বলে তা মাই সুইট আপু এভাবে যে চেঁচাচ্ছিলি পাশের ঘর যদি আব্বু আম্মু শুনতে পেত!

সৃষ্টি কোনো কথা বলতে পারেনা একটানা হাফাতে থাকে। পুরো শরীর ঘামে ভিজে চকচক করছে ওর। এদিকে সৃজন ওকে দেখিয়ে দেখিয়ে ওর হাতে ভরে থাকা ওর ভোদার রস চেটে চেটে খেতে থাকে। এই দৃশ্যটা যেন আরো বন্য করে তোলে সৃষ্টিকে। সৃজন এর খাড়া বাড়াটা খপ করে ধরে ফেলে ও। ডান হাতে বাড়াটা কচলাতে কচলাতে চুমু দিতে শুরু কিরে সৃজন এর হাঁটুর নিচে। ঊরুতে বুলিয়ে দিতে থাকে আরেকটা হাত। সৃজন এর লোমশ পায়ে খেলাতে থাকে ওর খসখসে জিভ। কেঁপে ওঠে সৃজন।

বড় বোনের আদরে আদরে ব্যাঙের মতো লাফাতে থাকে সৃজিনের বাড়াটা, সৃষ্টি ও বাড়াটা শক্ত করে চিপে ধরে হাত ওঠানামা করতে থাকে। আস্তে আস্তে সৃষ্টির মুখটা উঠে আসে সৃজন এর হাঁটু হয়ে ঊরু বেয়ে, বাড়ার আশপাশটা চাটতে চাটতে আরো উপরে উঠে আসে সৃষ্টি,হাঁটু ও দুহাতের বাহুতে ভর দিয়ে। সৃজন এর তলপেটটা বেশ কিছুটা সময় নিয়ে চেটে দেয় সৃষ্টি। মাধ্যাকর্ষণের প্রভাবে ঝুলে থাকে ওর চর্বিত দুধদুটো। সৃজন এর মনে হয় যেন দুটো পর্বত যেন ঝুলে আছে উল্টোদিকে।

এতবড় দুধ কিন্তু তাও একদম খাড়া হয়ে থাকে সব সময়। সৃজন দুহাত বাড়িয়ে দুধদুটো ধরতে চাইতেই ওর হাত সরিয়ে দেয় সৃষ্টি। কামজড়ানো সুরে গলায় মাদকতা এনে বলে উহু লক্ষি ভাই আমার এখন শুধু চুপচাপ শুয়ে শুয়ে বোন এর আদর খা। বড় বোনের আদেশ মাথা পেতে নিল সৃজন। নিজের সমস্ত ইন্দ্রিয়ানুভূতি জড়ো করল ওর বড় বোনের দুই ঠোঁটে। অনুভব করতে লাগল সৃষ্টির উষ্ণ কোমল ঠোঁটের গতি। নাভি চাটতে থাকে সৃষ্টি জিহ্বা দিয়ে।

সুড়সুড়ি লাগার সাথে আরেক অনির্বচনীয় সুখ যেন ছড়িয়ে পড়ে সৃজন এর সাড়াদেহে, অসহ্য সুখে অবশ হয়ে আসে যেন পুরো শরীরটা।
“উফ, আপু… উম্মম্মম…ইসসসস
ছোট ভাইটার পেটের চারিদিক লালায় লালায় ভরিয়ে দিতে থাকে সৃষ্টি। সৃজন হাত বুলিয়ে দেয় ওর পিঠে। হঠাৎ সৃজনের স্তনে দাঁত বসিয়ে দেয় সৃষ্টি আলতো করে- অভিভূত হয়ে যায় সৃজন নিজের প্রতিক্রিয়াতেই- এত ভালো লাগবে কল্পনাও করতে পারেনি সে।

“উম্মম…আহহহহহহ ইরি মা উফফফ আপু… কী করছো! এটা ইসসসসসসস
সৃষ্টি মিষ্টি করে এসে ভাই এর মাথায় হাত বুলিয়ে দিয়ে আদুরে সুরে বলে শোধ তুললাম, সারাদিন ই তো আমার টা কামড়াস,তাই তোরটাও একটু কামড়ে দিলাম।
বলেই নিচে নেমে বাড়াটা অর্ধেক মুখে পুরে নেয় সৃষ্টি।বাড়ার গোঁড়ায় হাত রেখে মিয়া খলিফা যেভাবে সেক্স ভিডিওতে ব্লোজব দেয় , সেভাবেই ভাই এর বাড়া চুষে দিতে থাকে সৃষ্টি । বাড়ার মাথা চুষতে চুষতে ছেনে দিতে থাকে বাড়ার চামড়া।

এমন দ্বিমুখী আক্রমণে নাভিশ্বাস উঠে যায় সৃজন এর৷ কিছুক্ষণ চোষার পরে বাড়া থেকে মুখটা তুলে নেয় সৃষ্টি। ডান হাতে খেঁচতে থাকে ওর লালায় চপচপ করতে থাকা সৃজন এর সাগর কলার মতো বাড়াটা। সৃজন আর থাকতে না পেরে এক ধাক্কায় সৃষ্টিকে শুয়িয়ে দেয় বিছানায়। দুই ঠ্যাং ফাক করে ধরে দুদিকে। সৃষ্টি ঠ্যাং ফাক করে শুয়ে শুয়েই সৃজন এর কোমরটা জড়িয়ে ধরল পা দুটো দিয়ে। বাড়া ভোদামুখে সেট করে, আলতো ঠাপ দেয় সৃজন ভোদার ওপর।

ঠাপ দিতেই ভোদার দুদিকের টাইট দেয়াল চিড়ে বাড়াটা ঢুকে গেল ভেতরে। মুখ ফাঁক হয়ে গেল সৃষ্টির। দুহাত রাখে সৃজন সৃষ্টির দুলতে থাকা দুধে। নির্মম ভাবে খামচে ধরে বড় বোনেত দুধের বোঁটা। ঠাপাতে শুরু করে সর্বশক্তি দিয়ে। সৃজন এর এমন পশুর মতো চোদনে জোড়ালো শীৎকার বেরিয়ে আসে সৃষ্টির মুখ চিড়ে। আহহহহহ আঘহহহহহ ও মাগো ইসসসসসস হায় খোদা কি সুখ ওহহহহহহহ এদিকে মনে হয় ভুমিকম্পের মতো দুলছে খাটটা।

আহহহ ভাই উফফফ মেরে ফেল আহহহহহ কি সুখ ইসসস তুই পৃথিবীর সেরা ভাই আহহহ অহহহহ কি আরাম গো আহহহহহহহহহহহহহহহহ জোড়ে জোড়ে কোমর তুলে শক্তি সঞ্চয় করে ঠাপ দিতে থাকে সৃজন । কোমরের গতি কমে এসেছে ওর কিন্তু এভাবে ঠাপানোয় বাড়াটা যাচ্ছে আরো গভীরে। “গভীরে যাও… আরো গভীরে যাও…এই বুঝি তল পেলে ফের হারালে!”
একে ওপরকে ভালোবেসে, আদর করে, হিংস্রভাবে চুদতে চুদতে যেন পাগল হয়ে গেলো দুজনে।

সৃষ্টি যে এর মাঝে কতোবার জল খসিয়েছে তার ইয়োত্তা নেই, এদিকে সৃজন ও বুঝতে পারছে ওর হয়ে আসছে। জোড়ে জোড়ে আরো কয়েকটা ঠাপ দিয়েই গলগল করে একগাদা মাল ঢেলে ভাসিয়ে দেয় বোনের রসালো টাইট ভোদাটা। মাল ঢেলে ওই ভাবেই সৃষ্টির ওপরে পরে থাকে সৃজন। ওর সারা গায়ে আর এক রত্তি শক্তিও অবশিষ্ট নেই। এদিকে সৃষ্টি ওর দু গালে আদুরে চুমু খেতে খেতে বলে ইসসসসস তুই একটা আস্ত একটা পশু।

সৃজন কোনো রকমে সৃষ্টির গা এর ওপর থেকে উঠে পা টানতে টানতে ওর নিজের বিছানায় গিয়ে শুয়ে পরে ধুপ করে। সৃষ্টি ওর নিজের বিছানায় শুয়ে এক দৃষ্টিতে তাকিয়ে থাকে ঘুমন্ত ভাই এর দিকে। ইসসস আমার গুদের দফারফা করে কি নিশ্চিন্তে ঘুমোচ্ছে দেখনা পাজিটা। আপন মনেই ভাবতে থাকে সৃষ্টি ও প্রচন্ড ভালোবাসে সৃজনকে।

সৃজন ছাড়া আর কিছু ও কল্পনাতেও আনতে পারে না। সৃষ্টি কষ্ট হলেও উঠে বিছানাটা একিটু ঠিকঠাক করে, তাছাড়া সকালে রুমে ঢুকলে যে কেউ ই বলবে কি ঝড়টা গেছে এই বিছানাটার ওপর দিয়ে। বিছানাটা ঠিকঠাক করে লাইট অফ করে ঘুমিয়ে পরে সৃষ্টিও।

সৃজন আর সৃষ্টি দুজনে মিলে হাত ধরাধরি করে হাটছে। সৃষ্টির পরনে একটা গাঢ় সমুদ্রের মতো নীল শাড়ি, দুহাত ভরা নানান রঙের মেশালো কাঁচের চুড়ি কপালে লালটিপ, চুল গুলো ছেড়ে দিয়েছে। মৃদু বাতাসে উড়ছে চুলগুলা। সৃজন এর পরনে সাদার মাঝের নীল সুতোর কাজ করা একটা পাঞ্জাবী। এক মনে হেটে চলেছে দুজন অচেনা জঙ্গল এর পথ ধরে। সৃজন ওর স্বভাবসুলভ রসিকতা করছে, খুনসুটি করছে বোনের সাথে। এভাবে আস্তে আস্তে এগিয়ে চলেছে ওরা। দুষ্টুমি করে সৃষ্টির চুল মুঠ করে ধরে টেনে দেয় সৃজন।

উফফফ তবেরে শয়তান এক হাতে শাড়ির কুচিটা মুঠ করে ধরে সৃজনকে তাড়া করে সৃষ্টি। সৃজন ও দৌড়াতে থাকে। দৌড়াতে দৌড়াতে হঠাৎ একটা মরা গাছের গুড়ির সাথে পা বেধে পরে যায় সৃজন। সৃজন পরে যেতেই ওকে ধড়ার জন্য এগিয়ে যায় সৃষ্টি। হঠাৎ ই সৃষ্টির নজরে আসে মরা গাছের গুড়িটা যেন কেমন একটু দুলে উঠেছে। সৃষ্টি কিছু বলার আগেই গাছ এর গুড়িটা রুপ নেয় এক বিশাল অজগর এর। লেজটা দিয়ে পেঁচিয়ে ধরে সৃজন এর পুরো শরীরটা। সৃষ্টি চিৎকার দিতে চায় কিন্তু ওর গলা দিয়ে যেন কোনো কথাই বেরুচ্ছে না।

সৃজন চেঁচিয়ে ওঠে। জলদি পালা আপু। ঘুরে দৌড় দে। ভাই কে এ অবস্থায় রেখে পা সরেনা সৃষ্টির, এদিকে অজগরটা আরো জোড়ে পেঁচিয়ে নেয় সৃজনকে। মেরুন্দন্ডের হাড় ভাঙ্গার মটমট আওয়াজ আসে। সৃষ্টির যেন সেই সময়টাতে পুরো পৃথিবী অন্ধকার হয়ে আসে। এদিকে সৃজন এর শরীরটা ততক্ষণে নিথর হয়ে গিয়েছে। মারা গেছে না অজ্ঞান ঠিক বুঝতে পারেনা সৃষ্টি। এদিকে অজগরটা বিশাল এক হা করে লেজ দিয়ে জাপটে রাখা সৃজন এর দেহটা নিজের মুখের দিকে আনতে থাকে।

অজগরের মুখটা যেন বিশাল এক অন্ধকার আদিম কোন গহব্বর। সৃষ্টির চোখের সামনে এক্ষুনি ঐ অতল গহব্বরে হারিয়ে যাবে সৃজন এর পুরো দেহটা। ওর সৃজন চিরকাল এর মতো হারিয়ে যাবে ওর থেকে এই চিন্তা মনে আসতেই যেন নিজের জীবনকে তুচ্ছ মনে হয় সৃষ্টির। পাশে তাকিয়ে দেখে কে যেন কাঠ কাটতে এসে কুড়ুলটা ফেলে গেছে গভীর বনে। সৃষ্টি উন্মাদ এর মতো কুড়িয়ে নেয় কুড়ুলটা। দৌড়ে গিয়ে নিজের জীবন এর মায়া ভুলে উপর্যুপরি কোপ দিতে থাকে বিশালদেহী অজগর টার শরীরে।

কুড়ুল এর আঘাতে সৃজন কে ছাড়তে বাধ্য হয় অজগর টা। সৃজনকে ছেড়ে নিজের প্রান বাঁচাতেই ঘুরে চলে যায় জংগলের গহীনে। এই গহীন জংগলে একা পরে থাকে সৃষ্টি, সামনে ক্ষতবিক্ষত সৃজন এর নিথর দেহটা। বুক চিরে তীক্ষ্ণ একটা চিৎকার বেরিয়ে আসে সৃষ্টির। ধরফর করে উঠে বসে। ভয়ে শরীর এর সমস্ত রোম দাঁড়িয়ে গেছে ওর। পুরো শরীর ঘামে ভিজে গোসল হয়ে গেছে। তারাতাড়ি করে সৃজন এর বিছানার দিকে তাকিয়ে দেখে ওর চিৎকারে সৃজন ও ঘুম ভেঙে উঠে বসেছে।

ডিম লাইট এর নীলচে আলোয় দেখে কেমন যেন বোকা বোকা ঘুম ঘুম চোখে তাকিয়ে আছে ওর দিকে। এতক্ষণে খেয়াল হয় ওর যে স্বপ্ন দেকছিলো ও। ছোট ছেলে যদি কখনো হাতের মুঠোয় চাঁদ পায় তখন তার যে অনুভূতি টা হবে ঠিক সেই অনুভুতিটাই হচ্ছে সৃষ্টির। তাড়াতাড়ি করে নিজের খাট থেকে নেমে দৌড়ে যায় সৃজন এর খাটটার কাছে। দু’হাতে শক্ত করে জড়িয়ে ধরে ভাইকে। কান্নার দমকে দমকে ফুলে ফুলে উঠতে থাকে ওর পিঠটা। সৃজনকে নিজের বুকের সাথে চেপে ধরে ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে থাকে সৃষ্টি।

সৃজন হাত বুলিয়ে দিতে থাকে কান্নার দমকে ফুলে ফুলে উঠতে থাকে বোনের পিঠের ওপরে। পিঠে হাত বুলাতে বুলাতে নরম ভাবে জিজ্ঞাসা করে এই কি হয়েছে হুম? এই আপু কাঁদছিস কেন? এই কোনো দুঃস্বপ্ন দেখেছিস??
সৃজন এর প্রশ্নের কোনো জবাব না দিয়ে কেবল ভাইকে আরো জোরে নিজের সাথে চেপে ধরে ও। কান্নার দমকটা একটু কমে আসতে ফুঁপিয়ে ফুঁপিয়ে বলে আমি আমি স্পষ্ট দেখলাম ওখানে ওখানে আর কিছু বলতে পারেনা আবারো সৃজনকে জড়িয়ে ধরে ভেঙে পরে কান্নায়।

সৃজন ও বোনকে জড়িয়ে ধরে বলে কি ওখানে কি? আরে দূর পাগলী বলবি তো কি দেখেছিস। সৃষ্টি আবারো ফুপিয়ে ফুপিয়ে বলে একটা একটা বিশাল অজগর, অজগর টা তোকে তোকে আবারও কান্নায় ভেঙে পরে ও।
আমাকে কি? আমাকে গিলে ফেলেছে?? তাই দেখেছিস?

সৃজন এর প্রশ্নের কোনো উত্তর না দিয়ে ওর বুকের মধ্যে গুটি-শুটি হয়ে সমানে ফোঁপাতে থাকে সৃষ্টি। সৃজন বোনের কপালের ওপরে মুখ নামিয়ে এনে কপালে চুমু খেতে খেতে বলে পৃথিবীর কোনো শক্তি নেই যে আমাদেরকে আলাদা করবে। সৃজন এর বুকে আদুরে ভাবে নাক মুখ ঘসতে ঘসতে কান্না থামানোর চেষ্টা করে সৃষ্টি। সৃষ্টির আর মন চায়না আলাদা খাটে যেতে। এ জন্য ভাই কে জড়িয়ে সৃজন এর খাটেই শুয়ে পরে সৃষ্টি।

ভাই এর শরীরে একটা পা আর একটা হাত তুলে দিয়ে এমনভাবে জড়িয়ে ধরেছে সৃষ্টি যেন কিছুতেই কাছছাড়া হতে দেবে না ভাইকে। সারা রাত আর ঠিক করে ঘুমোতে পারেনা সৃষ্টি। একটু চোখটা লেগে আসতেই জাগা পেয়ে যায় বারবার। এভাবেই কেটে যায় গোটা রাতটা। সকালে ওদের প্ল্যান ছিল হামহাম ঝড়না দেখে হোটেল থেকে চেক-আউট করে সিলেট যাবে। ওখানে জাফলং, বিছানকান্দি ঘুরে ঢাকায় ফিরবে ওরা। সকালে ঘুম থেকে উঠে বিউটি বেগম এই রুমে এসে মেয়েকে দেখেই আঁতকে ওঠে।

কিরে মা, এই সৃষ্টি চেহারার একি হাল হয়েছে তোর? সারা রাত কান্না করায় চোখ দুটো ফুলে লাল হয়ে আছে সৃষ্টির। এক রাতেই কালি পরে গেছে দুই চোখের নীচে। চুল গুলো কেমন আলুথালু হয়ে এলোমেলো হয়ে আছে সৃষ্টির। সৃষ্টি ওর মাকে কিছু বলতে যেতেও বলতে পারে না, ভেতরটা ঠেলে কেমন গুলিয়ে ওঠা একটা কান্না উঠে আসে ওপর দিয়ে। ঠোঁট ভেঙিয়ে আবারো কেঁদে ওঠে সৃষ্টি। বিউটি বেগম কিছু বুঝতে না পেরে দৌড়ে গিয়ে জড়িয়ে ধরে মেয়েকে। এই সোনা কি হয়েছে তোর? কাঁদছিস কেন?

সৃজন বলে ওঠে তোমার মেয়ের আসলে মাথায় সমস্যা আছে। কি এক স্বপ্ন দেখেছে যেন সেই থেকে সারা রাত ধরে কাঁদছে। নিজেতো ঘুমায় ই নি, আমাকেও ঘুমাতে দেয়নি একটুও। মেয়ের। মাথায় আদুরে হাত বোলাতে বোলাতে বিউটি বেগম বলে কিরে মা কি দেখেছিস হুম? সৃষ্টি কোনো কথা না বলে মাকে আরো জোড়ে জড়িয়ে ধরে।সৃজন তখন বলে ওঠে দেখেছে যে আমি নাকি মরে গেছি। সৃজন এর কথা শুনে জোরে জোরে ডুকরে কেঁদে ওঠে সৃষ্টি। মাকের বুকের মধ্যেই ফুলে ফুলে উঠতে থাকে ওর শরীরটা।

মা মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলে দূর পাগলী মেয়ে আমার, স্বপ্ন তো কেবল স্বপ্নই হয়রে মা। ভাইকে এত্তো ভালোবাসিস হুম? সত্যিরে আমি যদি মরেও যাই তবু মরেও শান্তি পাব এই ভেবে যে আমার সৃজন এর কোনো কষ্ট হবে না। তুই কখনো কোনো আঁচ লাগতে দিবিনা ওর গায়ে। সৃজন ক্ষেপে উঠে এবারে, কি সব মরা মরা শুরু করেছ সকাল সকাল দুজনে মিলে, ক্ষুধা লেগেছে তো। সকাল এর নাস্তাটাও রুমে আনিয়ে নেয় ওরা। নাস্তা করে বেরিয়ে যায় ঘুরতে।

আজ যেন কোনো সৌন্দর্যই টানছে না সৃষ্টিকে, সারাক্ষণ চোখ রাখছে সৃজন এর ওপর। যেন অন্য দিকে চোখ সরালেই কোন এক ঝড় এসে আলাদা করে দেবে ওদের দুজনকে। এদিকে আষাঢ় এর বৃষ্টি নেমেছে গ্রামে। বৃষ্টির আগে চম্পা রানী পাশের বাড়িতে পান খেয়ে গল্প করতে গিয়ে আটকা পরে গেছে। মারুফ মেম্বার ছটফট করছে খাট এর ওপরে শুয়ে। মাঝে মাঝে নিজের মনেই গাল বকে উঠছে স্ত্রী চম্পা রানীকে। শালি বেশ্যা মাগি ঘুরবার যাওন এর আর টাইম পায়না।

এই বৃষ্টিতে চোদাচুদি ছাড়া মেজাজ বিগড়ে যায় মারুফ মেম্বার এর। খোলা দরজা পথে তাকায় বাইরের দিকে। দেখে বৃষ্টিতে গোছল করছে মনি। বৃষ্টিভেজা নিজের মেয়ের গতরখানা দেখে যেন জিভ এ পানি চলে আসে চোদন বাজ মারুফ মেম্বার এর। মারুফ মেম্বার জানে মনির মধুভরা দেহটা অনেকেই ভোগ করেছে, ভোগ করেছে বলার চেয়ে বরং বলা ভালো মেয়েটাই ভোগ করেছে, এই যেমন কালকে রবিউল এর ঘর থেকেই যে অবস্থায় বের হলো, নিশ্চিত ভাবেই মেয়েটা চোদনশিল্পে তার মতোই পারদর্শী।

কি মনে করে যেন আজকে শাড়ি পরেছে মনি। এই বৃষ্টিতে বাপের মতো চঞ্চল হয়ে উঠেছে ওর নিজের মনটাও। একমনে বৃষ্টিতে ভিজতে ভিজতে মনি ভাবছে গতকাল রাতের রবিউল এর দেয়া কড়া ঠাপগুলোর কথা। ইসসসসস মনে পরতেই গুদটা কেমন যেন শিরশির করে উঠছে ওর। এদিকে মারুফ মেম্বার দরজা দিয়ে বাইরে তাকিয়ে তাকিয়ে আরো বেশি ছটফট করতে থাকে। চোখ দুটো স্থির হয়ে আছে মেয়ের ভেজা শরীরটার ওপরে।

বৃষ্টির পানিতে ভিজে তখন মনির পাতলা শাড়িটা পুরোপুরি লেপ্টে আছে শরীরের সাথে। ভেজা শারীটার ওপর দিয়ে শরীরের প্রতিটি অঙ্গ তাতে স্পষ্ট হয়ে ফুটে উঠেছে। মারুফ মেম্বার এর চোখ দুটো লোভীর মতো চাটতে শুরু করে মেয়ের শরীরটা। বেশ কিছুক্ষণ পরে বৃষ্টির পানি দিয়ে গোসল সেরে ভিজে শাড়িতে ঘরে প্রবেশ করে মনি। মনি ঘরে ঢুকতেই চোখদুটো বন্ধ করে ফেলে মারুফ মেম্বার। মনি ভাবে যে আব্বা ঘুমিয়ে আছে। বাপকে ঘুমন্ত ভেবে ঘরের কোনে গিয়ে দাড়িয়ে বুকের উপর থেকে নামিয়ে দেয় শাড়ির আঁচলটা।

মারুফ মেম্বার এক চোখ বন্ধ রেখে আরেকটা চোখ অল্প খুলে দেখতে থাকে সব। আচল ফেলে দিতেই পাতলা সুতির ভেজা ব্লাউজ ঠেলে যেন বেরিয়ে আসতে চায় মনির দুধ দুটো। মেয়ের বুক আর শরীর থেকে চোখ ফেরাতে পারে না মারুফ মেম্বার। মনিও অনেকটা ওর আব্বার দিকে মুখ করেই ঘরের এক কোণে দাঁড়িয়ে একটা পাতলা গামছা দিয়ে আস্তে আস্তে ভিজে চুল মুছতে শুরু করে। চুল মুছার তালে তালে ব্লাউজ এর ভেতরে দুলতে থাকে মনির বড় বড় ঝোলা দুধ দুটো।

চুল মোছা শেষ করে শাড়িটাকে কোমরে গুজে দিয়ে পটপট করে ব্লাউজের বোতামগুলো খুলতে শুরু করে মনি। সবগুলো বোতাম খুলে ফেলতেই স্প্রিঙের মতো লাফ দিয়ে বেরিয়ে আসে ব্রা বিহীন মনির জাম্বুরা সাইজ এর দুধ দুটো। ব্লাউজটা খুলে পাশের চেয়ারটাতে রেখে বুক মুছতে থাকে মনি। গামছা ঠেসে ঠেসে ধরে শুষে নেয় দুধের ওপরে লেগে থাকা পানি। দুধ মোছ শেষ করে আস্তে আস্তে শাড়ি খুলতে শুরু করে মনি। কোমো এর কাছে শাড়িটা ধরে ঘুরিয়ে ঘুরিয়ে শাড়ির প্যাচ খোলার সময় ওপর নিচ দুলতে থাকে ওর বড় বড় দুধ দুটো।

শাড়িটা খুলে পেটিকোট টা না খুলেই আরেকটা পেটিকোট পরে নেয় মনি। একে একে শুকনো ব্লাউজ, শাড়ি সব পরতে থাকে ও। শাড়ি পরতে পরতেই মনির চোখ চলে যায় ওর বাপ এর দিকে। তাকিয়ে দেখে মারুফ মেম্বার এর লুঙ্গির ওপরটা বড়সড় একটা তাবুর মতো হয়ে আছে। মনে খটকা লাগে মনির, তবেকি আব্বা এতোক্ষণ… ইসসস ভাবতেই আবারও দু পা এর ফাকে শিরশির করে ওঠে ওর।সম্মোহন এর মতো এগিয়ে যেতে থাকে খাট এর দিকে।

খাট এর পাশে গিয়ে খাট এর ওপরে মশারী টানাবার স্ট্যান্ডটা ধরে দাড়িয়ে যায় মনি। লোভাতুর চোখে তাকায় আব্বার লুঙ্গির দিকে। এদিকে মেয়ের কান্ড দেখে চড়চড়িয়ে ওঠে ওর ধোনটা। তিরতির করে কাঁপতে থাকে লুঙ্গির নীচের বাড়াটা। বাড়ায় কাঁপন দেখে চোদনখোর মনি বুঝে যায় যে ওর মাগিখোর বাপটা ঘুমায়নি একটুও। ওর সব গোপন জিনিস ই দেখে নিয়েছে ওর চোদন বাজ বাপ। নিজের বুক থেকে শাড়ির আঁচল টা খসিয়ে মনি সেটা ফেলে দেয় বাপ এর মুখের ওপর।

মেয়ের কান্ডে চোখ মেলে তাকায় মারুফ মেম্বার। তাকিয়ে দেখে নিশ্বাস এর তালে তালে ওঠানামা করছে মনির লাল ব্লাউজ এ ঢাকা বড়ো বড়ো দুধ দুটো। মারুফ মেম্বার তাকাতেই মিটিমিটি হাসতে শুরু করে মনি। মেয়ের খানকিগিরি দেখে যেন আরো পাগল হয়ে ওঠে মারুফ মেম্বার। আব্বার পুরো শরীরটা এক নজরে দেখে নেয় মনি। খাটের ওপরে উঠে গিয়ে বসে পরে বাপের দন্ডায়মান ধোনটার ওপরে। পাছার নিচে ধোনটা আটকে নিয়ে ঝুকে আসে বাপ এর ওপরে। নিজেকে আর ধরে রাখতে পারেনা মারুফ মেম্বার।

হাত দিয়ে মেয়ের মাথাটা চেপে ধরে মেয়ের ঠোঁট দুটোকে নিজে ঠোঁটের সাথে মিলিয়ে নেয়, তারপর প্রানপনে চুষতে শুরু করে নিজের মেয়ের ঠোঁট।আর মেয়েও বাপের বুকের উপর উবু হয়ে বাপের আদর খেতে থাকে। কিছুক্ষণ ঠোঁট চুষে মেয়েকে জড়িয়ে ধরে নিচে ফেলে মারুফ মেম্বার। মেয়েকে নিজের শরীর এর নীচে ফেলে আর এক প্রস্থ চুমু খায় মনির ঠোঁটে। মনি এবার দুহাতে কামে জর্জরিত অবস্থায় জড়িয়ে ধরে বাপের শরীরটা। এটা যেন আরো তাতিয়ে দেয় মারুফ মেম্বার কে।

মারুফ মেম্বার প্রথমবার এর মতো দুহাতের মুঠোতে নেয় মেয়ের দুধ দুটো। মনির দুধ দুটো ওর মা চম্পা রানীর তুলনায় ও অনেক বড় বড়। জীবন এ বহু মেয়েকে চুদলেও এত বড় বড় দুধ কখনও আগে স্পর্শ করেনি মারুফ মেম্বার । মনি এবার নিজেই আব্বার হাতের উপর হাত রেখে বাপকে উতসাহ দিতে থাকে দুধ দুটো টেপার জন্য। মারুফ মেম্বার ও উৎসাহ পেয়ে প্রানপনে চেপে ধরে মেয়ের দুধ, ব্লাউজের উপর দিয়েই দুধ দুটোকে নিজের সর্বশক্তি প্রয়োগ করে টিপতে থাকে।

তৃপ্তিতে মনিও বাবাকে আরও জোরে জড়িয়ে ধরে গোঙাতে শুরু করে আহহহহহহহহ ইসসসসসসস উউহম আব্বা আব্বা আহহ ইসসস আব্বা আরো জুড়ে ইসসসস জুড়ে জুড়ে টিপ আহহহহ ফাটায় দাও টিপে টিপে। দুধ কচলানোর জোড়ে পট পট করে ছিড়ে যায় ব্লাউজ এর দুটো বোতাম, বাকি বোতাম দুটো মনি নিজেই খুলে দেয়। বাপের সামনে মেলে ধরে নিজের উন্মুক্ত বুক।মারুফ মেম্বার ও মুখ ডুবিয়ে দেয় মেয়ের উন্মুক্ত দুধে। চুষতে চুষতে লাল করে দিতে থাকে দুধ দুটো। মাঝে মাঝে কামড় বসায় দুধের বোটা দুটোর চারপাশে।

মনি পাগল হয়ে ওঠে দুধের ওপরে বাপ এর কামড় খেয়ে। উলটে উঠে নিচে ফেলে দেয় বাপ কে। এক টানে খুলে ফেলে পরনের লুঙ্গীটা। চোখের সামনে লকলকিয়ে ওঠে বাপ এর আখাম্বা বাড়াটা। বাড়ার সাইজ দেখে যেন ভীমড়ি খাবার যোগাড় মনির। এক্কেবারে মোবাইল এ দেখা এক্স এর নিগ্রো গুলার মতে বড় আর মোট ধোন ওর বাপের, নিগ্রদের মতোই লালো কুচকুচে রঙ বাড়াটার৷ বাড়া দেখে আর নিজেকে আটকে রাখতে পারে না মনি, হামলে পরে বাপ এর বাড়াটার ওপর।

মেয়ের নরম হাতের ছোঁয়ায় বাড়াটা যেন আরো ফুলে ফেঁপে উঠে। মনি পুরো বেশ্যা মাগীদের মতো চোষা শুরু করে বাপ এর আখাম্বা বাড়াটা। বাপ এর বিশাল বাড়াটা গোড়া পর্যন্ত মুখের ভিতরে নিয়ে চুষতে থাকে মনি। একদিকে বাড়া চুষছে আর অন্য দিকে হাত দিয়ে মারুফ মেম্বার এর রাজ হাস এর ডিমের মতো বিচি দুটো চটকাতে থাকে। এমনিতেই মারুফ মেম্বার মেয়ের কচি শরীরটা চটকে কামনার আগুনে জ্বলছিল, তার উপর বাড়ায় মনির এমন চোষাচুষিতে বাড়া লাফাতে শুরু করে।

মারুফ মেম্বার তার নেংটা খানকি মেয়ে মনিকে ধরে দাড় করিয়ে দেয় খাট এর পাশে। খাটের পাশে দাড়ানো অবস্থায় মনির একটা পা এর হাঁটুর নিচে হাত দিয়ে উঁচু করে ধরে মারুফ মেম্বার । ফলে মনির গুদ টান টান হয়ে গুদের চেরাটা হাঁ হয়ে যায়। জল থেকে সদ্য তোলা কাতল মাছ এর মতো খাবি খেতে থাকে গুদটা। মারুফ মেম্বার এক হাতে মনির লালা মিশ্রিত বাড়াটা ধরে মেয়ের গুদের মুখে ঠেকিয়ে চাপ দিতেই বাড়াটা গুদের গভীরে হারিয়ে যেতে থাকে পরপর করে।

মনে হয় যেন গরম মাখনের মধ্যে বাড়া ঢুকিয়ে দিচ্ছে। মনিও বাপ এর ধোনটা ভেতর যেতেই খাটের ওপরে ভর রেখে চাদর খাঁমচে ধরে আহহহহহহহহহহহহ করে শিৎকার দিয়ে ওঠে। মারুফ মেম্বার এবারে মেয়েকে খাটের ওপরে ফেলে চুদা শুরু করে। বাড়া ঢুকতেই চড়চড় করে ওঠে মনির গুদের পেশি। এত্তো মোটা বাড়া আজ অবধি দেখেনি ও। ককিয়ে ওঠে উফফফফফফ আব্বা কি মূটা গো তুমার বাড়া আহহহহহ আমার ভুদা মনে হয় ফাইটা যাইব ইসসসসসসসস।

মেয়েকে নিচে ফেলে জাম্বুরার মতো দুধ দুটো কামড়ে চুষে টিপে একাকার করে গদাম গদাম করে চুদতে থাকে মারুফ মেম্বার। আহহহহহ বাবা গো কি মুটা গো ও আব্বা এত্তো মুটা ক্যা তুমারডা ইসস রে মেয়েকে ঠাপাতে ঠাপাতে উত্তর দেয় মারুফ মেম্বার হ রে মা, আমার বাড়া একটু বেশিই মুটা।

আহ! কি সুখ! আমি যে সুখের সাগরে ভাইসা যাইতেছি ইসসস ঘরের মধ্যে এমুম এক বাড়া থাকতে আমি পাড়ার মধ্যে যাই চুদা খাইতে ইসসস এদিকে মেয়ের সেক্স দেখস আশ্চর্য হয়ে যায় মারুফ মেম্বার, যেখানে যেকোনও মেয়ে তার বাড়া গুদে নিয়ে ব্যাথায় কান্নাকাটি শুরু করে সেখানে তার মেয়ে দিব্যি আরামসে চুদা খাইতেছে সত্যি বউ যে বলে সত্যিই মেয়েটা তার ধাত পেয়েছে।

ইসসসস চুদো আব্বা চুদো আহহ ফাটায় দাও তুমার বেটির ভুদা হহহহহ
মারুফ মেম্বার ও পিষ্টন এর মতো ওঠানামা শুরু করে। যেন চোদন প্রতিযোগিতায় নেমেছে দুই বাপ মেয়ে।
— ফচ ফচ ফচাত
— থপ থপ থপাচ থপাচ
— পক পক পকাত পকাত
— পচ পচ পচাপচ
বাপ মেয়ের চোদন শব্দে মুখর হয়ে ওঠে পুরো ঘর।

মনি কোমর উচু করে গুদ ঠেলে ধরে আর দু’হাতে বাপের মাথার চুল খাঁমচে ধরতে ধরতে শীৎকার দিতে থাকে আহহহ আব্বা আব্বা। মারুফ মেম্বার ও ঘন ঠাপে চুদতে থাকে মেয়েকে। ‘আহ, সোনার টুকরা মেয়ে আমার। তোরে চুদতে কি যে সুখ রে মা। তোরে চুইদা সুখ পাইতেছি আর কাউরে চুইদা এত সুখ পাই নাই রে মা। তোরে আমি কোনদিন বিয়া দিমু না। সারাজীবন তোরে এইভাবে চুদতে থাকুম। সোনা আজ থাইক্কা তোর এই ভোদাটা আমার। এখন থেইক্কা যতবার খুশি তোরে চুদব চুদতে চুদতে তোর পেট বানায়ে দিমু সোনা।

মনিও বাপ এর নিচে ঠ্যাং ফাক করে চুদা খেতে খেতে কোমড় তোলা দিতে থাকে আর দু হাতে খামচে খামচে ধরতে থাকে বাপের পাছা৷ মেয়ের আচরণ এ পাগল হয়ে ঠাপিয়ে ঠাপিয়ে মেয়ের গুদে ফেনা তুলতে তুলতে মারুফ মেম্বার খিস্তি করতে থাকে। মনিও স্প্রিঙের মতো শরীরটাকে বাকিয়ে বাকিয়ে বাপের দেওয়া চোদন উপভোগ করতে থাকে। আহ চুদমারানি মাগি চুদতে চুদতে পাগল হইয়া
গেলাম রে। তবু তোরে চোদার আশা মিটে না এই না হইলে ভোদা।

এত রস মাগি তোর ভোদা আজ থেইক্কা তোর ভোদার সব রস আমার। আমার ঘরে এমন রসের ভাণ্ডার থাকতে আমি বাইরের মাগি লাগায়া বেরাই! আঃ ইচ্ছা করতেসে সারা জীবন তোর ভোদায় ধন ঢুকায়া বইস থাকি মাগি। আঃ আমার আসব ইসসসস। আঃ মনি রে মা আমার আহহহহহহহ তর ভোদা দিয়া আমার লেওরার সব রস শুইসা নে। আঃ আঃ আঃ’ মারুফ মেম্বার সর্বশক্তিতে চেপে ধরে মেয়ের দুধ, তারপর কলকল করে মাল খসিয়ে দেয় মেয়ের গুদে।

এদিকে মমি এর আগেই দুই দুইবার জল খসালেও বাপ এর মাল গুদে পরতেই বাপকে জড়িয়ে ধরে আহহজ আহহহহহ করতে করতে আরেকবার জল খসিয়ে দেয়। বৃষ্টি প্রায় ধরে এসেছে। চম্পা রানী যেকোনো সময় ফিরতে পারে মনে পরতেই মেয়ের কানের কাছে মুখ নিয়ে বলে মারে এইবারে ওঠ, তির মায়ে আইসা পরব। মা আসত্র পারে শুনেই ঝট করে উঠে দাঁড়ায় মনি। শাড়ি,ব্লাউজ, পেটিকোট সব কুড়িয়ে নিয়ে আস্তে আস্তে চলে যায় নিজের ঘরে। বাপ এর ঢালা মাল নিজের রস এর সাথে মিশে পা বেয়ে গড়িয়ে নামতে থাকে ওর।

এদিকে হামহাম ঝড়নায় গিয়ে গোসল করতে চায় সৃজন, কিন্তু সৃষ্টি কিছুতেই নামতে দেয়না ওকে। হাত আকড়ে ধরে বসে থাকে। রাগে কিছুক্ষণ গজগজ করলেও বোনের অবাধ্য হয়না সৃজন। ওদের বাবা মা গোসল করছে ওরা দেখতে থাকে। সৃষ্টি বলে কেন বুঝিসনা ভাই? তোর কিছু হলে যে আমি বাঁচব না।হাম হাম ঘুরে দুপুরে হোটেলে ফিরতেই সৃষ্টি ট্যুর ক্যান্সেল করতে বলে। বাবাকে বলে ঘোরাঘুরি শেষ, এবারে ঢাকায় ফিরব। মেয়ের কথায় আশ্চর্য হয়ে যায় মামুন সাহেব!কেনরে মা! এখনো তো সিলেট যাওয়াই হয়নি?

সৃষ্টি বলে পরে কখনো আবার আসব। আমার আর ভালো লাগছে না ঘুরতে। সৃষ্টি ওর বাবা মা এর অনেক আদর এর মেয়ে। মেয়ের আবদার কখনো ফেলে না বাপ মা। এবারো তার ব্যাতিক্রম হয়না। সৃষ্টির কথার ই জয় হয়। ঠিক হয় আজ রাতেই ঢাকায় ফিরবে ওরা।

দুপুরের লাঞ্চটা হোটেল এর লবিতেই সেরে নেয় ওরা। লাঞ্চ শেষ করে ঢাকায় ম্যানেজার রবিউল হাসানকে ফোন দেয় মামুন সাহেব।ওদিকে নিজের রুমে বসে দু আঙুল এর ফাকে বেনসন এন্ড হেজেছ এর একটা শলাকা নিয়ে এক মনে ধোঁয়া টেনে চলেছে রবিউল হাসান। ফুসফুসে আঁটকে রাখা নিকোটিন এর ধোঁয়া যখন কয়েক সেকেন্ড পরে নাক মুখ দিয়ে ছাড়ছে তখন এক মনে চেয়ে আছে সেই কালো ধোঁয়ার দিকে।

ভবিষ্যৎদ্রস্টার মতো কালো ধোঁয়াকে যেন ভেবে নিচ্ছে সচ্ছ ক্রিস্টাল বল, যার মধ্যে স্পষ্ট দেখতে পাচ্ছে নিজের ভবিষ্যৎ। এই যে বিশাল এস এস গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর একচ্ছত্র মালিক হবে সে। এস এস গ্রুপ নামক রাজ্যের রাজা হবে সে আর রানী? সেওতো ঠিক করেই রাখা। ওই দেমাগি মাগী সৃষ্টি হবে তার রানী, ওঠবস করবে তার কথাতেই। ও হ্যা আরো একটা কাজ করতে হবে। এস এস গ্রুপ মানে সৃষ্টি – সৃজন গ্রুপ। নামটা তখন পরিবর্তন করে নিতে হবে। এটা হবে তখন আর এস গ্রুপ ওব ইন্ডাস্ট্রি।

মারুফ মেম্বার এর কথা মনে পরতেই আপন মনে হেসে ওঠে রবিউল, মালটা নিজেকে খুব সেয়ানা মনে করে। কিন্তু ওর কাছে মারুফ মেম্বার একটা কন্ডম এর প্যাকেট ছাড়া আর কিছুই না, কাজ এর আগে সবাই কন্ডম এর প্যাকেট যত্ন করে পকেটে নিয়েই ঘোরে, কিন্তু কাজ ফুরোতেই ইউজড কন্ডম পকেটে নিয়ে কোনো গাধাও ঘোরে না। রবিউল হাসান এর ভাবনার সুতা ছিড়ে যায় মোবাইল ফোনের রিংটোন এ। একরাশ বিরক্তি নিয়ে হাতে নেয় ফোনটা। দুরর এ অসময় এ আবার কে?

সামনে নিতেই দেখে মামুন সাহেব এর নাম ভেসে আছে স্ক্রিনে। সতর্ক হয়ে কলটা রিসিভ করে কানে ঠেকায় রবিউল।
– হ্যালো স্লামালেকুম স্যার।
-ওয়া আলাই কুমুস সালাম রবিউল!
– জ্বি স্যার বলুন
– সবকিছু ঠিকঠাক মতো চলছে তো?
– জ্বি স্যার সব ঠিকই আছে। আপনাদের ভ্রমণ কেমন চলছে?

– আর ভ্রমণ! হ্যা শোনো আজকে আমরা ঢাকায় ফিরছি বুঝেছ?
-সেকি স্যার! এতো তাড়াতাড়ি? কোনো প্রব্লেম?
– না প্রবলেম না,আসলে সৃষ্টি আর থাকতে চাচ্ছে না।
– ওকে স্যার। আমি রহমতকে ( সৃষ্টিদের ড্রাইভার) তাহলে বাস স্ট্যান্ড এ পাঠিয়ে দেব। কোনো চিন্তা করবেন না।
– না চিন্তার কি আছে? তুমি থাকতে কি আর আমার কোনো চিন্তা আছে নাকি!

বলে কলটা কেটে দেয় মামুন সাহেব। রাত নয়টার মধ্যেই ডিনার সেরে হোটেল থেকে চেক আউট করে বেরিয়ে আসে ওরা। কাউন্টার এ যেতেই সৃষ্টি বাবাকে বলে বাবা হানিফ এর চেয়ে শ্যামলীতে টিকিট কাটো। হানিফ খুব রাফ ড্রাইভ করে। মেয়ের কথায় শ্যামলী বাসে টিকিট কাটে মামুন সাহেব । আগের মতোই বাসে ওঠে ওরা। আগের সিটে সৃষ্টি – সৃজন পেছনে ওদের বাবা-মা। বাস ছেড়ে রাত বারতেই একে একে ভেতরের লাইটগুলো নিভে আসতে শুরু করে।

সামনের লাইটটার আবছা আলোতে কেবল পাশের সিটে কোনো রকমে নজর চলছে। সৃজন চোখ তুলে তাকায় বোন এর দিকে। তাকিয়ে দেখে সৃষ্টি এক মনে তাকিয়ে আছে সামনে দিকে,কেমন যেন একটা শূন্য বিষন্ন দৃষ্টি! মুখ জুড়ে যেন ছেয়ে আছে শ্রাবণের মেঘ। বোনের এ বিষন্নতায় বুকের ভেতরটা কেমন যেন মুচড়ে ওঠে সৃজন এর। সৃষ্টির এই রুপটা একদম অন্য রকম। ফিসফিস করে জিজ্ঞাসা করে বোনকে এই আপু কি হয়েছে? সৃজন এর কথায় যেন বাস্তবে ফিরে আসে সৃষ্টি।

জোরে করে একটা হাফ নিশ্বাস ফেলে বলে কিছুনা ভাই, কিছু হয়নি। আসলে সৃষ্টি নিজেও ঠিক বুঝতে পারছে না এমন অনুভূতির কারন! ও আধুনিক যুগের মেয়ে, জীবন এ কখনো কোনো কুসংস্কার কে প্রাধান্য দেয়নি,সেই ওর কেন এমন হচ্ছে? সেই স্বপ্নটার পর থেকে কেন স্বাভাবিক হতে পারছে না ও? উফফফফ সেই স্বপ্নের কথা ভাবতেই এখনো গায়ে কাটা দিচ্ছে ওর। মনে হচ্ছিল সত্যিই বুঝি হারিয়ে ফেলল ও সৃজনকে।

সৃষ্টি সারাদিন অনেক বার চেষ্টা করেছে স্বপ্নের কথাটা মন থেকে মুছে ফেলতে, কিন্তু পারছে না কিছুতেই। উল্টো আরো মনটা কেমন যেন ক্যু গাইছে! কিছুতেই ও বুঝে উঠতে পারছে না এর কারন।। সৃজন ওর হাতটা বারিয়ে জড়িয়ে নেয় বোনকে। সৃষ্টিও মাথাটা কাত করে রাখে সৃজন এর কাধের ওপর। একটা হাত রাখে সৃজন এর বুকে। আলতো ভাবে হাতটা বোলাতে বোলাতে ভাবে ওর ভাইটা কেবল ওর ই। সৃজন এর ভাগ ও কখনো কাউকে দিতে পারবে না, কক্ষোনো না।

এদিকে সৃজন ও ওর একটা হাত রাখে বোনের বুকে, মুঠো করে ধরে একটা দুধ। দুধে হাত পরতেই শরীরটা শক্ত হয়ে যায় সৃষ্টির। পরক্ষণেই ঢিল দেয় শরীরে। কিছুক্ষণ দুধ টিপে সৃজন বোঝে যে আজকে আর সাড়া দিচ্ছে না ওর বোনের শরীরটা। হাত টা দুধ থেকে সরিয়ে সৃষ্টিকে আরো কাছে টেনে নেয় ও। সত্যি যাওয়া আর আসা কয়টা দিনের পার্থক্য? অথচ কি অদ্ভুত আলাদা অনুভুতি যাওয়া আর আসার মাঝে। গিয়েছিল কতো আনন্দে আর আসছে কেমন বিষন্নতা নিয়ে।

সৃজন বুঝে উঠতে পারেনা সৃষ্টির অনুভূতি, কিন্তু ও সম্মান করে বোন এর অনুভূতি কে। এদিকে সৃষ্টির মন খারাপ দেখে সৃজন আর কিছু করলো না, কোনো জোর খাটালো না এই জিনিসটা আরো অভিভূত করে সৃষ্টিকে। আরো যেন বেশি করে ভালোবেসে ফেলে বাদরটাকে। ভাবতে ভাবতে কখন যে রাস্তা শেষ হয়ে গেল টের ই পেলনা ওরা। মাঝরাতে বাস এসে থামলো সায়েদাবাদ বাস টার্মিনাল এ। বাস থামতেই নেমে আসে ওরা। দেখে কাউন্টার এর সামনেই দাড়িয়ে আছে রহমত আর রবিউল।

এগিয়ে যায় মামুন সাহেব। আরে রবিউল! এতো রাতে তুমি আবার কেন এসেছ?
স্যার রাত আর কোথায়? সৃষ্টিকে দেখে সালাম দেয় রবিউল। তা ম্যাডাম ট্যুর কেমন কাটলো? সালামের উত্তরটা নিয়ে শুধু ভালো বলেই অন্য দিকে রহমত এর দিকে তাকায় সৃষ্টি।
– রহমত ভাই ভালো আছেন?
– জ্বী ম্যাডাম। আপনে ভালো আছেন?
– হ্যা আছি ভালো।।

– যান লাগেজগুলো গাড়িতে ওঠান।
– জ্বী ম্যাডাম। বলে লাগেজ ওঠাতে এগিয়ে যায় রহমত।
সৃষ্টি রহমত এর সাথে যেভাবে হেসে হেসে কথা বলল তার সাথে ওইভাবে বলল না দেখে মনে মনে ক্ষেপে ওঠে রবিউল। ভেতরে ভেতরে যেন নিজেকেই বলে দেমাগ দেখনা মাগীর। দাড়ানা, কয়টা দিন যেতে দে মাগি তোর দেমাগ ই আমি দেখব।

এদিকে সৃষ্টি একটু বিরক্তি নিয়ে রবিউল এর দিকে একবার তাকিয়ে সৃজনকে হাত ধরে টেনে নিয়ে গাড়িতে উঠে বসে আর ভাবতে থাকে রবিউল ওদের ম্যানেজার, ব্যাবসা দেখার দায়িত্ব ওর। এতো রাতে বাস স্ট্যান্ড এ আসার কি দরকার? রবিউল লোকটাকে কখনোই দেখতে পারেনা সৃষ্টি। কেমন যেন গায়ে পরা একটা স্বভাব ওর! ভালো লাগেনা সৃষ্টির। আর কথা বলার সময়ে তো এমন ভাবে তাকায় যে পুরো শরীরটা ঘিনঘিন করে ওঠে। মুখের ওপর কিছু বলতে পারেনা,তাই সব সময় রবিউলকে এড়িয়ে চলে সৃষ্টি।

এদিকে দুপুরে বাড়ি আসার পর থেকেই চম্পা রানীর মনে কেমন যেন একটা খটকা খটকা লাগছে। তার ঘরের ভেতরে পানি, তার মানে কেউ ভেজা শরীর এ ঢুকে ছিল ঘরে, আবার চেয়ার এর উপরে ভেজা কাপড় রাখার দাগ। স্বামীকে বলে কূন মাগিরে আবার ঘরে উঠাইছিলা তুমি? স্ত্রীর কথায় আমল না দিয়ে এক মনে শুয়ে থাকে মারুফ মেম্বার। বিছানার কাছে যেতেই অভিজ্ঞ নাকে লাগে কাঁচা বীর্যের ঘ্রান।

ছিহহহ বাইরে যাইয়া মাগি লাগাইতে লাগাইত অহন আমার ঘরে আইনা তুলছো! আমার খাটে অন্য মাগিরে লাগাইছো তুমি!। স্ত্রীকে মুখ ঝামটা দিয়ে ওঠে মারুফ মেম্বার। যাতো এহন যাহ ফ্যাচ ফ্যাচ করিস না তো, ঘুমাইতে দে অহন। স্বামীর স্বভাব ভালো করেই জানে চম্পা রানী। বারান্দায় গিয়ে দেখে মেয়ে মনির কাপড় নেড়ে দেয়া। মনির ভেজা কাপড়, তার ঘরেও কেউ ঢুকেছিল ভেজা কাপড়ে! স্বামীর শরীর এ তাজা বির্যের গন্ধ! পরক্ষণেই আবার ভাবে আরে দূর এও কি সম্ভব নাকি!

হেসেল ঘরে ঢুকে রান্নার কাজে ব্যাস্ত হয়ে পরে চম্পা রানী। এদিকে মনি কড়া চোদন খেয়ে ঘুমাচ্ছে মরার মতো। বাপ ও মেয়েকে চুদে ক্লান্ত হয়ে ঘুমিয়ে আছে। এদিকে সন্ধ্যা গড়িয়ে গেলেও বাপ মেয়ে কারো ওঠার নাম নেই, চম্পা রানী গিয়ে ধমকে ওঠে মেয়েকে,
ওই মাগি রাইত হয়া গেল এহনো উঠস না ক্যা?
মায়ের চিল্লাচিল্লি তে ঘুম ভাঙ্গে মেয়ের।

ঘুম ভাঙতেই টের পায় দু পা এর ফাকে কেমন চিনচিনে একটা ব্যাথা। মনে পরে যায় দুপুরের ঘটনা, ইসসস পুরো পশুর মতো চুদেছে ওকে আব্বা। ঘুম ভেঙে উঠে দেখে ঠিকঠাক হাটতে পারছে না ও। কেমন খুড়িয়ে হাটছে। এদিকে ঘুম ভেঙ্গেছে মারুফ মেম্বার এর ও। এসে বসেছে বাইরের বারান্দায়। মেয়ে খুড়িয়ে খুড়িয়ে বাইরে আসতেই মেয়ের দিকে তাকিয়ে মুচকি একটা হাসি দেয় মারুফ মেম্বার। মেয়েকে দেখিয়ে দেখিয়ে লুঙ্গির ওপর দিয়ে কচলাতে থাকে বাড়াটা।

এদিকে মনিও বাপের দিকে তাকিয়ে বাজারে বেশ্যা মাগিদের মতো হাসতে থাকে। চম্পা রানীর ওভিজ্ঞ চোখে এড়ায় না কোনো কিছুই, দুয়ে দুয়ে চার মেলাতে কষ্ট হয়না খুব একটা। ইসসস যেমুন বাপ তেমুন মাইয়া লাজ লজ্জা কিচ্ছু নাই, এক দিক দিয়া ভালোই হইলো, পাড়ায় তাও আর মান ইজ্জত যাইব না।বাইরে এসে দাঁড়ায় চম্পা রানী। চম্পা রানী বাইরে আসতেই থতমত খেয়ে যায় বাপ মেয়ে দুই জনেই। মারুফ মেম্বার বাড়া ডলা থামিয়ে উঠে দাঁড়ায় আর মনিও খোড়াতে খোড়াতে গিয়ে ঢুকে পরে বাথরুমে।

– শ্যাস পর্যন্ত মাইয়াডারেও ছাড়লা না তুমি?
স্ত্রীর কথায় তার ওপরে মুখ ঝামটা দিয়ে ওঠে মারুফ মেম্বার।
গ্রামের বাড়ির খাওয়া দাওয়া রাত টার মধ্যেই শেষ হয়ে যায়। খাওয়া দাওয়া সেরে মনি নিজের ঘরে চলে যায় ঘুমাতে, মারুফ মেম্বার শোয়ার পরে সব কিছু গোছগাছ করে এসে পাশে শুয়ে পরে স্ত্রী চম্পা রানী।

মারুফ মেম্বার আজ কোনো আকর্ষণ বোধ করছে না স্ত্রীর ওপর, তার চোখে বারবার ভেসে উঠছে মেয়ের নধর শরীরটা। এদিকে চম্পা রানীও স্বামীর দিকে পেছন ফিরে শুয়ে থাকে। মারুফ মেম্বার এর চোখে ঘুম নাই, এক হাতে বাড়া হাতাতে হাতাতে ভাবতে থাকে মেয়ের কথা। কিছুক্ষণ পরে দেখে গভীরভাবে শ্বাস টানছে চম্পা রানী। মারুফ মেম্বার জানে চম্পা রানীর গভীর ঘুম, একবার ঘুমালে সহযে ওঠে না। মারুফ মেম্বার আর থাকতে না পেরে উঠে বাইরে আসে। পা টিপে টিপে চলে যায় মেয়ের দরজার সামনে।

আস্তে আস্তে টোকা দিতে থাকে দরজার গায়ে। ভেতরে শুয়ে চোদনখোর মনিও ভাবছিলো দুপুরের কথা, আজ পর্যন্ত কোনো ছেলে যা পারেনি তা করেছে ওর বাপ। ওর গুদে ব্যাথা করে দিয়েছে চুদে। দরজায় টোকা শুনে ফিসফিস করে জানতে চায় কে??
মারুফ মেম্বার ও ফিসফিস করে জবাব দেয় খোল মা, আমি তোর বাপ। মনি আৎকে ওঠে, এতো রাইতে আব্বা! মায়ে কি ভাবব জানলে! এই রাইতে আবারো চুদব নাকি? এসব ভাবতে ভাবতেই উঠে গিয়ে খুলে দেয় দরজার খিলটা।

দরজা খুলতেই ভেতরে ঢুকে মেয়েকে কোষে জড়িয়ে ধরে মারুফ মেম্বার। জড়ানো অবস্থায় টেনে নিয়ে যায় খাটের কাছে। বাপের থেকে নিজেকে ছাড়াতে চায় মনি।
ইসসসস আব্বা কি করতেছ আহহ ছাড়, ছাড় কইতেছি ঐ ঘরে মায়ে আছে, জানলে মাইরা ফেলাইব।
-ছাড়মু বইলা তো আসি নাই, তর মায়ে ঘুমায়, আর যেই গভীর ঘুম সারা রাইতেই জাগনা পাইব না বলতে বলতে মেয়ের পা ধরে টান দিতেই মনি হুমড়ি খেয়ে পরে যায় খাটের ওপরে।

মেয়ে খাটে পরতেই মারুফ মেম্বার ও ঝাঁপিয়ে পড়ে মেয়ের ওপর, মনির দুটো হাত ধরে ওর ঠোঁটে ঠোঁট গুজে চুমু দিতে থাকে সমানে। ধীরে ধীরে কমে আসতে থাকে মনির প্রতিরোধ । ও নিজের পা দুটোকে ক্রস করে বাপের উরু ও কোমড় নিজের দিকে আকর্ষণ করতে থাকে টেনে টেনে। চোদন বাজ মারুফ মেম্বার ও যেন এই সুযোগের অপেক্ষাতেই ছিল। আস্তে আস্তে মেয়ের হাত ছেড়ে ভরাট বুক দুটো চটকাতে শুরু করে। মেয়ের দুধ দুটো চটকাতে চটকাতে ওর রসালো কমলার কোয়ার মতো ঠোঁট চুষতে থাকে মারুফ মেম্বার।

আর মনি ওর দুই পা দিয়ে বাপের কোমড় পেচিয়ে ধরে হাতড়ে হাতড়ে লুঙ্গির গিটটা খুলে লুঙ্গি নামিয়ে দিয়ে বাঁড়াটা হাতে নেয়। দুজনেই মত্তো দুজনের শরীর নিয়ে, এমন সময়ে হঠাৎ জলে ওঠে মনির ঘরের লাইটটা। বাপ মেয়ে দুজনেই শুনে চম্পা রানীর রাগী ককন্ঠস্বর
– কি হইতাছে এইগুলা!!!
বাপ মেয়ে দুজনেই ঘার বাকিয়ে তাকিয়ে দেখে ঘরের মধ্যে দাঁড়িয়ে চম্পা রানী তাদের দিকে তাকিয়ে আছে আগুন দৃষ্টিতে।

মারুফ মেম্বার কিছু বলার আগেই মনি বাপকে ঠেলে সরিয়ে উঠে দাঁড়ায়।
– না….. মা……
– একদম চুপ মাগী। বলেই কোষে একটা চড় মারে মনির গালে।
এত্তো গুদের কুটকুটানি তর? বাপরে দিয়া চুদাস! খানকি মাগি এদিকে মারুফ মেম্বার এর বাড়াটা লকলক করছে।

দেখি তুই কত্ত বড় খানকি হইছোস আমার সামনে চুদা খা তর বাপ এর! চম্পা রানীর কথায় যেন আকাশ থেকে পরলো দুই বাপ মেয়ে। বাপ মেয়েকে স্তম্ভিত করে দিয়ে টেনে নিজের পরনের শাড়ি, পেটিকোট, ব্লাউজ সব খুলে ফেলল চম্পা রানী। এক হাতে নিজের একটা দুধ তুলে ধরলো আর অন্য হাতে মনির বড় একটা দুদ টেনে ধরে মারুফ মেম্বার কে দেখিয়ে বলে ছুটো দুধ আর পছন্দ হয়না? খানকি বেটির বড় দুধে নজর!।

খাটের দিকে এগিয়ে গিয়ে এক ধাক্কায় শুয়িয়ে দেয় মারুফ মেম্বারকে। মারুফ মেম্বার এর ওপরে চড়ে বাড়াটা ধরে গেথে নেয় গুদ এর মধ্যে। এদিকে মনিও এগিয়ে আসে। ঘরের তিনজন মানুষ ই পুরো নেংটা। মনি উঠে এসে বসে পরে শুয়ে থাকা বাপ এর মুখ এর ওপরে। আর মা কে টেনে নেয় বুকে। চম্পা রানী স্বামির বাড়া গুদে ঢুকিয়ে চুকচুক করর চুষতে থাকে মেয়ের বড় বড় ঝোলা ঝোল দুধ। আর মেয়ে আর বউকে এক সাথে পেয়ে যেন পাগল হয়ে ওঠে মারুফ মেম্বার।

মুখের অপর বসা মেয়ের পাছার দাবনা দুটো খাবলে ধরে দু’দিকে ফাক করে মুখ দেয় পোদের ফুটোয়। পোদে বাপে মুখ দিতেই যেন শিউরে ওঠে মনি। মায়ের মাথাটা দুধের সাথে চেপে ধরে চিবিয়ে চিবিয়ে বলে ইসসসসস মা দেখ তুমার স্বামী আমার গোয়া চাটতাছে আহহহহহহহ মনির কথায় যেন শিউরে ওঠে চম্পা রানী উত্তেজনায় কামড়ে ধরে মেয়ের দুধের বোটা। পাছায় বাপ এর মুখ আর দুধে মায়ের মুখ পরায় তড়পাতে থাকে মনি। দুধের বোটায় কামড় খেয়ে শিৎকার দিয়ে উঠে জোরে আহহহহহহহহহহহহহহহ

মেয়েকে ধমকে ওঠে চম্পা রানী! আস্তে মাগি, পুরা পাড়ার লোক জরো করবি নাকি! বলে আরো জোড়ে জোরে কোমোর নাচিয়ে নাচিয়ে স্বামীর ঠাপ খেতে থাকে। স্বামীর ঠাঁটানো বাঁড়ায় নিজের গুদটা গেঁথে লাফাচ্ছে আর শীৎকার করছে চম্পা রানী।
– ও ও ও ও ও……….
আ আ আ আ আহ……..

লাফের তালে তালে নড়ছে দুধ দুটো। মনি খামচে ধরে টিপতে থাকে মায়ের দুধ। এদিকে মারুফ মেম্বার নিচে থেকে পাছা বাদ দিয়ে মুখ লাগায় মেয়ের গুদে।
গুদটাকে ফাঁক করে ধরে জিভ দিয়ে ক্লিটটা ঠেলতে থাকে সমানে। গুদে বাপেত জিভের ছোঁয়ায় মনিও আরও উত্তেজিত হতে থাকে ক্রমে!
– আহঃ……..

চাট………….. চেটে চেটে আমার গুদের সব চাটনী খেয়ে ফেল বোকাচোঁদা…..
মেয়ের উত্তেজিত খীস্তি শুনে স্বামী স্ত্রী দুজনেই পাগল হয়ে ওঠে। মারুফ মেম্বার ওর দুই পাছায় কয়েকবার থাপ্পড় মারে জোড়ে জোড়ে। সজোরে থাপ্পড় খেয়ে ওর ফর্সা পাছায় বাপের দশ আঙ্গুলের দাগ বসে যায়। থাপ্পড় খেয়ে ও আরও উত্তেজিত হয়ে যায়। তুমুল উত্তেজনায় উত্তেজনায় জোরে মুচড়ে ধরে ও মা’র দুধ দুটো আর শীৎকার করে উঠে আহহহহহহহহহহহহহ ইসসসসসসস।

এদিকে মেয়ের হাতের দুধ টেপা খেয়ে মা সেকেন্ডের জন্য চোঁদন খাওয়া থামিয়ে ওর ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে কিস করে। ওদিকে উত্তেজনায় তখন মনির শরীর এর প্রতিটা রোমকূপ জেগে উঠে কাঁটা দিয়ে উঠেছে! বাপে সুযোগ বুঝে ওর গুদটা চাটতে চাটতে নাকটা ঠেসে ধরে পোদের ফুটোয়। মারুফ মেম্বার একদিকে মেয়ের পোঁদের মিষ্টি গন্ধ নিতে নিতে ওর গুদে জিভ চালাচ্ছে আর একদিকে কোমড় ওপর নীচ করে বউ এর গুদে তলঠাপ দিচ্ছে। স্বামীর আলতো তলঠাপে চম্পা রানী ওর কোমড়টাকে উঁচু করে ধরে সামান্য।

নিজে চোঁদন খেতে খেতে মেয়ের দুধ দুটো টিপছে আর মনি বাপের চোষা নিতে নিতে মার দুধ দুটো টিপছে।
– উম্ম্ম্ম……..
উম্ম্ম্ম্ম…………
মেয়ে আর মায়ের চুম্বনের আওয়াজে তখন ঘরের ভিতর এক মায়াবী শব্দব্রহ্মের জন্ম হয়েছে!

আস্তে আস্তে মনির শীৎকার বাড়তে লাগলো।
– আহঃ আহঃ……….
আ…………………….
আউচ…………………..
চোদন বাজ মারুফ মেম্বার বুঝে ফেলল যে মেয়ের রস বেরোতে আর দেরি নেই বেশি। ফলতঃ, আরও জোরে ওর গুদে জিভ চালান করে দিল। গুদের পাঁপড়ি দুটো ফাঁক করে ধরে ক্লিটে জিভ দিয়ে নাড়া দিতে থাকলো আর তার সাথে পাল্লা দিয়ে মনির সুখ শীৎকারও বাড়তে লাগলো।

– আহঃ………
ও মাাাা………..
আঃ………..
আহঃ………………
মা সঙ্গে সঙ্গে মেয়ের গালে একটা থাপ্পড় মেরে বললো-

– এত্তো চেচাইতাছস ক্যান খানকী মাগি!?
– আহঃ………….. ও মা মাগো
আর পারতাছি না আমি!আহহহ
– ক্যান!? এত সহজেই রস বাইর হয়া গেলো খানকী মাগীর!? বাপরে দিয়া চোঁদনের শখ এত সহজেই মিটে গেল!?

বলে মা আরও দুটো থাপ্পড় কষাল মেয়ের গালে! গালে থাপ্পড় পরতেই মনিও গুদের পাঁপড়ি দুটো দিয়ে বাপের জিভটাকে কামড়ে ধরলো দুসেকেন্ডের জন্য। তারপর স্বস্তির শীৎকার দিয়ে হড়হড় করে জল ছাড়লো।
– আহঃ………..
আহ………..
ওহহ আল্লাগো আব্বা ইসসস…

মারুফ মেম্বার এর পুরো মুখটা ভরে গেল মেয়ের গুদের রসে। কোৎ করে গিলে ফেলে মেয়ের গুদের টক টক স্বাদের সবটুকু রস। তারপর ওর গুদটা চেঁটে পরিস্কার করতে করতেই স্ত্রীকে তলঠাপ চালাতে থাকে সমানে।
– বোকাচোঁদার ধনে জোর আছে! এই বয়সে যুবিতি বেটির গুদের জল খসিয়েও কেমুন ঠাপাইতাছে দেহ আহহহহহহহ!
তলঠাপ খেতে খেতে বলতে থাকে চম্পা রানী।

মনি এবারে বাপের মুখ থেকে গুদ তুলে উঠে দাঁড়ায় মায়ের সামনে। মা এবার ওর গুদটা চেঁটে দিতে থাকে আর মারুফ মেম্বার খাবলে ধরে মেয়ের থলথলে পাছাটা।
মাকে দিয়ে গুদ চাটাতে চাটাতেই মনি বলে ওঠে-
– অনেক চোঁদা খাইছ আমার বাপের,এবার উঠো। এবার আমার পালা….. সর এবার আমার জালাডা মিটাইতে দাও৷ বলতে বলতে মাকে টেনে সরিয়ে দিতে থাকে বাপ এর ওপর থেকে।

মাকে সরিয়ে দিয়ে বাপের দুই উরুর দুই পাশে দুই পা দিয়ে দাঁড়ায় মনি নিজের বড় বড় ঝোলা দুধ দুটো চটকাতে চটকাতে।
তারপর বসে পরে বাপের ঠিক কোমড়ের ওপরে।
মনির নগ্ন গুদের আর্দ্র পাঁপড়ির খাঁজে আটকে যায় ও মার গুদের রসে স্নান করা বাপের বাঁড়াটা। মনি নিজের দুধ চটকাতে চটকাতে কোমড় আগু পিছু করে গুদের পাঁপড়ি দিয়ে বাপের বাঁড়ার গোড়া থেকে আগা অবধি ডলতে থাকে সমানে।

অদিকে চম্পা রানীও গিয়ে বসে মেয়ের পেছনে। তারপর মনির বুকের পাশ দিয়ে হাত এনে ওর মাইয়ের ওপর রেখে ওর মাই দুটোকে চটকাতে থাকে
– আহঃ…..
উফহ………….
বাপের বাঁড়ায় নিজের গুদ ঘষতে ঘষতে শীৎকার করতে থাকে মনি।

ও মা আ আ আ……….. বাপেএ চুদায় কি যে সুখ ইসসসসসস মনির শীৎকার এ ওর মা আরো জোরে জোরে টিপতে থাকে দুধ দুটো। আহহহহ করে ঘারটা বাকিয়ে মায়ের ঠোঁট চুষতে চুষতে বাপের ওপরে লাফাতে থাকে মনি। মারুফ মেম্বার এর ও হয়ে আসছে। জোড়ে জোড়ে পক পক করে তলঠাপ দিতে দিতে গলগল করে ভাসিয়ে দেয় মেয়ের গুদ, বাপের মাল গুদে ঢুকতেই আহহহ আহহহহহহ করে আবারো জল খসিয়ে দেয় মনি।

বাসায় ফিরে ফ্রেশ হতে হতেই প্রায় সকাল হয়ে যায়। সারা দিন গভীর ঘুম দিয়ে বিকেলের দিকে বেশ কিছুটা চাঙ্গা বোধ করে সৃজন। উঠে সোজা ঢুকে যায় ওয়াশরুম এ। আধাঘণ্টা শাওয়ার এর জলে ভিজে কেটে যায় সব ক্লান্তি। গোছল সেরে বাইরে আসতেই দেখে সৃষ্টি ওর খাটের ওপরে বসে আছে। টাওয়াল টা পরে ভেজা ট্রাউজার হাতে নিয়ে বেরতেই মিষ্টি হেসে সৃষ্টি বলে বাব্বাহ গোসল শেষ হলো তাহলে? আমিতো ভাবলাম বাথরুমে ঘুমিয়েই গেলি কিনা!

– আমার আবার তোর মতো বাথরুমে ঢুকে ঘুমানোর ওভ্যেস নেই।
বোনের রসিকতার পাল্টা উত্তর দেয় সৃজন। সৃষ্টিও হেসে বলে মুখে যেন কথা সব সময় রেডিই থাকে। উঠে সৃজন এর দিকে এগিয়ে গিয়ে সৃজন এর হাত থেকে ভেজা ট্রাউজার টা নিয়ে বলে আমি মেলে দিচ্ছি। ভেজা ট্রাউজারটা ব্যালকনীতে নিয়ে গিয়ে দড়িতে মেলে দিয়ে একটা ক্লথ ক্লিপ দিয়ে দড়ির সাথে আটকে দেয় সৃষ্টি। সৃজন ও টাওয়ালটা খুলে আরেকটা ট্রাউজার পরে নেয়।

ঢাকায় এসে লম্বা সময় ঘুম দিয়ে সৃষ্টিও ওনেকটাই ভালো বোধ করছে। পরিচিত পরিবেশে যেন কিছুটা সাহস ও পাচ্ছে। ওর মুখের সেই বিষন্নতার বদলে এখন চিরাচরিত মিষ্টি হাসি। ট্রাউজার মেলে দিয়ে ঘরের ভেতরর ঢুকতেই সৃজন ওকে জড়িয়ে ধরে এক হাতে থুতুনিটা ওপর দিকে তুলে বলে সব সময় এমন হাসিখুশি থাকবি আপু। তোর এ হাসিমুখ না দেখলে আমি পাগল হয়ে যাব। ভাই এর রোমান্টিকতায় লালচে ছোঁপ লাগে সৃষ্টির দুই গালে।

সৃজন এর বাহুবন্ধন থেকে নিজেকে মুক্ত করে দরজার দিকে এগোতে এগোতে বলে তারাতারি নিচে আয়, মা হালিম রান্না করেছে খেতে ডাকে। হালিম এর কথা শুনেই পেটটা চো চো করে ওঠে সৃজন এর। মনে পরে সারাদিন কিছু পরেনি পেটে। কোনো রকমে কেবল চুলটা আঁচড়ে প্রতিবারে সিড়ির দুটো করে ধাপ টপকে নীচে নেমে আসে সৃজন। সৃজনকে ওভাবে নামতে দেখে মাকে দেখিয়ে হাসতে থাকে সৃষ্টি, বলে দেখনা মা হালিম এর গন্ধে কেমন লাফিয়ে লাফিয়ে নামছে বাদরটা।

সৃষ্টির কথায় মা ও হেসে দেয়। সৃজন নামতেই মা ধমকে ওঠে এতোক্ষনে ঘুম ভাঙলো নবাব পুত্তুর এর? ওদিকে বোনটাও না খেয়ে আছে তোর জন্য। তোকে ছাড়া খাবে না। মায়ের কথার প্রতিবাদ করে ওঠে সৃষ্টি। ইসসসস আমার বয়েই গেছে ঐ বাদরটার জন্য না খেয়ে থাকতে, আমার তো তখন ক্ষুধা লাগেনি তাই খাইনি বলে জিভ বের করে দেখায় সৃজনকে। দুই ভাইবোন টেবিলে বসতেই হালিম এর দুটো বাটি এনে মা দেয় দুইজনকে। সৃজন বরাবর ই হালিম এর পাগল। ধোয়া ওঠা গরম গরম হালিম পেয়ে গপ গপ করে খেতে থাকে ও।

এদিকে সৃষ্টি চামচে তুলে দু একবার মুখে দিয়ে বলে ইসসস আম্মু কেমন যেন হয়েছে হালিমটা বলে ওর বাটি থেকে নিয়ে অর্ধেক এর বেশি টুকু ঢেলে দেয় সৃজন এর বাটিতে। মা এসে বলে ওকে কেন দিলি তোরটা? ওরটা তো ও খাচ্ছেই। সৃষ্টি বলে খেতে বাজে হয়েছে তাইতো ওই রাক্ষস টাকে দিলাম ও তো সব ই খেতে পারে। বলে মিটিমিটি হাসতে থাকে। সৃজন এর সব ই জানা আছে। বাসায় হালিম রান্না হলেই আপু কোনো না কোনো ছলে ওর ভাগেরটুকু সৃজন এর পাতে দিয়ে দেবে।

হালিম খাওয়া শেষ করতেই সৃষ্টি খ্যাপাতে থাকে ভাইকে ইসস ওই বাজে হালিম এত্ত গুলি কিভাবে খেলি তুই? রাক্ষস একটা। সৃজন ও হেসে বোনকে রাগানোর জন্য বলে কুত্তার পেটে কি আর ঘি হজম হয়?
সৃষ্টি সৃজনকে মারার জন্য হাত তুলতেই দৌড়ে পালায় ও। সৃষ্টি আপন মনে হাসতে হাসতে বলে আস্ত একটা বাদর! !
.
.
আধো অন্ধোকার তামাক এর ধোয়া ভরা ছোট্ট একটা ঘর। চোলাই মদ এর কটু গন্ধে ভরে আছে ঘরটা। ঘরের ভেতরে রাখা ছোট্ট একটা টেবিল এর এক প্রান্তে বসে আছে রবিউল হাসান, কথা বলছে ওপর প্রান্তে বসা কুদ্দুস ড্রাইভার এর সাথে। কুদ্দুস ড্রাইভার এর আরেক নাম কিলার কুদ্দুস। পেশায় ট্রাক ড্রাইভার। কিন্তু এর আড়ালে তার আরো একটা পরিচয় আছে। টাকার বিনিময়ে কনট্রাক এ মানুষ খুন করে ও, আর খুনের এমন সব অভিনব কায়দা ওর মাথা থেকে বেরোয় যে আজ অবধি ওর বিরুদ্ধে কোনো প্রমাণ নেই পুলিশ এর কাছে।

সিগারেটে টান দিতে দিতে কুদ্দুসকে কাজ বুঝিয়ে দিতে থাকে রবিউল হাসান।
– আররে আপনে ভি অতো চিন্তা করতাচেন ক্যালা? আমি কুদ্দুইচ্যা একবার যহন হা কইচি নাক এ ত্যাল মাইরা গুমান যান ছব কিছু পানির লাহান কইরা ফালামু কিন্তু মাগার কাম শ্যাসে যদি ট্যাকা না পাই…..
কথাটা শেষ না করে খিকখিক করে হেসে ওঠে কুদ্দুস ড্রাইভার। হাসির দমকে মুখ থেকে ভুরভুর করে ভেসে আসে বাংলা মদের কটু গন্ধ।

নাকের সামনে হাত নেড়ে গন্ধ তারাতে তারাতে আরেক হাতে একটা ব্রিফকেস তুলে ধরে রবিউল হাসান। ক্লিক করে ব্রিফকেসের ডালাটা খুলে সামনে বাড়িয়ে ধরে।
– এখানে দুই লাখ আছে, বাকি তিন লাখ কাজের শেষে পেয়ে যাবেন।
পান খাওয়া লালচে ছোপ পরা দাঁত বের করে হাসতে হাসতে ব্রিফকেসটা নিজের দিকে টেনে নেয় কুদ্দুস।

– তাহলে সে কথাই রইলো।।
ঠোঁটের কোনে সিগারেট ঝুলিয়ে চোখের চশমাটা ঠিক করতে করতে ঘরটা থেকে বেরিয়ে আসে রবিউল হাসান। উফফফফফফ মনে হয় যেন নরক একটা।
.
রাতে বাসায় ফিরে পরিবারের সবাইকে নিয়ে টেবিলে খেতে বসে মামুন সাহেব। ওদের বাড়ির নিয়ম ই এটা। রাতের খাবার টা অনেক সময় নিয়ে চারজন মিলে গল্প করতে করতে খায় ওরা। সৃজন পড়াশোনাতে বরাবরই ফাকিবাজ,কিন্তু সৃষ্টি সব সময় ই ভালো, ভিকারুননিসার টপ স্টুডেন্ট। খেতে খেতে বলে এ কয়দিনে অনেকটাই পিছিয়ে গেছি। স্যারকে কল দিয়েছিলাম। কালকে টিউশনিতে সব গুলো শিট একসাথে আনতে বলেছি।

মামুন সাহেব বলে
– সে কি রে মা? আমিতো ভেবেছি কাললে তোদের সবাইকে নিয়ে একটু গ্রামে যাব, ভাইজান ফোন দিয়েছিলো। জমির ব্যাপারে কালকেই সব ফয়সালা হবে। আর আমার পরে এসব এর মালিক তো তোরা দুইজন ই, তোদের ও থাকা উচিৎ।
– কিন্তু বাবা আমিতো যেতে পারব না, আগে বললে না হয় তবু কথা ছিলো কিন্তু স্যারকে একবার বলেছি আবার বলাটা কেমন না? তার চেয়ে বরং তুমি আর মা না হয় যাও।

– আচ্ছা ঠিক আছে তুই না হয় থাক আমরা রাতের মধ্যেই ফিরব। আমরা তিনজন ই যাব তাহলে।
বাবার কথায় আৎকে ওঠে সৃষ্টি । মাথাচাড়া দিয়ে ওঠে আবারও সেই স্বপ্নটা।
– ভাইকে দেখিয়ে বলে ওর যাবার কি দরকার? তোমরা দুইজন ই যাওনা।
সৃষ্টির এই জিনিসটা বাড়াবাড়ি মনে হয় সৃজন এর ক্ষেপে ওঠে ও।।

আরে বাবা কি না কি হাবিজাবি স্বপ্ন দেখেছিস তার জন্য কি আমাকে নন্দলাল হয়ে ঘরে বসে থাকতে হবে বাকি জীবন?
সৃষ্টি উত্তর দিতে পারেনা কোনো সৃজন এর কথার। মাথা নিচু করে প্লেটের ভাত নারতে থাকে কেবল।
পরিবেশটা হালকা করার জন্য মামুন সাহেব বলে আরে মা তুই টেনশন করিসনা তো, কিচ্ছু হবে না দিন যাব দিন আসব। সৃষ্টি আর কোনো কথা বলেনা। নিরবে খাওয়া সেরে উঠে চলে যায় নিজের রুমে।

সৃজন ও খাওয়া শেষে ওর রুমে যায়। শুয়ে শুয়ে বোনের কথা ভাবতে থাকে সৃজন। নাহ আপুর সাথে তখন একটু জোরেই কথা বলে ফেলেছে, স্যরি বলা উচিৎ। রাত প্রায় বারোটা তার মানে বাবা আর আম্মু ঘুম, আপুও ঘুমিয়েছে কিনা কে জানে?
সৃজন উঠে আসে। দেখে বাবা মা এর রুম এর লাইট অফ। বেনের রুম এর দরজায় গিয়ে দাঁড়ায় সৃজন। দরজার নীচের ফাক গলে লাইট এর আলো আসছে, তার মানে আপু জেগেই আছে। দরজায় আস্তে করে ঠেলা দিতেই খুলে যায় দরজাটা।

তার মানে খোলাই ছিল দরজা! রুমে ঢুকে দেখে সৃষ্টি বিছানায় উপুড় হয়ে শুয়ে ডায়েরি লিখছে। সৃষ্টির পরনে একটা ক্রিম কালার এর পাতলা টি-শার্ট আর হলুদ প্লাজো। সৃজন ঘরে ঢুকতেই শোয়া অবস্থায় ই ঘার বাকিয়ে তাকায়, দাঁতের ফাঁকে কামড়ে ধরে পেনটা, মুখে লেগে আছে চিরাচরিত মিষ্টি হাসি। উঠে বসতে বসতে ডায়েরিটা বন্ধ করে সৃষ্টি। সৃজন খাট এর পাশে এসে দু’হাতে নিজের কানদুটো টেনে ধরে বলে স্যরি আপু। সৃষ্টি মিষ্টি হেসে বলে যাহহ বাবা হেরে গেলাম।

সৃজন বোকার মতো বলে হেরে গেলে মানে?
– হেরে গেলাম মানে হেরে গেলাম। বাজিতে হেরে গেলাম।
– কিসের বাজি? কার সাথে?
সৃষ্টি আবারও ওর স্বভাবসুলভ হাসি দিয়েই বলে আমার মনের সাথে বাজি ধরেছিলাম। আমি বলেছিলাম তুই স্যরি বলতে আসবি না, কিন্তু আমার মন বলেছিল যে তুই আসবি।

কথা বলতে বলতে সৃজন বিছানায় ওর আপুর পাশে বসে পরে। সৃষ্টির একটা হাত ওর মুঠোয় নিয়ে বলে স্যরি আপু আমি যে তখন তোর সাথে জোড়ে কথা বললাম তুই কি রাগ করেছিস???
একটা হাত ভাই এর হাতের মুঠোয় রেখেই বাকি হাতটা দিয়ে ভাই এর মাথার চুল গুলো এলোমেলো করে দিতে দিতে মিষ্টি করে হেসে বলে দুরর পাগল তোর ওপর কি আমি রাগ করতে পারি? আমার জীবন হলি তুই।

বোনেত কথায় যেন বুক থেকে একটা পাথর সরে যায় সৃজন এর। খাটে পুরোপুরি উঠে খাটের উঁচু ডিজাইন এর সাথে পিঠ ঠেকিয়ে পাশাপাশি দুই পা মেলে দিয়ে বসে দুই ভাইবোন। সৃজন এর দু হাতের মুঠোয় ধরা সৃষ্টির একটা হাত। দুজন অপলক তাকিয়ে থাকে দুজন এর চোখে। প্রথম দিকে দুই একবার সৃষ্টি চোখ নামিয়ে নিলেও এখন তাকিয়ে আছে অপলক। সময় বয়ে চলেছে সময় এর নিয়মে। ওরা অবাক বিস্ময়ে ভাবতে থাকে কথা না বলেও অরা কতো সুখি, মুখে কোনো কথা না হলেও অনেক কথাই বলা হয়ে যাচ্ছে চোখের ভাষায়।

চুপচাপ দুজনকে দেখছে দুজন, মাঝে মাঝে মুচকি হেসে উঠছে। অথচ কেন হাসছে জানা নেই কারো। নিরবতা ভেঙে কথা বলে ওঠে সৃজন। মাঝে মাঝে কি মনে হয় জানিস আপু?
– কি মনে হয়?
– এই যে এই তথাকথিত সভ্যতা এই ইট কংক্রিটের শহর ছেড়ে হারিয়ে যাই দূরে কোথাও।

সৃজন এর হাত জোরে আকড়ে ধরে সৃষ্টি।
– একাই যাবি? আমাকে নিবি না সাথে?
বোনের গালে হাত বুলাতে বুলাতে জবাব দেয় সৃজন
– তুই যাবি আপু? সেখানে তো এই সভ্যতা পাবিনা? আধুনিক যুগের কিছু পাবিনা?
সৃজন এর দিকে আরো চেপে আসে সৃষ্টি।

– চাইনা আমার সভ্যতা, আধুনিক জিনিস। কেবল তোকে চাই। আমৃত্যু আমি তোকে চাই ভাই।
বলে সৃজন এর বুকে মাথা রেখে আদুরে বেড়াল এর মতো নাক মুখ ঘসতে থাকে ভাই এর প্রশস্ত বুকে।
বোনের খোলা সিল্কি চুলের মাঝে আঙুল চালাতে চালাতে সৃজন বলে
– সেখানে গিয়ে আবার অকারণ এ ঝগড়া করবি না তো আমার সাথে?

সৃজন এর কথায় দুই চোখ তুলে চোখ বড় বড় করে কপোট রাগ দেখিয়ে বলে
– কেন ঝগড়া করলে আমাকে সাথে নিবিনা বুঝি?
বোনকে বুকের সাথে জোরে করে জড়িয়ে ধরে জবাব দেয় সৃজন
– নেবনা মানে? একশ বার নেব। তোর সাথে ঝগড়া না করলে এই জীবন এ বেঁচে থাকার আনন্দটাই থাকবে না আপু।

বলে মুখ নামিয়ে আনতে থাকে বোনের মুখের ওপর। ভাই এর ঠোঁট দুটো নেমে আসছে দেখে দু চোখ বন্ধ করে নেয় সৃষ্টি। ফাঁক করে দেয় ওর গোলাপ পাপড়ির মতো ঠোঁট দুটো। আলতো হা করে ভালোবাসা ভরে সৃজন বোনের একটা ঠোঁট মুখে নেয়, চুষতে থাকে চুকচুক করে, সৃষ্টিও দু চোখ বন্ধ করে চুষতে থাকে ছোট ভাই এর মিষ্টি ঠোঁট। ঠোঁট চোষার ফলে লালাগ্রন্থি থেকে লালা এসে জমা হচ্ছে সৃষ্টির মুখে সৃজন আবার সেগুলো টেনে নিচ্ছে নিজের মুখে, ওর লালা ঢুকিয়ে দিয়ে বোনের মুখে।

মাঝে মাঝে ঠোঁট চোষার ফাঁকে ফাঁকে দুই ভাইবোন গিলে নিচ্ছে একে অপরের লালারস। সৃষ্টি ওর গরম জিভটা ঠেলে দেয় সৃজন এর মুখে। সৃজন ও চুষতে থাকে বোনের জিভটা। নিজের জিভ দিয়ে খেলা করতে থাকে বোনের জিভের সাথে। জিভ চুষতে চুষতে হাত বোলাতে থাকে বোনের পিঠে। টি-শার্ট এর ওপর দিয়ে অনুভব করতে থাকে বোনের ব্রা এর ফিতা। আঙুল দিয়ে ছুঁয়ে ছুঁয়ে দেয় ব্রা এর ফিতে। সৃষ্টি ঠোঁট ছেড়ে চুমু খেতে থাকে ভাই এর থুতুনিতে, গালে। সৃষ্টির চুমুর দমকে ভিজে ওঠে সৃজন এর গাল।

গাল ছেড়ে চুমু খেতে খেতে নিচে নামতে থাকে সৃষ্টি। বুক বেয়ে আস্তে আস্তে নামতে নামতে সৃজন এর উরুর ওপর মাথা দিয়ে উবু হয়ে শোয় সৃষ্টি। ওর মুখের সামনেই ট্রাউজার এর মধ্যে লাফাতে থাকে সৃজন এর ধোনটা। সৃজন টেনে ওপরে তুলে ফেলে সৃষ্টির টি-শার্ট টা। ফর্সা মসৃণ পিঠের মধ্যে যেন কেটে বসেছে কালো ব্রা এর ফিতেটা। সৃজন হাত বোলাতে থাকে বোনের খোলা পিঠে। খোলা পিঠে ভাই এর হাত পরতেই শিউরে ওঠে সৃষ্টি। ও কাঁপাকাঁপা হাতে টেনে খুলে ফেলে সৃজন এর ট্রাউজার এর চেনটা।

ধোনটা বের করে এনে ধোনের ডগাটা চাটা শুরু করে এক মনে। কিছুক্ষণ চেটে মুখে পুরে নেয় ভাই এর গোটা ধোনটা। চুক চুক করে চুষতে থাকে। সৃষ্টি যখন ধোন চোষায় ব্যাস্ত সৃজন দু হাতে টেনে খুলে দেয় বোন এর পিঠে কেটে বসা ব্রা এর ফিতা, ব্রার ফিতা খুলতেই দুধের টানে ব্রা এর ফিতে দুটো ছিটকে সরে যায় দুই দিকে। বোনকে টেনে তুলে পুরোটা খুলে দেয় ওর টি-শার্ট, বুকের ওপর থেকে ছুড়ে ফেলে ব্রা টা। ওই অবস্থাতেই বালিশে মাথা দিয়ে শুয়িয়ে দেয় বোনকে। সৃষ্টির পরনে এখন কেবল প্লাজোটা, ওপর দিক পুরোটা নেংটা।

চিৎ হয়ে শোয়া অবস্থায় ও দুধ দুটো খাড়া হয়ে আছে ছাদ মুখী হয়ে । সৃজন অপলক দেখতে থাকে বোনের নগ্ন দুধের সৌন্দর্য। এই বাদর কি দেখছিস ওমন হাঁ করে?”, ওর দিদি জিজ্ঞেস করে সৃষ্টি।
– আমার সুন্দরী আপুটাকে দেখছি।
– ইসসস সুন্দর না ছাই।
– সত্যি আপু আমার চোখে তুমি পৃথিবীর শ্রেষ্ঠ সুন্দরী।

সৃজন এর সহজ সরল স্বিকারোক্তি অনেক ভালো লাগে সৃষ্টির।
সৃজন আস্তে আস্তে ঝুকে আসে বোনের ওপর। খোলা পেটে আস্তে আস্তে হাত বুলোতে থাকে, পেটে হাত পরতেই আহহহহজ্জ করে গুঙিয়ে ওঠে সৃষ্টি। আস্তে আস্তে মুখটা একটু একটু করে নামছে সৃজন এর, আর সেই সাথে ইঞ্চি ইঞ্চি করে পেট বেয়ে উঠে আসতে হাতটাও। একই সাথে মুখ নামিয়ে আনে একটা দুধ এর ওপর আর হাতের মাঝে আকড়ে ধরে আরেকটা দুধ।

পুরো দুধটা মুঠোয় না আটলেও জোরে চাপ দিতেই সংকুচিত হয়ে মুঠোয় এটে যায় ওর। আহহহজ্জ করে সুখের জানান দেয় সৃষ্টি। একটা দুধ মুখে নিয়ে চুষতে থাকে বাচ্চাদের মতো আর আরেকটা মর্দন করতে থাকে জোরে জোরে। সৃষ্টি দু’হাতে ভাই এর মাথাটা চেপে ধরে দুধের ওপর। সৃজন এর চোষায় আস্তে আস্তে ভিজে উঠছে ওর দু পায়ের ফাকটা।

সৃজন যত ভালো করে সৃষ্টির দুধটাকে চুষে চলেছে ওর গুদের ওখানটা ততই ভিজে আসছে, কি করে যে এরকম করে সুখ দেওয়া শিখল বাদরটা ইসসসসসস এদিকে সৃজন ওর ঠাটানো বাড়াটা চেপে ধরে আছে সৃষ্টির তলপেটের সাথে। দুধ খেতে খেতেই একটা হাত নিচে নিয়ে সৃজন খামচে ধরে বোনের পাছার একতাল নরম মাংস। দুধ চুষতে চুষতে আর পাছা হাতাতে হাতাতে বাড়াটাকেও সৃজন এক মনে ঘষতে থাকে বোনের তলপেটে। দুধ ছেড়ে উঠে বসে টেনে খুলে দেয় বোনের প্লাজোর দড়িটা।

ভাই দড়ি খুলতেই পাছাটা উচিয়ে ধরে সৃষ্টি। সৃজন টেনে সরসর করে খুলে নেয় বোনের প্লাজোটা। প্লাজো খুলতেই পুরো নেংটা হয়ে যায় সৃষ্টি। সৃজন এবারে ওর মুখটা নামিয়ে আনে নেংটা বোনের দুই দুধের মাঝখানে। মনে হয় যেন দুই পাহাড় এর খাঁজে গভীর কোনো উপত্যকা যেন। চাটতে থাকে সৃজন খাঁজটা। সৃষ্টি ছটফটিয়ে ওঠে। প্রবলভাবে ঘষতে শুরু করে ওর পা দুটো। হাত দিয়ে ঠেলে ঠেলে ভাইয়ের মাথাটাকে নামাতে থাকে নিচের দিকে।

মসৃন মেদবিহিন পেট বেয়ে নাভির ওই গভীর গর্তের মধ্যে সৃজন জিভ রাখতেই সৃষ্টির মুখ থেকে উই মা করে চিৎকার ছিটকে বেরিয়ে আসে। সৃষ্টি এবার ভাইয়ের মুখটাকে আরও হাত দিয়ে ঠেলে ওর দুপায়ের মাঝে থাকা গুদের চেরার ওখানে নিয়ে আসে। গুদের চেরার উপরে হাল্কা করে লালা মাখিয়ে দেয় সৃজন, হাতের আঙ্গুল দিয়ে কোয়াটাকে অল্প ফাঁক করে, গুদের গর্তটাকে অল্প বড় করে। কামের ভাবে সৃষ্টির গর্তটা রসে ভিজে থইথই করছে।

ক্ষুধার্ত বাঘ যেমন কচি হরিণ হাতের নাগালে পেলে ঝাপিয়ে পড়ে ওইভাবেই সৃজন ও যেন সৃষ্টির গুদের উপর হামলে পড়ে। মুখ রেখে চেটে দিতে থাকে গুদটাকে। আঙ্গুল দিয়ে গর্তটাকে বড় করে, গুদের উপরের কুঁড়িটাকে জিভ দিয়ে ঘষতে থাকে।সৃষ্টি হাত দিয়ে ভাইয়ের মাথাটাকে নিজের গুদের উপরে আরও যেন চেপে ধরে।এবার হাপুস হাপুস শব্দ করে বোনের গুদের রসে খাবি খেতে থাকে সৃজন। “আহ আহ, ওই সৃজন ইসসস ভাই, কি সুখ উফফফফফফ শীৎকার দিয়ে ওঠে সৃষ্টি।

সৃজন জিভিটাকে গোল করে ঠেলে দেয় সৃষ্টির গুদের মধ্যে। সৃষ্টির গরম গুদটা যেন পুড়িয়ে দিতে চায় ওর জিভটাকে। গুদের ঠোঁট দিয়ে সৃষ্টি যেন কামড়ে কামড়ে ধরতে থাকে ভাই এর ছোট্ট জিভটাকে। সৃষ্টি যেন কামে পাগল হয়ে ওঠে। সৃজনকে ঠেলে সরিয়ে উঠে বসে সৃষ্টি। টেনে নামিয়ে নেয় সৃজন এর পুরো ট্রাউজারটা। সৃজন এর ট্রাউজার খুলে দিয়ে আবারো দুই পা ফাঁক করে চিৎ হয়ে শুয়ে ভাইকে আহবান করে নিজেত ওপরে। সৃজন ও উঠে আসে বোনের ওপর। সৃষ্টি একহাতে বাড়াটা ধরে সেট করে দেয় গুদের মুখে।

আর তর সয় না সৃজন এর। একঠাপে পুরো বাড়াটাকে বোনের ভেজা গুদে ঠেলে দেয়। গুদের ভিতরে হঠাৎ করে ঢোকায় পচাক করে শব্দ হয়। আর আউচ্চচ্চচ করে শীৎকার বেরিয়ে আসে সৃষ্টির মুখ চিড়ে। ঠাপ দেওয়া শুরু করে সৃজন। শুরুর দিকে আস্তে আস্তে দিলেও সময় এর সাথে সাথে বাড়তে থাকে কোমোর নরানোর গতি। বোনের ভেজা গুদের ভিতরে রসের বানে ওর বাড়াটা যেন একেবারে মাখো মাখো হয়ে যায়।ঘরের ফ্যানের বাতাসে যেন একটা গুদের মিষ্টি গন্ধ ছড়িয়ে পড়েতে থাকে।

ঠাপ দিতে দিতেই সৃজন বোনকে বলে এই আপু তুই একটু পাছাটাকে তোল না রে। সৃষ্টি ভাইয়ের জন্য কোমরটাকে তুলে পাছাটা উঁচু করে। সৃজন হাত নামিয়ে বোনের ওই গোলগোল থলথলে পাছাদুটোকে ধরে আরও জোরে জোরে ঠাপ দেওয়া শুরু করে। ভাইয়ের ওই শক্ত বাড়াটাকে গুদের ভিতরে নিতে নিতে সৃষ্টি নিজের দুধদুটোকে নিয়ে এবার খেলা করতে শুরু করে। নিজের হাতে মোচড়াতে থাকে দুই দুধের বোটা। বোনের দুধ মোচড়ানো দেখে আর নিজেকে ঠিক রাখতে পারে না সৃজন।

মুখ দিয়ে চুষতে শুরু করে দুধ।তখনও ওর বাড়াটা সৃষ্টির গুদে ঢোকান, দুধ খেতে খেতেই পক পিক করে ঠাপ দিতে থাকে বোনের গুদের মধ্যে । সৃষ্টি নিজের দ্যধটাকে হাত দিয়ে ভাইয়ের মুখে আরও বেশি করে ঠেলে দিতে থাকে। সৃজন এর ঠাপের তালে তালে নিজেও কোমরটাকে নাচাতে থাকে।গুদের ভিতরে কই মাছের মত লাফালাফি করতে থাকে ভাই এর বাড়াটা। দ্রুত থেকে দ্রুততর হতে থাকে সৃজন এর ঠাও, সৃষ্টিও সমান তালে পাছা উচিয়ে তলঠাপ দিতে থাকে। ওরা বুঝতে পারছে হয়ে আসছে ওদের।

জোড়ে জোরে আরও কয়েকটা ঠাপ দিয়ে এক সাথে আউট করে দেয় দুই ভাইবোন। সৃজন এর বুকের নিচে হাফাতে থাকে সৃষ্টি। বোনের গালে মুখে আরো কয়েকটা চুমু খেয়ে নিযের রুমে চলে যায় সৃজন। পরদিন সকাল সকাল ঘুম থেকে উঠেই গোছল সেরে নেয় সৃজন। কাপড় চোপড় পরে রেডি হয়ে নেয় গ্রামে যাওয়ার উদ্দেশ্যে। সৃষ্টি একটা বার এর জন্যও বের হয়নি ওর রুম থেকে। গ্রামের উদ্দেশ্যে বেরোনোর আগে বোনকে বলতে যায় সৃজন। রুমে ঢুকে বলে যাইরে আপু থাক।

সৃষ্টির বুকটা কেমন মুচড়ে ওঠে, ও সত্যিই বুঝতে পারে না যে কেন এমন লাগছে ওর। দু চোখ এর কোন ভিজে চকচক করে ওঠে। সৃজন এগিয়ে গিয়ে থুতুনি ধরে ওপরে তুলে মুছে দেয় বোনের চোখ। দুরর পাগলি এইতো যাব আর আসব।।
নিচের দিকে তাকিয়ে সৃষ্টি বলে
– আমার কথা তো আর শুনবি না, তাই আর বাধাও দেবনা। তবে জেনে রাখিস তোর কিছু একটা হলে আমি সত্যিই বাঁচবনারে।
বোনকে জড়িয়ে ধরে কপালে একটা আদুরে চুমু খেয়ে বেরিয়ে আসে সৃজন।

ওরা তিনজন গিয়ে ওঠে গাড়িতে। সামনে ড্রাইভার এর পাশে সৃজন আর পেছনে বাবা মা। ঢাকা শহরের জ্যাম ঠেলে এগুতে থাকে গাড়িটা। এদিকে কুদ্দুস ড্রাইভার ওরফে কিলার কুদ্দুস ও ওর বিশাল ট্রাকটা নিয়ে ঢাকার রাস্তায় নেমেছে ওর শিকার এর আশায়।

চলবে————

ঠিক যেন লাভ স্টোরি (পর্ব-১) 
ঠিক যেন লাভ স্টোরি (পর্ব-৩)

ঠিক যেন লাভ স্টোরি (পর্ব-৪ এবং শেষ পর্ব)

Leave a Comment