কচি ভোদা পেয়ে আমার ধোন খুব শান্তি পেল -Bangla Choti ( বাংলা চটি)

কচি ভোদা পেয়ে আমার ধোন খুব শান্তি পেল -Bangla Choti ( বাংলা চটি)

বাংলা চটি গল্প ( Bangla Choti)

আমার সাথে আমার বৌদির সম্পর্ক অনেক টা বন্ধুর মত। বৌদির এই সবে ছয় মাস হলো বিয়ে হয়েছে।

আমাদের দোতলা বাড়ি। নিচের তলায় মা বাবা থাকেন। আর উপরের তলায় আমি আর দাদারা। সকালে মার সাথে রান্না কিংবা ঘরের কাজে বৌদি ইনভলভ থাকে। আধুনিক মেয়ে হলেও বৌদি সব কিছু মানিয়ে গুছিয়ে তোলে। আমার কলেজের পড়াশুনা শেষ হয়ে গেছে। চাকরি খুঁজছি। তাই বেশির ভাগ সময় ঘরে থাকি। অনেক সময়, বৌদি আর আমি একসাথে দুপুরে আমার ল্যাপটপে মুভি দেখি।সব রকম মুভি।

এক একসময় খুব অসুবিধে হয় , যখন হিরো হিরোইন আদরের সিন গুলো করতে থাকে। ইংলিশ মুভিতে আরো বেশি প্রবলেম। ওখানে তো এরা পুরো ন্যাঙটো হয়ে চোদাচূদি করতে থাকে। বৌদি একটু প্রথম প্রথম অপ্রস্তুত হয়ে পড়ত। কিন্তু এখন হয়না। আমার বাড়াটা খাড়া হয়ে গেলে আগে পা গুটিয়ে বসে থাকতাম , লজ্জায় বৌদির সামনে।

বাংলা চটি গল্প ( Bangla Choti)

কিন্তু এখন ইচ্ছে করেই আর করিনা। একদিন আমি ব্লুফিল্ম দেখছিলাম, হটাত বৌদি ঘরে এসে পড়েছিল। খুব লজ্জা লেগেছিল। কেননা আমি দরজা লক না করেই মাস্টারবেট করছিলাম দেখতে দেখতে। আমার খাড়া বাদামি রঙের লম্বা বাড়াটা সেদিন বৌদি দেখে ফেলেছিল। এই নিয়ে আজকাল বৌদি ঠাট্টা করে।

আমার প্রেমিকা আছে। ওর নাম রুমি। রুমি মাঝে মধ্যেই আমাদের বাড়িতে এসে আমার রুমে ঢুকে পরে। দরজা লক করেই শুরু হয়ে যায় ওকে আদর করা। রুমিকে ঠাপানোর সময়, ও খুব জোড়ে শিৎকার করে। বৌদি মাঝে মধ্যে আমায় বলে,” তোমার ঐ যা লম্বা বাড়া, রুমি তো আনন্দে পাগল হয়ে যাবে।” আমি লজ্জা পাই।যতই হোক, বৌদি বলে কথা। আমার ঘরে সব সময় তাই কন্ডোম থাকে। একদিন খুব খারাপ অবস্থায় পরে গেছিলম। রুমি এসেছে। ওকে আদর করতে শুরু করেছি। চুড়িদার পাজামা খোলা হয়ে গেছে। বাংলা চটি গল্প ( Bangla Choti)

মাই গুলি চটকাচ্ছি।আমার নিজের বারমুডা প্যান্টটা খুলে, আমার বাড়াটা রুমিকে চুষতে দিয়েছি। এমন সময় মনে পড়লো, কনডমের প্যাকেট এ একটাও কন্ডোম নেই। কিনে আনতে ভুলে গেছি। রুমি কে বললাম, আজ কন্ডোম ছাড়া করি। কিন্তু ও রাজি হলনা। আমার মাথায় একটা বুদ্ধি এলো। আমায় বারমুডা পড়ে বৌদির ঘরের দরজটা নক করলাম। আমার বাড়াটা খাড়া হয়ে আছে। বৌদি দরজা খুলেই মুচকি হাসলো।

-“বৌদি, দাদার একটা কনডম দেবে? আমারটা শেষ হয়ে পড়েছে”।
-” কিন্তু চিকু, তোমার দাদা তো কন্ডোম ব্যবহার করেনা।”
– “মানে, কি বলছো”.
– ” হ্যাঁ গো,। এক কাজ করো আমার আইপিল ট্যাবলেট নিয়ে যাও। রুমিকে এটাই খেতে বলো। আমিও এটাই খাই”।
আমার তখন কতক্ষনে রুমিকে চুদবো, তাই কথা না বাড়িয়ে ট্যাবলেটটা হাতে নিয়ে চলে আসলাম। সেদিন মনের সুখে, রুমিকে ঠাপালাম। আমার গরম বীর্য ওর গুদে ফেলে দিয়ে পরম আনন্দ লাগছিল। বাংলা চটি গল্প ( Bangla Choti)
রুমি চলে যাবার পর , বৌদিকে ধন্যবাদ দিয়েছিলাম।
– ” উফ।তুমি আজ যা হেল্প করলে। বলো কি খাবে?
-” এখন আমার পেট ভরা, যেদিন খেতে চাইবো। সেদিন দেবে।”

মাঝে মধ্যে দুপুর বেলা বৌদি আজকাল, যে সমস্ত নাইটি পরে সেগুলোর গলা অনেক টা খোলা। মানে বুকের ক্লিভেজ অনেক দেখা যায়। আর ঝুঁকে পড়লে তো কথাই নেই। বৌদির মাই দুটো চোখের সামনে দুলতে থাকে। আমার শরীরটা কেপে ওঠে। যতই হোক, দাদা এসব জানতে পারলে আমায় শেষ করে দেবে। আমি নিজেও মুখ দেখাতে পারব না। কিন্তু তবু আজকাল, বৌদির মাই গুলো কে ভেবে আমার বাড়া খাড়া হয়ে যায়। কিংবা রুমিকে চোদবার সময় বৌদির কথা মনে পড়ে। নিজেকে বকা দি। বাংলা চটি গল্প ( Bangla Choti)
এই তো গতকাল, বৌদি বিকেলে ঘর ঝাট দেবার সময় সেই নাইটি টা পরে আমার ঘরে ঢুকেছিল। আমি কিছুতেই পারলাম না চোখ সরাতে। বৌদির ফর্সা দুটো মাই, পুরো দুলছে। ভিতরে ব্রা পড়েনি বোঝা যাচ্ছে। এক মুহূর্তের জন্য মনে হলো, ইস একবার যদি মাই দুটো টিপতে পারতাম।

ঘটনার ঘনঘটা একই বলে। আজ বিকেল দিকে আমি আমার ঘরে বসে একটা বই পড়ছিলাম। হটাৎ ড্রইং রুমে বৌদির ফোন বাজছে। বৌদি কি ঘরে নেই। নাকি নিচে গেছে। আমি আমার ঘর থেকে বেরিয়ে ফোনটা হাতে নিলাম। কেটে গেলো ফোনটা। হটাৎ দাদার ঘর থেকে একটা শীৎকার শুনতে পেলাম যেনো। কি হলো, দাদা তো অফিসে।তাহলে?
মনের মধ্যে কৌতূহল।তাহলে কি অন্য কেউ…?
আমি পা টিপে টিপে, দাদার দরজার সামনে গিয়ে দাড়ালাম। হ্যাঁ, বৌদির গলার আওয়াজ। আমি কিছু না ভেবেই দরজাটা ধাক্কা দিলাম। দরজাটা লক ছিলনা। খুলে গেলো। যা দেখলাম।আমি আঁতকে উঠলাম। বৌদি পুরো নগ্ন হয়ে আছে। বৌদির গুদে একটা সেক্স টয় গোঁজা।ওটা ভাইব্রেট করে বৌদিকে কৃত্রিম ঠাপ মারছে। বৌদি আমায় দেখে হুড়মুড়িয়ে উঠে পড়ল। সামনে পরে থাকা কাপড় টা টেনে নিল নিজের গায়ে।আমি লজ্জা পেয়ে পালিয়ে এলাম নিজের ঘরে।
এ কি কাজ করলাম।এবার বৌদি যদি দাদাকে বলে দেয়? কিন্তু বৌদি সেক্স টয় কেনো ব্যবহার করছে?
বেশ কিছুক্ষন পর বৌদি আমার ঘরের সামনে এসে দাড়ালো। এখন শাড়ি পড়া। আমি লজ্জায় মুখ নিচে করলাম। বৌদি কিছু না বলে অমর পাসে এসে বসলো। আমি নীরবতা ভাঙলাম।
-” বৌদি , আমি বুঝতে পারিনি।আসলে তোমার ফোন বাজছিল। তুমি যে দরজা লক করে রাখনি।বুঝতে পারিনি।প্লিজ আমায় মাপ করে দাও।”
-“দোষ তো তোমার নয় চিকু” বৌদি বললো,” আমারই ভুল।আমি খেয়াল করিনি”।
-“তবু আমার দরজা নক করা উচিত ছিল।”
বৌদি কিছু জবাব দিলনা। নিজেই হটাৎ বললো,” তোমার খুব অবাক লাগছে, আমি সেক্স টয় ব্যবহার করছিলাম দেখে”।
-” না ,না বৌদি।এটা তোমার ব্যাক্তিগত ব্যাপার”।
-” আর ব্যাক্তিগত। আজ তো তুমি বুঝেই গেলে, তোমার দাদা আমায় শারীরিক ভাবে খুশি করতে পারেনা বলে আমি এই সেক্স টয়ের দ্বারস্থ হয়েছি”।
-” প্লিজ বৌদি, চুপ করো”। বাংলা চটি গল্প ( Bangla Choti)
-” চুপ করবো কেনো বলতে পারো?। বলতে বলতে বৌদি কেঁদে ফেললো।
এইরে মুশকিল হলো। যদিও নিচে কোনো আওয়াজ যায়না। মা এখন টিভি দেখতে ব্যস্ত। তবু বৌদিকে কাদতে দেখে আমার কষ্ট হলো। নিজের অজান্তেই আমার বা হাতটা দিয়ে বৌদির কাঁধটা ধরে সান্তনা দিতে গেলাম। বৌদি হয়তো এই তাই চাইছিল। আমার কাঁধে মাথা রেখে কাঁদতে লাগলো।

-” জানো চিকু, তোমার দাদা রাতে এসে আমার পাসে এসেই শুয়ে পড়ে। আমি যতই ওকে আদর করতে যায় কিংবা সেক্স করতে ডাকি। ও আগ্রহ দেখায় না।কেনো বলতে পারো? তোমার দাদা গে যে নয় টা আমি জানি। কেননা মাসে একবার করে সে খালি আমার সাথে সেক্স করে। এভাবে কি সম্ভব। আমার নিজেরও শরীরে কিছু চাহিদা আছে।”
আমি কি বলবো বুঝতে পারছিনা। কেননা আমি জানি বৌদি কি চায়।
বৌদি বলতে থাকে,” তুমি যখন রুমির সাথে সেক্স করো, ওর শীৎকার শুনে আমার লোভ হয়। আমারও ইচ্ছে করে কেউ আমায় এইভাবে ঠাপাক। তাই সেই আশায় এই সেক্স টয় দিয়ে চেষ্টা করি নিজের খিদে মেটাতে। আমি মাঝে মধ্যে রুমিকে জিজ্ঞেস করি , ওকে তুমি কেমন আনন্দ দাও। জানি তুমি আমায় খারাপ ভাবছো, তবু আমি কি করবো বলতে পারো? রুমির কথা শুনে আর তোমার বাড়া একদিন দেখে আমার শরীরের খিদে আরো বেড়ে গেছে।
বাংলা চটি গল্প ( Bangla Choti)
তুমি লক্ষ্য করেছো কিনা জানিনা, আজকাল আমি ইচ্ছে করেই তোমায় আমার সেক্সী লুক দেখাই। আমি জানি, আমি ঝুঁকে পড়ল তুমি আমার মাই দেখতে থাকো। এতে আমি কি আনন্দ পাই তোমায় কি বলবো। একটা সত্য কথা বলবে চিকু?
-” বলো বৌদি।”
-” তুমি আমায় ভেবে কোনোদিন মাস্টারবেট করেছো? সত্য করে বলো।”
-“হ্যাঁ।” আমি সত্য কথা বলে ফেলি।কেননা এখানে লুকানোর কিছু নেই। আর আমি বুঝতে পারছি, বৌদি কি চায়।মুখ ফুটে বলতে পারছেনা।আমিও সাহস পাচ্ছিনা।
-“একটু বলবে চিকু? তুমি আমায় নিয়ে কি ভাবো?”
আমি দেখলাম, বৌদিকে আজ একটু মোহময় লাগছে। আমি বললাম, ” তুমি কিছু মনে করোনা,কিন্তু তোমার মাইদুটো আদর করতে খুব ইচ্ছে করে। ইচ্ছে করে একটু বোটা দুটো চুষতে”।
হটাৎ বৌদি একটা কাণ্ড করলো, আমার ডান হাতটা নিয়ে নিজের বাঁদিকের মাই এর উপর রেখে বললো, “নাও আদর করো”।
আমি এই সুযোগটাই চাইছিলাম। শাড়ির আঁচল সরিয়ে বৌদির মাই টিপতে শুরু করলাম। ব্লাউজের ভিতর দিয়ে হাত ঢুকিয়ে চটকাতে শুরু করলাম।বৌদি আমায় চুমু খেতে শুরু করলো। আমিও বৌদির ঠোঁটে, ঘাড়ে চুমু খেতে শুরু করলাম। এরপর আসতে আসতে ব্লাউজের বোতাম গুলো খুলে ফেললাম। ব্রা পড়েনি। ব্লাউজ টা খুলে দু হাতে মাই টিপতে শুরু করলাম। রুমির থেকে বড় মাই। টিপে আনন্দ হচ্ছিল। বোঁটায় চারপাশে দের ইঞ্চি বাদামি রং। আমি বোটায় কামড় বসালাম। বৌদি আনন্দে চিৎকার করে উঠলো।

বাংলা চটি গল্প ( Bangla Choti)

নিজেই আমার প্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে বাড়াটা মুঠিতে নিল। এতক্ষনে শক্ত হয়ে উঠেছে। আমি প্যান্টটা খুলে ফেলে ছুড়ে দিলাম। বৌদি আমার বাড়াটা চুষতে লাগলো। আমি খাটে বসে।বৌদি হাঁটু গেরে নীচে বসে অমর বাড়া চুষছে। আমি মাই টিপে চলেছি।
এবার আসল খেলা। বৌদির কাঁধ ধরে বিছানায় বসিয়ে দিলাম। শাড়ি আগেই খুলে ফেলা হয়েছিল।এবার সায়া খুলে ফেললাম। বৌদির গুদটা এবার কাছ থেকে দেখতে পেলাম।হালকা লোমে ঢাকা। আমি প্রথমেই চেটে দিলাম। বৌদি আ..আ..করে উঠলো।
আমার দুটো আঙ্গুল বৌদির গুদে ঢুকিয়ে ফিঙ্গারিং করতে থাকলাম। বৌদি চরম অবস্থায় পৌঁছল। এরপর সারা শরীরে চুমু খেতে শুরু করলাম। বৌদির পা দুটো নিজের কাঁধে তুলে রেডি হলাম আমার বাড়া বৌদির গুদে ঢোকানোর জন্য। প্রথমে গুদের মুখটায় একটু থুতু লাগিয়ে বাড়াটা দিয়ে চাপ দিলাম। আসতে আসতে ঠাপ মেরে কিছুটা ঢুকলো। এবার একটা রাম ঠাপ মারলাম। বৌদি আক্করে শিৎকার করে উঠলো। শুরু হলো আমার বৌদিকে ঠাপানো। কেনো যে দাদা এমন মেয়েকে কাছে পেয়ে রোজ চোদেনা?

আজ থেকে আমার একজন পার্মানেন্ট জুটলো। কিছুক্ষণ এইভাবে ঠাপিয়ে, আমার কাঁধ থেকে বৌদির পা দুটো নামিয়ে উল্টিয়ে দিলাম। এবার ডগি পজে ঠাপানো শুরু হলো। বৌদি এমন ঠাপানো খায়নি।বোঝা যাচ্ছে। বৌদির ঝুলে থাকা মাই টিপতে টিপতে ঠাপাচ্ছি।
বৌদির জল খসলো বোঝা যাচ্ছে। আমি আমারটা ধরে রেখেছি। বৌদিকে আবার সোজা করে শুইয়ে দিলাম। পা দুটো ফাঁক করে আবার আমার বাড়াটা গুঁজে দিলাম গুদে। এবার আমি বৌদির উপর শুয়ে একহাতে একটা মাই টিপতে শুরু করলাম।
আর একটা মাই চুষতে শুরু করলাম।এদিকে ঠাপানো চলছে। আজ মাগীর তলপেট ব্যাথা করেই ছাড়বো। আমার গরম বীর্য বেরিয়ে পড়লো বৌদির গুদে। বৌদিও জল খসালো একই সময়ে।দুটো শরীর কেঁপে উঠে থেমে গেলো।
-“বৌদি আজ থেকে এই মাই আর গুদের মালিক আমি হলাম।যখন ইচ্ছে চুদবো তোমায়”।
-” আমি রাজি চিকু।তুমি আজ আমায় যা সুখ দিলে, আজ থেকে এই শরীর তোমার।”
-” বৌদি তুমি আনন্দ পেয়েছ”?
-” রুমি কি আনন্দ পায় আজ বুঝলাম। ”
বৌদি আমার রস মেখে থাকা বাড়া জিব দিয়ে চুষতে লাগলো। বিচি গুলো টিপতে লাগলো।আর আমি বৌদির মাই টিপতে শুরু করলাম আবার।

Leave a Comment