Bangla Choti ক্লাসমেট বান্ধবীকে চুদার গল্প

Bangla Choti কাহিনীটি আমার বন্ধুর। নাম পলাশ। প্রাইভেট ব্যাংকে চাকুরি করে। অবিবাহিত এবং পেশায় ব্যাংকার। মিরপুরে একাই এক ফ্ল্যাটে থাকে। শুক্রবার, নামাজের আগে কোথাও বের হওয়ার পরিকল্পনা ছিল না। তাই গভীর ঘুমে আচ্ছান্ন রাত জেবে মুভি আর থ্রি এক্স দেখে। ১১ টায় ঘুম ভাঙ্গলো সেল ফোনের রিং এ। ও পাশ থেকে রিয়া অনবরত কল করে যাচ্ছে।

রিয়া ওর স্কুলের বান্ধবী। স্কুল ছাড়ার পর ওদের কোন যোগাযোগ ছিল না। রিয়ার স্বামী ব্যবসায়ী, মোহাম্মদপুরে ওদের বাসা। গতকাল ওদের মতিঝিল হতে আসার সময় বাসে দেখা হয়। তখনই রিয়া ও পলাশের মাঝে ভিজিটিং কার্ড এর আদান প্রদান হল, রিয়া এক প্রাইভেট স্কুলের শিক্ষিকা। কাল নাম্বার নিয়ে আজই কল দিবে পলাশ তা ভাবতে পারেনি। রিয়াকে ও স্কুলে থাকতে অনেক বিরক্ত করেছে। অনেক ভাবে ফাঁদে ফেলার চেষ্টাও করেছে কিন্তু রিয়া কিছুতেই ধরা দেয়নি। ঘুম ঘুম চোখে পলাশ কল রিসিভ করলো।

রিয়াঃ আমি তোর বাসার দরজায় দাঁড়ানো, দরজা খুল।

পলাশঃ দাঁড়া আসছি। Bangla Choti

জাঙ্গিয়া পড়ে ঘুমিয়েছিল পলাশ, একটা ট্রাইজার পড়ে দরজা খুলে দিল। কোন কথা না বলেই রিয়া একটা ফলের ব্যাগ হাতে নিয়ে রুমে ডুকলো।

পলাশঃ কি মনে করে বাসায় আসলি?

রিয়াঃ স্কুলের কথা মনে আছে? তুই আমাকে কত করে পেতে চাইতে। আজি তোর সেই চাওয়া গুলো দিতে আসলাম।

পলাশঃ ইয়ার্কি করিস না, কাজের কথা বল?

রিয়াঃ ইয়ার্কি না, সিরিয়াস। আমার সাথে বের হবি একটু?

পলাশঃ কোথায়?

রিয়াঃ বসুন্ধারায়? কিছু কিনা কাটা করব।

পলাশঃ এখনি যাবি? নাকি কিছু ক্ষণ বসে যাবি? আমি ফ্রেস হবো আর কি।

রিয়াঃ তাড়া তাড়ি কর।

রিয়াকে ড্রইয়িং রুমে বসিয়ে পলাম বাথরুমে ডুকলো। রাতে চার চার বার খেঁচে শরীরটা ক্লান্ত। সোনার অবস্থা বেহাল দশা। আধা ঘন্টা সময় নিল বাথ রুম হতে বের হতে। বাথ রুম থেকে বের হয়ে রিয়া কে বলল ফ্রিজে খাবার আছে ওভেনে ঘরম কর। এর মাঝে আমি রেডি হচ্ছি। পলাম কাপড় পড়তে বেড রুমে ডুকার সাথে সাথে রিয়া ওর পিছন পিছন এসে জড়িয়ে ধরল। পলাশ ভাবলো ইয়ার্কি করতাছে তাই কিছু বললো না। কিন্তু না রিয়া ছাড়ার জন্যে ধরে নাই। ক্রমেই ওর হাত পলাশের শরীরের ভিবিন্ন জায়গায় হাতড়াতে লাগল। এবার পলাশের সম্বিত ফিরে এল। ততক্ষণে রিয়া ওকে বিছানায় ফেলে ন্যাংটো করে ফেলেছে। ওর সোনাটা নিয়ে না ভাবে দাড় করানোর চেষ্টা করছে। প্রথমে হাত দিয়ে না পেরে মুখে পুরো চুষলো ইচ্ছামত কিন্তু কোন কাজ হলো না। পলাশ ওকে বলল যে শোয়ার সময় চার বার বের করেছে তাই এখন আর দাঁড়াবে না। একটু সময় লাগবে। বেচারা ক্লান্ত হয়ে ঘুমিয়ে আছে। রিয়া নাছুড় বান্ধা। রিয়া নিজের শরীর থেকে সমস্ত কাপড় খুলি নিয়ে পলাশের উপর ঝাপিয়ে পড়ল। রিয়ার বুকের সাথে পলাশ কে চেপে ধরে শরীরের ভিবিন্ন জায়গায় আদর করতে লাগল। পলাশের খুব একটা ভাল লাগছিল না তাই সে সাড়াও দিচ্ছিল না। প্রায় ঘন্টা খানেক চেষ্টা করার পর রিয়া হাল ছেড়ে পলাশ কে বলল। Bangla Choti

রিয়াঃ অনেক আশা করে আসছি, স্কুলে থাকতে শোনেছি তুই মৌ কে কত বার কত চুদেছিস, তোর বলে অনেক ধম, মৌ প্রায় গল্প করতো আমার সাথে স্কুলে। মূলত আমি সেই জন্যেই তোকে এড়িয়ে চলতাম। বিয়ের পর স্বামীর চোদা খাব বলে। কিন্তু বিধিবাম, স্বামী বেচারা বেশির ভাগ সময় বাসায় থাকে না আর ছোট্ট একটা মেশিন ডুকানোর সাথে সাথেই বের হয়ে যায়। একটু চুষেও দেয় না।

পলাশঃ বিষয়টা একটি জটিল, শরীরে একটুও শক্তি নাই, আগে খেতে হবে তার পর শীরটা ফ্রেশ হলে আগে শক্তি ফিরে আসবে। তুই আসবি কালকেই কল দিয়ে জানিয়ে রাখতি তা হলে রাতে ভাল করে ঘুমাতাম আর ভাইগ্রা এনে রাখতাম।

রিয়া কোন কথা না বলে ধীরে ধীরে কাপড়ত পড়তে পড়তে বল যে ওকে সন্ধার মধ্যে বাসায় ফিরতে হবে। কারণ ওর হাজব্যান্ড সন্ধার পর চিটাগং হতে আসবে। পলাশ বলল এত সময় লাগবে না এর মাঝে তোকে দশ বার করা যাবে। আর হা আমি যদি তোকে চুড়ান্ত আনন্দ দিতে পারি তবে কি দিবি?

রিয়াঃ সাধ্যের মধ্যে যা চাইবি তাই পাবি।

পলাশঃ চল এবার কিছু খেয়ে টেক্সি ক্যাব করে কিছু ক্ষণ একদিক সেদিক ঘুরে আসি।

ক্লাসমেট বান্ধবীকে চুদার গল্প

পলাশ ফ্রিজ হতে খাবার বের করে রিয়ার হাতে দিল আর রিয়া সেগুলো গরম করে টেবিলে পরিবেশন করল। পলাশের ঘরটা বেশ গুছানো। সকালে বোয়া আসে সব কাজ করে দিয়ে যায়। সন্ধাই একবার আসে আবার কাজ করতে। বিয়ে ঠিক হয়ে আছে তাই থেকেই সব কিনে নিয়ে যাতে বউয়ের কোন সমস্যা না হয়। যার সাথে বিয়ে ঠিক হয়েছে তাকে না হলেও দুইশ বারের বেশি করেছে এই বাসায়। ইদিনং ঢাকাতে না থাকায় খেচতে হচ্ছে। বেচারী প্রাইভেট ভার্সিটির ছাত্রী। শুক্রবার ও শনিবার ও ক্লাশ থাকে। ক্নাশের ওজুহাতে বাসা হতে আগেবাগে বের হয়ে হবু বরের ঠাপ খায়। Bangla Choti

খাওয়া দাওয়া শেষে বের হওয়ার সময় রিয়া ইচ্ছে করেই পলাশের সোনায় হাত দিয়ে চেপে ধরে বলল, তোর এই জিনিসটা আমার অনেক সময় নষ্ট করলো আজ। কত আশা করে আসলাম অনেক মজা নিব তোর কাজ থেকে। অবাক করে দিয়ে পলাশের মেশিন সাড়া দিল। রিয়া হাত দিয়ে ধরেই ছিল তাই সেও বুঝতে পারল আর পলাশের দিকে তাকিয়ে বলল তাহলে এখন আর বাইরে যাওয়া হচ্ছে না। পলাশ কোন কথা না বলে রিয়া কে কুলে করে বেড রুমে এনে বিছানায় শুয়ে দিয়ে সব কাপড় টেনে খুলে ফেলল রিয়ার শরীর থেকে। রিয়ার শরীরের উর শুয়ে পলাম অনেক ক্ষণ ওর দুধ চুষলো। তার পর ভোদাতে হাত দিতেই দেখে ভিজে একাকার হয়ে গেছে ওর ভোদা। পলাশ রিয়ার যোনিতে আঙ্গুল ডুকিয়ে ইচ্ছামত গশাগশি করলো অনেক ক্ষণ আর রিয়া সুখে উহ! আহ! শব্দ করতো লাগল। আর বেশি ঘশলে মাল ছেড়ে দিতে পারে ভয়ে পলাশ ভোদায় ওর সোনা ছেট করে এক ধাক্কায় ডুকিয়ে দিল। রিয়া ব্যথায় ও মাগো বলে চিকিৎকার দিয়ে উঠলো। পলাম ভয় পেল বাইরের কেউ আবার সেই আওয়াজ পেল কি না। যাই হোক কিছু ক্ষণ ডুকিয় রেখে হালকা হালকা করে করা শুরু করল। যখন রিয়ার মুখের অবস্থা সাভাবিক হয়ে এলো তখন পলাশ ঝড়ের গতিতে করার শুরু করলো। আর রিয়ার মুখ থেকে অনবরত উহ…আহ..ই…ও… এই ধরনের আওয়াজ আসত লাগল। প্রায় মিনিট চল্লিশ করার রিয়া মাল ঝাড়ল। পলাশ বুঝতে পারলো এই মাগিও রাতে বেগে ঝেড়ে ছে। মাল বের করে রিয়া পলাম কে খুশি মনে ঝড়িয়ে ধরে রইল। আর বলল আমাকে বলল এবার তুই কি নিবি?

পলাশঃ কালকে তোর মত আরো একটা মাগিয়ে নিয়ে আসতে পারবি, যারা স্বামীর ঠাপে খুশি না, এমন কেউ?

রিয়াঃ চেষ্টা করতে পারব, তবে কথা দে আজ সন্ধা পর্যন্ত আমাকে করবি, কদিন পরত বিয়েই করবি, তখন ত আর পাব না তোকে।

পলাশঃ তা হলে ভায়াগ্রা খেতে হবে, সেই সাথে হেবি খাবারও। কোথায় খাওয়াবি বল?

রিয়াঃ তোর খুশি যে কোন হটেলে, ব্যাগে যথেষ্ট টাকা আছে, তাছাড়া ডেবিট কার্ড সাথে আছে। বিযের পর কি করতে দিবি এই ভাবে? Bangla Choti

পলাশঃ জায়গার ব্যবস্থা করতে পারলে পারব। তর বর যদি বাসায় না থাকে তবে আগে থেকে জানিয়ে রাখিস, আমি ক্লায়েন্টের বাসায় যাওয়ার কথা বলে করে আসব।

রিয়াঃ আমার সহকর্মী মনি ভাবীর বসয় আমার চাইতে কম, ওর হাজব্যান্ড বেশির ভাগ সময় দেশের বাইরে থাকে। অনেক টাকার মালিক, দামী দামী মেয়েদের করতে করতে ওকে তেমনটা সময় দেয় না। তুই যদি আজ আমাকে করে ভোদা ফাটাতে পারিস তবে কালকে ওকে নিয়ে আসার চেষ্টা করবো। ও আসবেও।

পলাশঃ আচ্ছা, সে দেখা যাবে। তার আগে চলো খেয়ে আসি আবার বাইরে থেকে। Bangla Choti

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

11 thoughts on “Bangla Choti ক্লাসমেট বান্ধবীকে চুদার গল্প”

  1. Any girl want to sex with me??,,, if you want to do sex with me so you can call me,, +8801903388961
    or Email me: [email protected]
    ,
    ,
    ,
    ,

    কোনু মেয়ে কি আমার সাথে সেক্স করতে চাও?,,, যদি আমার সাথে সেক্স করতে চাও তাহলে আমাকে ফোন করতে পার,,+8801903388961
    অথবা Email me:[email protected]

  2. শুধুমাএ কামপাগল ভাবি আন্টির ভোদা চুষাতে ইমু হয়াটসএপস করুন +97474709550

Leave a Comment