ইক্ষনকামি স্বামীর – ইক্ষনকামি হানিমুন

আমার নাম আরিফ। আমার বয়স ২৭, আর আমার বউয়ের নাম আল্পি। আল্পির বয়স ২৩। ৪ বছর হল আমাদের বিয়ে হয়েছে। আল্পি অনেক সেক্সি একটা মেয়ে। আমার বউয়ের চেহারা অনেক কিউট আর হট। ওর ফিগার সত্যি অসাধারণ। আল্পির মাখন- নরম মাইজোড়ার সাইজ ৩৪, কোমর ৩০ আর পাছা ৩৬। আল্পিকে চুদে আমি ওনেক মজা পাই। আর সবসময় ওর সুখের কথা চিন্তা করি। আমরা নিয়মিত চুদাচুদি করি। আল্পি কখনও চুদতে চাইলে না করেনা। কিন্তু আমি একটু পারভারটেড। আমার অনেক দিনের ফ্যান্টাসি হচ্ছে আল্পিকে অন্য কোন পুরুষের কাছে চোদা খাওয়া দেখা।

আল্পিকে চুদার সময় আমরা রোল প্লে করি। একদিন সাহস করে বলেই ফেলি-“ বউ, আমার একটা গোপন ফ্যান্টাসি আছে”আল্পি- কী?আমি- তুমি রাগ করবে না তো?আল্পি- না করব না, বলেই ফেল নাআমি- তোমাকে পরপুরুষের সাথে চুদাচুদি করতে দেখাআল্পি- ধুর তুমি একটা পারভারট।নিজের বউকে কেউ অন্য কাউকে চূদতে দেয়?

আমি – আল্পি আমি সত্যি দেখতে চাই, তুমি পরপুরুষের সাথে আমার সামনে চুদাচুদি কর।কোন বড় বাড়ার কেউতুমাকে চুদুকআল্পি আমার নাক টিপে দিয়ে আহ্লাদি করে বলল -“খুব সখ বউকে পরপুরুষ দিয়ে চোদানোর না। দেখ আমি শিক্ষিত মেয়ে, যোউন সুখের জন্যে বাড়ার আকার কোন ফ্যাক্টর না, আর তোমার বাড়া দিয়ে চুদা খেয়ে যে কারো সুখ হবে। কিন্তু চটি আর পরণ দেখে সবারই বড় বাড়ার চোদন খেতে মনে চায়। আমারও ইচ্ছে আছে অন্যের ধোন গুদে নেওয়ার, কিন্তু তা সম্ভব না। এটা শুধুই ফ্যান্টাসি।আর তুমি আমাকে অন্য কেউ চুদলে সহ্য করতে পারবে না। আমাকে ডিভোর্স দিয়ে দিবে।আমি- আমি সহ্য করতে পারব। দরকার হলে আমি লিখিত দলিল করব।

তখন একটা কাগজে লিখলাম” আজ থেকে আমি আরিফ আমার বউ আল্পিকে পরপুরুষের সাথে চুদাচুদি করতে অনুমতি দিচ্ছি। আল্পি যদি পরপুরুষের সাথে চুদাচুদি করে তাহলে আমি কিছু মনে করব না।এমনকি আল্পি যদি পরপুরুষের সাথে চুদাচুদি করতে গিয়ে গরভবতী হয় তাহলেও আমি কোন আপত্তি করব না”তারপর আমি একটা সাইন করলাম।আল্পি আমাকে জড়িয়ে ধরলো। আমারা দুজনের দুজনে ফ্রেঞ্চ কিস করতে লাগ্লাম।সেরাতে আল্পিকে আমি দুবার চুদলাম।

এর কিছুদিন পর আমরা ভ্যাল্রন্টাইন্স ডে তে হানিমুনে কক্সবাজারে যাব বলে ঠিক করলাম।আমি আগেই ট্রেনের টিকেট কেটে রেখেছিলাম।আল্পি সেদিন একটা কালো পাতলা শাড়ি পরেছিল, সাথে কালো ছোট ডিপনেক ব্যাক লেস ব্লাউজ। ব্লাউজের ভেতর কোন ব্রা পড়েনি গরমের কারনে।

রাস্তা দিয়ে যাওয়ার সময় সবাই আল্পির মাই দুটো গিলে খাচ্ছিলো, আর স্বচ্ছ শাড়ি দিয়ে ওর পেট দেখছিল। আমি বল্লাম – দেখ, ছেলে গুলো আর লোক গুলা তোমার মাই গুলো গিলে খাচ্ছে। আজ ওরা তুমার মাই গুলো পেলে কামড়ে খেত? টিপেটুপে লাল করে ছাড়ত।আল্পি- খুব শখ পরপুরুষকে বউয়ের দুদু খাওয়ানোর?আমি- একবার কাওকে তুমার দুধ খাইয়ে শখ মিটাওআল্পি- ধুর, তুমি অসুস্থ হয়ে গিয়েছ, আর আমকেও নষ্ট করতে চাইছ। ঠিক দেখবে একদিন কাওকে মাই খাইয়ে চুদিয়ে নেব।

আমি আল্পিকে জড়িয়ে ধরলাম।সকাল ৭;৩০ এ ট্রেনে উঠলাম। একটা কেবিনে চারটি বেড, দুটো আমাদের আর বাকিগুলো কাদের জানিনা। ৮ টায় এয়ারপোর্টে দুজন ছেলে ঊঠল। ২৪-২৫ বয়স হবে। দেখতে ব্যাস হ্যান্ডসাম ।আমি তাদের সাথে পরিচিত হলামআমি- হাই আমি আরিফ,আর আমার বউ আল্পি।আপ্নারা?১ম জন- আমি জাহিদ,আর ও জনি।আমরা ফ্রেন্ড।

অরাও বসল। জনি আর জাহিদ দুজনেই আল্পির মাই দুটো দেখছিল আর কানে কানে ফিসফিস করছিলো। ওরা নিশ্চয়ই আল্পিকে নিয়ে কথা বলছিল আর আল্পিকে সু্যোগ পেলে কিভাবে চুদত সেটাই বলছিল।আমি আর আল্পি ব্যাপারটা ভুঝতে পারলাম আর আল্পির দিকে তাকিয়ে মিটিমিটি হেসে নিলাম।তখন স্টেশন ছেড়ে ট্রেন গ্রাম দিয়ে চলছে।আল্পি জানালা খুলে দিল। বাতাসের কারনে বারবার আল্পির আচল উড়ে মাইগুলা উন্মোচিত হচ্ছিল। তা দেখে জাহিদ আর জনি হা করে তাকিয়ে ছিলো আর ওদের ধন শক্ত হয়ে গেল। আমি তখন মনেমনে আল্পিকে ওরা চুদছে চিন্তা করতে লাগ্লাম।জাহিদ বলে উঠল-আপনি অনেক ভাগ্যবান এমন সেক্সি আর হট বউ পেয়েছেন।আমি- আসলেই।ও অনেক সেক্সি আর হট। ধন্যবাদ আপনাদেরকে।

আল্পির মুখ তখন লজ্জায় লাল হয়ে গেল। আল্পি ওদের সাথে গল্প করা শুরু করল।কি করে কোথায় পড়ে।এমন সময় বাতাসে আল্পির আঁচল কখন খসে পড়েছে তা আর খেয়াল করেনি।জাহিদ আর জনির চোখ দুটো আমার বউয়ের মাইয়ের উপর ঘুরতে থাকে।আল্পি তখন বুঝতে পেরে বল্লো – আপ্নারা বড় অসভ্য। আপ্নারা আমার মাইদুটাকে এমিনভাবেদেখছেন যেন ছিড়ে খাবেন।

আল্পি তখন আঁচল দিয়ে বুক ঢাকার জন্যে যাবে তখন ওরা বল্লজনি- সৌন্দর্য্য ঢেকে রাখার জিনিস না।আপনার মাইগুল অনেক সুন্দর। এদেরকে খোলা রাখাই ভালোজাহিদ- আপনি বড়ই ব্যাকডেটেড।আপনার মত শহুরে আধুনিক নারীর কাছ থেকে এটা আসা করিনি।

আল্পি তখন নিজের আধুনিক মনমানসিকতা প্রমান করতে গিয়ে শাড়ি খুলে আমার হাতে দিয়ে বল্লো – আজ অনেক গরম শাড়ি খুলে ব্যাগে রাখ।তারপর বসে ওদের বলল -এখন নিশ্চয়ই আমাকে আর ব্যাকডেটেড তকমা দিবেন না। আলপির কাছে ওরা স্যরি বলল ।আল্পি চুলগুলোকে কাধ থেকে পিঠে সরিয়ে দিয়ে ঢেলান দিয়ে বসল। বড় গলার ব্লাউজের মাঝখানে ওর দুধের খাজ, কাধ,গলা,মাইয়ের বোটাদুটর আগপর্যন্ত উন্মুক্ত। আমরা তিনজন আল্পির এ রূপ উপভোগ করতে লাগ্লাম।ওরা আবার কথা শুরু করল।আমি শুধু সব কিছু দেখছি আর শুনি।

আল্পি- আপনারা এভাবে তাকিয়ে কি দেখছেন? মনে হয় কোনদিন কোন নারীর দেহ দেখেন্নাইজাহিদ – আপনার মত সেক্সি মেয়ের দিকে যেকেউ এভাবে তাকিয়ে দেখবে।এমনকি সেক্সকরতেও চাইবে।আল্পি- আপনাদের গারল্ফ্রেন্ড নাই।জাহিদ – আমার গফ আছে।আল্পি- আপনি আপনার প্রেমিকার সাথে চুদাচুদি করেন না?জাহিদ – হ্যা।আল্পি- আর জনির?জাহিদ- জনির গার্লফ্রেন্ড নাই। ও আমার প্রেমিকাকে চুদে

আল্পি আশ্চর্য হয়ে বল্লো – সত্যি আপনি আপনার প্রেমিকার সাথে চুদাচুদি করতে দেন।আপনার খারাপ লাগেনা?জাহিদ- না, বরং আমি আর আমার প্রেমিকা দুজনেই এঞ্জয় করি।আর ও জনির চুদা খেতে পছন্দ করে।আল্পি- জনি যখন আপনার প্রেমিকাকে চুদে আপনি কি করেন?জাহিদ – আমি তখন তাকিয়ে দেখি ওরা কিভাবে চুদাচুদি করে।আল্পি- আপনাদের সাথে আপনার প্রেমিকা আসেনি ? তাহলে কক্সবাজারে আপ্নারা কার সাথে সেক্স করবেন?

জনি- আমারা আপনার সাথে চুদব যদি আপনি কিছু মনে না করেন আর যদি আরিফ ভাই বলেন।আমাদের চোদন খেলে আর আমাদের ভুলবেন না।আল্পি- বাই দা অয়ে, আমি আপনাদের সাথে চুদাচুদি করতে যাচ্ছি না, আমি আমার স্বামীর সাথে হানিমুন করতে যাচ্ছি। আমি আনন্দে আল্পিকে টেনে ওর নরম ঠোঁটে চুমু খেতে লাগ্লাম। তখন আমি ওর গলায় আর বুকে হাত বুলাতে লাগ্লাম। হঠাৎ করে কনুইয়ের সাথে গুতো খেয়ে ওর কাধের উপির থেকে ব্লাউজ সরে গেল,আর ব্লাউজ আলগা হওয়ায় বাম পাশের মাইটা বেড়িয়ে এল। তখন ওর সাদাফরসা মাই আর বড় খয়েড়ি বোটা ওদের চোখের সামনে এল।আল্পি দ্রুত ব্লাউজ ঠিক করে মাই ঢাকল।

জনি- দেখেছি, আল্পির মাই দেখেফেলছি।।।।।।। বলে হাসতে লাগল।জাহিদ আমাকে বল্লো – আপনি যদি মাইন্ড না করেন আমরা আপনার বউয়ের পাশে বসতে পারিআমি- শিউর, বলে উঠলাম আর ওরা দুজনে আল্পির দুপাশে বসল।

৷৷৷ কিছুক্ষণ পর জাহিদ আল্পির কাধে হাত দিল, তারপর একটা মাইয়ে হাত বুলাতে লাগ্ল।আমি আমার ফ্যান্টাসি পূরণ হবে ভেবে না দেখার ভান করলাম।আল্পিও কিছু বল্লনা।জাহিদ আল্পির মাই টিপে দিতে শুরু করল। আল্পি- আপনি আমার মাই টিপছেন কেন তাও আমার হাসবেন্ডের সামনে? ছাড়ুন বলছি। আল্পি মুখে ছাড়তে বললেও তেমন কোনো বাধা দেয় নি, তখন আমার দিকে তাকায় আর আমার মৌনতার সম্মতি পেয়ে বাধা দেয় না।তখন জাহিদ আমার বউয়ের একটা মাই মুখে নিয়ে চুষতে শুরু করল।

আল্পি- একি আপনাকে আমি আমার দুধ টিপ্তে দিলাম আর আপনি দেখি আমার দুধ খাওয়া শুরু করেছেন ।তখন জনির দিকে তাকিয়ে বলল আপনি তাকিয়ে তাকিয়ে কি দেখছেন নিন অন্য মাইটা খান।দুজনে আমার মাই গুলো চুষে খান,চুষে লাল দাগ করে ফেলেন।

ওরা তখন উল্টেপালটে আল্পির মাই চটকাচ্ছে আর চুষে কামড়ে মাই খাছে।

আল্পি চোখ বন্ধ কিরে মজা নিচ্ছিল। একটু পর চোখ খুলে আমার দিকে তাকিয়ে বলে- কি কেমন লাগছে নিজের বউয়ের মাই পরপুরুষকে খেতে দেখে।আমি কিছু বল্লাম না তাকিয়ে দেখলাম।ওরা প্যায় ১০ মিনিট আল্পির মাই খেয়েছে।আল্পির মাই দুটো লাল হয়ে গিয়েছিল। মাই চোষার পর আল্পি ওদের সাথে ফ্রেঞ্চ কিস করল।আমি ওদের ধন্যবাদ দিলাম আমার বউয়ের দুধ চুষে খাওয়ার জন্যে ।আল্পি ওদের চুমু দিয়ে বল্ল- আপনারা ভালো মাই চূষেন, মাই গুলো আপনাদের দিয়ে চুষিয়ে অনেক মজা পেয়েছি।আর আমার কাছে এসে বল্ল – আমি তুমার ফ্যান্টাসি পুরণ করেছি,তুমার সামনে পরপুরুষকে আমার দুধ খাইয়েছি।আমি তখন আল্পিকে চুমু খেলাম।জনি-আল্পি ভাবি আমাদের ধন গুলো চুষে দাওনা।আল্পি- আমি আপনাদের ধন চুষব না।

আমি- ওরা তুমার দুধ চুষে মজা দিয়েছে। তুমি ওদের ধন চুষে একটা ফেভার করতেই পার।আল্পি- ঠিক আছে,আসেন আমি আপনাদের ধন চুষে দিব।জাহিদ আর জনি প্যান্ট খুলে এগিয়ে এল। ওদের ধন অনেক লম্বা ৭-৭.৫ ইঞ্চি হবে।আল্পি বল্ল – ওয়াও!!

বলে ধন মুখে নিয়ে চুষতে শুরু করল, একজনের পর আরেকজনের ধন হাটুগেরে চুষতে লাগল আর ব্লাউজের বোতাম খুলে দিলো যাতে ওরা আমার বৌয়ের মানে আল্পির মাই দেখতে পায়। ২০ মিনিট পর দুজন একসাথে বল্লো আমরা মাল ছাড়ব বলেই দুজনে আল্পির মুখ থেকে বারা বের করে আল্পির মাই, বুক, দুদুর খাজ আর মুখমন্ডল, ব্লাউজ ভিজিয়ে দিল।তারপর আল্পির মুখে মাইয়ে হাত দিয়ে মাল মাখিয়ে দিল।আমি আল্পিকে আমার রুমাল দিলাম, আল্পি রুমাল দিয়ে মাল মুছল আর বলল – আপনারা আমার ব্লাউজ নষ্ট করে দিলেন, এখন আমি কোথায় চেণজ করব।আপনারা বাইরে যান।জাহিদ- আপনি আমাদের সামনেই চেঞ্জ করতে পারেন।আমরা কিছু মনে করব না।

আল্পি- আপনারা ভাবছেন আমি আপনাদেরই সামনে স্মার নগ্ন মাই দেখাবো আর নেংটা হয়ে চেঞ্জ করব,তাও স্মার হাজবেন্ডের সামনে?আমি – ওরা তুমার মাই টিপেছে এমনকি মাই খেয়েছে,ওদের সামনে শাড়ি চেন্জ করতে প্রব্লেম কোথায়?তখন আল্পি ব্লাউজ আর সায়া খুলে আমাদের সামনে শাড়ি বদলায়।

জাহিদ- আল্পি আমাদের সাথে চুদাচুদি করেননা,আমাদের চুদা যে খেয়েছে সে বারবার আমাদের চুদা খেতে চেয়েছে।আল্পি- এমনিতেই আপনারা আমার সাথে অনেক কিছু করেছেন তাও আমার হাব্বির সামনে, আমি এর বেশি কিছু করতে পারব না।তখন আমি আল্পিকে অনুমতি দিয়ে বলি – তুমি চাইলে ওদের সাথে চুদাচুদি করতে পার।আমি এতে আপত্তি করব না।কিন্তু তখন ট্রেন শেষ স্টেশন এ চলে এসেছে। তাই আল্পি আমার পারমিশন পেয়ে ওদের সম্মতি দিলো।আল্পি- ঠিক আছে আপ্নারা হোটেলে আমাকে চুদে আসবেন, এতে আমার স্বামী মাইনড করবে না।

আমি- আপনারা হোটেলে গিয়ে আমার বউকে চুদবেন।তাতে আমার আপত্তি নাই।এছাড়াও যখন খুশিআমার বউকে চুদে দিতে পারেন।

আমরা স্টেশন এ নেমে একটা ট্যাক্সি খুজসিলাম।টীটি সাহেব আল্পির শাড়ি পরিবর্তন দেখে কিছু সন্দেহ করছিল।তখন আমি আল্পির দিকে তাকিয়ে মুচকি হাসলাম,আর আল্পিও হাসি দিল।

আমরা একটা ট্যাক্সি নিলাম।ট্যাক্সিতে পিছনের সিটে আল্পি, আর ওর দুপাশে জনি আর জাহিদ বসেছিল।আমি সাম্নের সিটে ড্রাইভার এর পাশে বসলাম।এক্টু পর গোংগানির আওয়াজ ভেসে আসে আমার কানে।চেয়ে দেখি জনি আল্পির ঠোঁটে চুমু কাচ্ছে।আমার বউ জনির আর জনি আল্পির জিভ চেটেপুটে খাচ্ছে একজন আরেকজনের মুখে জীভ নিয়ে ওরাল সেক্স করছে,ওরা একে অন্যের লালা খাচ্ছে। আর জনির আরেকটি হাত আল্পির সায়ার গিটের নিচ দিয়ে ওর গুদে আংগুলি দিচ্ছে, আর জাহিদ আল্পির একটা মাই টিপে, মাই মরদন করছে,দুধের বোটা নিংড়ে যাচ্ছে,অন্য মাই বোটাসমেত মুখে নিয়ে চুষে খাচ্ছে, কখনো বোটায় কামড় দিচ্ছে।

তখন আমার বউ আল্পি পরপুরুষের কাছে মাই চোষন, মরদন, আর পরপুরুষের কামড়ে ক্ষনে ক্ষনে উম মম মম, আম মম মম, আহহহহহহহহ,উহহহহহহ করে গোংগাচ্ছে আর ওদের দুজনের লেওড়া দুহাতে খেচে দিচ্ছে।আমি ব্যাপারটা ড্রাইভার এর চোখে আড়াল করতে ড্রাইভার এর সাথে খোশ গল্প করতে শুরু করি।।হোটেলে যাওতার আগ পর্যন্ত আমার বউ আল্পিকে ওরা নিংড়ে নিল আর আল্পিও দুজনের বাড়া খেচে মাল বের করে দিয়ে,ওদের ধন গুল চুষে পরিস্কার করে দিলো।হোটেলে যাওয়ার পর আমি ওদের সিগন্যাল দিলাম, আল্পি ব্লাউজের বোতাম লাগিয়ে, আঁচল দিয়ে বুক ঢাকল।

আমরা রিসেপ্টশন এ গিয়ে পাশাপাশি দু রুম নিলাম।রুমে ঢুকেই আমি আর আল্পি যেহেতু আগে থেকেই হরণি হয়ে ছিলাম একজন আরেকজনের মুখে জীভ দিয়ে চুমুর খেলায় মাতলাম।আর আল্পির মুখের গন্ধটা অন্যরকম,দুজন পুরুষের সাথে টানা চুম্বনের ফলে জনি আর জাহিদ এর মুখের গন্ধ ওর মুখে লেগেছিল, ওদের সিগারেটের গন্ধ আজ আল্পির মুখে আমি পাচ্ছি,নিজের ভালোবাসার নারীর মুখে পরপুরুষের সিগারেটের গন্ধটা আমার কাছে বেশ ইরোটিক লাগছিল। তারপর আল্পির মাই চুষতে গেলেও এই গন্ধটা পাই।

আমি- আজ তুমার মুখ আর মাই পরপুরুষের আর সিগারেট ফ্লেভারড হয়ে আছে।আমার কাছে কিন্তু জিনিসটা হট লাগছে।আল্পি- হ্যা, ওরা মনে হয় স্মোকার, আর আমার জীভ আর মাই চুষে খেয়েছে, তাই লালা লেগেছিল,আর ওদের মুখের সিগারেটের গন্ধটা আমার মাইয়ে আর মুখে লেগে আছে।

আমি আবার চুমু খেতে শুরু করলাম আল্পিকে। তখন আল্পি বলল –কখন থেকে হট হয়ে আছি,প্লিজ আমার জল খশিয়ে দাও, আমাকে চোদ জানু, আর পারছিনা আমি,আমি আল্পিকে কোলে করে বাথরুমে নিয়ে বাথটাবে ফেলে চুদতে শুরু করলাম।।এমন সময় জাহিদ ফোন করলআমি- হ্যালো, জাহিদজাহিদ- হ্যা,কি করছেন এখনআমি- আমি এখন আল্পিকে চুদছি,সারা রাস্তা আমার বউয়ের ঠোঁট, মাই খেয়ে বেচারি কে যে গরম করে দিয়েছেন,জল খশিয়ে ওর দেহের আগুন নিভাচ্ছি।আর হ্যা সন্ধ্যায় আমাদের রুমে আসবেন, আমার বউকে চুদার দাওয়াত রইলো।

জাহিদ- হ্যা, অবশ্যই আসব,আপনার বউকে না চুদে আমরাও শান্তি পাচ্ছিনা আর আল্পিও ভাগ্যবতী যে আপনার মত আধুনিক পুরুষকে স্বামী হিসেবে পেয়েছে।

আমরা গোসলের পর বীচে ঘুরলাম,আল্পির পাছা টিপ্লাম,আল্পি রাতে ওদের কাছে চোদাই হতে অস্থির হয়ে পড়ে। সন্ধ্যায় আল্পি একটা নীল রঙের শাড়ি, সাথে সাদা ছোট একটা রাউন্ড নেক ব্লাউজ পড়লো, ব্লাউজের গলাটা খুব বড় হওয়ায়, আর ডিপ্নেক হওয়ায় ওর বুকের কাধের৬০% জায়গা ছিল অনাবৃত, আর পিঠে পুরুটাই ছিল খোলা, শুধু দুটো ফিতেতে বাধা,আর ব্রা না পড়ায় মাইয়ের নিপল দেখা যাচ্ছিল।ঠোঁটে কড়া লাল লিপস্টিক লাগাল আর কড়া পারফিউম। আমি বল্লাম – পরপুরুষের সাথে চুদাচুদি করার জন্য আমার বউ দেখছি বেশ সাজুগুজু করছে,পরপুরুষ তো বউয়ের শরীর ছিড়ে খাবেন।

আল্পি ন্যাকা করে বল্লো – কি করি বল,আমার ভাতারের খুব শখ বউকে পরপুরুষ দিয়ে চোদানোর, তাই ভাতারের মন রাখতে পরপুরুষকে একটু নিজেকে চুদিয়ে নিলাম নাহয়।অন্যলোকগুলা আমার মাই খেয়ে নিলে মনে হয় আমার জামাইটার কম পড়বে না

জাহিদ আর জনি তখনি এসে টোকা দিল।আমি আল্পিকে বল্লাম দরজা খুলতে। আল্পি প্রায় দৌড়ে গিয়ে দরজা খুল্ল।খুলে দিতেই জাহিদ আকস্মিকভাবে কিছু না বুঝার আগেই আল্পিকে চুমু খেল। চুমুখেতে খেতে আল্পির গলায় দুধের উপর হাত বুলিয়ে দিতে লাগল,আর জনি আল্পির পেছন থেকে ওর কানে লতি চুষে খেয়ে নিলো, আর আল্পির পেটে হাত বুলাতে বুলাতে ভোদায় আঙুল ঢুকিয়ে দিল,আর ব্লাউজের ফিতে খুলে আল্পির সাদা ফরসা খোলা পিঠে চাটলে লাগ্লো। এতক্ষণে জাহিদ আল্পির ঠোঁট চেটে লিপ্টসিক নষ্ট করে দিলো, আর বুকের উপর থেকে আচল সরিয়ে দিয়ে ব্লাউজের ভিতর হাত ঢুকিয়ে মাইগুলো টিপে দিল, আর মাইয়ের বোটায় দুই আআংগুল দিয়ে চীপ দিল আর আল্পি ককিয়ে উঠলো।

তারপর ওরা দুজনেই আস্তে আস্তে নিচে নামতে শুরু করল,জাহিদ আল্পির ঠোঁট ছেড়ে গলায় বুকে, মাইয়ের খাজে,চুমু খেতে খেতে মাইয়ের বোটায় থামল।তারপর ব্লাউজের উপর দিয়ে বোটাটায় জোড়ে চোষন দিল, লালায় ব্লাউজ ভিজে মাই স্পষ্ট হয়ে গেল।জনি এতক্ষণে আল্পির শাড়ি খুলে সায়া খুলে পাছায় চাপতে লাগ্লো আর পোদে গুদে চুমায় ভরিয়ে দিয়ে থাইগুলো টিপছে।এবার আল্পি শুধু ব্লাউজ পড়ে দারিয়ে। হঠাৎ করে জাহিদ একটানে আল্পির ব্লাউজ ছিড়ে ফেলল।এমন আকস্মিক ভাবে আল্পি কখনও চোদা খায়নি। ব্লাউজ ছিড়ে আমার দিকে ছুড়ে ফেলে দিল।

আল্পি চরম সুখে চোখ বন্ধ করে ওদের সোহাগ উপভোগ করলো। জাহিদ আল্পির মাই একটা টিপে আরেকটি চুষতে আর কামরায় খাইতে থাকলো। জনি এখন আল্পির গুদে ব্যাস্ত, একসাথে মাইয়ে, গুদে আদর পেয়ে আল্পি ভীষণ উত্তেজিত হয়ে গেল, নিশ্বাস ঘন হয়ে গেল, মুখে আহহহহহহ উহহহহ আওওওওওওওওও আম্মম্ম উম্মম্মম্মম্মম করে গোংগাতে শুরু করল।তারপর ওরা পজিশনিং করে নিল,জনি আল্পির মাই আর ঠোঁট আর জাহিদ গুদ আর পোদে নিয়জিত হল।একটু পর দুজনে নেংটা হয়ে আল্পিকে বাড়া চুষতে বল্লো, আল্পি পালা করে দুটি ধন চুষতে শুরু করলো, একটু পর ওরা আমার বউকে চুদার জন্যে খাটে শুইয়ে দিল, জনি অর ৭” ধন বউয়ের গুদে এক ধাক্কায় ঢুকিয়ে দিয়ে চুদতে শুরু করল,আল্পি আঈওঈওওও করে আহহহ করে শীতকার দিল, আর বল্ল- জনি চুদুন আমাকে বেশি করে চুদুন,ভালো করে চোদাই করুন আর জাহিদ আপনি আমার মাইগুলা চুদে দিন প্লিজআমি- জাহিদ আপনি আমার বউয়ের মাইগুলা চুদে দিন, ওর মাইচোদা খেতে ভাল লাগে।আপনার ধন দিয়ে আমার বউয়ের নিটোল মাইজোড়া চুদে আমাকে ধন্য করুন।

জাহিদ – আল্পির মাই দুটো চোদার জন্য পারফেক্ট, আমিও দুপুরে আপনার বৌয়ের মাই খাওয়ার সময় মাইগুলাকে চোদার চিন্তা করছিলাম,আর এখন চুদতে পারব বলে নিজেকে অনারড ফিল করছি।

বলে জাহিদ আল্পির দুপাশে দুটো বালিশ নিল তার উপর ভর দিয়ে বসল।তারপর মাইগুলো বোটায় ধরে টেনে চেপে ধরে মাঝে কিছু লালা, প্রিকাম ফেলে ধন সেধে দিল আর চুদতে শুরু করল,মাঝেমাঝেই মাইগুলা টিপে নিপল মোচড়িয়ে দিচ্ছিল ,তখনও আল্পিকে জনি চুদে চলেছে, একটু পর জনি আল্পির গুদ ছেড়ে পোদে আর জাহিদ মাই ছেড়ে গুদে বাড়া দিয়ে চোদন দিল, তখন আমি এসসে আল্পির ঠোঁটে চুমু খেতে খেতে মাইয়ের উপর গাত বুলালাম।আল্পি ৭ মিনিট চোদা খাওয়ার পর জল খসালো আর ১ মিনিত পর জনি পোদে আর জাহিদ গুদে মাল ছাড়ল। তারপর ওরা আল্পির বুকে শুয়ে পোদ মাই নাভি হাতাতে থাকল।আল্পি তখন উঠে এসে আমাকে ফ্রেঞ্চ কিস করল, আর বাড়া মুখে নিয়ে চুষতে শুরু করল।

তারপর আল্পি আমাকে শুইয়ে আমার উপর বসে মুখটা আমার দিকে ঝুকে কোমর নাচিয়ে চুদতে শুরু করল,আমি আল্পিকে কাছে টেনে চুমু খেলাম আর আমার বউয়ের দুলতে থাকে মাই ধরে টিপ্লাম।একটু পর আমি আর আল্পি একসাথে মাল আর জল খসালাম। জাহিদ আর জনি তখন আমাদের চুদাচুদি দেখছিল।আল্পি আমার বুকে শুয়ে পড়ে আমার বুকে বিলি কাটছিল।তারপর আল্পি বলল – জান আজ আমি জনি আর জাহিদের সাথে রাতভর চুদাচুদি করব,আর চুদাচুদি করে আমি ওদের সাথেঈ ঘুমাবো। স্বামীর সাথে হানিমুন করতে এসে পরপুরুষের সাথে চুদাচুদি করতে চাইছি বলে রাগ করবে না তো?আর আপনাদের এনার্জি আছে আমাকে সারারাত চোদার জন্য?

আমি- আমার কোন আপত্তি নাই,তুমি ওদের সাথে চুদাচুদি কর আমি ওদের রুমে ঘুমাচ্ছি।

জনি আর জাহিদ একসাথে বলল-আপনার মত সুন্দরী গৃহবধুকে চুদতে আমরা সারাজীবন প্রস্তুত।বলে ওরা আল্পিকে আবার আদরে, চুমায়, চুষে টিপে দিতে দিতে গরম করে দিতে ব্যাস্ত হয়ে গেল। আমি ওদের শুভকামনা জানিয়ে বেড়িয়ে এলাম।রুমে এসে ঘুমিয়ে হঠাত আল্পির শীতকারে ঘুমভেংগে গেল।বুঝলাম ওরা ভীষন চুদা চুদছে আমার বউকে,আর আমার বউও অনেক আরাম করে ওদের চোদা খাচ্ছে।

পরদিন সকালে গিয়ে দেখি আল্পিকে কাত করে শুইয়ে জাহিদ আল্পির পোদে পেছন থেকে চুদছে আরো ওর ঠোঁটে চুমু খেয়ে, এক্টা মাই টিপছে,আর জনি ওর গুদ চোদাই করছে আর এক্টা মাই খাচ্ছে। এভাবে ভালোবাসা দিবসে পরপুরুষের ভ্যালেন্টাইন হয়ে পরপুরুষের সাথে চুদাচুদি করে আমাকে ভালোবাসা দিবসের উপহার দিল আমার ফ্যান্টাসি পূরণ করে।

এভাবে করে আল্পি ৩ দিন হানিমুনে কক্সবাজারে জনি আর জাহিদ এর সাথে রাত কাটিয়ে চুদাচুদি করেছে আর দিন আমার সাথে চুদাচুদি করেছে।যেদিন চলে আসব সেদিন সকালে আল্পিকে চুদার পর জনি আর জাহিদ আমাকে ধন্যবাদ জানাল।

জাহিদ- আরিফ ভাই আপনি আপনার বউকে চুদতে দিয়েআমাদের ট্যুর টা এঞ্জয়েবল করলেন আর আল্পিও তার জীবনে শ্রেষ্ঠ চোদন খেয়েছে হানিমুনে তাও আবার পরপুরুষের কাছে ,এখন হেকে আমরা মানে জনি আর আমি একে অন্যের বউয়ের সাথে হানিমুনে যাব চুদাচুদি করতে,আর আপনার বউও অনেক আরাম পেয়েছে আমাদের চুষা মরদন আর চোদনে।আপনার মত স্বামী যাদের আছে তাদের বউদের গুদের চুল্কানি থাকবে না।আমি- আপনাদের ধন্যবাদ আমার বউকে চুদার জন্যে।

জনি আর জাহিদ তখন আল্পিকে চুমু খেয়ে বিদায় নিল।কিন্তু আল্পির মনে কিছু একটা চলছিল সেটা আমি ওর মুখ দেখে বুঝিআল্পি- সোনা,আমাকে জাহিদ আর জনি চুদে গুদ ঢিলে করে দিয়েছে,আর দুজনের চোদনে আমি পাগল হয়ে আছি,এখন তো ঢাকায় ফিরলে তুমার একার চোদনে আমি মজা পাবো না, আমি বাসায় কাকে দিয়ে চোদাব?আমি- সমস্যা নেই আমি ওদের বলে দিব,ঢাকায় তুমি ওদের সাথে চুদাচুদি করবে।খুশি!!!আল্পি আমাকে জড়িয়ে ধরলো।

আমি তখন জনি আর জাহিদকে ফোন দিয়ে আমাদের বাসার এড্রেস দিয়ে দেই আর বলি- আল্পি আপনাদের সাথে আরো চুদাচুদি করতে চায়।আপ্নারা আমাদের বাসায় যখন খুশি তখন এসে আমার বউকে চুদে দিয়ে যেতে পারবেন।

আমরা ঢাকায় এলাম,।এখন প্রায়ই আল্পি জনি আর জাহিদের সাথে চুদাচুদি করে।ওরা দুজন এসে আল্পির সাথে চুদাচুদি করে,আবার কখনো জনি বা জাহিদ একা এসে আল্পিকে চুদে।বিশেষ করে ছুটির দিন ওরা আমাদের বাসায় থাকে আর সারারাত আল্পিকে চুদে,ওরা আমাদের বেড রুমে আল্পিকে চুদে আর আমি তখন গেস্ট রুমে ঘুমাই।আর এর মাঝে একদিন জাহিদ ওর প্রেমিকাকে নিয়ে আসে আর আমি ওর প্রেমিকাকে চুদি।।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment