bangla choti online খালার দুধ এখনও ব্রা-তে ঢাকা

bangla choti online আমার খালা শ্রীমতী রাবেয়া আটত্রিশ বছর বয়সী একজন ভদ্রমহিলা। উনার শরীরের গাঁথুনি চমত্কার। যাকে বলে অনেক পুরুষের কাছে একটা কামুক শরীর। তার গায়ের রং ফর্সা এবং সাধারণ বাঙালী মহিলাদের মতই গোলগাল হৃষ্ট-পুষ্ট শরীর। তার এই অসাধারণ

শরীরের মাপ প্রায় ৪০-৩৪-৪৪।কিন্তু তার শরীরের সবচেয়ে দারুণ অংশ হলো তার পাছা। যেমন বড় তেমন গোল আর তেমনি নরম। যখন ঊনি হাঁটেন তখন সেই পাছার দুলুনি দেখে পাড়ার পুরুষগুলোর খবর হয়ে যায়। ঊনার পেটটাও ভীষণ সুন্দর, একটু চর্বি জমেছে তাতে বয়সের কারণে। পেটের ঠিক মাঝখানে গোল গভীর নাভী পুরুষদের ধোন দাঁড়ানোতে সাহায্য করে। bangla choti online

তার দুধ দুটো টাটকা বড় বড় – একদম গোল। ঊনি সাধারনতঃ শাড়ী পরেন নাভীর প্রায় পাঁচ-ছয় আঙ্গুল নীচে যা আমাদের প্রতিবেশীদের কাছে গোপন কিছু না। আমি জানি পাড়ার কাকুরা তার পাছার জন্য মরতেও পারে। কিন্তু দুর্ভাগ্য তাদের চোদাতো দূরে থাক একটু ছুঁয়েও দেখার কোনো সুযোগ নেই।মূল গল্পে আসা যাক। মাস দু’ এক আগে আমার খালুর এক বন্ধু দেশের বাইরে থেকে আসেন এবং আমাদের সাথে দেখা করেন। ঊনার নাম মোর্শেদ। আমরা তাকে মোর্শেদ কাকু বলে ডাকি। ঊনি একটু বাচাল প্রকৃতির, কিন্তু কিছুদিনের মধ্যেই ঊনি আমাদের সাথে খুবই ঘনিষ্ঠ হয়ে যান। প্রথমদিকে অল্প অল্প হলেও পরে সে আমাদের বাড়ীতে ঘন ঘন আসা শুরু করলো। আমার জন্য প্রায়ই বিভিন্ন উপহার নিয়ে আসতেন আর আমার খালার সাথে অনেকক্ষণ ধরে গল্প করতেন। মাঝে মাঝে খেয়াল করতাম যে ঊনি খালাকে কিছু অশ্লীল গল্প শোনাতেন আর সুযোগ পেলেই খালার গায়ে হাত দিতেন। এমন কি একদিন খালা তাকে সীমা না ছাড়িয়ে যাবার জন্য অনুরোধও করছিলেন তাও শুনেছিলাম। bangla choti online

একদিন আমি আমার এক বন্ধুর বাড়ীতে গেলাম পরীক্ষার পড়াশুনার ব্যাপারে। খালাকে বলে গেছিলাম যে আমি পরের দিন আসব। কিন্তু ওখানে কারেন্ট না থাকায় আমি বাড়ীতে ফিরে এলাম রাত দশটার দিকে। খালাকে কিছু না বলেই চলে এলাম। যখন বাড়ীতে ঢুকতে যাব তখন দেখলাম বাড়ীর বেশীরভাগ ঘরের আলোই নেভানো। খালা ঘুমিয়ে পরেছে ভেবে আর ঊনাকে ডাক দিলাম না। আমার ডুপ্লিকেট চাবি দিয়েই বাড়ীতে ঢুকলাম। বাড়ীতে ঢুকেই ড্রয়িং রুমে একটি আধ-খাওয়া সিগারেট দেখে বুঝলাম যে মোর্শেদ কাকু এসেছিলেন। কিন্তু তারপরই একটা আশ্চর্য্য জিনিস দেখলাম। দেখলাম যে খালা যে শাড়ীটা সন্ধ্যায় পরেছিলেন তা ওখানে পড়ে রয়েছে। খুব অবাক হলাম যে এখানে কেন ওটা ফেলে রেখেছে। কয়েক পা এগিয়ে গিয়ে দেখলাম যে খালার একটা ব্লাউস ছিঁড়ে মেঝেতে পড়ে রয়েছে।তখন আমার মনে হল যে নিশ্চয় কিছু ঘটেছে। আমি খালার ঘরের দিকে এগিয়ে গেলাম। ঊনার ঘর বন্ধ এবং ভেতর থেকে ফিস ফিস করে কথা শোনা যাচ্ছে। আমি কি-হোলে চোখ রাখলাম। দেখে স্তম্ভিত হয়ে গেলাম। দেখলাম খালা ঘরের ভেতর দাঁড়িয়ে আর মোর্শেদ কাকু খালার দুধ দুটো ধরে ঊনাকে দেয়ালের সাথে ঠেসে ধরেছেন। ঊনি খালাকে চুমু খাওয়ার চেষ্টা করছেন আর খালা ঊনার মুখ ঘুরিয়ে নেবার চেষ্টা করছেন। খালা এখন শুধু ব্রা আর পেটিকোট পরে আছে। ঊনি খালাকে জড়িয়ে ধরলেন। আমি স্পষ্ট দেখতে পেলাম যে খালার দুধ দুটো মোর্শেদ কাকুর বুকের সাথে মিশে যাচ্ছে। আমি চীত্কার করে ঘরে ঢুকতে গেলাম কিন্তু পারলাম না। আমার ভেতর থেকে কে যেন ব্যাপারটা উপভোগ করতে বলল। খালার দুধ এখনও ব্রা-তে ঢাকা। আমি অপেক্ষা করতে লাগলাম যে কখন মোর্শেদ কাকু ওগুলো খুলবে। খালা চলে যেতে চাইল কিন্তু মোর্শেদ কাকুর সাথে শক্তিতে পেরে উঠল না। খালা করুণ সুরে মোর্শেদ কাকুকে বলল “ওঃ, প্লীজ দাদা দয়া করে আমার সঙ্গে এরকম করবেন না। আমি বিবাহিত। আমার একটি বড় ছেলে আছে… এটা ঠিক না… এটা পাপ।” bangla choti online

কিন্তু মোর্শেদ কাকু বলল, “রাবেয়া, তুমি যা বলছ তা সবই সত্যি আমি জানি, কিন্তু এখানে কিছুই বেঠিক নয়, কিছুই পাপ নয়। Come on dear, first of all You are a lady… lady of this house who needs to be loved by a Man.” এরপর মোর্শেদ কাকু ঊনার পেটিকোটের ফিতা খুলতে শুরু করলেন। খালা অর্ধেক ন্যাংটো হয়ে গেল। মোর্শেদ কাকু ঊনার বিশাল পাছা টিপতে লাগলো। পাছার বিরাট দাবনা দুটো ময়দা মাখার মত করে টিপতে লাগলো। মোর্শেদ কাকু ঊনাকে ধরে ঘুরিয়ে দিলেন। আমি খালার পাছাটা পুরো দেখতে পেলাম। খালা গুঙিয়ে উঠলো। খালার পাছাটা এখন দরজার দিকে ফেরানো। তাই, আমি ঊনার পাছার সব কার্য্যকলাপগুলি আমি পরিস্কার দেখতে পাচ্ছি। মোর্শেদ কাকু এখন খালার পুরো পাছাটাই টেপা শুরু করেছে। দুই হাত দিয়ে ঊনার পাছার পুরো মাংস খামচে ধরে পাগলের মত এই মহিলার পরিপূর্ণ পাছা টিপে চলেছে। একসময় মোর্শেদ কাকু ঊনার পাছার দাবনা দুটো ফাঁক করে পাছার ফুটোতে আঙ্গুল ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করলেন। খালার সব শক্তি আস্তে আস্তে শেষ হয়ে আসছে বোঝা গেল। মোর্শেদ কাকু এবার ঊনার ব্রা-তে হাত দিলেন এবং খালাও যথারীতি বাঁধা দিতে গেলেন কিন্তু ঊনার পুরুষত্বের কাছে সেই বাঁধা কিছুই না। হে ভগবান! আমি আমার জীবনে তিনজন মেয়ের খোলা bangla choti online

দুধ দেখেছি কিন্তু এরকম দুর্দান্ত দুধ আমি জীবনেও দেখিনি। বড়, গোল, আর নিশ্চয় খুব নরম হবে। ঊনার দুধের বোঁটা গোলাপী রঙের আর বেশ বড়। মোর্শেদ কাকু কিছুক্ষণ হাঁ করে তাকিয়ে থাকলেন। তারপর ক্ষুধার্তের মত হামলে পড়লেন। এক হাতে ঊনার ডান দুধটা টিপছেন আর বাম দুধটা চুষে যাচ্ছেন। মোর্শেদ কাকুর হাতের মুঠোয় দুধটা আঁটছে না – এত বড়! খালা আরামে উহ্হঃ আআহহহহহ্হঃ করে উঠলো। খালা আস্তে আস্তে কামুকী হয়ে উঠছে। মোর্শেদ কাকু দেখল এখনই ঠিক সময় খালাকে বিছানায় নেবার। বিছানায় নিয়ে মোর্শেদ কাকু ঊনার দুধ দুটো চুষতে লাগলো; এরপর মোর্শেদ কাকু মাতালের মত খালাকে বলতে থাকলো, “ওহ রাবেয়া, তোমার দুধ খুবই দারুণ… Yes Dear, উফ… কি সুন্দর ওখানে মেয়েলী তীব্র গন্ধ।”এইবার প্রথমবারের মত মোর্শেদ কাকুর কথা শুনে আমার ধোণও খাঁড়া হয়ে গেল। মোর্শেদ কাকু আস্তে আস্তে নীচে নামতে লাগলেন। খালার পেটে এসে থামলেন। আমি আগেই বলেছি যে খালার পেট একদম আনকোরা বাঙালী মহিলাদের মত এবং দারুণ উত্তেজক একটি নাভীও ঊনার পেটে আছে। খালা ঊনাকে আবার বাঁধা দেবার চেষ্টা করলেও কাকু এবার ঊনার জীভটা বার করে খালার নাভীতে রাখল। আস্তে আস্তে নাভীর ভেতরে দিয়ে ঘোরাতে থাকলো। খালা খুব লজ্জা বোধ করছে আর তার দুই হাত দিয়ে একবার ভোদা, আরেকবার ঊনার দুধ ঢাকার চেষ্টা করছে। খালার ভোদা লম্বা লম্বা ঘণ বালে ভরা। ভীষণ সুন্দর লাগছে ওই বালে ভরা ভোদাটা দেখতে। মোর্শেদ কাকু ঊনার জীভ দিয়ে খালার শরীরের প্রতিটা কোণায় কোণায় পৌঁছে গেল।

মোর্শেদ কাকু এবার নিজে ন্যাংটো হলেন। ঊনার জাঙিয়া খোলার পর ঊনার ধোণটা দেখতে পেলাম। ওহঃ… আমার জীবনে দেখা সবচেয়ে বিশাল ধোণ। প্রায় দশ ইঞ্চি লম্বা আর তিন ইঞ্চি মোটা। খালা ঊনার ধোণ দেখে ভয় পেয়ে গেলেন। ঊনার গলা দিয়ে বের হয়ে এলো একটি শব্দ – “ওঃ না…”

মোর্শেদ কাকু বললেন, “কি হলো রাবেয়া, এত বড় ধোণ কি তুমি আগে দেখনি?”

খালা বললেন, “না… এটা ভীষণ বড়…” bangla choti online

মোর্শেদ কাকু বললেন, “কেন তোমার স্বামীরটা কত বড়?” মোর্শেদ কাকু ঊনার ধোণটা হাত দিয়ে খিঁচতে খিঁচতে বললেন, “বল রাবেয়া, কত বড়?”

খালা আমতা আমতা করে বললেন, “আপনার মত… এত… বড় না, আপনারটার অর্ধেক হবে।” মোর্শেদ কাকু মনে হল ঊনি খুশীই হলেন এই কথা শুনে। ঊনি খালার মুখের কাছে ধরলেন ঊনার সাগর কলাটা। খালা এবার জোরে কেঁদে উঠে বললেন, “প্লীজ দাদা, এরকম করবেন না প্লীজ… এটা অনেক বড়… ব্যথা পাব…”

মোর্শেদ কাকুও প্রায় কাঁদো কাঁদো হয়ে বললেন, “রাবেয়া প্লীজ, ভয় পেয়ো না, প্লীজ আমার বউ হও, আজকের রাতের জন্য।”

বলে ঊনি খালার পা দুটো ফাঁক করে ভোদায় চুমু খেলেন। ঊনার ধোণটা খালার পাকা ভোদাটার বরাবর করলেন। ভোদার ঠোঁটে স্পর্শ করিয়ে হালকা একটু ঢুকাতেই খালা উমমমম উমমমম করে উঠলেন। মোর্শেদ কাকু এরপর ধোণের মুন্ডিটা উপর নীচ ঘষতে লাগলেন। এতে খালা আরো কামুকী হয়ে গেল। তারপর ঠিক ভোদার ফুটো বরাবর সেট করে আস্তে আস্তে ঢোকাতে চেষ্টা করলেন।

“উফফফ……… ব্যথা লাগছে।” কিন্তু কাকুর তাতে কোনো ভ্রূক্ষেপ নেই। জোরে একটা ঠাপ দিলেন ঊনার ভোদায়। এক ঠাপে সোনা পুরোটা ভিতরে ঢুকে গেল আর খালা প্রায় চীত্কার করে উঠলেন। কাকু আস্তে আস্তে সোনাটা বের করে আবার ঢুকলেন। এবার আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলেন। খালা কিছুক্ষণ নীচের ঠোঁট কামড়ে চুপ করে থেকে উমমম… উমমমম… মমম… আহঃ… আহঃ… আহ্হঃ… উফফফ… ওওওওওহহহহহঃ করতে লাগলেন। বোঝা গেল না ব্যথায় না সুখে ঊনি ওরকম করছেন। কাকু এবার পুরো ধোণটা খালার ভোদায় ভরে দিলেন, তারপর কয়েকটি বড় বড় লম্বা লম্বা ঠাপ দিলেন। খালা হুউউক… হুউউক… শব্দ করতে থাকলেন। bangla choti online

এবার মোর্শেদ কাকু জোরে জোরে ঠাপ দিতে দিতে বললেন, “আহঃ… রাবেয়া… কতদিনের সাধ ছিল তোমাকে চুদবো। আজকে সেই স্বপ্ন সত্যি হলো। কি মজা তোমাকে চুদতে। এত বড় একটা ছেলে থাকলেও তোমার ভোদা এখনো টাইট আছে। আর কত বড় বড় গোল গোল দুটো দুধ। কি সুন্দর,” বলেই ঠাপাতে ঠাপাতে মোর্শেদ কাকু আরেকবার দুধের গোলাপী বোঁটা দুটো চুষে দিলেন। একটা দুধের বোঁটা কামড়ে দুধ একটু পরে টেনে আবার ছেড়ে দিলেন। “আমার কামদেবী। মাই সেক্সি বেইব! তোমাকে চোদার জন্য কতদিন খিঁচেছি… আহ্হ্হঃ সেক্সি রাবেয়া উহ্হঃ…” বলতে বলতে কাকু খালার পা দুটো ঊনার কাঁধের উপর তুলে নিয়ে ভীষণ জোরে জোরে ঠাপ মারতে লাগলেন ।

আমি বুঝতে পারলাম মোর্শেদ কাকুর মাল বের হচ্ছে। রাত এখন বারোটার মত বাজে। চারদিক নিশ্চুপ। কিন্তু সাড়া ঘর জুড়ে থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… করে চোদাচুদির ঠাপের শব্দ হচ্ছে। কিছুক্ষণ পর মোর্শেদ কাকু জোরে জোরে শ্বাস নিতে নিতে চিড়িক… চিড়িক… চিড়িক… করে এক গাদা ঘণ গরম মালে আমার খালার মাঝবয়সী ভোদাটা ভরিয়ে ফেললেন।মাও ব্যাপারটা বুঝতে পারলেন। কাকুকে অনুরোধ করেলেন সরে যেতে। কাকু সরে গেলেন। খালা উঠে পরলো। বাথরুমের দিকে গেল। যাবার সময় দেখলাম খালার ভোদার বালে মোর্শেদ কাকুর ঘণ থক থকে মাল লেগে রয়েছে। মোর্শেদ কাকু শুয়ে শুয়ে একটা সিগারেট ধরালেন। খালা বের হয়ে এলো। কাপড় পরছেন। কয়েকটি কথা হলো মোর্শেদ কাকুর সঙ্গে। মোর্শেদ কাকু একটু পর আবার খালাকে ডাকলো। খালা মোর্শেদ কাকুর দিকে তাকিয়ে দেখলেন ঊনার ধোণ আবার খাঁড়া হয়ে উঠেছে। ইশারায় মোর্শেদ কাকু খালাকে ডাকলেন।

খালা বললেন, “ওহঃ নো, নট এগেন।”

কিন্তু কে শোনে কার কথা। এইবার মোর্শেদ কাকু আরো বেশী সময় নিলেন চুদতে। ইচ্ছে মত খালাকে উল্টে পাল্টে চুদলেন। খালার ভোদা আবার ভরে গেল মোর্শেদ কাকুর তাজা মালে। এরপর কাকু খালার শরীরের উপর থেকে সরে গিয়ে ক্লান্তভাবে শুয়ে থাকলেন। খালাও আর বাথরুমে গেলেন না। মোর্শেদ কাকুর মাল ভোদায় নিয়েই শুয়ে থাকলেন এবং কিছুক্ষণের ভিতর ঊনারা দুজনেই ঘুমিয়ে পরলেন। এইদিকে আমারও খুব ঘুম পাচ্ছিল। ঘরে এসে দুই বার খিঁচে মাল ফেললাম, তারপর আমিও ঘুমিয়ে পরলাম।

তখন রাত ঠিক কত হবে ঠিক মনে নেই। হঠাৎ ঘুম ভেঙে গেল একধরণের গোঙানীর শব্দে। একটু সময় নিয়ে বুঝতে পারলাম যে শব্দটা খালার ঘর থেকে থেকে আসছে। ভাবলাম কি ব্যাপার আবার কি শুরু করলেন ঊনারা? যাই তো গিয়ে দেখি। আবার গেলাম খালার ঘরের দিকে। গিয়ে কী-হোলে চোখ রাখলাম। তারপর যা দেখলাম তা দেখে আমার মাথা ঘুরে গেল। দেখলাম – খালা উপুর হয়ে শুয়ে আছেন আর মোর্শেদ কাকু ঊনার খাঁড়া মোটা ধোণটা খালার বিশাল মোটা পাছায় ঢোকাচ্ছেন। আমি কিছুতেই বুঝতে পারলাম না যে কি করে মোর্শেদ কাকু অতো বড় ধোণটা খালার পাছার ঐ ছোট্ট ফুটোয় ঢোকাবে।

খালা যথারীতি মোর্শেদ কাকুকে অনেক অনুরোধ করছে যে ঐখান দিয়ে না দিয়ে না ঢোকাতে। এবং বলছেন যে, “আমি কোনদিন ওখান দিয়ে করি নি।”

কিন্তু মোর্শেদ কাকুকে মনে হল ঊনি শুনে খুব খুশী হলেন। ঊনি বললেন, “রাবেয়া ডার্লিং, ভয়ের কিছু নেই। সব কিছুই প্রথমে একটু ব্যথা লাগবে, তারপর দেখবে ভাল লাগছে।”

খালা বলছেন, “ওহঃ, না মোর্শেদ …প্লীজ… কেন আপনি ঐখান দিয়ে করতে চাইছেন?”

মোর্শেদ কাকু বললেন, “কেন শুনবে? এটা আমার অনেক দিনের স্বপ্ন। শুধু আমারই নয় এটা তোমার স্বামীর সব বন্ধুদেরই স্বপ্ন যে তোমার এইরকম রসালো বিরাট বড় থলথলে মাংসে ভরা পাছাটা চুদবে। এবং আজকে আমি সেই সুযোগটা পেয়েছি। আমি কিছুতেই এই সুযোগটা ছাড়ব না।” বলতে বলতে মোর্শেদ কাকু বড় একটা ঠাপ দিলেন খালার বিশাল পাছায়। bangla choti online

আর খালা ব্যথায় লাফ দিয়ে উঠল। “ওহঃ… বাবাগো… ভীষণ লাগছে… প্লীজ বের করুন ওখান থেকে।” আমার মাথায় মাল উঠে গেল দৃশ্যটা দেখে। মোর্শেদ কাকু এখন পুরো দমে ফচাৎ… ফচাৎ… ফচাৎ… করে খালার পাছা মারতে লাগল। এইভাবে চলল পাঁচ-সাত মিনিট। তারপর মোর্শেদ কাকু ঊনার ধোণটা খালার পাছায় খুব জোরে চেপে ধরলেন। আমি বুঝলাম যে মোর্শেদ কাকু এখন ঊনার ধোণের সব মাল খালার পাছার ফুটোর ভিতরে ঢালছেন। আমি কোনওদিন এরকমভাবে কোন চোদাচুদির দৃশ্য দেখিনি। সারা ঘরে এখন শুধু থাম্প… থাম্প… থাম্প… শব্দ শুনতে লাগলাম। আমার খালা নিরূপায় হয়ে উপুর হয়ে শুয়ে শুয়ে বালিশে ঊনার চোখের জল ফেলতে লাগলেন। অবশেষে কাকু উঠে পরলেন। খালা সেই উপুর হয়েই বিছানায় পড়ে রইলেন। আমি দেখলাম ঊনার পাছার ফুটো দিয়ে মোর্শেদ কাকুর মাল ঝিলিক মারছে।
পরদিন সকালবেলা ঘুম থেকে উঠে প্রাতঃরাশ করতে করতে বাবুর্চিকে জিজ্ঞেস করলাম যে খালা কোথায়। বাবুর্চি বলল যে ঊনার শরীরটা ভাল না, শুয়ে আছেন। আমি খালার ঘরে গেলাম। দেখলাম ঊনি শুয়ে আছেন। আমি জিজ্ঞেস করলাম “তোমার কি হয়েছে? শরীর খারাপ?”
খালা বললেন, “হ্যাঁ।”
আমি বললাম, “কি হয়েছে তোমার?”
খালা বললেন, “না, তেমন কিছু না – ব্যাক-পেইন।”

আমি জানি খালার মাঝে মাঝে কোমরে ব্যথা হয়। খালা ওটাকেই ‘ব্যাক পেইন’ বলে। কিন্তু আজকের ব্যাক-পেইন যে কিসের ব্যাক-পেইন তা আমার বুঝতে একটুও দেরী হল না। bangla choti online

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

1 thought on “bangla choti online খালার দুধ এখনও ব্রা-তে ঢাকা”

  1. আমি টাকার জন্ন ইমু তে সেক্স করি।জে সেক্স করতে ইচ্চুক এই নাম্বারে কল দিবেন 01863489745……অজথা কেউ কল দিয়ে দিস্তাব করবেন না।

Leave a Comment