উত্তেজনাপূর্ণ ভাবে একটি মেয়ের বিরুদ্ধে আমার প্রতিশোধ

এই সতর্কতামূলক লকডাউনের প্রথম দিনগুলিতে, আমি আমার ইঞ্জিনিয়ারিং ক্লাসে পড়া একটি মেয়ের সাথে আড্ডা শুরু করি। সে পরীক্ষার নোটগুলি চেয়েছিল আর সেগুলি দিয়ে এটি শুরু হয়েছিল এবং যদিও আমার কাছে এটি ছিল না, তবুও আমি কথোপকথনটি চালিয়ে যেতে পেরেছি।

যতই দিন যাচ্ছে, আমাদের আলোচনার বিষয়টি আমাদের ক্যারিয়ার থেকে সমস্ত হট গসিপ চলছে কলেজটি বন্ধ হওয়ার আগে । প্রথমদিকে, আমি ভেবেছিলাম যে সে কেবল সময় পার করার জন্য আমার সাথে চ্যাট করছে। তবে তারপরে সে আমাকে কল করতে শুরু করল এবং কমপক্ষে আধ ঘন্টা ধরে কথা বলত।

আমি অনুভব করতে শুরু করেছিলাম যে সে আমার আকৃষ্ট হয়ে ছিল কারণ যে কোনও দিন আমি যখন ফোনটি দ্রুত তুলি না, তখন সে খুব সুন্দর তন্দ্রা ফেলে দেয়। আশ্চর্যজনক বিষয়টি হ’ল আমার ডিক তার সাথে কথা বলার সময় উত্তপ্ত হয়ে উঠত। সুতরাং, আমি এবং তারপরে তার সাথে ফ্লার্ট করতে শুরু করেছি আমার ডিককে উদ্দীপিত করতে।

আমার সহপাঠী আমার বেশিরভাগ কৌতূহল প্রশ্নের জবাব দিয়েছিল কিন্তু আমি তীব্রতা বাড়ানোর সাথে সাথে বিষয়টিকে পরিবর্তন করেছি বা ফোনটি ঝুলিয়ে দিয়েছি।

একদিন, আমি আমার প্রতি তার একই অনুভূতি (বা কোনও!) আছে কিনা তা পরীক্ষা করার সিদ্ধান্ত নিলাম। তবে আমি তাকে একটি জটিল পরিস্থিতিতে রাখার আগে, সে আমাকে আমার বন্ধু সম্পর্কে জিজ্ঞাসা করেছিল যা আমাকে বিস্মিত করেছিল। তার নাম্বার জিজ্ঞাসা করার সময় সে যথেষ্ট নৈমিত্তিক।আমি আমার বন্ধুর নম্বর তাকে দেওয়ার পরে, আমার মনে সন্দেহের অবিরত ধারা এসেছিল। আমার বন্ধু খুব কমই কলেজে আসত, সুতরাং আমার ব্যতীত তাঁর আর কোনও বন্ধু ছিল না।

শীঘ্রই, সে আমার সাথে কম ঘন ঘন আড্ডা দিতে শুরু করেছিল এবং যতবার আমি তাকে ডেকে বলি ততক্ষণে কথা বলে। আমি যখন আমার বন্ধুকে এই মেয়েটির কথা বললাম, তখন সে সবকিছু অস্বীকার করেছিল। প্রকৃতপক্ষে, আমি লক্ষ্য করেছি যে তারা এক সাথে অফলাইনে গিয়েছিল এবং আমি তাদের কল করলে তারা উভয়ই ‘অন্য কলেতে ব্যস্ত হয়ে পড়ে।

চোদার দুশ্চরিত্রা আমার বল গুলো ছিন্নভিন্ন করে দিয়েছে! এবং আমার বন্ধুর নম্বর দেওয়ার জন্য আমাকে চালিত করার জন্য সে কী ধূর্ত পরিকল্পনা করেছিল। আমি এই ঘটনাটি আমার অন্য বন্ধুর কাছে জানিয়েছি এবং সে এইরকম একজন নির্দোষ বোকা হওয়ার কারণে আমাকে উপহাস করেছিলেন।

কিছু দিন পরে, সে আমাকে আবার ফোন করেছিলেন এবং আমাকে বলেছিলেন যে আমাকে উত্সাহ দেওয়ার জন্য তাঁর কিছু আছে। সে “দিল্লি সেক্স চ্যাট” নামে একটি ওয়েবসাইট সম্পর্কে কথা বলেছেন যেখানে সেক্সি ভারতীয় মেয়েরা এবং আন্টি ছিল যারা লাইভ XXX ভিডিও সেক্স চ্যাটে ছেলেদের সাথে দুষ্টুমি করে।আমি যখন তাকে জিজ্ঞাসা করলাম কেন সে আমাকে সেই ওয়েবসাইট সম্পর্কে আগে বলেনি, সে জবাব দিয়েছিল যে যেহেতু আমি সেই মেয়েটির সাথে চ্যাট করতে ব্যস্ত ছিলাম, সে ভেবেছিল যে আমার এটির প্রয়োজন হবে না।

সে দিল্লির সেক্স চ্যাট এবং এর ওয়েবক্যাম মডেলগুলি কীভাবে প্রকৃতির মনের মত প্রকাশ্য এবং সাহসী মনোভাব নিয়ে কাজ করেছিল সে সম্পর্কে আরও কথা বলল। এমনকি সে তাঁর কয়েকটি সেশন আমার সাথে ভাগ করে নিয়েছিল। তারপরে সে আমাকে বলল ওয়েবক্যামের মডেল অন্বেষা চেক আউট করতে।

অন্বেষার সাথে তার সাম্প্রতিক অধিবেশনে, সে আমাকে বলেছিল যে সে সেক্স চ্যাট চলাকালীন তার জোরে উত্তেজিত গ্রান্টস নিয়ে তার বাবা-মা জেগেছিল। তার অভিজ্ঞতা শোনার পরে, আমি এই ওয়েবসাইটটি দেখার জন্য এত আগ্রহী ছিলাম যে আমি তাকে বলেছিলাম যে চুপ করে থাক এবং তার কাছে পৌঁছানোর জন্য আমাকে লিঙ্কটি প্রেরণ কর।

লিঙ্কটি পাওয়ার সাথে সাথে আমি নিজেকে শয়নকক্ষে লক করে ল্যাপটপটি খুললাম। আমি দিল্লি সেক্স চ্যাট ওয়েবসাইটে গিয়ে আমার অ্যাকাউন্ট তৈরি করেছি। আমি অন্বেষাকে (২১ বছর বয়সী, ব্যাঙ্গালোর) এবং তারপরে ওহ ফাক! বড় গোল! অন্বেষার যৌন প্রেমের নমুনা চিত্রগুলিতে একটিতে তার মাইগুলি দেখানো হয়েছিল।

এই রসালো মাইগুলি দেখে আমি আমার ডিকটি ধরে রাখার তাগিদ প্রতিরোধ করতে পারিনি এবং হস্তমৈথুন করেছিলাম।

আমার জানার আগে, প্রলোভনটি আমাকে আমার ডিককে হস্তমৈথুন করতে থাকে। এক মিনিটের মধ্যে, আমি আমার ল্যাপটপ কীপ্যাডের উপর দিয়ে বলের তুষের লোডটি বীর্যপাত করলাম।

হস্তমৈথুনের পরেও, অন্বেষা র সাথে দেখা করার আমার এখনও এই প্রবল আবেগ ছিল। সাধারণত, শ্যুটিং কামের পরে আমি অলসতা বোধ করি তবে সে অপমানের অশ্লীল স্তনগুলি দেখে মনে হয়েছিল যে আমার প্রতি প্রেমমূলক স্পেল ফেলেছে।

আমি অ্যাস্ট্রোপেয়ের মাধ্যমে আমার মায়ের ডেবিট কার্ডের বিশদটি ব্যবহার করে সেক্স চ্যাটের জন্য ক্রেডিট পয়েন্টগুলি কিনতে একটি দ্রুত পেমেন্ট করেছি। আমি যখন আমার বাঁড়ার কিপ্যাড কভারটি সরিয়েছিলাম তখন ওয়েবক্যামের মডেল অন্বেষা নিজেকে স্ক্রিনে দেখিয়েছিল। আমি দ্রুত কভারটি ছুঁড়ে ফেলেছি এবং তার বড় গোলাকার বুবগুলিতে ফোকাস করেছি।

অন্বেষা: আমার চোখ এখানে আছে, মিস্টার! (তার চোখের দিকে ইঙ্গিত করে এবং একটি গুরুতর চেহারা দেওয়া)।আমি: ওহ… দুঃখিত আমি… কি? (বিভ্রান্ত)

অন্বেষা একটি বেহায়া হাসিতে ভেঙে মাথা নীচু করে নিল। তারপর একটি দ্রুত মাথা উত্তোলন সঙ্গে, সে তার চুল সামঞ্জস্য এবং একটি প্রফুল্ল হাসি আমার দিকে তাকান।

অন্বেষা: আপনি এত সিরিয়াস হয়ে গেলেন কেন? এখানে, এগুলিকে আরও ভালভাবে দেখে।

সে তার টি-শার্টটি তুলেছিল এবং পুরো নগ্নিতে তার নগ্ন বড় স্তনগুলি উন্মোচিত করলেন! বুকে দুলছে, সে আমাকে দুশ্চিন্তা করতে দুপাশে সরিয়ে নিয়েছে।

আমি: দয়া করে আবার ঝাঁকুনি দেবেন না। আমি প্রথম যখন তাদের দেখলাম তখন আমি পাগল হয়ে গেলাম।

অন্বেষা: তো, ওই কভারের বাঁড়াটা আমার কারণে এসেছিল? কেমন চাটুকার! (লজ্জাজনক ভঙ্গিতে তার গাল স্পর্শ করল)।

আমি: আপনি অবিশ্বাস্যভাবে সেক্সি! সাধারণত, কোনও লোক কোনও মেয়েকে কেবল আনুষ্ঠানিকতার জন্য প্রশংসা করে। তোমার শরীর আমাকে বুনো করে দিচ্ছে। আমার আবেগ কতটা বুনো তা দেখানোর জন্য আমি আপনার সামনে আমার মাকে চুদব। আমার শিশ্ন অন্বেষা দেখুন, দেখুন…

অন্বেষা আমাকে বাধা দিয়ে শান্ত হতে বলেছিল। আমি বুঝতে পারি নি যে আমি আমার অনুভূতিগুলি উচ্চস্বরে চিৎকার করছি।

অন্বেষা: শান্ত হও, বাবু। দীর্ঘ নিঃশ্বাস নিন এবং শিথিল করুন। আমি তোমার শক্তি অনুভব করতে পারি আমি আশা করি যদি আমি সত্যিই এখনই আপনার সাথে থাকতে পারতাম। এটাই, ঠিক তার মতোই গভীর নিঃশ্বাস ও শিথিল।

অন্বেষা যখন আমাকে শান্ত অনুভব করার জন্য হাতের ইশারা করছিল তখন আমি গভীর শ্বাস নিয়ে আমার আবেগগুলি নিয়ন্ত্রণ করছিলাম।

অন্বেষা: আপনার বাঁড়া তে অবশ্যই প্রচুর মাল বোঝাই করা আছে। বিশেষ কারও জন্য এটি সংরক্ষণ করছেন?

আমি: আমি সংরক্ষণ করেছিলাম কিন্তু সেই খানকি মাগী আমার স্বপ্নগুলিতে লাথি মেরেছে…

অন্বেষা: ওরে প্রিয়! কি হলো?

আমি সেই ধূর্ত মেয়ে সম্পর্কে অন্বেষাকে বলেছিলাম। আমার গল্প শোনার পরে, আমি ভেবেছিলাম সে সম্ভবত আমার মুখে হাসবে। পরিবর্তে, সে উদ্বিগ্ন লাগছিল। সত্যিই সে আমাকে জীবনে আগ্রহী হতে দেখে উত্সাহিত করেছিল।

অন্বেষা আমাকে বলেছিল যে সে আমাকে ক্লোজ অর্জন করতে সক্ষম করে। সে তার ধারণাটি ব্যাখ্যা করলেন এবং আমি এটি সম্পর্কে কী ভেবেছি তা জিজ্ঞাসা করলেন।

আমি: কল্পনাপ্রসূত! আসুন এখনি শুরু করা যাক।

অন্বেষা: আপনি যেমন চান তবে প্রথমে আপনার বাঁড়াটি আরও একবার আমাকে দেখান সৌভাগ্যের জন্য আমার এটি দরকার!

আমি তার সামনে আমার শিশ্নে জট পাকায়। সে হাফপ্যান্টে হাত ঢুকিয়ে নিজের গুদে ঘষতে লাগলেন। আমি যখন আমার ডিককে তার প্ররোচিত অভিব্যক্তিগুলি দেখতে শুরু করলাম তখন সে উঠে দৃশ্যটি প্রস্তুত করতে শুরু করল। অন্বেষা একটা চেয়ার টেনে নিজের ওয়েবক্যামের সামনে বসল।

এটি অন্বেষার ক্লোজার দৃশ্যের শুরু।

আমি: আমি আমার বন্ধুর কাছ থেকে এটি কী শুনছি? আপনি কি তাঁর ওয়ান নাইট স্ট্যান্ড?

অন্বেষা: সে একজন ধূর্ত জারজ! আমি বিশ্বাস করতে পারি না যে আমি বোকা হয়ে গেছি।

আমি: কমপক্ষে এখন আপনি জানেন যে কীভাবে প্রতারণা করা যায়। সে কিভাবে এটা করেছিল?

অন্বেষা: কেন তোমাকে বলব?

আমি: দুশ্চরিত্রা হারানোর কী আছে? আপনি যদি আমাকে না বলেন তবে আমার বন্ধু তা করবে। এবং বিশ্বাস করুন যে সে এটি কিছুটা মশলা করবেন। সে তোমাকে পাছায় চুদেছে, তাই না?আনवेशা: বাজে! সে কি বলেছিল?

আমি: সে এখন পাত্তা দেয় না যে সে একটি গুদ স্কোর করেছে। সে এই মুহূর্তে অন্য একটি ভগ শুঁকছেন। আমি চাই তুমি আমাকে বল যে সে তোমাকে কীভাবে চুদেছে। সিমন, বলুন দুশ্চরিত্রা!

অন্বেষা: এমনকি আপনি আমাকে চুদতে চেয়েছিলেন, তাই না? ওহ ভাল, কমপক্ষে এটি ভাল করে দেখুন যখন আমি আপনাকে বললাম কী হয়েছে।

অন্বেষা আমাকে তার ক্লিন শেভড গুদ দেখাল। এটি ঠোঁটে গোলাপী এবং ভগাঙ্কুরটি কিছুটা ফুলে উঠল। কারণ এটি আগে এটি উদ্দীপিত করেছিল।

নীচে অন্বেষার বিবরণ দেওয়া হল:

সে আমাদের কলেজের কাছে দেখা করতে বলেছেন। আমি তার প্রতি এতটাই আকৃষ্ট হয়েছি যে প্রতিবার তাঁর ভয়েস আমাকে চোদার কথা বলতে শুনে আমার গুদ ভিজে যায়। আমার বাবা-মার কাছে মিথ্যা কথা বলার পরে আমি তার সাথে দেখা করতে গিয়েছিলাম যেখানে সে আমাকে আসতে বলেছিলেন।

সে আমাকে আমাদের কলেজের পিছনের ঝোপঝাড়ের মাঠে নিয়ে গেলেন এবং আমার পাছাটি সারা পথ ধরে চমকিয়ে রেখেছিলেন। সে যখন বুঝতে পারলেন যে আমি শৃঙ্গাকার হয়ে উঠছি, তখন সে আমার পাছার ফাটলে আঙ্গুলগুলি সরিয়ে আমার পাছার গাল ধরল।

আমরা মাঠের প্রান্তে পৌঁছেছিলাম যেখানে একটি ঘন কাণ্ডযুক্ত একটি বড় গাছ ছিল। আমি সমস্ত জায়গা জুড়ে ব্যবহৃত কনডম দেখেছি এবং বুঝতে পেরেছিলাম যে এটি দ্রুত যৌনতার জন্য একটি দম্পতির স্পট।

কোনও সতর্কতা ছাড়াই, সে আমার ঠোট তার বিরুদ্ধে চাপলেন এবং এটি চুষতে শুরু করলেন। সে তার প্যান্টটি আনজিপ করলেন এবং আমাকে নিজের শক্ত বাঁড়াটি ধরতে দিলেন।

আমি মুহুর্তের উত্তাপে এটি স্ট্রোক করতে শুরু করি। সে আমার লেগিংস টানলেন এবং আমার রুক্ষকে তার রুক্ষ আঙ্গুল দিয়ে ঘষতে লাগলেন। আমার পা কাঁপতে শুরু করল, এবং আমি আমার দুর্বল পাগুলির উপরে শক্তি অর্জন করতে তার পাছা টিপলাম।আমি ভেবেছিলাম সে রোমান্টিক হবে, তবে সে আমার হাতটা এক হাত দিয়ে ধরল এবং আমার গুদটা অন্য হাত দিয়ে ওর বাড়াতে ঘষতে লাগল। আমি ভারী শ্বাস নিচ্ছিলাম এবং অভিনয়টিতে কেউ আমাদের স্পষ্ট করতে ভীত হয়েছিল।

সে আমার গুদে নিজের বাড়াটা ঘষতে থাকায় আমি একজন সস্তা পতিতার মতো অনুভব করেছি। এটিকে কম বিব্রতকর দেখাতে, আমি ওকে ঠোঁটে চুমু খেতে লাগলাম। এটি আমাদের দুজনকে, বিশেষত তাকে, যে আমার গুদে ratedুকেছিল তা চালু করে দিয়েছে।

সে আমার হাতের তালুতে আমার পাছার বিরুদ্ধে শক্তভাবে চেপেছিল এবং আমাকে চুদতে শুরু করে। আমিও তার রুক্ষ পাছা দিয়ে খেলে তার লালসা কুঁচকেছি। আমি যে শোকে যাচ্ছিলাম তা ঢাকতে সে আমাকে চুমু খেতে শুরু করলেন।

আমি চেয়েছিলাম সে আমার মাই গুলো টিপুক, তবে সে আমার পাছাটা নিয়ে খেলছিল। এই অভিনয়ে মাত্র কয়েক মিনিটের মধ্যে, সে তার মোরগটি টেনে বের করে আমার সমস্ত উরুতে বীর্যপাত করল।

ওর বাঁট মোছার মতো কিছুই ছিল না তাই আমি অনিচ্ছায় আমার প্যান্টি এবং লেগিংস টানলাম। ঘাম এবং উত্তাপের কারণে দাগগুলি দৃশ্যমান ছিল এবং এটি স্থূল অনুভূত হয়েছিল।

সে এমনকি আমার অবস্থা দেখাশোনা করতেও মাথা ঘামায় না। আমি তাড়াতাড়ি তাকে অনুসরণ করে কলেজের গেটে পৌঁছার পরে বিচ্ছিন্ন হয়ে পড়লাম। নিরাপত্তারক্ষী আমাদের দেখেছিল এবং আমাদের মধ্যে কী ঘটেছিল তা সরাসরি জানত।

সে তাকে কিছু টাকা দিয়েছিলেন এবং আমার দিকে তাকাতে নাও চলে যান। সেই রাতে, আমি তাকে পাঠিয়েছিলাম কারণ আমি তাঁর সংস্থার অনুপস্থিত ছিল। আমাদের প্রথম সেক্সটি কতটা বিব্রতকর ছিল তা আমি ইতিমধ্যে ভুলে গিয়েছিলাম।

কোনও সাড়া না পাওয়ার এক সপ্তাহ পরে সে আমাকে একদিন টেক্সট করলেন এবং আমাকে বলেছিলেন fuck জারজ! তাঁর প্রতি আমার মোহ থেকে আমি এটাই পেয়েছি।

অন্বেষা তার গুদটা ছড়িয়ে দিয়ে আমাকে দেখিয়েছিল।

অন্বেষা: আমার গুদটা দেখুন। এটি যা আপনি খুব খারাপভাবে চেয়েছিলেন, এবং আপনার বন্ধু এটি পাওয়ার জন্য এমনকি যত্নও করে না।

আমি তার বিবরণ শুরুতে আমার মোরগ স্ট্রোক শুরু করেছিলেন। আমি যখন তার গোলাপী ভগ দেখলাম, আমি আর আমার বাঁড়াটি আর রাখতে পারি না। আবার আমি আমার সমস্ত ল্যাপটপ কীপ্যাডে বাঁড়ার ঘন বোঝাটি বের করে দিয়েছিলাম এবং এই মুহুর্তে এটির কোনও প্রচ্ছদও ছিল না।

***

বলছি, ওয়েবক্যামের মডেল অন্বেষা আমাকে যে ধোঁকা দিয়েছে তার সাথে বন্ধুত্ব পেতে সহায়তা করেছিল।

তাকে পরীক্ষা করে দেখুন এবং তার মতো ক্যারিশম্যাটিক দেহ এবং প্রলুব্ধকর কবজ উপভোগ করুন! এছাড়াও, আপনি তার সাথে যে দুষ্টু, তার যৌন প্রতিরোধের দ্বারা আপনি তত বেশি সন্তুষ্ট হবেন। তাকে বিনামূল্যে চেক আউট করতে এখানে ক্লিক করুন!

Leave a Comment